15 March 2012 - 0 comments

সেক্সি পারভিন আপা – পর্ব ১১

বিকালে ঘুম থেকে উঠে পারভিন আপুর বাসায় গেলাম। পারভিন আপু আর মিতার সাথে যথারীতি গল্প করলাম। খালাম্মা শুয়ে ছিল। আমি খালাম্মার সাথে আমার সেক্সের কথা বললাম না। খালাম্মার সাথে আরও ভালোভাবে কথা বলে নিতে হবে। আমি সন্ধ্যায় একবার সেজো মামির বাসায় গিয়ে ঘুরে আসলাম। রাতে বাবার সাথে কথা হল। ১৫/২০ দিনের ভিতর আমার রেজাল্ট বেরুবে তাই কোন কোচিং সেন্টারে ভর্তি হয়ে ইউনিভার্সিটিতে ভর্তি পরীক্ষার জন্য তৈরি হতে হবে। এদিকে সেজো মামার ইটালি যাওয়ার কাগজ পত্র অনেকটা তৈরি হয়ে গেছে। হয়ত সামনের মাসে যে কোন সময় মামা চলে যাবে।

পরের দিন আমি দুপুরে নাজমা খালাম্মার (পারভিন আপুর আম্মা) বাসায় গেলাম, খালাম্মার সাথে স্বাভাবিক কথা বললাম। খালাম্মা হয়ত কালকের ঘটনার জন্য অনুতপ্ত। আমি খালাম্মাকে বুঝালাম, যেভাবেই হোক আপনার আর আমার মধ্যে সেক্স হয়ে গেছে, এখন এটা নিয়ে ভাবলে আর কোন কিছু হবে না। কিন্তু আপনি না চাইলে আমি আর কোনদিন আপনার সাথে কিছু করব না।

খালাম্মা কিছুক্ষন ভেবে বলল, হ্যাঁ সুমন তুমি ঠিকই বলেছ, যা হয়ে গেছে তা নিয়ে চিন্তা করে কোন লাভ হবে না। তবে সত্যি করে বললে কালকে আমি অনেক সুখ পেয়েছি। তোমার খালুর সাথেও আমি খুশি। তবে এখন সবসময় আমাকে তৃপ্তি দিতে পারে না। তাই তোমার প্রতি লোভ আমার থাকবে। আর পারভিনের সাথেও যেহেতু তোমার সবকিছু হয়ে গেছে, আর পারভিন অন্য ছেলের সাথেও করেছে তাই আমি ওকে নিষেধ করলেও শুনবে না হয়ত বাহিরে গিয়ে করবেই। এখন একটাই রাস্তা ওর বাবাকে বলতে হবে ওর জন্য বিয়ের ব্যাবস্থা করতে।

আমি খালাম্মাকে জড়িয়ে ধরে তার গালে একটা চুমা দিয়ে বললাম, সত্যি তুমি অনেক ভালো। আমার জীবনের প্রথম সেক্স পারভিন আপুর সাথে তাই তার প্রতি আমার অন্যরকম ভালোবাসা আছে। সম্ভব হলে আমি পারভিন আপুকে বিয়ে করতাম।

খালাম্মা বলল, আচ্ছা সুমন এখন ছাড় আমার অনেক কাজ, আর এখন পারভিনকে আমাদের কথা বল না, সময় হলে আমি বলব।

আমি বললাম, ঠিক আছে খালাম্মা তাহলে আপনি কাজ করেন। আমি একটু সেজো মামার বাসায় ঘুরে আসি।

খালাম্মা বলল, আচ্ছা তবে আমার কখনও তোমাকে দরকার পড়লে ঢাকব কিন্তু?

আমি হেসে বললাম, আপনার যখনি আমাকে প্রয়োজন পড়বে আমি আপনার সেবায় হাজির থাকবো।
আমি পারভিন আপুর বাসা থেকে বের হয়ে সোজা সেজো মামার বাসায় চলে আসলাম। নানী শুয়ে আছে, সেজো মামী রান্না করছে। আমি মামির রুমে বসে টিভি দেখতে বসলাম। টিভি দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিলাম। কিছুক্ষন পর টয়লেটে যাবার জন্য উঠলাম, আগেই আপনাদের বলেছি, পুরান আমলের বাড়ি, গোসলখানা আর পায়খানা আলাদা জায়গায়। অর্থাৎ রুম থেকে বাইরে একটু হেটে যেতে হয়। গোসলখানার চারিদিকে টিন দিয়ে ঘেরা। ভিতরে এক সাইডে পায়খানা। আমি টয়লেটে যাওয়ার জন্য গোসলখানার সামনে যেতেই দেখলাম সেজো মামী গোসল করছে। উঃ আমার চোখে এখনও সেই দৃশ্য ভেসে উঠে, সেজো মামী শুধু পেটিকোট আর ব্লাউজ পরে শরীরে পানি ঢালছে, তার ভিজা শরীর ব্লাউজ আর পেটিকোট শরীরের সাথে লেপটে তার সুন্দর আর গোল পাছা, বড় বড় দুধ, পেট, আর নাভি দেখা যাচ্ছে। আমি মামীকে কিছু না বলার সুযোগ দিয়ে তার সামনে দিয়ে টয়লেটে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। আমাকে আচমকা দেখে মামী বুকে হাত রেখে তার দুধ ঢেকে রাখল।

আমি টয়লেটের দরজায় কোন ছিদ্র আছে কিনা খুজতে লাগলাম। পুরানো আমলের বাড়ি থাকায় দরজাও পুরানো ছিল, আমি একটা ছিদ্র পেয়ে গেলাম আর দেখতে লাগলাম মামী তার ব্লাউজ খুলে দুধে সাবান মাখছে আর বার বার টয়লেটের দিকে নজর রাখছে যদি আমি বেরিয়ে আসি তাহলে তারাতারি নিজের শরীর ঢাকবার জন্য। উঃ কি সুন্দর দুধ মনে হল ৩৮ সাইজ হবে এখন ঝুলে পরে নাই, সাদা ধবধবে দুধের মাঝখানে কালো এরোলা আর তার মাঝে বোটা। আমি মামীকে দেখার জন্য ইচ্ছে করেই বেশী সময় নিচ্ছিলাম টয়লেটের ভিতর। এরপর মামী তার পেটিকোট উপরে উঠিয়ে তার পা আর দুই থাইয়ে সাবান মাখল। এরপর মামী আমার দিকে পিছন ফিরে পানি ঢালতে লাগল, মামির দুই পাছার খাজে পেটিকোট লেগে রইল, মামীর কোমর, পিঠ দেখতে লাগলাম। এরপর মামী তোয়ালে দিয়ে শরীর মুছতে লাগল, আমি টয়লেট থেকে বের হয়ে মামীর সামনে গিয়ে হাত মুখ ধুয়ে রুমে চলে আসলাম। মামীকে আমার মনের কথা বুঝতে না দিয়ে স্বাভাবিক আচরণ করলাম। মামী গোসল করে শাড়ি পরে রুমে আসার পর আমি চলে আসলাম। মামী আর নানী দুজনেই দুপুরের খাবার খেতে বলল, আমি না খেয়েই চলে আসলাম।
আমি বাসায় এসে দেখি রহিমা বুয়া আমার রুম পানি দিয়ে মুছছে আমি তার পাছার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে রইলাম, রহিমা বুয়া ঘুরে উঠে দাড়াতেই আমার সাথে ধাক্কা খেল, তার বড় বড় দুধের ছোঁয়া পেয়ে আমার ধন খাড়া হয়ে গেল। রহিমা বুয়া হেসে চলে গেল। আমি বাথরুমে গিয়ে আগে সেজো মামী আর রহিমা বুয়ার কথা ভেবে হাত মারলাম। তারপর গোসল করে রুমে এসে বসলাম। কিছুক্ষনপর দুপুরের খাবার খেয়ে শুয়ে পড়লাম।

দিন এভাবেই চলতে লাগল, আমি ধানমন্দি একটা কোচিং সেন্টারে ভর্তি হলাম। সেখানে সপ্তাহে ৩ দিন ক্লাস হবে। আমার সময় সন্ধ্যা ৭ – ৯ টা পর্যন্ত। ক্লাস আরও ১০ দিন পর শুরু হবে।

পারভিন আপা আর মিতাকে এখনও জানে না আমি খালাম্মার সাথে সেক্স করেছি। পারভিন আপাকে বলতে খুব ইচ্ছা করছে কিন্তু খালাম্মা নিষেধ করায় বলতে পারছি না। তারা প্রতিদিন আমাকে জিজ্ঞাসা করে আমার কতদূর অগ্রগতি হল। আমি বলি আর কয়েকটা দিন অপেক্ষা করতে হবে। পারভিন আপু বলল, সুমন আমি জানি তুই পারবি না, কেননা আম্মু এই ব্যাপারে কোন সুযোগ তোকে দিবে না। আমি মনে মনে বললাম, পারভিন আপু আমি তোমার মাকে চুদে ফেলেছি। কিন্তু মুখে বললাম, কি জানি আপু হয়ত তোমার কথা ঠিক, তবে চেষ্টা করে দেখি না।

একদিন দুপুরে আমি শুয়ে আছি এমন সময় মা এসে বলল সুমন তোকে মগবাজার তোর বড় খালার বাসায় যেতে হবে। আমি বিরক্ত হয়ে বললাম কেন এখন আবার কি হল? আসলে আমি বড় খালার বাসায় বেশী যাই না। মা বলল তোর বড় খালা আর খালু তাদের গ্রামের বাড়ি যাবে। রিঙ্কু আর তোর রিমা ভাবী একা বাসায় থাকবে তাই তোর খালা আমাকে বলল আজকে গিয়ে ওদের বাসায় থাকতে। তখনই আমার রিঙ্কু আপুর কথা মনে হল। তার কথা ভাবতেই ধন শক্ত হয়ে গেল। বিকাল ৪ টার দিকে আমি রেডি হয়ে রওয়ানা দিলাম মগবাজার। এই সময় রাস্তায় জ্যাম কম তাই ৩০ মিনিটের মধ্যে পৌঁছে গেলাম।

কলিং বেল বাজাতেই রিঙ্কু আপু এসে দরজা খুলে দিল। তারপর বলল, মিঃ সুমন তাহলে আমাদের বাসায় আসলেন।

আমি লজ্জা পেয়ে বললাম, আপু এভাবে কেন বলছ আসলে এদিকে বেশী আসা হয় না তো?

এরপর আমি ভিতরে ঢুকে দেখলাম রিমা ভাবী ড্রইং কাম বেডরুমের সোফায় বসে টি ভি দেখছে? ভাবী আমাকে বলল, এস সুমন এতদিন পর ভাবীর কথা মনে পড়ল। তুমি বড় বেরসিক দেবর, তোমার ভাই নাই আমি একা থাকি ভাবীকে একটু সময় দিবে, তা না করে একদম ভাবীর সাথে দেখা পর্যন্ত কর না। আমি কি খুব খারাপ দেখতে?

রিমা ভাবীর সম্পর্কে আপনাদের একটু বলে নেই, রিমা ভাবীর স্বামী (মহসিন ভাই) ৫/৬ মাস হল ইটালি চলে গেছে, কাগজ পত্র ঠিক হলে ভাবীও চলে যাবে। ভাবীর বয়স ৩০/৩১ হবে। গায়ের রং সুন্দর, ববকাট চুল, দুই ছেলের মা। বাচ্চা হওয়ার পর রিমা ভাবী একটু মোটা হয়েছে, তার বড় বড় পাছা, পেটে হালকা চর্বি জমেছে, আর দুধ দুইটা বড় বড় আমার ধারনা ৩৬ সাইজ হবে। আর পায়ের রান দুইটা মোটা মোটা, ভাবীকে এতে অনেক সেক্সি লাগছে। যে কোন পুরুষ তাকে দেখলে মাথা গরম হয়ে যাবে।

আর রিঙ্কু আপুর বয়স ২৩/২৪ হবে, ভার্সিটিতে পরে অনেক বন্ধু এবং বন্ধুদের সাথে খলামেলা চলাফেরা তার এমনকি সেক্সও করেছে। রিঙ্কু আপুও ফর্সা, তবে ভাবীর থেকে একটু কম। আর দুধও তার বয়সের তুলনায় বড়। যেহেতু বন্ধুদের সাথে সেক্স করে দুধ বড় হওয়াটা স্বাভাবিক। আর সব সময় টাইট ফিট জামা পরে আর ঘরে স্কার্ট ঢিলেঢালা জামা পড়ে।

আমি ভিতরে একবার ঘরের চারিদিকে তাকালাম একটা ডাবল বেড, সোফা সেট, আলমারি আর ড্রেসিং টেবিল। ভাবী আমাকে তার পাশে সোফায় বসতে বলল, রিঙ্কু আপুও এসে একই সোফায় বসল। রিঙ্কু আপু বরাবরের মত একটা মেরুন রঙের সর্ট স্কার্ট আর নীল রঙের হাতা কাটা গেঞ্জি পড়েছে। আর রিমা ভাবী কালো রঙের থ্রি পিছ পরে আছে। রিমা ভাবীকে কালো রঙের ড্রেসে একদম সেক্স বম্ব লাগছে।
টি ভি তে হিন্দি গান দেখছিল। সবই সেক্সি নাচ আর গান। ভাবী আর রিঙ্কু আপু বিভিন্ন নায়ক নায়িকার সম্পর্কে মন্তব্য করছিল একটা সেক্সি গানে প্রিয়াঙ্কা চোপরা নাচছিল, ভাবী বলল প্রিয়াঙ্কাকে অনেক সেক্সি লাগছে না?

আমি কিছুটা অবাক হলাম ভাবীর মুখে সেক্সি শব্দ শুনে, কেননা আগে কখনও ভাবী আমার সামনে এরকম কিছু বলে নাই। আমি ভাবলাম ভাবী হয়ত মুখ ফসকে বলে ফেলেছে আর আমি যে এখানে আছি এটা খেয়াল নাই। কিন্তু আমাকে অবাক করে দিয়ে ভাবী আমাকে জিজ্ঞাসা করল, আচ্ছা সুমন বলিউডের কোন নায়িকা তোমার কাছে সেক্সি মনে হয়?

আমি কি বলব বুঝে উঠতে পারছিলাম না, টি ভি তে তখন শ্রীদেবী এর গান হচ্ছিল আমি কিছু না চিন্তা করে বলে দিলাম শ্রীদেবী।

ভাবী আমার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আবার জিজ্ঞাসা করল, তো শ্রীদেবীর শরীরের কোন অংশ তোমার কাছে সেক্সি মনে হয়?

আমি ভাবীর এই প্রশ্ন শুনে থ মেরে গেলাম, আমি এখন কি বলব ভাবছি, রিঙ্কু আপু আর রিমা ভাবী কৌতহল নিয়ে আমার চেহারার দিকে তাকিয়ে আছে। আমি মনে মনে ভাবলাম আজকে গরম কিছু হবার আশ্বাস পাচ্ছি। আমিও একটু ধীরে ধীরে এগুতে চাচ্ছি, আমি বললাম শ্রী দেবীর থাই খুব সেক্সি লাগে আমার কাছে।

আমার জবাব শুনে দুজনের চেহারায় কেমন হতাশা দেখা গেল, তারা দুজনেই অন্য কোন উত্তর আশা করছিল।

রিমা ভাবী মুখ বাকা করে বলল, শ্রীদেবীর থাই তোমার কাছে সেক্সি মনে হয় বুদ্ধু, এরচেয়ে আমার আর রিঙ্কুর থাই অনেক সেক্সি।

আমি ভাবীর কথা শুনে মনে মনে খুশি হলাম, আমি এবার আর একটু সাহসী হয়ে বললাম, ভাবী আমি কিভাবে জানব তোমার আর রিঙ্কু আপুর থাই শ্রীদেবীর চেয়েও সেক্সি, আমি কখনও তোমাদের থাই দেখি নাই।

ভাবী সাথে সাথেই উত্তর দিল, আরে সুমন এটা কোন ব্যাপার নাকি, তুমি এখনি আমাদের থাই দেখে কমেন্ট কর।

ভাবীর কথা শুনে আমি বিশ্বাস করতে পারছি না যে সত্যি সত্যি আমি তাদের থাই দেখতে পারব?

ভাবী আমার মনের ভাব বুঝে বলল, ঠিক আছে সুমন আগে তুমি রিঙ্কুর থাই দেখে বল তোমার পছন্দ হয় কি না? এরপর ভাবী তার হাত রিঙ্কু আপুর পায়ে ঘষতে লাগল, পায়ের গোঁড়া থেকে হাঁটু এরপর আর একটু উপরে স্কার্ট উপরে উঠাতে লাগল, আমি লোভাতুর চোখে রিঙ্কু আপুর সিল্কি আর রেশমি পা আর থাই দেখতে লাগলাম।

ভাবী এবার আমার দিকে তাকিয়ে বলল, এদিকে আস সুমন এবার তুমি নিজে ছুয়ে দেখ, কত মসৃণ আর সুন্দর রিঙ্কুর থাই তোমার ঐ শ্রী দেবী মাগির চেয়ে বেশী সেক্সি।
আমি ভাবীর আমন্ত্রণ পেয়ে আর দেরি না করে সোফা থেকে উঠে রিঙ্কু আপুর সামনে হাঁটু গেড়ে বসে পড়লাম। তার দিকে তাকিয়ে দেখলাম চোখে মুখে এক উত্তেজনা। আমি আমার হাত রিঙ্কু আপুর পায়ের গোড়ালিতে রেখে তার মসৃণ ত্বকের স্পর্শ নিলাম, এরপর আস্তে আস্তে হাত উপরের দিকে হাঁটু পর্যন্ত নিয়ে এলাম, আমি এবার একটু শক্ত করে ধরে হাত উপরের দিকে তুলতে থাকলাম। এবার হাঁটু থেকে উপরে থাইয়ের দিকে এগুতে লাগলাম, আমার হাত আরও শক্ত হয়ে উঠছে রিঙ্কু আপুর স্কার্ট উঁচু করে আরও উপরে যাচ্ছি, আমি রিঙ্কু আপুর সাদা প্যান্তি দেখতে পাচ্ছি। আমি রিঙ্কু আপুর দিকে তাকিয়ে দেখলাম চোখ বুজে আমার হাতের নড়াচড়া উপভোগ করছে। আমি নিজের উপর ভরসা হারিয়ে ফেলছি ইচ্ছে করছে দুজনকে একসাথে শুইয়ে দিয়ে চুদি।

ভাবী আমার চিন্তার লাগামকে থামিয়ে বলে উঠল, কিরে সুমন ভাবীর থাই দেখবি না, তবে ভাই আমি কিন্তু তোমার সামনে আমার পায়জামা খুলে থাই দেখাতে পারব না, ইচ্ছে করলে আমার পায়জামার উপর দিয়ে ছুয়ে আর টিপে দেখতে পার।

আমি ভাবীর শরীর ধরে দেখার সুযোগ পেয়ে রিঙ্কু আপুর পা ছেড়ে ভাবীর দিকে সরে এসে বসলাম, তারপর ভাবীর পায়ে হাত দিয়ে টিপে ধরলাম, ভাবীর পায়ে একটু মাংস বেশী মনে হচ্ছে। ভাবীর শরীরের একটু চর্বি জমায় তাকে আমার কাছে বেশী সেক্সি লাগে। ভাবীর থাই অনেক মোটা তাই আমি পায়জামার উপর দিয়ে টিপে টিপে এর বেসত্ত বুজতে পারছিলাম না। আমি মনে মনে নিজের ভাগ্যর উপর রাগ হলাম, ভাবী আজকে যদি থ্রি পিছ না পড়ে শাড়ি পড়ত, তাহলে আমি শাড়ির নিচে দিয়ে হাত ঢুকিয়ে তার পা আর থাই হাতাতে পারতাম। এখন আমার রায় দেওয়ার পালা, আমি ভাবীর থাইকে প্রথম আর রিঙ্কু আপুর থাই দ্বিতীয়, এদের সামনে শ্রীদেবি কিছু না।

ভাবীকে প্রথম বলায় সে খুব খুশী হল। এরপর রিঙ্কু আপুর দিকে একবার তাকিয়ে আমাকে বলল, সুমন তুমি তো তোমার পছন্দের জিনিষ দেখলে হাত দিয়ে ধরলে, এখন আমাদের যেটা পছন্দের সেটা দেখব?

আমি ভাবীর কথা তেমন কিছু চিন্তা না করে বললাম, ঠিক আছে ভাবী আপনার পছন্দের জিনিষ কোনটা?

ভাবী বলল, সুমন তোমার মাজখানের পায়ের যাদুতে নাকি মেয়েরা দিশেহারা, আমরা তোমার মাজখানের পা টাকে দেখতে চাই।

আমার বুজতে বাকি রইল না ভাবী মাজখানের পা বলে আমার ধনের কথা বলছে। আর আমার ধনের কথা ভাবীকে কে বলতে পারে, ঠিক তখনি মনে পড়ল রিঙ্কু আপু আর কান্তা আপু ফোনে অনেক কথা বলে। তার মানে কান্তা আপু রিঙ্কু আপুকে আমার আর কান্তা আপুর সেক্সের কথা বলে দিয়েছে।

আমি দেরী না করে বললাম, তোমাদের শখও পুরা করে দিব, আমার মাজখানের পা দেখায়ে। এই বলে দেরী না করে আমি আমার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে নিচের দিকে নামাতে লাগলাম। রিমা ভাবী আর রিঙ্কু আপু কামনা ভরা চোখে চেয়ে আছে। আমার ধন তখন সেমি শক্ত তাই পুরা সাইজে এখনও আসে নাই। কিন্তু ভাবী আর রিঙ্কু আপু ধারনা করেছিল এটা খাড়া শক্ত হয়ে থাকবে।

ভাবী উত্তেজিত কণ্ঠে বলল, কি ব্যাপার সুমন তোমার মাজখানের পা তো ঘুমিয়ে আছে আমরা তো জাগ্রত পা দেখতে চাছিলাম।

আমি এবার অনেকটা বোল্ড হয়ে বললাম, ভাবী এটার ঘুম ভাঙ্গাতে হলে ওকে আদর করে জাগাতে হবে। যদি কোন মহিলা ওকে চুমা দিয়ে নরম মুখে ভরে চুষে তবে জাগবে।

ভাবী বলল, ঠিক আছে সুমন চিন্তা করো না, রিঙ্কু তোমার ধন চুষে ওর ঘুম ভাঙ্গাবে। আমরা তোমার শক্ত ধন না দেখে ছাড়ছি না।
ভাবীর কথা শুনে আমি রিঙ্কু আপুর দিকে তাকালাম রিঙ্কু আপু দেরী না করে উঠে আমার কাছে চলে আসল। আমি প্যান্ট আর জাঙ্গিয়া খুলে দাড়িয়ে আছি, রিঙ্কু আপু আমার সামনে হাঁটু গেঁড়ে বসে আমার নেতানো ধন হাতে নিল, এরপর নাড়াচাড়া করতে লাগল, কিছুক্ষনের ভিতরই আমার ধন শক্ত হতে লাগল রিঙ্কু আপুর হাতের মুঠায়।

এবার রিঙ্কু আপু তার জিভ আমার ধনের মাথায় ছোঁয়াল, মুহূর্তের মধ্যে আমার শরীর কেঁপে উঠে এক ঢেউ খেলে গেল। এক ঠাণ্ডা আর শিতল অনুভুতি আমার শরীরে বয়ে যেতে লাগল যখন আপু আমার ধন তার মুখে পুরে নিল। কি যে আনন্দদায়ক বুঝাতে পারব না। রিঙ্কু আপু এবার আমার ধন মুখে নিয়ে দুই হাত মুঠো করে আমার ধনের মাজখানে রেখে মাথা আগে পিছে নিয়ে আমার ধন চুষতে লাগল, এতে এক সাথে তার মুখ আর হাতের মজা আমার আমার ধনে পেতে লাগল। রিমা ভাবী আমার সামনে দাড়িয়ে ধন চোষা দেখতে লাগল। রিঙ্কু আপু একজন অভিজ্ঞ ধন চোষার মত আমার ধন চুষতে লাগল।

রিঙ্কু আপু যেভাবে আমার ধন চুষতে লাগল আমার পক্ষে দাড়িয়ে থাকা শক্ত হয়ে পরছিল, মনে হচ্ছিল যে কোন সময় পড়ে যাব। আমি রিমা ভাবীকে বললাম আমার হাতটা ধরে রাখতে, ভাবী আমার সামনে এসে আমার হাত ধরে আমাকে দাড়িয়ে থাকতে সাহায্য করল। ভাবীর শরীরের মাতাল করা গন্ধ আমার স্নায়ু দুর্বল করে দিচ্ছে। আমি ভাবীকে বললাম ভাবী তোমাকে চুমা দিতে দিবে দেখবে আমার ধন তারাতারি শক্ত হয়ে যাবে। ভাবী সহজেই রাজী হয়ে গেল, আমি প্রথমে ভাবীর গালে এরপর ঠোঁটে চুমা দিলাম, এদিকে রিঙ্কু আপু আমার ধন চুষে চলছে।

আমি আমার জিহ্বা ভাবীর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম ভাবী তার জিহ্বা দিয়ে আমার জিহ্বা চুষতে লাগল আমি সুযোগ বুঝে আমার ডান হাত দিয়ে ভাবীর বাম দিকের দুধ চেপে ধরলাম। কাপড়ের উপর দিয়ে বুঝলাম দুধের সাইজ বড়, ভাবীও আমার মুখে জিভ ঢুকায়ে আমার হাতে দুধ টিপা খেতে লাগল, এবার আমি আমার বাম হাত ভাবীর ডান দিকের দুধে রেখে আস্তে আস্তে টিপতে লাগলাম। আমি দুই হাতে ভাবীর দুই দুধ টিপছি আর ভাবীর মুখে জিভ দিয়ে জিভ চুসছি। অন্য দিকে রিঙ্কু আপু আমার ধন চুষে যাচ্ছে আমি যেন স্বর্গে আছি।

কিছুক্ষন এভাবে চলার পড় ভাবলাম এবার রিঙ্কু আপুর উপর একটু নজর দেওয়া উচিৎ। ভাবীকে একটু ছেড়ে রিঙ্কু আপুর মাথা ধরে আমার ধন তার মুখে ভরে কোমর আগে পিছে করে ঠাপ মারতে লাগলাম।

এরপর এক জোরে ধাক্কা মেরে পুরা ধন রিঙ্কু আপুর মুখে ভরে আপুর মাথা আমার ধনের গোরায় চেপে ধরে ৪/৫ সেকেন্ড রাখলাম, এতে আপুর ধম বন্ধ হয়ে যাওয়ার মত অবস্থা, আপু আমার হাত সরিয়ে তার মাথা উচু করে আমার ধন মুখ থেকে বের করে দিল আর ওয়াক ওয়াক করে থুতু ফেলে বলল, আমি আর পারব না এই বদমাশের ধন চুষতে।
আমি বললাম, ভাবী তুমি বল না আর একটু চুষে দিতে তা না হলে তুমি আমার ধন শক্ত দেখতে পারবে না।

ভাবী আমাকে অবাক করে বলল, রিঙ্কু দুর্বল হয়ে পড়েছে, ঠিক আছে আমি চেষ্টা করে দেখি।

রিমা ভাবী রিঙ্কু আপুর পাশে হাঁটু গেঁড়ে বসে আমার ধন হাতে নিয়ে তার দুই ঠোঁটের মাঝে রেখে আস্তে আস্তে মুখের ভিতর ঢুকাতে লাগল। এরপর পুরাটা মুখে নিয়ে জোরে জোরে মুখ আগে পিছে নিয়ে আমার ধন চুষতে লাগল। আর দুই মিনিটের মধ্যে আমার ধন লোহার মত শক্ত হয়ে গেল।

ভাবী এবার আমার শক্ত ধন মুখ থেকে বের করে বলল, কি সুমন সাহেব আপনার ধনের ঘুম ভেঙ্গেছে?

আমি বললাম হ্যাঁ ভাবী ঘুম ভাঙল আপনার ওর সাথে একটু খেলা করতে মন চাইছে না?

ভাবী মুখে সেক্সি হাঁসি দিয়ে বলল, হ্যাঁ সুমন কেন খেলব না? এত কষ্ট করে ঘুম ভাঙ্গালাম এখন মজা করে খেলব।

আমি বললাম, ও কে ভাবী তাহলে আপনি খেলার জন্য রেডি।

ভাবী বলল, হ্যাঁ তবে আমার সাথে ভদ্রভাবে খেলতে হবে, আমি বেয়াদবি পছন্দ করি না।

আমি বললাম ভাবী আপনার যাতে মজা লাগে সেভাবেই খেলবে, আমি ভাবীকে বসা থেকে উঠিয়ে কোলে তুলে বিছানায় নিয়ে ফেলে দিলাম। রিঙ্কু আপু বসে বসে আমাদের খেলা দেখছে। আমি ভাবীকে বিছানায় শুইয়ে দিয়ে ভাবীর পায়জামা খুলে ফেললাম। ভাবীর সেক্সি আর মোটা রান আমার চোখের সামনে এখন আমি চুমা দিয়ে টিপতে লাগলাম হাত দিয়ে ছুয়ে দেখতে লাগলাম। আমি ভাবীর পায়ের পাতায় চুমা দিতে লাগলাম, এরপর আস্তে আস্তে চুমা দিতে দিতে হাঁটুতে এরপর হাঁটু থেকে উপড়ে ভাবীর থাই জিহ্বা দিয়ে চাঁটতে লাগলাম। ভাবী এতে উত্তেজিত হচ্ছে আর তার নিঃশ্বাস ভারী হচ্ছে। এবার আমি ভাবীর কালো প্যানটি খুলে তার কামিজও খুলে ফেললাম। ভাবীর শরীরে এখন শুধু কালো ব্রা। ভাবীর ব্রা তার বড় বড় দুধকে ঢেকে রাখতে পারছে না, মনে হচ্ছে ব্রা ছিরে বেরিয়ে আসবে। আমি ব্রার হুক খুলে দুধ বের করে নিলাম।

ভাবীর বড় বড় সাদা দুধ আমার চোখের সামনে, দুধের হালকা গোলাপি বোটা দুটা যেন আমাকে বলছে আমাদের চুষে খাও। রিমা ভাবী এখন পুরা ন্যাংটা আমার সামনে। তাকে মনে হচ্ছে এক সেক্সি দেবী। আমি ভাবীর সেক্সি শরীর দেখে আর ধৈর্য রাখতে পারলাম না আমি ভাবীর ঠোঁটে, গালে, তার দুধে চুমা দিতে লাগলাম।

আমি রিঙ্কু আপুকে ইশারা করে বললাম ভাবীর ভোদা চুষতে, আর আমি ভাবীর ডান দিকের দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আর বাম দিকের টা হাতে নিয়ে চটকাতে লাগলাম।

রিমা ভাবী উত্তেজনায় আর সুখে পাগল হয়ে চোখ বুঝে দুই হাত বিছানায় ছুরতে লাগল আর "আহহ… ওহ ওহ … আউচ আউ আউ… উফফ উফফ… উমম উম উমম … করে শীৎকার করতে লাগল। রিঙ্কু আপু ভাবীর ভোদা চুষতে লাগল। এরপর উপরে উঠে ভাবীর মুখে চুমা দিল, ভাবীর নিজের ভোদার রসের স্বাদ নিল।

ভাবী আর রিঙ্কু আপু দুজনে অনেক উত্তেজিত, রিঙ্কু আপু ঘুরে ৬৯ পজিশনে গিয়ে তার মাথা নিচু করে ভাবীর ভোদায় তার মুখ রেখে নিজের ভোদা ভাবীর মুখের সামনে রাখল। ভাবী সাথে সাথে জিভ দিয়ে রিঙ্কু আপুর ভোদা চাটা শুরু করল।
এবার ভাবী আমাকে বলল রিঙ্কু আপুর ভোদায় আমার ধন ঢুকাতে, আমি হাঁটুতে ভর দিয়ে ভাবীর মাথার কাছে এসে রিঙ্কু আপুর ভোদার সামনে এলাম, ভাবী আমার শক্ত ধন তার হাতে নিয়ে রিঙ্কু আপুর ভোদার মুখে উপর নিচ করে ঘষতে লাগল। এমনভাবে উপর নিচ করতে লাগল যাতে আমার ধন রিঙ্কু আপুর ভোদার বিচিতে লাগে।

রিঙ্কু আপু উত্তেজনায় বলে উঠল, ভাবী আমাকে আর জ্বালা দিও না, সুমনের ওটা ঢুকাও। এবার ভাবী আমার ধন আপুর ভোদার মুখে ফিট করল, রিঙ্কু আপু পাছা উচু করে দিল আর আমি এক ধাক্কা মেরে আমার ধন ভোদার ভিতর ঢুকিয়ে দিলাম। উঃ আঃ রিঙ্কু আপুর ভোদা টাইট আমার অনেক মজা লাগল। এদিকে ভাবী বলল, দারুন সুমন তোমার ধন রিঙ্কুর ভোদায় ঢুকে গেছে। এরপর ভাবী আমার ধনের বিচি চুষতে লাগল। এদিকে আমি রিঙ্কু আপুকে ঠাপ মেরে যাচ্ছি আর আপু উঃ আঃ আঃ আঃ উম করে তার সুখের জানান দিচ্ছে, সাথে সাথে ভাবীর ভোদা চুষে দিচ্ছে।

রিঙ্কু আপু ভাবীকে তার উপর থেকে উঠে যেতে বলে বলল, আমরা তিনজনে একসাথে মজা করব। রিঙ্কু আপু আমাকে বলল ভোদা থেকে ধন বের করে চিত হয়ে শুয়ে পড়তে, আমি তাই করলাম। রিঙ্কু আপু এবার মুখের দিকে পাছা দিয়ে আমার পেটের উপর বসে তার ভোদায় আমার ধন ঢুকিয়ে উপর নিচ করে আমাকে চুদতে লাগল, আর ভাবীকে বলল তুমি আমার ভোদা আর রিঙ্কুর ধন চোষ। রিঙ্কু আপু বলতে লাগল, উঃ আঃ আঃ উঃ সুমন সত্যি তোর ধনে অনেক মজা আমি ঠিকই শুনেছি উঃ উঃ উঃ কান্তা ঠিক বলেছে তোর ধনের অনেক যাদু ভোদায় ঢুকলে শুধু সুখ আর সুখ দেয়।

কিছুক্ষন পর ভাবী চোষা বন্ধ করে দুই পা যতটা সম্ভব ভাজ করে হাঁটু বুকের উপর নিয়ে শুয়ে পড়ে আমাকে বলল, সুমন আবার আমার কাছে আসো, তোমার ধন আমার ভোদায় ঢুকিয়ে ইচ্ছামত আমাকে চোদ, তোমার মাল আমার ভোদায় ঢাল, আমি একটা কড়া চোদন চাই।

আমি রিঙ্কু আপুর ভোদা থেকে ধন বের করে ভাবীর ভোদার সামনে ধন ফিট করলাম, ভাবী তার দুই পা দিয়ে আমার কোমর পেঁচিয়ে আমাকে নিচের দিকে টেনে আমার ধন তার ভোদায় ঢুকাতে লাগল, আমি আস্তে আস্তে ভাবীর ভোদার ভিতর ধন ঢুকিয়ে ভাবীর উপর শুয়ে পড়ে তার ঠোটে চুমা দিতে লাগলাম। তার বড় বড় দুধ আমার বুকের সাথে চেপে রইল, আর বোটা দুটা আমার বুকে বুলেটের মত লেগে রইল।

প্রায় ১ মিনিট পর ভাবী তার কোমর দুলায়ে আমাকে চুদতে ইশারা করল, আমার ধন ভাবীর ভোদার ভিতর সুন্দ্রভাবে ফিট হয়ে আছে। আমার ধন উত্তেজনায় মনে হচ্ছে আরও বেশী শক্ত হয়ে গেছে। আমি আমার ধন পুরাটা বের করে নিলাম, তারপর আস্তে আস্তে আবার ভাবীর গরম ভোদায় ঢুকিয়ে দিলাম।

ভাবী উঃ আঃ একটু আস্তে সুমন অনেকদিন পর ভোদায় ধন ঢুকছে ও একটু আস্তে ঢুকাও। আমার অনুভুতি আপনাদের বুজাতে পারব না। আমি ভাবীর রসে ভেজা ভোদা আমার ধন কামড়ে ধরছে আবার ছেড়ে দিচ্ছে, ভোদার ভিতরেও যে অনেক খেলা চলে তা সবাই জানে না বা করতে পারে না। ভাবী আমার ধন তার ভোদার ভিতর নিয়ে ভোদা দিয়ে আমার ধনকে মজা দিচ্ছে। এবার আমি আস্তে আস্তে আমার ধন আগে পিছে করে ভাবীকে ঠাপ মারতে লাগলাম। ভাবী দুই পা দিয়ে আমার কোমরকে আরও চেপে ধরে নিজের দিকে টানছে যাতে আমার ধন তার ভোদার আরও গভীরে ঢুকে যায়।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...