11 September 2012 - 0 comments

স্বাতীর নতুন প্রেমিক

আমি জানতাম না আমি কবে থেকে একা আর দুঃখী বোধ করছি , কবে যেন আমার জীবনটা পাল্টে গেল..
তবে আমি অনুমান করছি এটা তবে থেকেই জবে থেকে আমার স্বামী আমাকে অবহেলা করতে লাগলো..আমাকে সুখ দিতে পারতোনা..

আমি স্বাতি , ঘাজিয়াবাদের (উত্তর প্রদেশ ) বাসিন্দা ,আমার বয়েস ২৮..আমাকে দেখতে বেশ সুন্দর আর আমার চেহারাও বেশ ডবকা (যদিও আমার নিজের বলা ঠিক নয় )..
৩৬সি সাইজের বুক আমার, কোমর পাতলা ২৮ আর পাছাও বিশাল ৩৮ সাইজ..
৫"৫ লম্বা আর ৫৩ কেজি ওজন আমার শরীরের..
হালকা খয়েরি কোমর অবধি চুল আর হরিনের মতন চোখ..আমাকে পরিবারের অনেকেই আমার সুন্দর চোখের জন্য মৃগনয়নি বলেও ডাকত..
আমার যখন ২৬ বছর বয়েস তখন আমার থেকে ১২ বছরের বড় এক ব্যক্তির সাথে আমার বিয়ে হয়..কিন্তু যতদিন গেল তত ওনার আমার ওপর থেকে সমস্ত আগ্রহ চলে যেতে লাগলো..
আমরা এক বিছানাতেও শুতাম না..উনি আমার দিকে ফিরেও তাকাতেন না..সারাদিন কোথায়ে কোথায়ে কি কি করতেন আমি জানতেও পারতাম না..
আমি এদিকে কামের জ্বালায়ে জ্বলতে লাগলাম..

একদিন আমার স্বামী কাজের জন্য বাইরে গেলেন কিছুদিনের জন্য..সেইদিন আমি বারান্দায়ে বসে চুল বাঁধছিলাম..তখন আমি ২ জন মহিলার কথোপকথন শুনতে পেলাম..
গলা শুনে আমি একজনকে চিনতে পারলাম সে আমাদের বাড়ির কাজের মেয়ে মালা..আরেকজনের গলার স্বর চিনলাম না...
তারা দুজন আমার বারান্দার নিচের রাস্তায়ে দাড়িয়ে কথা বলছিল তাই তারা আমার উপস্থিতি বুঝতে পারেনি..মালার কথা শুনে বুঝলাম সে অন্য মহিলাটিকে তার আর রাজেশের চোদাচুদির
কাহিনী বলছে..
আমার মাথায়ে একজন রাজেশই এলো..সে আমাদের জমাদার,রোজ সকালে ময়লা নিয়ে যায়ে বাড়ি গিয়ে গিয়ে..
প্রচন্ড নোংরা দেখতে,পোশাকও নোংরা,একমুখ দাড়ি আর দেখেই বোঝা যেত যে সে অনেকদিন চান পর্যন্ত করেনি..তার কথা মনে আসতেই আমার গা ঘুলিয়ে উঠলো..
কিন্তু আমি আরো শোনবার জন্য উদগ্রীব হয়ে পড়লাম..

মালা বলছিল রাজেশ একজন সত্যিকারের পুরুষ আর তার স্বামীর চেয়ে অনেক অনেক শক্তিশালী আর ক্ষমতাবান..
তার বর তার খেয়াল রাখেনা সারাদিন মদ-গাঁজা আর জুয়া খেলতেই সে ব্যস্ত..আমি বুঝলাম রাজেশ তাদের বস্তিদের অন্য অনেককেও চুদেছে..
আমি নিজে খুব একাকী ছিলাম আমার শুধু একজন মরদকে দরকার যে আমাকে চুদবে আর অনেক সুখ দেবে আর মালাও তো বিবাহিত সে যদি করতে পারে আমি কেন পারবনা..
এইসব চিন্তা আমাকে আরো কামুকি করে তুলতে লাগলো..আমি দিন দিন কামের লালশায়ে ভুগতে লাগলাম..
একদিন আমি আর না পেরে মালাকে জিজ্ঞাসা করব ঠিক করলাম..সে রান্নাঘরে কাজ করছিল আর আমি ঢুকলাম..
আমি-আর মালা কেমন আছিস ? ২ দিন এলিনা কেন ?
মালা-দিদি আমার অসুখ করেছিল তাই আসতে পারিনি..
আমি একটু দুষ্টু ভাবে হেসে - অসুখ করেছিলো ? নাকি রাজেশের সাথে ছিলিস?
মালার মুখ লাল হয়ে গেল আর সে বিড়বিড় করে কি একটা উত্তর দিলো..
আমি আবার বললাম -কোনো বেপার না পাগলি..লজ্জা পাসনা আমায়ে খুলে বল আমি তো তোর বন্ধুর মতোই..আমি কিন্তু সব জানি তোর আর রাজেশের ব্যাপারে..
তারপর থেকে আমরা বন্ধুর মতন কথাবার্তা বলতাম..
মালাও অনেকটা সহজ হয়ে গেছিল..সে আমাকে সব খোলামেলা ভাবে আলোচনা করতো..
কিভাবে তারা করে..রাজেশের ওটা কত বড় ইত্যাদি..
আর আমি ওকে বলতাম আমার দুঃখ্যের কথা..

একদিন হঠাত মালা বলল "দিদি তুমি রাজেশকে দিয়ে কেন চোদাওনা ? ও তোমাকে অনেক সুখ দেবে .. ওর বাঁড়াটা ৮ ইঞ্চি লম্বা আর অনেকটা মোটা..তুমি খুব আরাম পাবে.."
আমি শুধু একটু লজ্জা পেয়ে হাসলাম কোনো উত্তর দিলাম না..

একদিন মালা এলো রাজেশকে নিয়ে..আমি বাড়িতে একা ছিলাম তাই ভয় পেয়ে গেলাম রাজেশকে দেখে..
মালা আমায়ে বলল "দিদি এই নাও নিয়ে এসেছি"
আর তারপরে রাজেশের দিকে তাকিয়ে বলল "দিদি তোমাকে দিয়ে চোদাতে চায়ে..যেরম তোমাকে বলেছিলাম..দিদির বর দিদিকে চুদে সুখ দেয়না..তুমি আজ দিদিকে চুদে দেখিয়ে দাও..
আসল পুরুষ চুদলে কেমন লাগে..তুমি দিদির গুদের জ্বালা মিটিয়ে দাও রাজেশ.."
আমার তো অবস্থা খারাপ, লজ্জায়ে লাল হয়ে দাড়িয়ে থাকলাম..মালা নিজে এগিয়ে এসে আমার সারির আঁচল সরিয়ে দিলো..আমার সারা শরীর থমকে গেল , আমি পাথরের মতন দাড়িয়ে আছি..রাজেশ বিশ্রী ভাবে হেসে উঠলো..
তার চোখে এক অসভ্য ক্ষুধার্ত কুকুরের নজর দেখলাম আমি..সে আমায় সুন্দর শরীরটা চোখ দিয়েই গিলে গিলে খাচ্ছিল.
রাজেশ এক ছুটে এগিয়ে এসে আমাকে জড়িয়ে ধরে দেওয়ালের সাথে চেপে দার করিয়ে দিল..আমাকে ক্রমাগত চুমু খেতে লাগলো..মুখে গালে কপালে ঘাড়ে..আমি রাজেশের মুখের বিড়ির গন্ধ পাচ্ছিলাম..
মালা বলল "তোমাদেরকে তাহলে একা ছেড়ে দিলাম.." বলে সে আমার পাছাতে একটা চিমটি কেটে বেরিয়ে গেলো..
তারপরে রাজেশ আমার ঠোটগুলো নিজের ঠোটে নিয়ে চুষতে লাগলো..আমিও রাজেশকে জড়িয়ে ধরে পাগলের মতন চুমু খেতে লাগলাম..
রাজেশ জিভ দিয়ে আমার জিভটা চুষতে লাগলো..
রাজেশ আমার ভারী দুধগুলো টিপতে লাগলো..তারপরে আমার ব্লাউজতা চিরে ফেলল আর একটানে ব্রাটা উপড়ে দিল..
বেশিক্ষণ সময় লাগলনা আমাকে সম্পূর্ণ নগ্ন করতে রাজেশের..
তারপরে আবার আমরা চুম্বনে মেতে উঠলাম..রাজেশ বলল "তুই তো শালি হেবি গরম মাল, তোকে চুদতে আমার খুব ভালো লাগবে..গুদমারানি মাগী তোর বর তোকে চদেনা ঠিকভাবে..আমি আজ তোকে চুদবো.."

রাজেশকে আমি আমাদের বেডরুমে নিয়ে এলাম..ওর বাঁড়াটা দেখে আমি পাগল হয়ে গেলাম..এত মোটা আর লম্বা..আমার বরের বাঁড়াটা যেন একটা ছোট ছেলের নুনু মতন মনে হতে লাগলো এই বিশাল
লেওরাটার সামনে..
রাজেশ আমার বিশাল পাছাটা খামচাতে লাগলো আর ওর বাঁড়াটা আমার পেটের কাছে ধাক্কা মারতে লাগলো..আমি বুঝতে পারলাম ওটা নিজের গন্তব্য খুজছে..
আমি ওর ডান্ডাটা হাথে নিয়ে পুরোটা ধরতে পারলাম না ওটা এত বড়..
রাজেশ আমায়ে কানে কানে বলল "দাড়া রেন্ডি একবার আমার লেওরাটা তোর গুদে ঢোকায় তারপর থেকে তুই সবকিছু ভুলে আমার লেওরার দিওয়ানি হয়ে থাকবি..সারাদিন শুধু আমার লেওরাটার কথাই মনে পড়বে.."

রাজেশ তারপরে আমাকে বিছানায়ে এক ঠেলা মেরে ফেলে দিলো..আমার থাইগুলো সরিয়ে দিয়ে এক রাম ঠাপে নিজের পুরো বাঁড়াটা আমার কামরসে ভেজা গুদে ঢুকিয়ে দিলো..
এবার শুরু হলো চোদন..হ্যা তারপর চুদলো, চুদতেই থাকলো..একের পর এক রাম ঠাপে আমাদের পুরো খাটটা দুলতে লাগলো..
আমার দুধগুলো কামড়ে চুসে আমায়ে পাগল করে দিলো..রাজেশ এত জোরে জোরে আমার দুধগুলো টিপছিল যেন আমার মনে হচ্ছিল আমার মাইগুলো ছিড়ে ফেলবে..
সাথে ছিল ওর বিশাল বাঁড়া দিয়ে আমার গুদে ঠাপের পর ঠাপ..আমি গুনতে ভুলে গেছিলাম যে আমি কতবার গুদের রস বের করেছি..এদিকে রাজেশের থামবার কোনো লক্ষণই নেই..
তার অফুরন্ত দম দিয়ে সে আমাকে চুদে চুদে পাগল করে দিলো..আমার মনে হলো আমার গুদে আর কোনোদিন বরের বাঁড়া থুড়ি নুনু ঢুকলে আমি বুঝতেও পারবোনা..

প্রায় আধঘন্টা চোদার পরে রাজেশ আমার গুদ ভরে দিলো নিজের মাল দিয়ে..তারপরে আরো ৩-৪ ঘন্টা সেদিন আমায়ে চুদলো..সেদিনের পর থেকে আমার জীবনটাই যেন পাল্টে গেলো..
আর আমি কোনোদিন একা বোধ করতাম না ...

সমাপ্ত

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...