26 September 2012 - 0 comments

আমার দুই ছাত্রী আর বিধবা মায়ের যৌনতৃষ্ণা 4

ফ্যানের স্পিড কমিয়ে দিয়ে রুমের লাইট অফ করে দিলাম। জানালাগুলো খোলা থাকলো তবে পর্দা টানানো থাকলো, কম কিন্তু উজ্জল আলোয় ঘরটার আলাদা চেহারা দেখাচ্ছিল। মৃদুমন্দ বাতাসে মোমবাতির সুগন্ধি ছড়িয়ে পড়ছিল। বিকেলের হালকা আলো জানালার পর্দা দিয়ে এসে ঘরের শোভা বাড়িয়ে তুলছিল। পরিবেশটা কেমন যেন মন মাতাল করা যৌন আবেদনমূলক হয়ে উঠছিল। মনের মধ্যে একটা আলাদা আবহ সৃষ্টি করছিল, যেটা সবকিছু ছাপিয়ে যৌন আকর্ষনটাই বেশি অনুভুত হচ্ছিল। আমি মাসীকে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়তে বললাম। শোয়ার পর মাসীকে নরম কাপড় দিয়ে বিশেষভাবে তৈরি ব্লাইন্ড গগলস পরিয়ে দিয়ে বললাম, “মনে মনে কোন স্বপ্নের রাজ্যের ছবি দেখতে থাকুন”। মাসী বললো, “তুই যা আয়োজন করেছিস তাতে এমনিতেই আমি স্বপ্নের রাজ্যে চলে গেছি”।

মাসীর হাত দুটো আড়াআড়ি ভাঁজ করে মাথার নিচে দিয়ে দিলাম। চুলগুলো রাবার ব্যান্ড দিয়ে গুছিয়ে উঁচু করে বাঁধলাম যাতে ঘাড়ের উপরে কোন চুল না থাকে। গাউনের পিছন দিকে ৪/৫ টা রিবন বাঁধা, আমি একে একে সবগুলো গিট খুলে গাউনটা দুই দিকে সরিয়ে দিয়ে পুরো পিঠ আলগা করে নিলাম। তোমরা আমার সাথে একমত হবে কিনা জানিনা, মেয়েদের ঘাড়ের নিচ থেকে পিঠের অর্ধেকটা পর্যন্ত জায়গা দেখতে দারুন সেক্সি লাগে। মাসীর পিঠটাও দারুন। পিঠে কোন দাগছোপ নেই কেবল কয়েকটা তিলক ছাড়া। বিদেশি একটা ম্যাসাজ অয়েল কিনেছিলাম, ব্যবহার করা হয়নি। বোতল খুলে হাতে বেশ খানিকটা তেল নিয়ে মাসীর কাঁধ থেকে কোমড় পর্যন্ত এবং ঘাড়ে চুলের গোড়া পর্যন্ত সুন্দর করে লাগালাম। তারপর হালকা চাপে কাঁধের মাংসপেশি থেকে ম্যাসাজ করা শুরু করলাম।

ঘাড়ের পিছন দিক থেকে শুরু করে শিরদাঁড়া বেয়ে একেবারে পাছার ফুটোর কাছাকাছি শিরদাঁড়ার মাংসপেশি সহ হাড়ের জয়েন্টগুলিতে ম্যাসাজ দিলাম। তারপর পিঠের দুই পাশের মাংসপেশি সুন্দরভাবে হাতের তালু আর আঙুলের সম্মিলিত ম্যাসাজ করতে লাগলাম। মাসী মাঝে মাঝে আহ আহ করছিল। মাসীকে জিজ্ঞেস করলাম, “মাসী, কেমন লাগছে?” মাসী শুধু বললো, “অসাধারন, তুই তো জাদু জানিস রে!” সমস্ত পিঠ এবং ঘাড় ম্যাসাজ শেষ করে এবারে গেলাম পায়ের দিকে। প্রথমেই স্কার্ট তুললাম না, দুই পায়ের ডুমো অর্থাৎ গোড়ালী থেকে শুরু করে বুড়ো আঙুলের ডগা পর্যন্ত সুন্দর ভাবে ম্যাসাজ করে দিলাম। মাসীর পা দুটোও খুব সুন্দর। এবারে উপরের দিকে উরু পর্যন্ত ম্যাসাজ করতে হবে। আমি স্কার্টের নিচের প্রান্ত ধরে ধীরে ধীরে উপর দিকে তুলতে লাগলাম। কী সুন্দর মাসীর পা দুটো, লোমবিহীন, হাঁটু বের হওয়ার পর উপর দিকে আরো সুন্দর, মাংসল উরু!

আমার ডাবল জাঙ্গিয়ার ভিতরে ধোনটা ঠাটিয়ে টনটন করে ব্যাথা করতে লাগলো, জাঙ্গিয়া ভিজে গেছে বুঝতে পারছি। হিপের কিনারে নিয়ে স্কার্টটা জড়ো করে রাখলাম। তারপর তেল লাগিয়ে দুই হাতে কচলে কচলে মাংসপেশির প্রত্যেকটা পয়েন্টে ম্যাসাজ করতে লাগলাম। হাঁটু ছাড়িয়ে যখন উপর দিকে উঠলাম তখন মাসীর উরুর মাংস মাঝে মাঝেই শক্ত হয়ে উঠতে লাগলো, সেটা মাংসপেশির টান দেখেই বুঝতে পারলাম। মাসী সেক্স অনুভব করছে, এটা তারই লক্ষণ, মাসীর শরীর গরম হয়ে উঠছে। হিপটা আর আলগা করলাম না, উপর দিয়ে তেল ঢেলে দিলাম, পাতলা সুতী কাপড় তেলে ভিজে স্বচ্ছ হয়ে উঠলো, মাসীর হিপ দুটো স্পষ্ট দেখা যাচ্ছিল, এমনকি পাছার চেরার গভীর গর্তও বোঝা যাচ্ছিল। আমি কাপড়ের নিচ দিয়ে হাত ঢুকিয়ে মাসীর নরম হিপ দুটো টিপে টিপে ম্যাসাজ করতে লাগলাম। আমার হাতের আঙুলগুলো যখন মাসীর পাছার খাঁজ বেয়ে ভিতরদিকে ঢুকে যাচ্ছিল তখন মাসী শিউরে শিউরে উঠতে লাগলো। 

এভাবে আমি মাসীর পিছন দিকে ম্যাসাজ শেষ করলাম, এবারে সামনের পালা। মাসীকে ডাকলাম, “মাসী”। মাসী ঘুমন্ত আমেজে জবাব দিল, “বল”। বললাম, “ঘুমিয়ে পড়েছেন নাকি?” মাসী ঘুম ঘুম কন্ঠে বলল, “তুই যেভাবে আরাম দিচ্ছিলি না ঘুমিয়ে পারা যায়?” আমি বললাম, “এবার যে আপনাকে ঘুড়ে শুতে হবে, চিৎ হয়ে শোন, সামনে ম্যাসাজ করবো”। মাসী বললো, “ও হ্যাঁ দাঁড়া” বলেই মাসী ঘুড়ে শুতে গেল, টান লেগে গাউনের কিনার ছুটে গিয়ে মাসীর একটা মাই প্রায় পুরো বের হয়ে পড়লো, কি দারুন ডাঁসা ডাঁসা মাই মাসীর, কে বলবে এইরকম মাইওয়ালা মহিলার ঐ রকম দুটো বড় বড় মেয়ে আছে? আমি বললাম, “আহ্ মাসী, ধীরে, দাঁড়ান গাউনটা আগে ধরি, ওটা খুলে যাচ্ছে তো!

মাসী নিজেই গাউনের প্রান্তটা ধরে বললো, “আরে যেতে দে, আমি আর তুই ছাড়া তো আর কেউ এখানে নেই, তোর সামনে আবার লজ্জা কিসের, তুই তো আমার সারা শরীরই প্রায় দেখছিস নাড়ছিস, বাকী এটুকু দেখলে জাত যাবে না রে, আমি সেরকম মানুষ না। তুই ইচ্ছে করলে গাউন খুলে রেখেই ম্যাসাজ করতে পারিস, দেবো খুলে?” মাসীর মতিগতি বুঝতে পারছিলাম না, কি করতে চাচ্ছে সে? অবশ্য আনিকা-মনিকার কাছে যেটুকু শুনেছি তাতে মাসী ওদের শিশুকাল থেকেই একা থাকছেন মানে দীর্ঘদিন সঙ্গীবিহীন জীবন কাটাচ্ছে সে, সেক্ষেত্রে শরীরের ক্ষিদে থাকতেই পারে আর সুযোগ পেলে যদি এরকম একজন ক্ষুধার্ত মহিলা দেহসুখ পেতে চায় তাতে দোষের কিছু নেই। মাসী কি তাহলে আমাকে নিয়ে আদিম খেলা খেলবার কথা ভাবছে? যদি সেটা ভাবে তবে আমার দিক থেকে কোন বাধা নেই।

যদিও আনিকাকে চুদেছি, কিন্তু এর আগেও মা আর মেয়েকে একই সাথে চুদার অভিজ্ঞতা আমার আছে। দেখা যাক, মনটা খুশি হয়ে উঠলো, মাসী মালটা মন্দ নয়, দেখেই বোঝা যায় মাসীর যৌবন এখনো অটুট। মাসী বললেও আমি গাউন পুরো সরালাম না। গাউন দিয়ে মাই দুটো ঢেকে রাখলাম। এতক্ষন মাসীর হাত দুটো মাথার নিচে বালিশের মত দিয়ে রেখেছিলাম কিন্তু চিৎ হয়ে শোয়াতে হাত দুটো ফ্রি হলো। আমি প্রথমে মাসীর ডান হাত উঁচু করে আমার মাথা আর কাঁধের সাহায্যে আটকে রাখলাম এবং পুরো হাতে তেল মেখে ম্যাসাজ করতে লাগলাম। হাতের প্রতিটা আঙুল, আঙুলের প্রতিটা গিট মটকে দিলাম। হাতের গোড়ার দিকে ম্যাসাজ করতে গিয়ে দেখি মাসীর বগলে বেশ ঘন আর কালো লম্বা লম্বা চুল। মহিলাদের বগলের চুল আমাকে প্রচন্ড উত্তেজিত করে। মাসীর বগলের চুলে আঙুল ঢুকিয়ে বিলি কেটে দিতে লাগলাম।

মাসী বললো, “বগলের চুলগুলো অনেকদিন কামানো হয়না, অনেক বড় হয়েছে নারে?” আমি বললাম, “ও নিয়ে আপনাকে ভাবতে হবে না”। মাসী বললো, “না, তা নয়, তবে তুই আবার ঘেন্না করতে পারিস সেজন্যে বলছি”। আমি বললাম, “বললাম তো, ওটা নিয়ে আপনাকে ভাবতে হবে না, আমার ঘেন্না করছে না, হলো?” মাসী আর কিছু বললো না। আমি দুই হাত একইভাবে ম্যাসাজ করলাম এবং বগলের চুলে তেল লাগিয়ে বিলি কেটে দিলাম। তারপর বোতল থেকে পুরো বুক আর পেটে তেল মাখালাম। পরে কাঁধ থেকে শুরু করে তলপেট পর্যন্ত চলল আমার হাতের তালু আর আঙুলের খেলা। মাসীর পেট কি নরম! তলপেটের একেবারে গোড়া পর্যন্ত অর্থাৎ যেখান থেকে বাল গজানো শুরু হয় সে পর্যন্ত ম্যাসাজ করলাম। যখন বুকে ম্যাসাজ করছিলাম, তখন গাউনের নিচ দিয়ে আমার হাত মাসীর নরম কোমল মাইয়ের সাথে ঘষা খাচ্ছিল।  

গাউনের উপরে তেল পরে গাউন ভিজে স্বচ্ছ হয়ে যাওয়াতে মাসীর কালো কালো নিপল দুটো স্পষ্ট দেখা যাচ্ছিল। আমার হাত মাইয়ের গোড়াতে লাগার ফলে মাসীর নিপল দুটো আরো শক্ত আর খাড়া হয়ে উঠলো। আমি মাসীর পেটে আরো খানিকটা তেল ঢাললাম এবং চাপ বাড়িয়ে কিছুক্ষণ ম্যাসাজ করলাম। আমার হাতের আঙুল এবং পাশ মাসীর তলপেটের নিচে একেবারে বালের গোড়ায় গিয়ে পৌঁছাচ্ছিল, মাসী কেমন যেন শিউরে শিউরে উঠছিল। বুঝতে পারছিলাম মাসীর ঘুমন্ত সেক্স জেগে জেগে উঠছে। আমার অভিজ্ঞতায় বলে এরকম অবস্থায় একবার সেক্স জেগে উঠলে তা কন্ট্রোল করা অসম্ভব হয়ে যায়, এ কথা ভেবে আমার মনটা পুলকিত হয়ে উঠলো, এভাবে যদি আমি মাসীর সেক্স জাগাতে পারি তাহলে আমাকে দিয়ে চুদিয়ে রেওয়া ছাড়া মাসীর আর কোন পথ থাকবে না। জাঙ্গিয়ার ভিতরে আমার জন্তুটা গর্জন করতে লাগলো।
মাসীর শ্বাস প্রশ্বাস ক্রমেই শিথিল, লম্বা আর গাঢ় হয়ে আসতে লাগলো। আমি পেট ছেড়ে এবারে পায়ের কাছে গেলাম। পা দুটো আগেই বেশ রিলাক্স করে দিয়েছিলাম। এবারে আরেকটু ম্যাসাজ করে উপরের দিকে উঠে এলাম। স্কার্টটা উপরে উঠিয়ে এনেছি, কোমড়ের দুই দিকে গুছিয়ে কেবল অল্প একটু মাসীর ভুদাটুকু ঢেকে রেখেছে। আমার মাথায় শয়তান ভর করলো। বোতল থেকে মাসীর ভুদার উপরে তেল ঢেলে দিলাম। পাতলা সুতী কাপড় তেলে ভিজে স্বচ্ছ হয়ে ভুদার খাঁজে খাঁজে সেঁটে গেল। মাসীর ভুদাটা কাপড়ের উপর দিয়েই দৃশ্যমান হয়ে উঠলো। বড় ভুদার দুইটা মোটা পাড়, মাঝের খাঁজ, এমনকি খাঁজের ভিতর থেকে ঠেলে বেড়িয়ে থাকা ক্লিটোরিস সহ ১০/১৫ দিন আগে কামানো খাটো খাটো পাতলা বালের দৃশ্য একেবারে পরিষ্কার হয়ে উঠলো। আমি মাসীর উরুতে ম্যাসাজ করতে লাগলাম। আমার হাত কুঁচকির কিনার দিয়ে যাওয়ার সময় ভুদার পাড়ে স্পর্শ করছিল। দুই কুঁচকির মাঝে কেবল ভুদাটুকু ছাড়া বাকী যায়গাটা ম্যাসাজ করলাম। 
আমার অবস্থা এমন হলো যে আর আমি নিজেকে সামলাতে পারলাম না। মাসীর চোখ ব্লাউন্ড গগলস দিয়ে ঢাকা ছিলো, মাসী কিচ্ছু দেখতে পাচ্ছিল না। আমি এক হাতে ম্যাসাজ করতে করতে আরেক হাতে ট্র্যাক সুট নামিয়ে আমার ধোন বের করে নিলাম। মাসীর ভুদা আর মাইয়ের দৃশ্য দেখে দেখে হাত দিয়ে খেঁচে খেঁচে মাল আউট করলাম। মাল আউট হওয়ার সময় জাঙ্গিয়া দিয়ে ধোনটা ঢেকে নিলাম যাতে মাল বাইরে না পড়ে। মাল আউট হওয়ার সাতে সাথে আমার মাসীকে ম্যাসাজ করার উৎসাহ কমে গেল। সেদিনের মতো মাসীকে উঠে পড়তে বললাম। আমি মাসীর চোখের ব্লাইন্ড গগলস খুলে দিয়ে রুম থেকে বের হয়ে গেলাম। যাওয়ার আগে ম্যাসাজ ড্রেস খুলে কাপড় চোপড় পড়ে নিতে বললাম। মাসী ড্রেস চেঞ্চ করে বাইরে এলো, আমি জানতে চাইলাম, “কেমন লাগছে এখন?” মাসী খুব খুশী, বললো, “নিজেকে অনেক হালকা লাগছে, তবে ব্যাথা এখনো আছে তবে অনেক কম”। আমি বললাম, “কমপক্ষে আরো দুদিন ম্যাসাজ নিতে হবে”।

ম্যাসাজ ড্রেস মাসী সুন্দর করে কেচে শুকিয়ে রেখেছিল। পরদিনও বিকেলে মাসীকে পুরো ম্যাসাজ দিলাম, মাসী যেন কাপড় চোপড় গায়ে রাখতেই চাচ্ছিল না। উপুড় থেকে ঘুড়ে চিৎ হয়ে শোয়ার সময় মাসীর বুকের উপর থেকে পুরো কাপড়ই খসে পড়লো, মাসীর দুটো মাই পুরোপুরি উলঙ্গ হয়ে পড়লো। মাসীর যেন সেদিকে কোনই ভ্রুক্ষেপ নেই। কিছু মনেই করলো না। শোয়ার পর আমিই কাপড় দিয়ে মাই দুটো ঢেকে দিলাম। সেদিনও শেষ পর্যন্ত আমাকে হাত মেরে মাল আউট করতে হলো। ম্যাসাজ শেষ হলেও মাসী আমাকে অনেক্ষন আটকে রাখলো। সেদিন অনেক কথা হলো আমাদের। সেদিনই আমি মাসীর অনেক গোপন না জানা কথা জানতে পারলাম। জানতে পারলাম মাসীর স্বামী হারানোর কথা, আনিকা আর মনিকার জন্ম রহস্য। সেদিনই বুঝতে পারলাম কেন ওরা একই মায়ের গর্ভে জন্ম নিয়েও সম্পূর্ণ বিপরীত বৈশিষ্টের।

মাসীর বাবা ছিলেন খুবই গরীব মানুষ। মাসীর কোন বড় ভাই না থাকায় সহজে নার্সের চাকুরী পাওয়ার উদ্দেশ্যে এইচ এস সি পাশ করার পর নিজে নার্সিং ট্রেনিং সেন্টার-এ ভর্তি হয়। কিন্তু লেখাপড়ায় খুব একটা মেধাবী না হওয়ার কারনে শক্ত মেডিকেল টার্মগুলি আয়ত্ব করা কঠিন হয়ে উঠছিল এবং টার্ম পরীক্ষাগুলি খারাপ হতে শুরু করে। মাসী রীতিমত ভয় পেয়ে যায় যে, শেষ পর্যন্ত হয়তো ফাইনাল পরীক্ষায় সে ফেল করে যাবে। নিজের ভবিষ্যৎ এবং গরীব বাবার অসহায় মুখের ছবি মনের পর্দায় ভেসে উঠতে শুরু করে। মাসীর কয়েকজন কোর্সমেট মাসীকে এ ব্যাপারে সাহায্য পাওয়ার জন্য সুপার স্যারের সাথে দেখা করার পরামর্শ দেয়। মাসী আগেই শুনেছিল সুপার লোকটার চরিত্র বিশেষ সুবিধার না, নারীলোভী মানুষটা সুযোগ পেলে অসহায় মেয়েদের সাহায্য করার বিনিময়ে তাদেরকে ভোগ করে। সব কিছু জানার পরও কেবলমাত্র গরীব বাবার অসহায় মুখের কথা ভেবে মাসী একদিন সুপার স্যারের বাসায় তার সাথে দেখা করে এবং আসন্ন পরীক্ষায় পাশ করিয়ে দেওয়ার জন্য সাহায্য কামনা করে। সুপার মাসীকে সরাসরি প্রস্তাব দেয় যে সে মাসীকে পাশ করানোর সব দায়িত্ব নেবে, তবে তার বিনিময়ে মাসীকে সুপারের সাথে বিছানায় যেতে হবে। 

উপয়ান্তর না দেখে সুপারের প্রস্তাবে রাজী হয় মাসী এবং সুপার মাসীকে একটানা দুই মাস চোদে। উপুর্যপরি চুদার ফলে মাসীর পেটে বাচ্চা আসে কিন্তু পরীক্ষার চাপে অন্যদিকে মন দেওয়ার মতো অবস্থা মাসীর ছিল না। ফলে যখন মাসীর পরীক্ষা শেস হলো তখন আর বাচ্চা নষ্ট করার অবস্থায় নেই, আনিকার জন্ম হলো সুপারের চেহারার বৈশিষ্ট নিয়ে। মাসীর চাকরী হয়ে যাবার পর আনিকার জন্ম গোপন করে মাসীর বাবা-মা মাসীকে সহজেই ভাল একটা ছেলের সাথে বিয়ে দিল। বিয়ের পর ভালই ছিল মাসী, কিন্তু মনিকা পেটে আসার পর মাসীর স্বামী আনিকার কথা জেনে ফেলে এবং মাসিকে ডিভোর্স করে। পরে মনিকার জন্ম হওয়ার পর মাসী দুটো মেয়েকে মানুষ করার দায়িত্ব একাই কাঁধে তুলে নেয়, অনেকেই বিয়ের কথা বলেছিল কিন্তু দুই মেয়ের ভবিষ্যৎ ভেবে মাসী আর বিয়ে করেনি।

মাসীর সাথে গল্প করতে করতে সেদিন বেশ রাত হয়ে গেল। মাসী পরদিন ১১টার দিকে ম্যাসাজের জন্য যেতে বললো। আমি যথারীতি সময়মতো পৌঁছে গেলাম। গিয়ে দেখি মাসী নিজে নিজে সমস্ত আয়োজন করে রেখেছে, এমনকি কিছু তাজা গোলাপ আর রজনীগন্ধাও আনিয়েছে। কেন যেন মনে হচ্ছিল আজই ফাইনাল কিছু ঘটবে। সেজন্যে মাসীকে ম্যাসাজ দেওয়া শুরু করার পর উত্তেজনা আর যা ঘটতে যাচ্ছে সেসব ভেবে আমার বুকের মধ্যে ঢিবঢিব করতে শুরু করেছে। আমার মনে হচ্ছিল, আমি যেন এক কিশোর বালক, যে প্রথমবারের মতো কোন নারীদেহের গোপন স্বাদ পেতে যাচ্ছে। আমার ধোনটা প্রচন্ডভাবে শক্ত হয়ে গেল এই ভেবে যে কিছুক্ষণের মধ্যেই আমি এই মহিলাকে চুদতে যাচ্ছি। কেন যে আমার হাত কাঁপছিল বুঝতে পারছিলাম না। কাঁপা কাঁপা হাতে আমি মাসীর পাছার কাপড় সরালাম। আমার দুই হাত মাসীর পাছার দুই অংশে খেরা করতে লাগলো। মাঝে মাঝে দুই পাহাড়ের মাঝের খাঁজে আমার বুড়ো আঙুল ঢুকে ঢুকে যাচ্ছিল।

আমি আমার সৌভাগ্যকে বিশ্বাস করতে পারছিলাম না। শেষ পর্যন্ত হঠাৎ করেই এক পরিণত মহিলাকে চুদার সুযোগ পেতে যাচ্ছি এবং সেটাও হচ্ছে তার পূর্ণ সম্মতিতে এবং ইচ্ছায়। আমি মাসীর অভাবনীয় সুন্দর পাছার খাঁজে আরো খানিকটা তেল ঢেলে দিলাম। আনিকার পাছার চেয়ে মাসীর পাছা বেশ অনেকটা চওড়া আর মাংসল। আমি পাছার দুই অংশ দুই হাতে ময়দা ছানার মত করে চটকাতে লাগলাম। আমার খুব ইচ্ছে হচ্ছিল যে আমার খাড়ানো ধোনটা বের করে মাসী পাছার খাঁজে লাগিয়ে কয়েকটা ঠেলা দেই, কিন্তু সেটা সম্ভব ছিল না। মাসী খুব হালকাভাবে আহ উহ করছিল যা আমাকে আরো উত্তেজিত করে তুলছিল। আমি পিছন দিকে ম্যাসাজ শেষ করে মাসীকে বললাম ঘুরে শুতে। মাসী কিছুক্ষণ চুপচাপ শুয়ে রইলো, কিচ্ছু বললো না, উঠলোও না। আমি আবারও মাসীকে ডেকে বললাম ঘুরে চিৎ হয়ে শুতে।

মাসী এবারে উঠলো, গায়ের গাউনটা হাত দিয়ে ধরার চেষ্টাও করলো না, ফলে গাউনটা পুরো খসে পড়লো মাসীর কোমড়ের কাছে। মাসীর উপরের পুরো শরীর উলঙ্গ, খাড়া খাড়া মাই দুটো কিছুটা নিচের দিকে মাথা হেলে গর্বভরে দাঁড়িয়ে আছে, দেখেই বোঝা যায়, খুউব নরম আর মিষ্টি। নিপল দুটো বেশ বড় বড় আর খাড়া, ঠিক পাকা পাকা জামের মতো, নিপলের গোড়ার কালো বৃত্তটা অনেক চওড়া, গাঢ়। আমি চুপচাপ দেখছি, মাসী উঠলো বটে কিন্তু শুলো না। পিছনের দিকে দুই হাত বিছানায় ঠেস দিয়ে পিছন দিকে হেলে বসে রইলো, আমি একটু পরে গাউনটা তুলে মাসীর মাইগুলো ঢেকে দিতে গেলাম। মাসী গাঢ় স্বরে আমাকে ডাকলো, “মনি”। আমি জবাব দিলাম, “জ্বী মাসী”।
মাসীঃ “আমার চোখটা খুলে দিবি?”
আমিঃ “কেন মাসী?”
মাসীঃ “দরকার আছে, খুলে দে তো”।

আমি মাসীর চোখ থেকে ব্লাইন্ড গগলস খুলে দিলাম। মাসী হেসে আমার দিকে তাকালো, আমার চোখ তখন নিচের দিকে। মাসী বললো, “কিরে মনি, ওভাবে বসে আছিস কেন? দেখি আমার দিকে একটু তাকা তো!” আমি মাসীর চোখে তাকাতে পারলাম না, তাছাড়া মাসীর শরীরের উপরের অংশ তখনো উলঙ্গ। মাসী বললো, “কিরে লজ্জা পাচ্ছিস?” আমি তবুও তাকালাম না, তখন মাসী হাত দিয়ে আমার থুতনীর নিচে ধরে নিজের দিকে আমার মুখ ঘুড়িয়ে নিল। আমার চোখে চোখ রেখে বললো, “লজ্জা কিসের রে, বোকা কোথাকার! মনে কর এটা ভগবানের লীলা। নাহলে কেনই বা তোর সাথে পরিচয় হবে আর কেনই বা তুই ম্যাসাজ জানবি আর কেনই বা আমার জ্বর হয়ে শরীর ব্যাথা হবে? ঘটনা যখন ঘটছেই, তখন সেটাকে ঘটতে দে না। আর তুই যদি মনে করিস যে এই বুড়ির সান্যিধ্য তোর ভালো লাগছে না সেটা আলাদা কথা”।

আমি সঙ্গে সঙ্গে বাধা দিয়ে বললাম, “না না মাসী সে কথা নয়, আসলে আমি তো আপনাকে মাসী ডাকি, তাই!” মাসী বললো, “তাতে কি? তুই তো আর জোর করে বা চুরি করে আমাকে দেখছিস না, আমিই তো তোকে পারমিশান দিচ্ছি। নে আয়, এভাবেই আমাকে আজ ম্যাসাজ করবি, আয়। আর হ্যাঁ, আমাকে আপনি বলবি না, তুমি করে বলবি, আপনি বললে কেমন পর পর লাগে”। আমি মাসীর বুকে তেল ঢেলে ম্যাসাজ করা শুরু করলাম, তবে মাই বাদ দিয়ে। কিন্তু মাসীর মনের ইচ্ছে অন্যরকম ছিল। মাসী বললো, “কিরে মনি, কতক জায়গা বাদ দিয়ে দিয়ে ম্যাসাজ করছিস কেন? আমার সারা শরীরের ব্যাথা সেরে গেছে, কিন্তু.........” এ কথা বলে মাসী আমার ডান হাতটা ধরে টেনে নিয়ে নিজের ডানদিকের মাইটার উপরে চেপে ধরে বললো, “এইগুলার মধ্যে ভীষণ ব্যাথা, এ ব্যাথা কে সারাবে বল?” মাসী আমার হাতের উপরে হাত রেখে নিজের মাই চাপতে লাগলো। পরে ফিসফিস করে বললো, “দে সোনা, এই দুটো ভাল করে দলাই মলাই করে ব্যাথা সারিয়ে দে”।

আমি আর চুপ করে বসে থাকতে পারলাম না, দুই হাতে মাসীর দুই মাই ধরে টিপতে লাগলাম। মাসী আরাম করে মজা নিতে লাগলো আর আহ উহ শব্দ করতে লাগলো। কিছুক্ষন পর আমি মাসীর পিছনে গিয়ে দুই পা ভাঁজ করে হাঁটু দুটো একত্র করে মাসীর পাছার কাছে রেখে পায়ের গোড়ালীর উপরে বসলাম, যেভাবে আমরা নামাজে বসি সেভাবে। তারপর পিছন দিক থেকে মাসীর দুই মাই ধরে আচ্ছামতো ডলাই মলাই শুরু করলাম। মাই দুটো টিপে কচলে ভর্তা করে ফেললাম। তখন মাসী নিজের নিপল টিপে ধরে বলল, “মনি রে, সোনা, ইহিহিহিহি এগুলির মধ্যে খুব টাটাচ্ছে, একটু চুষে দিবি মানিক?” আমি এবারে মাসীর সামনে গিয়ে মাসীকে জড়িয়ে ধরে মাসীর নিপল চোষা শুরু করলাম। আমি বুঝতে পারছিলাম মাসীর ভুদা দিয়ে তখন রসের স্রোত গড়ানো শুরু হয়ে গেছে।

মাসী আমাকে বললো, “এবারে একটু নিচের দিকে যা তো সোনা, দেখতো ওখানকার কি অবস্থা”। আমি মাসীর স্কার্ট টেনে উপরে তুলে ফেললাম, আগে মাসীর ভুদা কাপড়ের মধ্যে দিয়ে দেখেছিলাম, এবারে পুরো উলঙ্গ, মাসীর ভুদাটা দারুন মাংসল, ভুদার পাড় দুটো যেন কমলার বড় বড় দুটো কোষ। ক্লিটোরিসটা মাথা উঁচু করে আছে, একটা বাঁধের মতো ভুদার উপর প্রান্ত পর্যন্ত চেরার মাঝখানে একটা আইল সৃষ্টি করেছে। আমি দুই আঙুলে মাসীর ভুদাটা টান করে ফাঁক করলাম, ভুদার গর্তটা বেশি বড় নয়, ভিতরে লাল টুকটুকে। আমি দুই উরুর মাঝখানে পজিশন নিয়ে উপুড় হয়ে শুয়ে মাসীর ভুদা চাটা শুরু করলাম।

কয়েক মিনিটের মধ্যেই মাসী কোমড় উঁচু করে করে উপর তোলা দিতে লাগলো, আরো বেশি করে নিজের ভুদা আমার মুখের সাথে চেপে ধরতে লাগলো। আমিও ক্লিটোরিস চেটে আমার জিভের ডগা ভুদার ফুটোর মধ্যে দিয়ে নাড়াচাড়া করছিলাম। মাসী আর টিকতে পারলো না, দুই পা আমার পিঠের উপরে দিয়ে, দুই উরু দিয়ে আমার মাথা প্রচন্ড জোরে চেপে ধরে কোমড় উপর দিকে তুলে নিজের ভুদাটা আমার মুখের সাথে জোরে চেপে ধরে তড়পাতে লাগলো। আমার নাক ভুদার উপর প্রান্তে আর মুখ ফুটোর সাথে আটকে গেছে, নিশ্বাস নিতে পারছিলাম না, কিছুক্ষনের মধ্যেই চোখে হলুদ জোনাকীর আলো দেখতে শুরু করলাম, তখুনি মাসী আমার মুখের সাথে নিজের ভুদা কয়েকবার জোরে ঘষা দিয়ে কোঁকাতে কোঁকাতে শরীর ঢিলে করে দিল, বাঁচলাম।
     

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...