25 September 2012 - 0 comments

আমার জীবন খাতার প্রতি পাতায় 10

বেশ কিছুক্ষন ধরে আমার নিতম্ব মালিশ করে ও আবার আমাকে ঘোরাবার চেষ্টা করলো যাতে আমি পিঠের উপর থাকি। ও একটু ঠেলাতে আমি নিজেই যেন ঘুরে গেলাম। আমার শরীরের উত্তেজনা তখন চরম সীমায় পৌঁছে গেছে। লজ্জা, সম্মান সব বিসর্জন দিয়েছি আমি। ওর সামনে আমার উন্মুক্ত লোমশ কালো যোনি, এটা ভাবতেই আমার যোনি যেন রসে ভর্তি হয়ে উঠছে। এই প্রথম, হ্যাঁ এই প্রথম আমি সজ্ঞানে উপলব্ধি করছি যৌনতাকে।

অনুজ আমাকে ওর চোখের সামনে উলঙ্গ দেখে হতবাক। যথারীতি আমার হাত আমার চোখের উপর চলে গেছে ওর নজর থেকে নিজেকে আড়াল করতে। ও মুখ খুলে একমনে আমার যোনির দিকে তাকিয়ে। হয়তো বা এই প্রথম ও কোন সুন্দরী মেয়েকে এইরকম খোলা অবস্থায় দেখছে। বেশ কিছুক্ষন আমাকে পর্যবেক্ষণ করে ও কাঁপা হাত তুলে নিয়ে এলো আমার যোনির কাছে। আমি নিঃশ্বাস বন্ধ করে সেই সন্ধিক্ষনের অপেক্ষা করতে লাগলাম কখন ও হাত দেবে।

একসময় ও হাত রাখল আমার লোম ভর্তি যোনির উপর। আমার চাপা ঠোঁটের ফাঁক দিয়ে একটা গভীর দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। আমি ঠোঁট কামড়ে ধরলাম। ওকে বুঝতে দেওয়া যাবে না যে আমি জেগে। নাহলে হয়তো ভয়ে ও কিছুই করবে না আর আমি এখন চাই ও কিছু করুক।

আমার নাইটি হাতকাটা। একহাত আমার চোখের উপর থাকাতে আমার পরিস্কার কামানো বাহুমুল অনুজের চোখের সামনে উন্মুক্ত। ও যোনিতে হাত রেখে ওর মুখ এগিয়ে আনল আমার বাহুমুলের কাছে। ওর নাকের স্পর্শ পেলাম আমার ঈষৎ ঘামে ভেজা বাহুমুলের ত্বকে। ওর নিঃশ্বাসের আওয়াজ শুনলাম। ও আমার বাহুমুল ঘ্রান করছে।

ওর হাত আমার যোনির চুল মুঠো করে ধরে আস্তে করে টানছে। আমি জানি আমার লোমের ভিতরের দিক যোনি থেকে নিঃসৃত রসে ভিজে আছে। জানি না তার স্পর্শ ও পাচ্ছে কিনা। অনেকক্ষণ ধরে আমার বাহুমুলের ঘ্রান নিয়ে আর যোনির চুল ধরে খেলা করে অনুজ উঠে দাঁড়ালো। হাতের আড়াল থেকে আমি দেখছি। ও কি করতে চায়?

দেখলাম ওর হাত এগিয়ে গেল ওর প্যান্টের দিকে। প্যান্টের বোতাম খুলে চেন নিচে নামিয়ে ও টেনে নামিয়ে নিলো ওর হাফ প্যান্ট। ওর কঠোর শক্ত লিঙ্গ লাফিয়ে দাঁড়িয়ে পড়লো আর যেন আমাকে ব্যঙ্গ করে থরথর করে কাঁপতে লাগলো। এই প্রথম সজ্ঞানে আমি কোন ছেলের লিঙ্গ দেখছি। আমার ভিতর একটা ব্যকুলতা আমাকে কুঁড়ে কুঁড়ে খেয়ে চলেছে। আর কতক্ষন আমি অপেক্ষা করবো? কিন্তু মনকে শুধালাম কিসের অপেক্ষা? কি হতে চলেছে? কি হতে পারে? আমি কি জানি, এই খেলার? বা অনুজই বা কি জানে কি খেলতে হবে? সবকিছু জানার অপেক্ষায় আমি শুয়ে থাকলাম চোখে হাত দিয়ে।

লিঙ্গ নাচাতে নাচাতে অনুজ এগিয়ে এলো আমার দিকে। যত কাছে আসতে লাগলো তত যেন লিঙ্গটা বিশাল মনে হতে লাগলো আমার কাছে। এটা হয়তো আমার যোনির ফাঁকে ঢুকবে। একদম মুখের কাছে চলে এসে অনুজ আস্তে করে আমার হাতটা তুলে একবার চোখ দেখে নিলো আমার। আমি জেগে না ঘুমচ্ছি। অনুজের এই কাজে আমি চোখ বুজে পরে রইলাম যাতে ওর বিশ্বাস আসে যে আমি সত্যি ঘুমিয়ে আছি।

অনুজ বেশ কিছুক্ষন দেখার পর নিশ্চিত হোল যে আমি সত্যি ঘুমিয়ে। ও আস্তে করে আমার নাইটির সামনের বোতাম খুলতে শুরু করলো। একেক করে সবকটা বোতাম খুলে নিচের থেকে নাইটি টেনে মাথা দিয়ে গলিয়ে খুলে নিলো ও আমার নাইটি। হাত থেকে বার করে নিলো একে একে। আমারই পাশে রেখে দিলো দলা করে নাইটিটা।

আমি ওর সামনে পরে রইলাম শুধুমাত্র ব্রা পরে। আমার হাতের ফাঁক দিয়ে দেখলাম ও ঝুঁকে আমাকে একটু ঘুরিয়ে ব্রায়ের হুকটা খুলে দেবার চেষ্টা করতে লাগলো। বারকতক চেষ্টা করার পর হঠাৎ মনে হোল আমার স্তনগুলো যেন আলগা হয়ে গেছে।

ও ব্রাটাও খুলে নিলো আমার গায়ের থেকে। আমার স্তনের উপর ঝুঁকে একটা স্তনাগ্রকে ঠোঁট দিয়ে চুমু খেল অনুজ। আমার সারা শরীরে কম্পন দিয়ে গেল ওর সেই চুমু। ও মুখ নামিয়ে আমার স্তনাগ্র মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। ইচ্ছে করছিলো আমার হাত দিয়ে ওর মাথাটা ধরে আমার স্তনে চেপে ধরতে। আমার সারা শরীরে পোকা খেলে বেড়াতে সুরু করেছে। এটাকেই কি যৌন উত্তেজনা বলে? একেক করে দুই স্তনের চুড়া নিয়ে বেশ কিছুক্ষন ঠোঁট দিয়ে খেলে অনুজ আবার নিচের দিকে চলে গেল।

আমার দু পা কে একটু ফাঁক করে বসে পড়ল ওদের মধ্যে। ঝুঁকে এলো আমার শরীরের উপর। কিছুক্ষন পর আমি ওর লিঙ্গের ঘর্ষণ বুঝতে পারলাম আমার যোনির চুলে। তারপরে কেমন যেন ভেজা ভেজা লাগলো আমার পেটে। অনুজ ওর লিঙ্গের দিকে তাকিয়ে। ও একটু নিজেকে সোজা করতে দেখলাম ফোঁটা ফোঁটা সাদা সাদা রস ওর লিঙ্গের মুখ থেকে বেড়িয়ে আসছে। এই রসগুলো কি? আমি আঙ্গুল দিয়ে আমার যোনির রস দেখেছিলাম। কিন্তু মনে হয়েছিল কেমন যেন জলের রঙ। এতো সাদা সাদা?

অনুজের চোয়াল শক্ত। লিঙ্গ থেকে থেকে কেঁপে কেঁপে উঠছে আর যতবার কেঁপে উঠছে ততবার একেক ফোঁটা বেড়িয়ে আসছে ওর লিঙ্গের মুখ থেকে।

অনুজ আবার শুরু করে দিল আমার যোনির চুল নিয়ে খেলতে। আমার একটা পা ওর লিঙ্গের উপর ফেলে রাখা আছে। ওই রেখেছে। আমার থাইয়ের তলায় অনুজের লিঙ্গ আবার শক্ত হয়ে উঠছে বুঝতে পারলাম। আরও কিছুক্ষন যোনির চেরায় আঙ্গুল বুলিয়ে ও আবার নিজেকে বসালো আমার দু পায়ের মাঝখানে।

আমার পা দুটো মুড়ে ও তুলে ধরল উপরে। আমি জানি আমার রসে সিক্ত যোনি ওর চোখের সামনে উন্মুক্ত। আস্তে করে অনুজ নিজেকে এগিয়ে নিয়ে এলো আমার কাছে, একসময় টের পেলাম ওর লিঙ্গ আমার যোনিদ্বার স্পর্শ করেছে। এবারে অতি সাবধানে ও ওর লিঙ্গের মাথা আমার যোনির প্রবেশ পথে ঠেকিয়ে একটু ধাক্কা দিতেই আমার রসসিক্ত যোনির মধ্যে ওর লিঙ্গের মাথাটা ঢুকে গেল। আমার মুখ দিয়ে শত চেষ্টা করা সত্ত্বেও বেড়িয়ে এলো একটা ‘আহ’ আওয়াজ। হাতের আড়াল থেকে অনুজকে দেখতে চাইলাম। আমার আওয়াজের দিকে ওর আর খেয়াল নেই। ও আমার যোনির মধ্যে প্রবেশ করতে ব্যস্ত।

আবার একটু ধাক্কা, আরও কিছুটা ঢোকালো এই করে ও সমূল লিঙ্গ আমার যোনিতে প্রবেশ করিয়ে দিলো। দুটো পা দু হাতে ধরে ও আস্তে আস্তে আগে পিছু করতে লাগলো ওর কোমর। লিঙ্গ যোনিতে একবার প্রবেশ করে একবার বেড়িয়ে আসে। সারা শরীরের চুলকানি যেন আমার যোনিতে একত্রিত হয়েছে। ওর লিঙ্গের ঘর্ষণে আমার যোনির দেওয়ালে কি অদ্ভুত এক আরামের পরশ বয়ে চলেছে। আমি ঠোঁট কামড়ে চুপ করে শুয়ে আছি।

বেশ কিছুক্ষন ধরে কোমর নাচাতে আমি অনুভব করলাম আমার সারা শরীর কাঁপিয়ে প্রলয় যেন আঁচরে পড়লো আমার যোনির মধ্যে। সারা শরীরে এক অনাবিল ভালো লাগা অনুভুতি। আমার সারা শরীরে ক্লান্তি ছড়িয়ে পড়ছে। আমি ভাবতে থাকলাম এইভাবে অনাদিকাল চলতে থাকুক। এর থেকে বড় সুখ আর নেই।

একটা সময় হঠাৎ অনুজ ওর লিঙ্গ টেনে বার করে নিলো, তারপর আমার পেটের কাছে নিয়ে একহাত দিয়ে ওর লিঙ্গকে চাপতে লাগলো আর আগে পিছু করতে লাগলো লিঙ্গের উপর ওর হাত। লিঙ্গের মাথাটা একবার চামড়ায় ঢাকা পরে আবার লাল মুণ্ডুটা ফুটে বেরোয় হাত পিছনে নিয়ে গেলে। তারপর দেখলাম ওর লিঙ্গের মুখ থেকে সেই সাদা রস বেড়িয়ে এলো তীব্র বেগে, কয়েক ফোঁটা এসে পড়লো আমার স্তনে। থকথকে কেমন যেন। হাত দিতে ইচ্ছে করছিলো। কিন্তু অনুজের ভয়ে দিতে পারলাম না।

একটা সময় অনুজের লিঙ্গ ধীরে ধীরে ছোট আর নরম হয়ে পড়লো। অনুজ বিছানা থেকে নেমে চলে গেল বাথরুমে। একটা গামছা ভিজিয়ে নিয়ে এসে আমার সারা শরীর ওই ভেজা গামছা দিয়ে পরিস্কার করে মুছে দিল। তারপর আবার চলে গেল বাথরুমে। ফিরে এলো কিছু পরে। আমার চোখে ঘুম ঘনিয়ে আসছে। ও আমাকে ওই নগ্ন অবস্থায় একটা চাদর ঢাকা দিয়ে প্যান্ট পরে বেড়িয়ে গেল দরজা বন্ধ করে। আমি ঘুমের অতলে তলিয়ে গেলাম। সত্যি কি অনির্বচনীয় সুখ অনুজ আমাকে দিয়ে গেল। আমি এই ঋন শোধ করবো ওকে কিভাবে আমি জানি না। আমার জানা সম্ভবও ছিল না। কারন আমার কানে তখন বেজে চলেছে ‘ঘুম আয় ঘুম আয়, আয় ঘুম আয়রে।‘

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...