15 March 2012 - 0 comments

সেক্সি পারভিন আপা – পর্ব ১০

এদিকে আমি নিয়মিত দুপুরে পারভিন আপুর বাসায় যেয়ে খালাম্মার সাথে গল্প করতে লাগলাম। প্রথম ১/২ দিন পর আস্তে আস্তে খালাম্মার সাথে ফ্রি হয়ে যেতে লাগলাম। আমি খালাম্মার ছোট বেলার গল্প শুনতে চাইতাম। খালাম্মার বিয়ের সময়ের কথা নানা বিষয় নিয়ে টুকটাক কথা বলতাম। এভাবে প্রায় ১ সপ্তাহ কেটে গেল। সেজো মামা আর সেজো মামী তাদের নতুন বাসায় কালকে উঠবে। তাই আমি সেজো মামার সাথে তার পুরানো বাসা থেকে ট্রাক করে সব মালপত্র নিয়ে এসে ঘরে সেট করতে লাগলাম। মামী কালকে সকালে আসবে।

এদিকে এক সপ্তাহ পর বাবাও দোকানে যাওয়া শুরু করল। সেজো মামা আর আব্বা একসাথে যায়। সেজো মামী আর নানী বাসায় থাকে। আমি এখন মাঝে মাঝে সেজো মামির বাসায় গিয়ে দুপুরে সময় কাটাই, টি ভি দেখি, মাঝে মাঝে সেখানে দুপুরের খাবার খেয়ে শুয়ে পড়ি। কেননা সেজো মামী এখন একটু মোটা হয়ে অনেক সেক্সি লাগে। তার বড় বড় দুধ আর পাছা আমাকে আকর্ষণ করে। মাঝে মাঝে ভাবী এটা অন্যায় হচ্ছে তাকে নিয়ে আজে বাজে চিন্তা করা। সে আমাকে অনেক আদর করে।

যাইহোক ২/৩ দিন পারভিন আপুর আম্মুর সাথে দেখা হয় নাই কেননা আমি সেজো মামীর বাসায় সময় কাটালাম। একদিন সকালে মা বলল তোর নাজমা খালাম্মা তোকে একটু যেতে বলেছে কি যেন কাজ আছে। আমি মনে মনে খুশি হয়ে চলে গেলাম। আমি নক করতেই গেট খুলে দিয়ে খালাম্মা কিচেনে চলে গেল। সে কিছু চুলায় রেখেছে তাই আমাকে বলল গেট বন্ধ করে কিচেনে যেতে। সেদিন গরম বেশী ছিল তাই খাল্মমার শরীর ঘামে ভিজে ব্লাউজের ভিতর ব্রা দেখা যাচ্ছিল।

আমি খালাম্মাকে বললাম, মা বলল আপনি আমাকে খুজছিলেন কি ব্যাপার খালাম্মা।

খালাম্মা হেসে বলল, আরে না এমনিই তুমি ২/৩ দিন ধরে আস না, ভাবলাম কোন অসুখ হল কিনা। আসলে দুপুরে একা থাকি তাছাড়া এই কয়দিন তোমার সাথে গল্প করতে করতে সময় ভালই কেটে যাচ্ছিল।

আমিও বললাম, আমার সেজো মামা বাসা বদল করে এখানে এসেছে তাই তাদের সাহায্য করার জন্য ব্যাস্ত ছিলাম। কথা বলতে বলতে আমি খালাম্মার দুধের দিকে আর পাছার দিকে তাকাচ্ছিলাম। খালাম্মা রান্না নিয়ে ব্যাস্ত তার ফাকে ফাকে আমার সাথে গল্প করতে লাগল। খালাম্মা একটা ছোট পিড়ির উপর দাড়িয়ে কিচেনের তাক থেকে কিছু নেওয়ার জন্য হাত উচু করল। আর সাথে সাথে ব্যাল্যান্স না রাখতে পেরে নিচে মেঝেতে গড়িয়ে পড়ল।

আমি দৌড়ে খালাম্মার কাছে গেলাম আমি হাত ধরে টেনে উঠালাম, খালাম্মা হাসতে লাগল । কিন্তু ১৫ সেকেন্ডের মধ্যেই খালাম্মা ব্যাথায় ককিয়ে উঠে বলল সুমন আমার কোমরে আর হাঁটুতে ব্যথা করছে।

আমি বললাম খালাম্মা ব্যথা কি খুব বেশী হচ্ছে।

খালাম্মা বলল, হ্যাঁ বাবা মনে হয় কোমরের হাড্ডি ভেঙ্গে গেছে।

আমি রান্নার চুলা বন্ধ করে খালাম্মাকে আমার কাঁধে ভর দিয়ে হাঁটতে বললাম। একটু হাঁটতেই খালাম্মা আবার ব্যাথায় ককিয়ে উঠল। আমি বললাম খালাম্মা ঠিক আছে আপনি বসেন বিশ্রাম নেন আর কোথায় ব্যথা পেয়েছেন চেক করে দেখে মুভ মালিশ করে আর কোন ব্যাথার ট্যাবলেট থাকলে খেয়ে নেন।

আমি খালাম্মাকে ধরে আস্তে আস্তে হেটে তাকে এনে তার বিছানায় শুইয়ে দিলাম। তখন খালাম্মা আমাকে বলল, সুমন তুমি একটু বাইরে যাও আমি যেখানে ব্যাথা লাগছে একটু চেক করে দেখি। যদিও আমার বাইরে যেতে ইচ্ছে করছিল না তবুও আমি বাইরে গিয়ে দরজার ফাক দিয়ে লুকিয়ে দেখলাম খালাম্মা তার শাড়ি ঢিলা করে ছায়ার ফাক দিয়ে পাছা দেখার চেষ্টা করছে কিন্তু পারছে না, এবার শাড়ি নিচের থেকে তুলে পাছার যেখানে ব্যাথা লাগছে সেখানে হাত দিয়ে টিপে দেখল।

তারপর শাড়ি ঠিক করে আমাকে বলল, বাবা সুমন আমার ড্রেসিং টেবিলের ড্রয়ারে মুভ আছে আর ব্যাথার ট্যাবলেট আছে একটু দিয়ে যাও।

আমি রুমের ভিতর ঢুকে মুভ আর ট্যাবলেট এনে খালাম্মাকে ট্যাবলেট খেতে দিলাম। আর বললাম আমি আপনার পায়ে মুভ মালিশ করে দেই। খালাম্মা রাজি হল। আমি পায়ে মুভ মেখে প্রায় ১০ মিনিট মালিশ করলাম। ট্যাবলেট আর মুভের কারনে খালাম্মার পায়ে এখন একটু ব্যাথা কম লাগছে।

খালাম্মা বলল পায়ের ব্যাথা কম লাগছে, কিন্তু কোমরের ব্যাথা কমছে না মনে হয় কোমরেও মুভ মালিশ করতে হবে।

আমি বললাম খালাম্মা আমি মালিশ করে দেই।

খালাম্মা বলল, না তোমাকে দিয়ে কোমর মালিশ করা যাবে না। বরং পারভিন বা মিতা এলে ওদেরকে বলব।

আমি বললাম, খালাম্মা এটা ঠিক হবে না ওদের আসতে এখনও ৩/৪ ঘণ্টা বাকি, এতক্ষনে আপনার ব্যাথা বেড়ে গিয়ে আপনার কষ্ট হবে। আর আমি তো আপনার অপরিচিত কেউ না।

খালাম্মা বলল, না সুমন তোমাকে দিয়ে কোমর মালিশ করেছি শুনলে সবাই আমাকে খারাপ ভাবে দেখবে।

আমি বললাম, খালাম্মা আমি কি কাউকে বলতে যাব নাকি যে আপনি আমাকে দিয়ে কোমর মালিশ করছেন।

খালাম্মা কিছুক্ষন ভাবল, তারপর বলল ঠিক আছে যদি সত্যি তুমি কাউকে না বল তাহলে আমি রাজী, নাহলে আমাকে এই ব্যাথা নিয়ে থাকতে হবে মিতা বা পারভিন না আসা পর্যন্ত।

আমি বললাম, খালাম্মা আপনার ব্যথা হচ্ছে আমার কষ্ট লাগছে তাই আমি আপনার সাহায্য করতে চাইছি, আপনি বললে আমি এব্যাপারে কাউকে কিছু বলব না। এরপর খালাম্মা রাজী হয়ে শাড়ি খুলে শুধু ছায়া আর ব্লাউজ পড়ে উপুর হয়ে শুয়ে ছায়ার ফিতা খুলে কোমর থেকে ছায়া কিছুটা নিচে নামিয়ে তার পাছা আমার সামনে মেলে ধরল। আমি তার কোমরের ভাজ দেখতে লাগলাম। খালাম্মার উলঙ্গ পাছা দেখে আমার ধন শক্ত হতে লাগল।

আমি নিজেকে কাবুতে রেখে কিছু মুভ খালাম্মার পাছায় মেখে মালিশ করতে লাগলাম। কি যে বলব আমার কামনার পাছা আমার চোখের সামনে উলঙ্গ আর আমি সেটা আমার হাত দিয়ে মালিশ করছি। আমার ধন শক্ত হয়ে তার শরীরে স্পর্শ করতে লাগল, আমি উত্তেজিত হয়ে খালাম্মার দুই পাছা টিপতে লাগলাম।

খালাম্মা বলল, আমি যেখানে ব্যাথা পেয়েছি শুধু সেখানে মালিশ কর সুমন, পুরা পাছা মালিশ করার দরকার নেই। কিন্তু আমার কোন দিকে হুশ নেই আমি দুই পাছা সমানে টিপতে লাগলাম, মাঝে মাঝে নিচের দিকে তার থাইয়ের উপর টিপতে লাগলাম। আর আমার শক্ত ধন বার বার খালাম্মার শরীরের সাথে লাগতে লাগল।

খালাম্মা আমাকে বলল, সুমন তুমি কি করছ? কোথায় মালিশ করছ?
আমি কোন উত্তর না দিয়ে আমি তার পাছা আর থাই টিপতে লাগলাম পাগলের মত যেন আমার দুনিয়াতে আর কোন কাজ নেই।

হঠাৎ আমার শক্ত ধন খালাম্মা হাতে ধরে বলল, ছিঃ ছিঃ সুমন আমি তোমাকে এরকম ভাবি নাই তোমার চরিত্র এত খারাপ তুমি আমাকে নিয়ে খারাপ কথা ভাবছ। কিন্তু খালাম্মার চোখে মুখে অন্য ভাষা আমি দেখতে পাচ্ছিলাম যখন সে আমার শক্ত ধন তার হাতে ধরে আছে।

আমি বললাম, খালাম্মা রাগ করবেন না আপনার মত এত সেক্সি পাছা দেখে কারও পক্ষে শান্ত হয়ে থাকা সম্ভব না। এই বলে আমি খালাম্মাকে কোন কথা বলার সুযোগ না দিয়ে তার পাছায় চুমা দিলাম। তারপর তার কোমর জড়িয়ে ধরে তার পাছায় চুমা দিতে দিতে তার ভোঁদার কাছে মুখ নিয়ে চাঁটতে লাগলাম।

খালাম্মা বলল, সুমন এটা ঠিক হচ্ছে না, তুমি আমার থেকে অনেক ছোট আর তুমি আমাকে খালাম্মা বল।

আমি বললাম, বয়স কোন ব্যাপার না, আমি আপনাকে সুখ দিব। আপনাকে আমার অনেক ভালো লাগে, আমি সবসময় আপনার কথা ভেবে উত্তেজিত হয়ে যাই। আমার কথা শুনে খালাম্মাও যেন কেমন চুপ মেরে গেল।

আমি সাহস পেয়ে খালাম্মার পাশে তার বিছানায় শুয়ে পড়লাম, তারপর তাকে জড়িয়ে ধরে তার দুধ টিপতে লাগলাম আর খালাম্মার ঘাড়ে, গলায় চুমা দিতে লাগলাম। খালাম্মা বলল, সুমন আমাকে ছেড়ে দাও, আমার ভাল লাগছে না।

আমি আবার খালাম্মাকে জড়িয়ে ধরলাম খালাম্মাও আমার পিঠে হাত রাখল। তারপর আমি আমার ঠোঁট খালাম্মার ঠোঁটের ভিতর ঢুকিয়ে দিলাম খালাম্মা তার ঠোঁট ফাঁক করে আমার ঠোঁট ঢুকাতে সাহায্য করল। আমি এবার খালাম্মার ভোদায় হাত দিয়ে ভোদা চটকাতে লাগলাম। খালাম্মা আর নিজেকে ধরে রাখতে না পেরে তার ঠোঁট দিয়ে আমার ঠোঁট কামড়ে ধরল, আর একহাতে আমার মাথা চেপে ধরে তার মুখের সাথে চাপতে লাগল আর অন্য হাত দিয়ে আমার পায়জামার উপর দিয়ে আমার ধনে হাত রাখল। আমরা এভাবে প্রায় ১০ মিনিট বিছানায় পাশাপাশি শুয়ে চুমাচুমি করতে লাগলাম, আর খালাম্মা আমার ধন টিপতে লাগল আর আমি খালাম্মার দুধ টিপতে আর ভোদায় হাত ঘষতে লাগলাম, খালাম্মার ভোদা রসে ভিজে যেতে লাগল, আর খালাম্মার শ্বাস জোরে জোরে হতে লাগল আর উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ করতে থাকল।

এবার খালাম্মা তার ব্লাউজ আর ব্রা খুলে ফেলল, খালাম্মার ৩৮ সাইজের বড় গোল গোল দুই দুধ আর মাঝখানে কালো কিচমিচের মত বোটা আমার মুখের সামনে, আমি বাচ্চাদের মত একটা দুধ মুখে নিয়ে জোরে জোরে চুষতে লাগলাম। আমার ধন শক্ত হয়ে পায়জামার ভিতর থেকে বেড়িয়ে আসতে চাইছে, আমি দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম, আর খালাম্মা উঃ আঃ আঃ আঃ আঃ করতে করতে আমার মাথা তার বুকে চেপে ধরছে।

খালাম্মা গরম হয়ে আমাকে বলতে লাগল, সুমন এবার তুমি ঢুকাও, আমি আর সহ্য করতে পারছি না। খালাম্মা ছায়া খুলে হাঁটু ভাজ করে পা ফাক করে দিল, আমি তার দুই রানের মাঝখানে গিয়ে আমার শক্ত ধনের মাথা খলাম্মার গরম আর ফোলা ভোদার মুখে রাখলাম। এবার ভোদার গর্তে রেখে এক ধাক্কা মারতেই ফচ করে ঢুকে গেল, ভোদা রসে ভেজা আর লুস থাকায় ঢুকাতে কোন কষ্ট হল না।

আমি প্রথমে আস্তে আস্তে ধাক্কা মারতে লাগলাম, ধীরে ধীরে আমি স্পিড বাড়াতে লাগলাম আর জোরে জোরে ধন ভিতর বাহির করে ঠাপাতে লাগলাম। খালাম্মাও পাছা উচু করে আমার সাথে তাল মিলাতে লাগল আর উঃ উঃ উঃ আঃ আঃ আঃ শব্দ করতে লাগল। এবার খালাম্মা দুই হাতে আমার গলা জড়িয়ে ধরে আমার মুখ টেনে এনে তার দুধের উপর রাখল। আমি দুধ মুখে নিয়ে চুষতে আর কামড়াতে কামড়াতে জোরে জোরে চুদতে লাগলাম।

আমি বললাম খালাম্মা, আপনার ভোদা অনেক লুস হয়ে গেছে। খালাম্মা আমার মুখ উচু করে বলল, এটা লুস হবে না তোমার জম্মের আগে থেকে তোমার খালু আমাকে চুদছে। এটা তো আর কোন যুবতী মেয়ের ভোদা না? আর তুমি কিভাবে জানলে লুস আর টাইট। তারমানে তুমি আগে কাউকে চুদেছ?

আমি বললাম, হ্যাঁ খালাম্মা ২ আপুকে চুদেছি।

খালাম্মা বলল, তুমি চিন্তা কর না আমি তোমাকে অনেক মজা দিব, জানতো একটা কথা আছে খেতে মজা মুড়ি আর চুদতে মজা বুড়ি।

খালাম্মার কথা শুনে আমি অনেক উত্তজিত হলাম, খালাম্মা তার হাত উচু করে তার বগলে আমার মুখ গুজে দিয়ে বলল এখানে চেটে দাও। বগলের ছোট ছোট চুল ঘামে ভিজে এক মাতাল করা গন্ধ আমাকে আরও বেশী উত্তেজিত করে তুলল। আমি পাগলের মত খালাম্মার বগল চাটতে লাগলাম আর মুখে নিয়ে চুষতে লাগলাম।

আমি বললাম, খালাম্মা আপনি কি বগলের চুল সেভ করেন না?

খালাম্মা বলল, না এতে আমার কাছে নিজেকে সেক্সি লাগে আর আমার ভাল লাগে যখন তোমার খালু আমার বগল চুষে। তোমার কি ভালো লাগে না?

আমি বললাম, কি বলেন খালাম্মা দারুন লাগছে, এর আগে আমি কারও বগল চুষি নাই।

খালাম্মা বলল, সুমন তুমি তো অনেক ভালো চুদতে জানো, আমার অনেক মজা লাগছে? মাত্র দুইজনকে চুদে এত কিছু জানলে কিভাবে?

আমি বললাম, খালাম্মা বন্ধুদের সাথে ব্লু ফিল্ম দেখে শিখেছি।

খালাম্মা বলল, আমার ব্লু ফিল্ম দেখার খুব ইচ্ছা, একদিন তুমি নিয়ে এস আমি আর তুমি একসাথে দেখব।
খালাম্মা আমার সাথে ব্লু ফিল্ম দেখবে শুনে আমি আরও বেশী উত্তেজিত হয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। আর খালাম্মা তার দুই পা উপড়ে উঠিয়ে আমার কোমরে চেপে ধরে আমাকে বলতে লাগল, সুমন জোরে জোরে চোদ, উঃ উঃ উঃ আ আ আহ আহ চুদে চুদে তোমার খালাম্মার ভোঁদার জ্বালা কমাও।

আমিও চিৎকার করে বললাম, ওহ আমার নাজমা খালার ভোদায় অনেক মজা, আর জোরে জোরে ধাক্কা মারতে লাগলাম, ও খালাম্মা আপনার ভোদা অনেক গরম, আমার অনেক মজা লাগছে, আপনি আমার ধন ভোদা দিয়ে কামড়ে কামড়ে আরও বেশী মজা দিচ্ছেন। আমার এখনও বিশ্বাস হচ্ছে না আমি আমার নাজমা খালাম্মাকে পারভিন আপুর আম্মুকে চুদছি, উঃ উঃ উঃ আমি কতদিন আপনার কথা ভেবে ভেবে হাত মেরেছি।
খালাম্মা বলল, সুমন আমি জানতাম না তুমি আমাকে চোদার জন্য পাগল, উঃ উঃ জানলে তোমাকে আরও আগে চুদতে দিতাম, তোমার ধনের মজা নিতাম, আমি তোমার খালুর চোদা খেতাম আর ভাবতাম অন্য কেউ আমাকে চুদছে। তোমার খালু এখন সব সময় আমাকে সুখ দিতে পারে না। কোনদিন চুদে আমাকে পাগল করে দেয়, আবার কোনদিন আমার মাল বের হবার আগে তার হয়ে যায়। তাই আমি নিজে নিজে ভাবতাম যদি কোন জোয়ান ছেলেকে দিয়ে চুদাতে পারতাম। কিন্তু লজ্জায় চুপ করে থাকতাম। আজকে তোমার সাথে কিভাবে হয়ে গেল। ও ও আমার সোনা চোদ, চোদ মন ভরে। এখন এটা আর স্বপ্ন না তুমি তোমার নাজমা খালাম্মাকে এখন চোদছ, উঃ উঃ উঃ আ আ আ আ ।

খালাম্মা এবার বলল, সুমন তুমি শুয়ে পড়, আমি তোমার উপর উঠে তোমাকে চুদি, দেখ অনেক মজা পাবে। আমি আমার ধন ভোদা থেকে বের করে শুয়ে পড়লাম। খালাম্মা উঠে আমার দুই পায়ের মাঝে বসে আমার ধন হাতে ধরে তার ভোঁদার মুখে ফিট করে আস্তে করে আমার ধনের উপর বসে পড়ল। এরপর আস্তে আস্তে উপর নিচে উঠে ঠাপ মারতে লাগল। তার বড় বড় দুধ দুইটা আমার চোখের সামনে দুলতে লাগল। আমি দুই হাতে দুই দুধ ধরে টিপতে লাগলাম।

এভাবে কিছুক্ষন চোদার পর খালাম্মা আমার উপর থেকে উঠে চার হাত পায়ে ভর দিয়ে কুকুরের মত পজিশন নিয়ে আমাকে বলল, এবার পিছন থেকে তোমার ধন আমার ভোদায় ঢুকিয়ে আমাকে চোদ। আমি খালাম্মার কথা মত আমার ধন ঢুকিয়ে খালাম্মার পিঠে শুয়ে দুই দুধ ধরে টিপতে লাগলাম। আমার ধন তার ভোঁদার মুখে রাখতেই খালাম্মা তার পাছা পিছনে ধাক্কা মেরে আমার ধন তার ভোদায় ঢুকিয়ে দিল। আমি দুই দুধ টিপতে টিপতে জোরে জোরে চুদতে লাগলাম। খালাম্মা উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ উম উম উম সুমন আরও জোরে আরও জোরে চোদ থামবে না। আমিও পাগলের মত খালাম্মাকে চুদে চলছি। আমার মাল বের হবার সময় হয়ে আসছে, আমি খালাম্মাকে জোরে জড়িয়ে ধরে ঠাপ মারতে লাগলাম। খালাম্মা উঃ উঃ উঃ উঃ উঃ সুমন আমার রস বের হচ্ছে উঃ উঃ উঃ বাবা আমাকে অনেক সুখ দিলে তুমি সুযোগ পেলে আমাকে চুদবে, আমার এই ভোদা তোমার জন্য রেডি উঃ উঃ আর একটু আর একটু বলে আমার ধন কামড়ে মাল বের করে দিল, আমিও আর পারলাম না ধরে রাখতে উঃ আঃ আঃ আঃ আ করে খালাম্মার ভোদায় মাল ডেলে খালাম্মার উপর শুয়ে রইলাম।

কিছুক্ষন পর খালাম্মাকে বললাম, আপনার ব্যথা কমেছে?

খালাম্মা আমার গালে চুমা দিয়ে বলল, তোমার ধনের গাদন খেয়ে ব্যথা কি থাকতে পারে। এরপর খালাম্মা আর আমি উঠে বাথরুমে গিয়ে পরিস্কার হলাম। খালাম্মা তার বাকি রান্না শেষ করল।

আমি খালাম্মাকে বললাম, আমি কালকে দুপুরে আবার আসব।

খালাম্মা হেসে বলল, আমি বুড়ি ডেইলি তোমার মত জোয়ান ধন আমার ভোদায় ঢুকলে আমি আর চলতে পারব না, সারাদিন শুয়ে থাকতে হবে।

আমি বললাম, খালাম্মা ঠিক আছে আপনার যখন ইচ্ছে করবে তখন করব।

খালাম্মা আমাকে চুমা দিয়ে বলল, এইত আমার লক্ষ্মী ছেলে?

আমি খালাম্মকে চুমা দিয়ে তার দুধ টিপে বললাম এখন আমি বাসায় যাই অনেকক্ষণ হয়েছে এসেছি, আর পারভিন আপু আর মিতা চলে আসার সময় হয়ে গেছে।

খালাম্মা বলল, হ্যাঁ ঠিক বলেছ, এরপর আমাকে অবাক করে দিয়ে বলল তুমি কি পারভিনের সাথে করেছ?

আমি চুপ করে রইলাম আর মনে মনে ভাবলাম এটাই সময় মা আর মেয়েকে একসাথে চোদার আমি বললাম, খালাম্মা বাবার হাসপাতালে থাকার সময় যখন আমি আপনাদের বাসায় ছিলাম রাতে আপনি আর খালু চুদাচুদি করছিলেন, আমি জানালা দিয়ে দেখছিলাম সেই সময় পারভিন আপাও এসে আমার সাথে দেখছিল আর দুজনে তখন ঠিক থাকতে না পেরে ড্রইং রুমে করেছি।

খালাম্মা কিছুক্ষন চুপ করে থেকে বলল, তাহলে আজকের কথা যেন পারভিন জানতে না পারে।

আমি বললাম, খালাম্মা পারভিন আপু এখন সব বুঝে তারচেয়ে আপনি যদি তার সাথে ফ্রি হয়ে যান তাহলে আমাদের কোন সমস্যা হবে না।

খালাম্মা বলল, আমি মা হয়ে ওর সাথে এইসব আলাপ করব।

আমি বললাম না আপনার আলাপ করার দরকার নাই, আপনি আমাদের সুযোগ করে দিবেন। আর ইচ্ছা হলে আপনি আমাদের সাথে করতে পারবেন।

খালাম্মা বলল, ছিঃ ছিঃ সুমন তুমি কি বলছ, মা আর মেয়ে একসাথে কি করতে পারে।

আমি বললাম, আপনার কথা ঠিক সাধারণত মা আর মেয়ে একসাথে করে না কিন্তু আপনি যদি সেক্স এনজয় করতে চান তখন সম্পর্ক ভুলে যেতে হবে।

খালাম্মা বলল, না না আমাকে দিয়ে এটা হবে না। তুমি পারভিনের সাথে করেছ আর অন্য সময় করলে আমি বাধা দিব না। তবে পারভিনকে আমার ব্যাপারে কিছু বলবে না।

আমি বললাম, খালাম্মা পারভিন আপুর বান্ধবী জেরিন আপুকে আপনি তো চিনেন।

খালাম্মা বলল, হ্যাঁ ওদের বাসায় পারভিন যেয়ে কয়েকদিন ছিল।

আমি এই সুযোগটা নিলাম বললাম, তখনই পারভিন আপা প্রথম জেরিনের মামাতো ভাই রনির সাথে করেছে। আর জেরিন আর তার মা একসাথে চুদাচুদি করে এটা পারভিন আপু আমাকে বলেছে।

খালাম্মা বলল, আমি কিছু বুঝতে পারছি না, সুমন তুমি এখন যাও আমাকে একটু ভাবতে দাও তুমি কি বলছ?

আমি খালাম্মাকে আবার একটা চুমা দিলাম কিন্তু খালাম্মার পক্ষ থেকে কোন সারা পেলাম না, খালাম্মা আমার কথাগুলো ভাবছে। আমি বাসায় এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে শুয়ে পড়লাম।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...