15 September 2012 - 0 comments

সুনন্দা আন্টি

কামদেব

সেদিন কি একটা কারনে ছুটি ছিল স্কুল। কাকুর দেওয়া বই মনীষার পড়া হয়ে গেছে।বই পড়ে মনে প্রশ্ন জাগে এইসব বইয়ের লেখকরা মানুষের মনের কথা বোঝে কি করে? এদের কি অনেক চোদার অভিজ্ঞতা থাকে? কাকুকে দিয়ে আর একবার চোদাবে,সেদিন ভয়ে ভয়ে ভাল মত চোদানো হয় নি।কাকু কি নিজের শ্বশুড়িকে সত্যিই চুদেছিল? আর সবিতা কাকী নিজের মায়ের সঙ্গে থাকে।দোষ কি কেবল কাকুর?নিজের মায়ের কোন দোষ নেই? নানা উত্তর বিহীন প্রশ্ন মনের মধ্যে বিজ বিজ করে।
নীল বেরোবার আগে মনিকে ডেকে বলল,কেউ এলে বসতে বলবি।

--দুপুরবেলা আবার কে আসবে?
--বোসবাবুর বাবুর বৌ আসতে পারে।বলবি এখুনি আসছে,আপনি বসুন।
মনি মুচকি হেসে বলল, ঠিক আছে।
এখন বাড়ি ফাকা।বাবা অফিস বেরিয়ে গেছে,মা ঘরে নিঃসাড়ে ঘুমুচ্ছে।মনি নিজে চোদালেও অন্যের চোদাচুদি দেখেনি।আজ দেখবে কেমন লাগে।
কলিং বেল বাজতেই দরজা খুলে দেখে পাশের বাড়ির আণ্টি।হাতে কি একটা বই ধরা।গম্ভীর মুখে জিজ্ঞেস করে নীলু ঠাকুর-পো নেই?

--আপনি বসুন কাকু এখুনি আসবেন।কাকুর শিখিয়ে দেওয়া কথা বলি।
--থাক, আমি বরং পরে আসবো।তোয়ালে দিয়ে মুখ মুছে যেতে উদ্যত হলে আমি বলি,কাকু আপনাকে বসতে বলে গেছে।
ঠিক খুশি নয় তবু আমার সঙ্গে ভিতরে এলেন।আমি কাকুর ঘরে বসিয়ে পাখা খুলে দিলাম।জানলা দিয়ে উকি মেরে দেখলাম ঘামছেন আর ঘন ঘন তোয়ালে দিয়ে ঘাম মুছছেন।

একটু পরেই কাকু এল।কাকুকে বললাম,তোমার অতিথি এসে গেছে।
--ওঃ এসে গেছে?মহিলা খুব পাংচুয়াল।তুই যা ,দেখিস কেউ যেন আমার ঘরে না আসে।
কাকু ভিতরে ঢুকে গেল।জামা কাপড় বদলে লুঙ্গি পরে নিল।

--এই দুপুরে আবার কোথায় গেছিলে?
--কণ্ডোম কিনে আনলাম।
--কোনো দরকার নেই ।ভিতরে গরম গরম না পড়লে ঠিক জুত হয় না।
--কি বলছো কি বৌদি?শেষে আটকে গেলে কেলেঙ্কারির শেষ থাকবে না।
--সে চিন্তা কি আমার নেই ভেবেছো?এখন সেফ পিরিয়ড চলছে।ও হ্যা তোমার ভাই-ঝি জানে তুমি ওর মাকেও চুদেছো?
--আঃ বৌদি !আস্তে।
আমার একটা নতুন বিষয় জানা হল।মাও কাকু দিয়ে চোদায়,আবার আমাকেও?কাকু লুঙ্গি দিয়ে আণ্টির মুখ মুছে দেয়।তলায় বাড়াটা দেখা যায়।সুনন্দা আণ্টি বাড়াটা চেপে ধরে বলে তোমার বাড়ার মত যদি তোমার দাদারটা হত--

--তা হলে কি আমি আর সুযোগ পেতাম বৌদি?
--নাও আর সোহাগ করতে হবে না।কাজ শুরু করা যাক।

--আগে গরম করে নিই,কাচা তেলেই ছাড়ব?
--ভিতরে হাত না দিলে কি করে বুঝবে ঠাণ্ডা না গরম।কাকু সঙ্গে সঙ্গে কাপড়ের তলা দিয়ে আন্টির গুদে হাত ঢুকিয়ে দেয়।একটু পরে হাতটা বার করে বলে ,একি এখনো রক্ত ঝরছে।তোমার তো পুরোপুরি বন্ধ হয়নি।

--তাতে কিছু হবে না।তুমি হাতটা তোয়ালেতে মুছে নাও।হাতটা তোয়ালেতে মুছে আণ্টির জামা খুলে দেয়।আণ্টি দরজার দিকে তাকাল।কাকু বলল,এখন কেউ আসবেনা ডার্লিং শুধু তুমি আর আমি।তা হলেও সাবধানের মার নেই,আমি দরজা বন্ধ করে আসি।

কাকু দরজা বন্ধ করে দেয়।ভাগ্যিস জানলাটা বন্ধ করে নি। আণ্টি শাড়ি সায়া খুলে প্যাণ্টি পরে দাঁড়িয়ে আছে।কাকু আণ্টির গাল টিপে চুমু খেলএবং আমার মত দুধ চুষতে লাগলো।আণ্টি বদলে বদলে দিতে লাগল।মাই নাতো বাসের হর্ণ।কাকুর কষ্ট হচ্ছে বুঝতে পারছি।
--তোমাকে একটা কথা জিজ্ঞেস করবো,সত্যি বলবে কিন্তু--।
--তোমাকে আমি মিথ্যে বলেছি কখনো?
--তা বলোনি কিন্তু এড়িয়ে গেছো।
--বলো কি জানতে চাও?
--সবিতার সঙ্গে তোমার কি নিয়ে গোলমাল?
কাকু গম্ভীর হয়ে যায়।দুধ চোষা থেমে গেল।হঠাৎ বিরতি আণ্টির ভালো লাগছে না বলল,থাক না,বলতে চাইলে বলতে হবে না।
--তোমাকে সব বলবো একদিন।আমি জানি এই নিয়ে পাঁচ জনে নানা কথা বলে।ওর মা-ই আমাকে চুদতে বাধ্য করেছে।না-হলে অমন কচি বউ ফেলে বুড়ি মাগিকে কেন চুদতে যাব?
--তুমি আমাকেও বুড়ী মাগি ভাবো নাতো?
--ছিঃ-ছিঃ বৌদি তুমি কিযে বলো?কার সঙ্গে কার তুলনা--?
আণ্টি হঠাৎ উঠে কোমর দুলিয়ে নাচতে শুরু করে।ভাবখানা তার এখনো বয়স হয়নি।জানলার ফুটো দিয়ে দেখছি প্রচণ্ড জোরে আণ্টি পাছা নাড়ছে।আর কাকু বসে মুখ ঘষছে পাছায়।একেবারে হিন্দি সিনেমার মত।
--জানো ঠাকুর-পো আমার গান গাইতে ইচ্ছে করছে--।
--কিন্তু বৌদি উপরে ঘুমোচ্ছে পাশের ঘরে মনি রয়েছে।মনি হাসে পাশের ঘরে নয় ফুটো দিয়ে সে দেখছে।
এক সময় আণ্টিকে চিৎ করে ফেলে দু-আঙ্গুলে গুদটা ফাক করে।রক্ত মাখা গুদটা দেখে গা ঘিন ঘিন করে উঠল।সত্যি কাকুটার কোনো ঘেন্না নেই।গুদের মুখে চেরার মধ্যে জিভ ঢুকিয়ে খশখশ করে চাটতে থাকে। তারপর নন্দা খানকিকে বিছানায় ফেলেক গুদে বাড়া ঠেকিয়ে দিল রাম ঠাপ।

খানকিটা কাতরে উঠল,উঁরে মাঁ-আঁ-আঁ গ-ওঁ-ওঁ--
মনে মনে ভাবি -আরো জোরে কাকু ,আরো জোরে--।কাকুটা পারেও বটে।জানি না কত মাগীর খাই মেটাতে হয়।
চোদন খোর মাগী ঠাপ খেতে বলে,জোরে জোরে একদম ফাটিয়ে দাও......রোজ রোজ আর ভাল লাগে না।এই গুদের জন্য যত জ্বালা!

কাকু বলে ,বৌদি এমন কেন বলছো?আমি কি তোমাকে কখনো না বলেছি?

--ঠাকুর-পো আজ় কিন্তু একটু রস খাবো।

--আগে বলবে তো তা হলে মুখে চুদতাম।সব তো গুদেই পড়বে।
--তুমি থামছো কেন?ঠাপাতে ঠাপাতে কথা বলো।কাকু ঠাপিয়ে চলল।একেবারে ঘেমে গেছে।সুনন্দা তোয়ালে দিয়ে কাকুর মুখ মুছিয়ে দিচ্ছে।হঠাৎ কাকু খেপে উঠল গদাম গদাম করে ঠাপাতে শুরু করল।কাকুর বিচিদুটো নন্দার পাছায় আছড়ে আছড়ে পড়ছে।কাকুর শরীরটা বেকে গেল,নন্দা আর পারছি না ,ধরো ধরো।কাকু আন্টির বুকের উপর নেতিয়ে পড়ল।

সুনন্দা বলল,সবটা গুদে ঢেল না।বাড়াটা আমার মুখে দাও।কাকুর সে ক্ষমতা নেই কিছুক্ষন পর বাড়াটা গুদ মুক্ত করে একটা চামচে এনে গুদ চিপে কয়েক ফোটা রস নিয়ে আণ্টির মুখে দিল।আণ্টি চুকচুক করে খেয়ে বলল,দারুন স্বাদ।ঠাকুর-পো একদিন আমার মুখে চুদবে।

মনীষা ভেবেছিল ওদের হলে কাকুকে দিয়ে একবার চুদিয়ে নেবে কিন্তু কাকুর যা অবস্থা দুধের স্বাদ ঘোলে মেটাবার মত সেদিন খেচে কাজ সারল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...