26 August 2012 - 0 comments

নীলা আপুর সাথে জীবনে প্রথম

আমি তখন মাত্র ক্লাশ এইটে পড়ি। তখন পড়াশুনায় ভীষন অমনোযোগী। বিভিন্ন জায়গায় বিভিন্ন কোচিং সেন্টারে গ্রম্নপে পড়াশুনা করতে যেতাম। কোচিং সেন্টারে গিয়ে পড়াশুনা যতখানি হত তার চেয়ে বেশি হত দুষ্টামি। তাই কোচিং সেন্টারে যাওয়া বন্ধ করে দিল আমার অভিভাবকরা। আমার পড়াশুনার উন্নতির জন্য তখন কোন শিৰকের কাছে আলাদাভাবে প্রাইভেট পড়ার প্রয়োজন পড়ে। পেশাদার টিচারদের যা ফি তাতে তাদের কাছেও যেতে পারছিলাম না টাকার অভাবে। তাই অর্থ সাশ্রয় এবং ভালো শিৰা দুটো একসাথে নিশ্চিত করতে আমাদের পাশের বাড়ির এক বড় আপুর কাছে প্রাইভেট পড়ার জন্য ঠিক করা হয়। আপুর নাম নীলা। নীলা আপুর কাছে পড়তে যাওয়ার পরই একমাসেই আমার পড়াশুনার ব্যাপক উন্নতি ঘটতে থাকে। প্রথম সেমিস্টারে যেখানে আমি ২ বিষয়ে ফেল করেছি, সেখানে ২য় সেমিস্টারে আমি পুরো ক্লাশে ৫ম স্থান অর্জন করি। তাই আমার অভিভাবকগনও নীলা আপুর উপর ভীষন সন্তুষ্ট হন। নীলা আপু তখন ইন্টারমিডিয়েট পাশ করে মাত্র অনার্স ১ম বর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন। তার ক্লাশ তখন খুব একটা হত না। তাই সারাদিনই প্রায় ফ্রি থাকতেন। আমি নীলা আপুকে খুবই সম্মান করতাম। তিনিও আমাকে খুব স্নেহ করতেন। আমি পড়তে যেতাম প্রতিদিন দুপুর বেলার খাবারের পর। নীলা আপু ছিলেন অত্যনত্দ সুন্দরী একজন যুবতী। বাহিরের দুনিয়ায় তিনি খুবই চুপচাপ এবং শানত্দ প্রকৃতির একটা মেয়ে হিসেবেই সবার কাছে পরিচিত ছিলেন। তার চলনবলন এবং কথাবার্তায় কখনো কেউ কোন প্রকার অশালীন কিছু চিনত্দা করার সুযোগ পেতেন না। নীলা আপার মা বাবা দুজনই চাকরি করতেন। উনার একটা মাত্র ভাই ছিলেন যিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে থেকে পড়াশুনা করতেন। তাই আমি যখন পড়তে যেতাম তখন সাধারনত বাসায় উনি একাই থাকতেন। মাঝে মাঝে আমি পড়তে গিয়ে দেখতাম উনি আনমনে গান শুনছেন অথবা কোন উপন্যাসের বই পড়ছেন। উনাকে প্রায়ই দেখতাম আনমনা অবস্থায়। তার মনের অবস্থা বুঝাটা ঠিক সহজ ছিল না। আমার কথা শুনে অবশ্যই বুঝতে পারছেন নীলা আপুর প্রতি আমি কতটা শ্রদ্ধাশীল ছিলাম। তবে নীলা আপুর রূপ ছিল সত্যিই অসাধারন। মাঝে মাঝে গোছল করে মাথায় কাপড় বেঁধে যখন আমার সামনে বসত তখন তার শরীর থেকে অসাধারন একটা ঘ্রান আমার নাক ছুয়ে যেত। অনেক সময় ফেলফেল করে তাকিয়ে থাকতাম। হঠাত চোখে চোখ পড়তেই নিজেই লজ্জা পেতাম। আর গোছল করার পর প্রায়ই তিনি একটা গোলাপী রংয়ের ম্যাঙ্ িপরতেন। একদিন একটা বিশেষ ঘটনা বলি, আমি পড়তে গেলাম। নীলা আপু এসে দরজাটা খুললেন। স্বাভাবিক ভাবেই আমি পড়ার টেবিলে গিয়ে বসলাম। নীলা আপু গিয়ে বসলেন লম্বা সোফাটায়। তার চেহারাটা দেখে মনে হচ্ছিল, আজ শরীরটা ভালো নেই। হঠাত লম্বা সোফাটায় সোজা হয়ে শুয়ে পড়লেন। আমি ঠিক বুঝতে পারছিলাম না, কি করব। নীলা আপু আমাকে ডেকে বলল, "বিজয়, তুমি একটু আমার পাশে বস।" যেই কথা সেই কাজ। আমি তার পাশে গিয়ে বসলাম। নীলা আপু মাথা ব্যথায় একটু ছটপট করছিলেন। আমি বললাম, "আপু আপনার কি মাথা ব্যথা করছে?" আমাকে বললেন, "হঁ্যা। পুরো শরীরটাই কেমন জানি ব্যথা করছে। আমার মাথাটা একটু টিপে দাও না।" আমি তার মাথার পাশে গিয়ে বসে মাথা টিপতে শুরম্ন করলাম। তিনি বললেন, আমাকে একটু বিছানায় নিয়ে যাও। আমি তাকে ধরে ধরে বিছানায় নিয়ে গেলাম। তারপর তার মাথা আবার টিপতে লাগলাম। নীলা আপু মাথায় আরাম পেয়ে হাত দুটি আমার দিকে এগিয়ে দিলেন টিপে দেয়ার জন্য। আমি হাতের কবজি থেকে টিপতে শুরম্ন করলাম। হাত টিপতে টিপতে উনার সিনার দিকে আমার হাত যেতেই হঠাত ভুল করেই উনার বুক স্পর্শ করে। তাতেই মনে হয় যেন একটা বৈদ্যুতিক ঝটকানি খেলাম আমি। এতদিন একলা বাসায় উনার কাছে পড়েও আমার মানষিকতায় তার প্রতি কখনোই কোন যৌনবোধ সৃষ্টি হয় নি। কিন্তু উনার বুকের সল্পতম স্পর্শে আমার যৌনবোধ হঠাত জাগ্রত হয়ে উঠল। সাথে সাথে আমার প্যান্টের ভেতরের যৌবনাস্ত্রটিও হঠাত যেন মেশিনগানের মত হয়ে উঠল। নীলা আপু বলল, আরও টিপও। আমি পরম শানত্দিতে উনার হাত টিপতে লাগলাম। এতৰন হাত টিপা হাত টিপার মধ্যেই সীমাবদ্ধ ছিল। কিন্তু একবার ভুল করে নীলা আপুর সত্দনের সংস্পর্শ পেয়ে হাত
টিপার মধ্যেও যেন অন্যরকম সূখ অনুভব করতে শুরম্ন করলাম।

Bleached To The Bone Alexis Texas

আমি আবার সেদিন আন্ডারওয়্যার পরে যায়নি। বলা বাহুল্য অষ্টম শ্রেনীর ছাত্র আমি খুব মাঝে মাঝেই আন্ডারওয়্যার পরতাম। নীলা আপুর হাত টিপতে টিপতে যখন আমার মেশিন গান দাড়িয়ে যায় তখন কিন্তু নীলা আপু আরামে চোখ বন্ধ করে শানত্দি অনুভব করতে ব্যসত্দ। কিছুৰন পর তিনি ভাবলেন, আমি হয়ত উনার সেবা করতে করতে ক্লানত্দ হয়ে পড়েছি। তাই ধীরে ধীরে চোখ মেলে আমার দিকে তাকালেন। আমার দিকে তাকাতেই আমি লজ্জা পেয়ে গেলাম। কারন আমার দিকে তাকাতেই আমার মেশিনগানের দিকে উনার চোখ পড়ে গেল। আমি কিছু বুঝে উঠতেই উনি আমার দুহাত ধরে একটা টান দিয়ে উনার ঠিক বুকের কাছাকাছি নিয়ে গেলেন আমাকে। বললেন, "মাই ডিয়ার স্টুডেন্ট, ম্যাডামের প্রতি তো দেখি অনেক টান তোমার।" আমি একটু ভয় পেয়ে বললাম, "না.. মানে..আপু, আমি কি কোন ভুল করলাম?" নীলা আপু আমাকে আরও শক্ত করে টেনে ধরে বললেন, "যি না স্যার। আই এম ভেরি হ্যাপি উইথ ইউ। তুমি সত্যিই খুব ভালো ছেলে বিজয়। আমি একটু আনইজি অনুভব করতে শুরম্ন করলাম। সবকিছু কেমন জানি এলোমেলো মনে হচ্ছিল। অনেকটা স্বপ্নের মত। নীলা আপু আমাকে এবার আরো কাছে টানতে টানতে একেবারে জড়িয়ে ধরল। নীলা আপুর টানে আমি তার পাশে খাটের উপর শুয়ে পড়লাম। "বিজয়, আমাকে একটু আদর কর না।" "কিভাবে আদর করব আপু?" "আমাকে শক্ত করে জড়িয়ে ধর।" আমি নীলা আপুকে শক্ত করে জড়িয়ে ধরলাম। নরম ম্যাঙ্রি উপর দিয়েই তার সত্দনগুলো আমার বুকের সাথে বেশ ভালোভাবে ঘর্ষন খাচ্ছিল। এর আগে রাসত্দায় মেয়েদের সত্দন দেখলেই আমার মনে কত না উন্মাদনা বয়ে যেত। মনে মনে ভাবতাম, ইশ! যদি কারো সত্দন কখনো ছুঁয়ে দেখতে পারতাম! ভাবতেই ভালো লাগছিল এই ভেবে যে, আমার খুব প্রিয় একটা আপুর সত্দন স্পর্শ করার মাধ্যমে জীবনে প্রথমবারের মত কোন মেয়ের সাথে কোন প্রকার শারিরীক সম্পর্কের যাত্রা করতে পারছি। আপুর দুধগুলো ছিল খুবই নরম কিন্তু আকৃতি ছিল অসাধারন সুন্দর। যতই দুজন দুজনকে জড়িয়ে ধরছি ততই আমার মেশিনগান ইস্পাত এর মত শক্ত হয়ে যাচ্ছিল। আমার ইস্পাততুল্য ধনের স্পর্শ অবশ্য ততৰনে নীলা আপুকে আরও বেশি শিহরিত করে তুলছিল। নীলা আপু উহ! আহ! আহ! শুরম্ন করে দিল। এবার নীলা আপু আমাকে চিত করে শুয়ে আমার উপর উপুড় হয়ে শুয়ে পড়ল আর আমাকে আবার জড়িয়ে ধরল। অতপর: আমার মুখে চুম্বন করা শুরম্ন করল। একসময় আমার ঠোটে কামড়ে ধরে তা চুষতে শুরম্ন করল। আমি তো এত সুখ অনুভব করছিলাম যে, মনে হচ্ছিল কোন এক স্বর্গে এসে উপস্থিত হয়েছি। বিধাতা যেন তার তার দুহাত ভরে নীলা আপুর মাধ্যমে আমার উপর আশীর্বাদ করছেন। আমিও নীলা আপুর উজাড় করা আদর দুহাত ভরে গ্রহন করছিলাম এবং বাধ্য ছাত্রের মত তাকে অনুসরন করছিলাম। তবে নিজে থেকে কিছুই করছিলাম না। নীলা আপু এবার আমাকে ঠাপ মারতে শুরম্ন করল। জামা কাপড়ের উপর দিয়েই আমার ধন এবার নীলা আপুর ঠিক ভোদা বরাবর স্পর্শ করতে শুরম্ন করল। দুজন দুজনের ঠিক লিংগ বরাবর স্পর্শ করে টাইট করে ধরে রাখলাম। মনে মনে কিছু ভাবতে না ভাবতেই নীলা আপু বলল, কি বাবু অনেক তো ক্লানত্দ হয়ে গেছ। এবার একটু দুধ খাও। এটা বলেই ম্যাঙ্রি উপরের অংশের বোতাম খুলে একটা সত্দন বের করে আমার মুখের সামনে ধরল। উফফ,, কি সুন্দর ধবধবে সাদা দুধ আর তার মাঝখানে গোলাপী রংয়ের নিপেল। এটা দেখে ছোটবেলার পিডার খাওয়ার কথাগুলো মনে পড়ে যাচ্ছিল। আমিও লৰী খোকার মত তা লেমন চুষ এর মত চুষতে শুরম্ন করলাম। "ভেরি গুড বয়।" আমিও বললাম, "নীলা আপু তুমি খুবই সুইট" "হুমমম তাই বুঝি?" নীলা আপু আমার কচি ধনটাকে হুট করেই ধরে বসল। আমার সরম্ন ধনের সাইজ তখন মাত্র পাঁচ ইঞ্চির মত। নীলা আপু আমার পুরম্নষাংগ স্পর্শ করতেই আমি ভীষন নার্ভাস হয়ে পড়লাম। আমার পুরো শরীর জুড়ে তখন যেন কাঁপুনি দিয়ে জর আসতে লাগল। এতৰন খুব দুজনই খুব মজা পেলেও এখন কেমন জানি অন্য রকম হয়ে গেলাম আমি। আমার সমসত্দ আবেগ সত্দব্ধ হয়ে যেতে শুরম্ন করল। আমার ভীষন শক্ত পুরম্নষাংগ ধীরে ধীরে শানত্দ হয়ে গেল। নীলা আপুর যৌনাংগ বরাবর ম্যাঙ্রি কাপড় একেবারে ভিজে একাকার। কিন্তু আমার সমসত্দ শক্তি ফুরিয়ে আসতে শুরম্ন করল। যৌনলীলায় দুজন মেতে উঠার আগেই আমি শেষ হয়ে গেলাম। কোন সন্দেহ নেই আমি কিন্তু শারিরীক ভাবে দুর্বল হয়ে পড়িনি। আমার মানষিক শক্তি কমে এসেছিল। নিজেকে খুব অসহায় লাগছিল। তারপর নীলা আপুকে আমি জড়িয়ে ধরে অনেৰন চুপচাপ শুয়ে থাকলাম। বলা বাহুল্য, নীলা আপুর মাথা ব্যথা অনেক আগেই শেষ হয়ে গিয়েছিল। নীলা আপুর সাথে শেষ পর্যনত্দ আমার চুড়ানত্দ যৌনলীলা না ঘটলেও সেদিন সত্যিই নীলা আপুর প্রতি অন্যরকম একটা ভালোবাসা তৈরি হয়ে গিয়েছিল আমার মনের মধ্যে। আমার চেয়ে প্রায় ছয় বছরের বড় নীলা আপুর প্রতি আমার সত্যি সত্যি এক রকম দুর্বলতা তৈরী হয়ে যায়। তারপরের ঘটনা জানতে অপেৰায় থাকুন

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...