14 July 2012 - 0 comments

মাধবী-দি’র ভুদার কামড় আমাকেই থামাতে হলো2

মাধবী-দি’র চুল বাঁধা হয়ে গেলে দ্রুত খাটের উপর উঠে আমার পায়ের দিকে মুখ করে আমার মাথার দুই দিকে দুই পা রেখে উবু হয়ে শুয়ে পড়লো। ওদিকে আমার ধোন দুই হাতে চেপে ধরে মুখে নিয়ে চুষতে লাগলো। এদিকে ওর ভুদা আমার চোখের উপরে নেমে আসতে দেখলাম। বেশ বড় আর মাংশল ক্লিটোরিস হা হয়ে আছে। ভুদাটা সরাসরি আমার মুখের উপর নেমে এলো। মাধমি দি আমার নাত মুখের উপরে ওর ভুদা ঘষাতে লাগলা। আঠালো কামরসে আমার সারা মুখ মেখে গেলো। আমি দিদির কোমড় দুই হাতে ধরে ওর ভুদা আমার মুখের সামনে এনে কামড়াতে শুরু করলাম। দিদি সাংঘাতিক সেক্সি, আমার মুখের সাথে ওর ভুদা ঘষাতে লাগলো আর সুন্দর করে আমার ধোন চুষতে লাগলো। দিদির ভেলভেটের মত বাল আমার থুতনিতে আরাম দিচ্ছিল।আমি দিদির দুই দুধ ধরে চটকাতে লাগলাম আর নখ দিয়ে দিদির নিপল খুঁটে দিতে লাগলাম। দিদি মনে হয় আনন্দে পাগল হয়ে গেল। আরো বেশি জোরে জোরে আমার ধোনের মাথা চাটতে লাগলো আর চুষতে লাগলো। মনে হচ্ছিল কতকাল যেন দিদি অভুক্ত, তৃষ্ণার্ত অবস্থায় ছিল। দিদি ওর ভুদা আমার নাকের সাথে প্রচন্ড জোরে ঘষাতে লাগলো। আমার নাকের ডগা দিদির ক্লিটোরিসের ফাঁক দিয়ে ওর ভুদার ফুটোর মধ্যে ডেবে যাচ্ছিল। মাধবী-দি’র মুখের লালা আর থুতুতে আমার ধোনটা চুপচুপে গোসল হয়ে গেছে। দিদি ওর কোমড় তুলে শরীর ঘুড়িয়ে নিল। আমার বুকের উপরে উপুর হয়ে নিজেই হাত দিয়ে আমার ধোন ধরে নিজের ভুদার ফুটোতে লাগিয়ে পিছন দিকে চাপ দিয়ে ঢুকিয়ে নিল। ওর মুখ দিয়ে একটা শিৎকার বেড়িয়ে এলে আআআআআআআআহহহহহহ।এরপর মাধবী-দি শুরু করলো ওর কোমড় নাচানো, সে এক তান্ডবলীলা। উপর নিচে কোমড় নাচানোর সাথে সাথে আমার ধোনটা দিদির ভুদার মধ্যে একবার পুরোটা ঢুকে যাচ্ছিল পরক্ষনেই ধোনের গলা পর্যন্ত বের হয়ে আসছিল। কোন মেয়েমানুষ যে এতো শক্তি দিয়ে আর এতো দ্রুত কোমড় নাচাতে পারে তা আমার জানা ছিল না। আমাকে কিছুই করতে হচ্ছিল না জন্য কেবল চিৎ হয়ে শুয়ে শুয়ে দিদির দুধ কচলাচ্ছিলাম। দিদির মুখ দিয়ে যে শব্দগুলো বের হচ্ছিল তা ভাষায় প্রকাশ করা কঠিন। সেইসাথে দিদি প্রচন্ড গতিতে কোমড় নাচিয়ে যাচ্ছিল। মনে হয় ২ মিনিটও হবেনা, এরই মধ্যে দিদির অর্গাজমের সময় ঘনিয়ে এলো, দিদি আমাকে জোর করে বুকের সাথে চেপে ধরলো, সেই সাথে হাঁটু দিয়ে আমার কোমড় চেপে ধরে মনি হচ্ছিল আমার পুরো শরীর ওর ভুদার মধ্যে ঢুকিয়ে নিতে চায় এরকম করতে লাগলো।আমার ধোনের গায়ে ওর ভুদার ভিতরের খিঁচুনি অনুভব করলাম, সেই সাথে একটা আলাদা গরম হলকা আমার ধোনের মাথায় অনুভব করলাম। দিদির রাগমোচন হয়ে গেলো। তখনো আমার মাল আউট হয়নি, দিদি ওর ভুদা থেকে আমার ধোন খুলে নিয়ে আবার উল্টো হয়ে আমার বুকের উপর চড়ে বসলো। তারপর ভুদাটা আমার বুকের উপর দিয়ে হাত দিয়ে সুন্দর করে আমার ধোন খেঁচতে লাগলো। আমি আমার ধোনটা ওর মুখে দেওয়ার জন্য ওর শরীর ধরে টান দিলাম। আমার ধোন মুখে নেওয়ার জন্য ওকে একটু পিছিয়ে আসতে হলো, ফলে ওর ভুদা আবার আমার মুখের উপরে চলে এলো। আমি ওর ভুদা চাটতে লাগলাম। অর্গাজমের আঠালো পদার্থ ভুদার ফুটো দিয়ে গড়িয়ে আসছিলো, আমি চেটে খেয়ে নিলাম, কেমন যেন ক্ষারীয় স্বাদ।মাধবী-দি’র মুখে আমার ধোন চুষাতে চুষাতে আমারও মাল আউট হওয়ার সময় হয়ে এলে আমি নিচে থেকেই ওর মুখের মধ্যে ধোনটা ঠেলে ঠেলে দিচ্ছিলাম। তারপর একবার কোমড় উপরের দিকে বাঁকা করে ওর মুখের মধ্যেই পিচকারীর মতো মাল আউট করে দিলাম। দিদি খুব আগ্রহ করে চেটেপুটে সব মাল খেয়ে নিলো। তারপর আমরা পাশাপাশি শুয়ে গল্প করতে লাগলাম। আমি দিদির দুধ টিপে যাচ্ছিলাম আর নিপলটা দুই আঙুল দিয়ে আদর করে দিচ্ছিলাম। দিদি বললো, “দাদা, তোমার ধোনটা এতো বড় আর মোটা যে নিতে বেশ কষ্ট হয় কিন্তু একবার নিলে মনটা ভরে যায়। আমার অনেকদিন ধরে এইরকম একটা ধোনের স্বপ্ন দেখছিলাম, কিন্তু কোথায় পাবো?”আমি বললাম, “কেন, তোমার স্বামী তোমাকে চুদতো না?” দিদি হাসলো, বললো, “চুদতো না আবার, প্রায়ই চুদতো, দেখোনা টেনে টেনে আমার দুধগুলার বারোটা বাজায়ে দিছে। কিন্তু ওর চুদায় আমার মন ভরতো না, এইটুকুন ৪/৫ ইঞ্চি ধোন, ওটা দিয়ে তো আমার ভুদার তলের নাগালই পেতো না। আজ মনে হচ্ছে আমার ভুদার উপযুক্ত একটা ধোন ওকে চুদলো। কতদিন বড় ধোনের গুঁতায় আমার রস খসলো। আমার স্বামী তো মাল ঢেলে উঠে চলে যেতো, আমাকে আঙুল দিয়ে রস খসাতে হতো, সে যে কি কষ্ট তা আমি তোমাকে বোঝাতে পারবো না”। দিদি বলেই চলেছে, আজ যেন তার মুখে কথার খৈ ফুটেছে, “ওহ দাদা, তোমার ধোনটা গিয়ে যখন আমার জরায়ুর মুখে ধাক্কা দিচ্ছিল, মনে হচ্ছিল আমি স্বর্গের মধ্যে হাওয়ায় উড়ে বেড়াচ্ছি। কী যে মজা, আহহহ। আমার ভাইটা যে কি, তোমাকে কেন আরো আগে নিয়ে এলো না। যাও বা আনলো, নাদানের মতো সবসময় সাথে সাথে থাকে। চিন্তা কোরো না দাদা, তোমার ধোনটা আমাক পাগল বানায়া দিছে। ভাই যে কয়দিন না আসে সে কয়দিন দিনে তো চুদবাই রাতেও আমি এসে তোমার কাছে থাকবো, তারপর ভাই এলেও রাতে আমি লুকায়া তোমার ঘরে চলে আসবো, যতক্ষন খুশি, যতবার খুশি, যেভাবে ইচ্ছে তুমি আমারে চুদবা, রাতে আমি তুমারে ঘুমাতে দেবোনা”।তারপর হঠাৎ কিছু মনে পড়েছে এমনভাবে বালিশে কনুই রেখে উপর দিকে শরীর উঠালো। তারপর আমার চোখে চোখ রেখে ঠোঁটে দুষ্টামীভরা হাসি টেনে বললো, “আচ্ছা দাদা, দিদিরে চুদতে কেমন লাগলো তা তো বললে না, মজা পাইছো, না কি? আমার ভুদা টাইট না? এই দাদা বলো না, তোমার মজা লাগছে কি লাগে নাই”। আমি চুপ করে মিটিমিটি হাসতে লাগলাম দেখে দিদি আরো জোরে জোরে আমাকে ধাক্কা দিয়ে জানতে চাইলো আমার ভালো লাগছে কি না। আমার মাথায় শয়তানি বুদ্ধি চলে এলো, বললাম, “কি করে বলি বলোতো, আমি কি তোমাকে চুদেছি নাকি? তুমিই তো আমাকে চুদলে...”। দিদি ফিক করে হেসে আমার চুলের মুঠি ধরে ঝাকুনি দিতে দিতে বলল, “তবে রে শয়তান, এই কথা না...দাঁড়াও দেখাচ্ছি...”।আমাদের দুজনের যুদ্ধ শুরু হয়ে গেল, জড়াজড়ি করতে করতে আমাদের দুজনের ঠোঁট একত্র হয়ে গেল। তারপর আবার আমরা একে অপরের যৌনাঙ্গ চেটে চুষে দিলাম। দিদি যখন পুরোপুরি গরম হয়ে গেল তখন বললো, “এসো, এবারে দেখি কে কাকে চোদে”। দিদি বিছানায় চিৎ হয়ে পা ফাঁক করে শুলো, আমি ওর দুই পায়ের ফাঁকে বসে চুদতে শুরু করলাম। কিছুক্ষণ ওর হাঁটু ধরে বসে বসে চুদে তারপর ওর বুকের উপরে শুয়ে পড়লাম। তখন দিদি বললো, “ওরে আমার সোনা দাদারে, আমার লক্ষ্মী দাদারে, আহ আহ কি মজা রে...তোর ধোনটা একেবারে পেটের মধ্যে কলজেয় গিয়ে লাগতেছে। দাদারে আমারে মাইরে ফেলাও, আমি আর সহ্য করতে পারতেছি না, চোদো, তোমার মনের খায়েশ মিটায়ে চোদো, ঠাপাও, ঘাপাও ওহ ওহ ওহ ওহ ওহ আহ আহ আহ আহ আহ আহ আহ উঁউঁউঁউঁউঁউঁউঁউঁ উঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁ উঁউঁউঁউঁউঁউঁউঁউঁ আআআআহহহহহ ওওওওহহহহহহ উউউউহহহহ”।মাধবী-দি’র ভুদার মধ্যে কয়েকটা খিঁচুনির মত হলো, ফলে ওর ভুদা আমার ধোনটা কামড়ে কামড়ে ধরছিল, আর আমি প্রচন্ড মজা পাচ্ছিলাম। দিদি ওর কোমড় উঁচু করে করে তলঠাপ দিচ্ছিল, তাতে মজার পরিমানটা আরো বেড়ে যাচ্ছিল, মনে হচ্ছিল আমি স্বর্গে উড়ে বেড়াচ্ছি। তাছাড়াও দিদি আশ্চর্যজনকভাবে ওর ভুদা দিয়ে আমার ধোনে কিভাবে যেন চাপ দিচ্ছিল, সম্ভবত আমরা প্রশ্রাব করার সময় শেষ প্রশ্রাব বের করার জন্য যেরকম করি সেরকম করছিল। সেইসাথে গোঙাচ্ছিল, “দাদারে, তোর ধোনটা আমার ভুদার মধ্যে একেবারে খাপে খাপে সেটে গেছে। তোর ধোনটা এতো মোটা যে আমার ভুদার ফুটো পুরোটা দখল করে নিছে, ঠাপা, আরো জোরে ঠাপা, ওহ ওহ ওহ আহ আহ ওঁ ওঁ ওঁ আঁ আঁ আঁ ইঁ ইঁ ইঁইইইইসসসসসসসসসস” বলতে বলতে মৃগী রোগীর মত উপর দিকে কোমড় বাঁকা করে কয়েকটা খিঁচুনি দিয়ে ঠান্ডা হয়ে গেল, দিদির রস খসে গেলো। ওর ভুদার মধ্যে গরম রস আমার ধোনটা ভিজিয়ে দিলো।দিদির স্খলিত রসের গরম হলকা আমাকে স্বর্গের সর্বোচ্চ শিখরে নিয়ে গেল আর আমি মাল আউট করার প্রচন্ড চাপ অনুভব করলাম। ফলে আমার ধোন বাইরে বের করতে মন চাইছিলো না, সুতরাং ইচ্ছেকৃতভাবেই আমি একেবারে শেষ মুহুর্তে আমার ধোন একেবারে দিদির ভুদার তলায় যতদুর পৌঁছানো যায়, ঠেসে ধরে পিচকারীর মত গরম মাল চিরিক চিরিক করে আউট করে দিলাম। দিদি কেমন যেন কেঁপে কেঁপে উঠছিল। মাল আউট হয়ে গেলেও প্রায় ২ মিনিট আমার ধোন ঠাটিয়ে শক্ত হয়েই ছিল, আমি আর ধোনটা দিদির ভুদা থেকে বের করলাম না, ওভাবেই শুয়ে রইলাম। পরে ধোন নরম হয়ে বের হয়ে গেলে আমরা জরাজরি করে শুয়ে রইলাম প্রায় আধ ঘন্টা।তারপর মাধবী-দি তাড়াহুড়া করে আমার কাছ থেকে বিদায় নিলো। কারন ওর বাবা আর ভাইদের আসার সময় প্রায় হয়ে এলো, তার আগেই ওকে গোসল টোসল করে ফ্রেস হতে হবে। আমিও দ্রুত গিয়ে বন্যার পানিতে সাঁতার কেটে এলাম। গ্রামের রাত নিশুতি হয় খুব তাড়াতাড়ি, ৮টার মধ্যে খাওয়াদাওয়া শেষ। ৯টার মধ্যে সব বাড়ির বাতি নিভে যায়। মনিসদের বাড়িও তার ব্যতিক্রম নয়। তখন রাত প্রায় ১১টা বাজে, বিছানায় শুয়ে আকাশ পাতাল ভাবছিলাম, আমার দরজায় টুকটুক শব্দ হলো। দৌড়ে গিয়ে দরজা খুললাম, যা ভেবেছিলাম তাই, মাধবী-দি দরজায় দাঁড়িয়ে। ভিতরে এলে দেখি ওর পুরো শরীর ভেজা চুপচুপে। জানতে চাইলে বললো, “বাইরের গেট তালা দেয়া, চাবি বাবার কাছে। তাই পিছনের দরজা দিয়ে বেড়িয়ে পানির মধ্যে দিয়ে সাঁতার কেটে এসেছি”। বুকটা আমার ভরে গেল, দিদি আমাকে এমনভাবে চায় যে এই নিশুতি রাতে বন্যার পানিতে সাঁতার কেটে আমার কাছে এসেছে। সত্যিই সে রাতে আমাকে সে ঘুমাতে দিল না। ভোর হওয়ার আগ পর্যন্ত তিন তিনবার চুদলাম দিদিকে। ভোর বেলা আবার সাঁতার কেটে ফিরে গেল দিদি। সকালে না ঘুমিয়ে একবারে নাস্তা করে ঘুম দিলাম। সারা শরীরে বিষাক্ত যন্ত্রণা। সাড়ে ১২টার দিকে ডেকে তুলে দিলো দিদি, বললো, “রান্না শেষ, খাবার রেডি। খেতে হবে না?” আমি দিদিকে জড়িয়ে ধরে দুধ টিপতে টিপতে বললাম, “আজ অন্য কিছু খাবো না, শুধু তোমাকে খাবো”।আমি দিদিকে টেনে শোয়াতে গেলে দিদি বললো, “এই না, এখন না, আগে গোসল করে ভাত খেয়ে নাও, নাহলে শরীর খারাপ করবে। তারপর যত পারো আমাকে খেও, কথা দিচ্ছি যতক্ষন খুশি খেও, মানা করবো না”। দিদি আমার গাল টিপে দিয়ে নিজেকে ছাড়িয়ে নিয়ে হাসতে হাসতে চলে গেল। আমি গোসল সেরে খেতে গেলাম। নিজের কোলে শুইয়ে মুখে তুলে খাইয়ে দিল দিদি। খাওয়া শেষে আমি আবার শুয়ে ঘুমিয়ে পড়েছিলাম। দিদি সব কাজ সেরে এসে আমাকে ডেকে তুললো। অনেকক্ষন ধরে চুদলাম তখন। মনিস ফিরেছিল ৬ দিন পরে। প্রতিদিন বিকেলে ১ বার আর রাতে ২/৩ বার করে চুদলাম মাধবী-দি’কে, কেবল শুক্রবারে বিকেলে চুদা হলো না, ঐদিন স্কুল ছুটি।আমাদের ফেরার সময় হয়ে গেল। বিদায়ের সময় আড়ালে আমাকে জড়িয়ে ধরে মাধবী-দি’র সে কী কান্না! বারবার করে অনুরোধ করলো আবার যাওয়ার জন্য। ভেবেছিলাম আর যাওয়া হবে না কিন্তু ভাগ্যে থাকলে ঠেকায় কে? মাস ছয়েক পরে একটা রাজনৈতিক মামলায় জড়িয়ে গেলাম। নেতাদের কাছ থেকে আদেশ হলো, “কিছুদিন পালিয়ে থাকো”। পুলিশের হাত থেকে পালিয়ে থাকার জন্য মনিসদের বাড়ির চেয়ে আদর্শ জায়গা আর হয়না, তাছাড়া মাধবী-দি’র আকর্ষণ তো আছেই। মনিসকে নিয়ে চলে গেলাম। মনিস ২ দিন পর আমাকে রেখে বিশ্ববিদ্যালয় ফিরে গেল। সেদিন থেকেই শুরু হলো আমার আর মাধবী-দি’র অবিরাম চোদনলীলা। ২৫ দিন ছিলাম সেখানে, মাধবী-দি’র ভুদা ঢিলা করে ফেলেছিলাম চুদে চুদে।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...