01 September 2012 - 0 comments

পল্লবী এক্সপ্রেস

Writer :- ambul

টেস্টপরীক্ষা দিয়া সেইবার ধরাশায়ী অবস্থা, আব্বা আম্মা তাগো বাৎসরিক দেশের বাড়ী ভ্রমনে গেল আমারে বাসায় একা রাইখা। পরীক্ষা শেষ কইরা রেস্ট লইতাছি, শুভরে কইলাম আমার বাসায় আইসা থাক, দুইজনে মিল্যা থ্রীএক্স দেখুম আর মাল খেচুম। সেইসময় দিনকাল খুব খারাপ যাইতো, সতের বছর বয়স, চব্বিশ ঘন্টা মাথায় মাল উইঠা থাকে, যারে দেখি যা দেখি সবই চুদতে মন চায়, কাথা বালিশ চেয়ার টেবিল, বিশেষ কইরা ফুটাওয়ালা কিছু থাকলে তো কথাই নাই। মাঝে মাঝে মনে হয় মালীবাগের আব্দুল্লার মত পানির পাইপে ধোন ঢুকায়া মাল খেচি। দুনিয়াটারে এত সেক্সুয়াল মনে হয় আর রাগ ওঠে খালি মাইয়া মানুষে বুঝলো না পুরুষ লোকের কত কষ্ট। হংকঙি একটা ডিভিডি দেখতে দেখতে শুভ কইলো, লাভ নাই, মাইয়ারা কোনদিনও বুঝবো না, মাগীরা নাকি বিয়ার পর একদিন চোদা দিয়া সাতদিন তালা মাইরা রাখে। পর্নো আর হাতই ভরসা
ছবিতে চীনা মাইয়াটারে গনচোদন দিতেছে, দুইজনেই প্যান্ট থিকা ধোন বাইর কইরা লাড়তে লাড়তে দেখতেছি। কথায় কথায় শুভ কইলো, তুই শিওর মাগী আনলে পাড়ার লোকে টের পাইবো
আমি কইলাম, হারামী উল্টা পাল্টা বলিস না। আজিমপুর কলোনী সব ভদ্রলোক থাকে, জানা জানি হইলে আব্বা খুন কইরা ফেলব
ঘড়িতে রাত পোনে দশটা দেইখা শুভরে কইলাম, চল চল টাইম হইছে দেখবি না
আব্বা আম্মা থাকলে সুযোগ হয় না, আদারওয়াইজ চেষ্টা করি দেখার। আমগো বাথরুম থিকা পল্লবী আপার বাসার বাথরুম দেখা যায়। দশটার সময় নাটক শেষ হইলে ঐ বাসার কেউ না কেউ মুততে যায়, ভালোমত দেখা যায় না, তবুও হেভী উত্তেজনা লাগে। শুভ কইলো, ওরে টাইম হইয়া গেছে তো, চল চল
বাথরুমে গন্ধের মধ্যে দাড়ায়া থাকি দুইজনে। নাটক শেষ হইলেই কেউ না কেউ ঢুকা উচিত। হইলোও তাই। কাজের ছেড়িটা ঢুইকা লাইট জ্বালায়া বইসা পড়লো। দুঃখজনক ভাবে বসলে আর তেমন কিছুই দেখা যায় না। হিস হিস শব্দে মুতলো মাগী। পল্লবী আপা আসলো কতক্ষন পরে। আয়নার সামনে দাড়াইয়া চেহারা দেখল, চুল ঠিক কইরা কামিজটা তুইলা সেও বইসা গেলো। কিছু দেখলাম না, খালি শুনতে শুনতে ধোন হাতাইলাম শুভ আর আমি।

একবার হর্নি হইয়া গেলে এইটা নিজের ওপর নিজে লুপে পইড়া যায়। ধোন খেইচাও শান্ত লাগে না, শরীরটা রক্ত মাংসের মাগী চায়। শুভ কইলো, চল ল্যাংটা হইয়া থাকি
- লাভ? এতে কি জ্বালা মিটবো
- কমতে পারে
- তোগো বারান্দায় দাড়াইয়া পল্লবীর বাসায় মুইতা দেই
- ধুর শালা, কেউ দেখলে আইজ রাইতেই বাসা ছাড়া করবো
কেমনে কেমনে শুভর প্রস্তাবে রাজী হইয়া গেলাম। টেস্টোস্টেরন ড্রাগের মত। তারউপর তখন ছিল টিনএজ। ঘরের সব লাইট নিভায়া ল্যাংটা হইয়া বারান্দায় গেলাম। রেলিংএর ওপর ধোন উঠায়া প্রথমে একটু ছাড়ছি দেখি নীচে পানি পড়ার শব্দ পাওয়া যায়। নীচতলায় কে যেন গলা খাকারি দিয়া উঠলো, এই কেডা রে, পানি ফালায় কে
হাসতে হাসতে ঘরে গিয়া শুভ কইলো, আমার ধোনটা ধর
- হালা তুই কি হোমো নাকি
- আগে ধর, খারাপ লাগলে ছাইড়া দিস
বাংলাদেশে শৈশব বা কৈশোরে হোমো এক্সপেরিয়েন্স কমন, কোনভাবে আমার সেরম সুযোগ হয় নাই। একটু বাধো বাধো ঠেকতেছিল। আবার কৌতুহলও হইতেছিল। শুভর জান্তব ধোনটা হাতের মধ্যে নিয়া কেমন শিহরন হইলো। সারাজীবন নিজের ধোনই ধরছি শুধু, ধইরাই বুঝলাম অরটার গঠন পুরা আলাদা। হালার গায়ে চর্বি কম, ধোনে আরো কম। অনেক বছর পরে বুঝছি মানুষ কেউই পুরাপুরি স্ট্রেইট না আবার কেউই একশ ভাগ গে ও না। মাঝামাঝি জায়গার একেক পজিশনে একেকজন। তবে সমাজ থিকা ট্যাবু বানাইয়া দেয় তখন এইসব ন্যাচারাল পথ ঘাট গুলা ভ্রমন কইরা দেখা হয় না। আন্ধা সমাজে লোকে ভাবে গে হওয়া রোগ, যেইটা পুরাপুরি ভুল, বাস্তবে হেটেরোসেক্সুয়ালিটির মত হোমোসেক্সুয়ালিটিও প্রাকৃতিক, সবার মধ্যেই অল্প বিস্তর আছে, কারো বেশী কারো কম । শুভ কইলো, মাল খেইচা দে, আমি তোরে দিতেছি। পরবর্তীতে ইন্টারের পর যখন পুরাদমে মাইয়া চুদতাম, অনেক মাইয়া ধোন খেইচা দিছে, কিন্তু পুরুষ ছেলের মত ভালো কইরা কেউই খেচতে জানে না। আসলে এগুলা নিজে থিকা অনুভব না করলে শুইনা আর অনুমানে কি হয়। শান্ত হইয়া ঘুমাইয়া গেলাম সেই রাতের মত।

দিনের বেলা স্যারের বাসা থিকা আসার সময় পল্লবী আপার সাথে দেখা। উনি স্কুল থিকা ফিরতাছে, জিগায়, এই সুমন, চাচা চাচী নাকি দেশে গেছে?
- হু গতকাল গেছে
- তুমি বাসায় একা?
- হু, আমার ফ্রেন্ড এসে থাকছে কয়েকদিনের জন্য
- তো খাওয়া দাওয়ার কি অবস্থা, রান্না বান্না কে করছে
- আম্মা ফ্রীজে রাইখা গেছে, আর ভাত তো নিজেই করতে পারি
- তাহলে তো বেশ দুরবস্থা তোমার, আচ্ছা বিকালে এসে দেখে যাবো নে

সিড়ি দিয়া উঠতে উঠতে শুভ কইলো, পায়ে পড়ি দোস, দেখ ওনার লগে একটা কানেকশন করা যায় কি না।
- তোর সাহস থাকলে তুই গিয়ে বল না
শুভ তবু বাসায় আইসা ঘ্যান ঘ্যান ছাড়তেছে না। পল্লবী আপা দেখতে ভালই, আজিমপুরাতে একটা কিন্ডারগার্টেনে পড়ায়, হাজবেন্ড হালায় মনে হয় মিডলইস্টে, আমার লগে পরিচয় নাই। এইটে থাকতে বৃত্তির আগে উনি কিছুদিন আমারে পড়াইছিলো, সেই থিকা পল্লবীর লগে চিনাজানা। শুভরে কইলাম, ধর পল্লবীরে পাইলি, কেমনে চুদবি
- সবার আগে অর ডাব সাইজের দুধে সরিষার তেল মাইখা দুধ চোদা দিমু ...
বিকালটা গেল ফ্যান্টাসী চোদা দিতে দিতে। পল্লবীরে দিয়া শুরু কইরা ইফতির বোন, নীপা ম্যাডাম হইয়া সাইফুলের বাসার কাজের ছেড়ি শরিফাতে আইসা ঠেকলো। শুভ কইলো, শরিফারে কলেজের বেঞ্চিত শোয়ায়া চুদুম, তুই ধোন খাওয়াবি আর আমি ধরুম ভোদা।

পল্লবী আপার কলিং বেলে ফ্যান্টাসী থিকা রিয়েলিটি ফিরত আইলাম। উনি আইসা ফ্রীজ খুইলা দেখলেন। আসলে যেইটা হইছে আম্মা খাবার রাইখা গেছিলো আমার একার জন্য, দুইজনে খাইয়া চারদিনের খাবার দুইদিনেই উজার হইয়া গেছে। পল্লবী আপা কইলেন, তাহলে অন্তত ডাল টা রান্না করে দিয়ে যাই, তোমরা ডিম ভেজে নিতে পারবে না?
আমি কইলাম, আপু কিছু করতে হইবো না, কিছু না থাকলে বাইরে গিয়া খাইয়া আসবো
- না না, বাইরে খাবে কেন
পল্লবী আপা ঘরের ড্রেসে একটা ম্যাক্সি পইড়া আসছে। গরম মাথা বিস্ফোরন হইতে চায়। শুভ আমারে ভিতরের রুমে টাইনা নিয়া কইলো, কিছু একটা কর, একটাই সুযোগ, তারপর হাত কামড়াবি
- কি করতে বলিস
- গিয়া বল যে চুদাচুদি করতে চাই
- তুই শালা পাগলা কুত্তা হইয়া গেছস, আমি গিয়া কইলাম আর হইলো, এখনই আম্মারে কল দিয়া কইয়া দিবো
- সেইভাবে গুছায়া বলবি যেন না খেপে
- ওকে গুছায়া দে তাইলে, ভাল হইলে চেষ্টা করি
অনেক রিহার্সাল দিয়াও কি বলুম ঠিক করতে পারলাম। আমি নিজেও অনুভব করতাছি কিছু একটা বলতে পারলে ভালো হইত, অথবা স্রেফ মনোভাবটা জানাইয়া রিজেক্ট হইলেও শান্তি পাইতাম যে চেষ্টা করছি। রান্নাঘর থিকা ডাইল ঘোটার আওয়াজ পাইতেছি। আর বেশী সময় নাই। শুভরে কইলাম, আচ্ছা দেখি কিছু করন যায় কি না

বুকে থুতু দিয়া রান্নাঘরের দরজায় গিয়া দাড়াইলাম। বুকটা ধড়াস ধড়াস কইরা কাপতাছে, প্রায় ছিড়া যাইব এমন। বেশ কতক্ষন দাড়াইয়া ছিলাম, পল্লবী আপা পিছন ফিরা ছিল দেখে নাই। উনি চমকাইয়া বললো, ও মা, তুমি কখন এসেছ
আমি ঢোক গিলা বললাম, মাত্রই আসছি
- ডাল প্রায় শেষ, কাল এসে মাছ রান্না করে দেব নে
আমি মুখ দিয়া শব্দ বাইর করতে পারলাম না। উনি একটু অবাক হইয়া বললো, কি সুমন তুমি কিছু বলবে
আমি ঢোক গিলা বললাম, আঁ হ্যা, আপনাকে একটা কথা বলবো, যদি আম্মারে না বলেন
উনি সিরিয়াস হইয়া কইলো, কি কথা
- আপনি কি আম্মারে বলবেন? তাইলে থাক
- না বলব না, বলো
আমি মনের সমস্ত শক্তি সঞ্চয় করে প্রায় চক্ষু বন্ধ কইরা বললাম, আপু আপনার সাথে আমি চোদাচুদি করতে চাই
আমি খুব অবাক হইছিলাম ওনার রিএ্যাকশন দেইখা। এখনো মনে আছে। আমি ভাবছিলাম উনি চিতকার দিয়া উঠবো, নাইলো গরম খুন্তিটা ছুইড়া মারবো, একটা খুব খারাপ কিছু হইবো। শুভ পরে কইছিলো, ও আমার কথা শুইনা দরজা খুইলা ভো দৌড় দিব ভাবতেছিলো ।

কিন্তু পল্লবী আপু কোন বিচলিত না হয়ে কইলো, হু, কবে থেকে এই ইচ্ছা হচ্ছে
আমি তখন সম্বিত ফিরা পাইতে শুরু করছি, কইলাম, ভুলে বলে ফেলছি
- না না ভুলে বলো নি, কবে থেকে এমন ইচ্ছা হচ্ছে?
আমি কইলাম, বেশ কিছুদিন হইলো
- অনেক ইচ্ছা?
- কিছুটা
- আর তোমার বন্ধু?
- ও জড়িত না, ও জানে না

পল্লবী আপু মুখ ঘুরাইয়া ডাল নামাইলেন চুলা থিকা। তেমন কিছু হয় নি ভাব নিয়া ফ্রীজ থেকে খাবার লইয়া গরমে দিলো। আমি পুরা চোর হইয়া দাড়াইয়া আছি। শিরদাড়া দিয়া একটা উত্তেজনা বইয়া যাইতাছে। নিজেরে জিগাইতাছি, কিছু কি হইবো নাকি

খাবার গুলা টেবিলে বিছায়া, মোছামুছি শেষ কইরা, পল্লবী কইলো, এখনই করতে চাও না পরে?
আমি কইলাম, আপনের ইচ্ছা
- তোমার বন্ধু কই যাবে
- অরে নিয়া অসুবিধা নাই, অরে বাইরে যাইতে বলতেছি
পল্লবী আপু বললো, থাক, ঘরেই থাকুক

ঐসময় আমগো কারোই দাড়ি গোফ ভালমত উঠে নাই। শুভরে তো নাইন টেন বইলা চালাইয়া দেওয়া যায়। পল্লবীরে ফলো কইরা ভাইয়ার রুমে গেলাম। বাসায় এই রুমে কোন জানালা নাই। ভাইয়া তো অনেক আগেই গেছে গা, বিছানাটা খালি পইড়া আছে। উনি রুমে ঢুইকা দরজাটা চাপায়া দিলো। আমার আবারও বুক ধড়াস ধড়াস করতাছে। বুক আটকাইয়া গেল যখন পল্লবী ঘাড়ের কাছ থেকে উচা কইরা ম্যাক্সিটা খুইলা লইলো। নীচে খালি একটা ব্রা পড়া, পেন্টি লেন্টিও নাই। এক গোছা বাল অবশ্য পেন্টির কাজ করতাছে। দেরী না কইরা উনি ব্রা'র হুকটাও খুইলা ফেললেন। বিছানায় চিত হইয়া শুইয়া কইলো, চোদো

শ্যামলা শরীরে বড় সাইজের দুধ, যদিও চিত হইয়া শুইয়া থাকার জন্য খানিকটা ল্যাটকায়া গেছে। পা দুইটা ঈষৎ ফাক করা। লোমের জঙ্গলে ভোদার রেখা আধো আধো দেখা যাইতেছে। আমি দেরী করতাছি দেইখা উনি আবার কইলো, কি হলো, চোদো। টি শার্ট আর শর্টসটা ফেলতে আমার ধোন তড়াক করে বাইরে বের হইয়া পড়লো। সারা শরীরের রক্ত ঐখানে গিয়া জমা হইছে। বিছানার কাছে গিয়া পল্লবীর গায়ে উপুর হইতে যামু উনি হাত দেখায়া থামতে কইলো। উইঠা বইসা বললো, তোমার বন্ধুকে ডাক দাও

বাধা পাইয়া হকচকায়া গেছি, আসলে চোদার জন্য এত রেডী হইয়া গেছিলাম, অন্য কিছু মাথায় ছিলো না। দরজাটা খোলার আগেই দেখি শুভ খাড়াইন্যা। হালায় ফুটা দিয়া দেখতেছিলো, পরে স্বীকার করছে। পল্লবী শুভরেও ল্যাংটা করলো। বিছানায় বইসা দুই হাত দিয়া দুইজনের ধোন ধরলো। হাতের তালু দিয়া ধোনের মুন্ডুটা মালিশ কইরা দিতেছিল। আমার ধোন থিকা অলরেডী ঝোল বাইর হইতেছে। মাইয়াগো মোলায়েম হাতের স্পর্শ পাই নাই কোনদিন। পল্লবীর হাতের ওঠা নামাতেই চোদার মজা পাইতে ছিলাম। পল্লবী জিবলা দিয়া ধোনের মাথা চাইটা দিল। দুইজনেরটাই পালা কইরা। মুন্ডু আর ডান্ডার মাঝে যে ঘাড়টা আছে ঐটাও যত্ন কইরা জিভ লাগায়া দিতে লাগলো। এর সাথে হাত দিয়া উঠা নামা তো চলতেছিলই। চক্ষু বন্ধ কইরা মনে হইতেছিল মাল বাইর হইয়া যাইবো।

বিছানায় শুইয়া গিয়া পল্লবী কইলো এইবার আবার দুধগুলা খাও। আমরাও খাটে উইঠা দুই দুধ ভাগ কইরা লইলাম। মোটা মোটা নিপল। ওনার তো চার পাচ বছরের একটা বাচ্চাও আছে। আমার ভাগের দুধটা দুই হাত দিয়া চাইপা ধইরা বোটা চোষা শুরু করলাম। পল্লবী উহ উহ কইরা গোঙানী শুরু করছে। আমার পাছায় থাপ্পড় মেরে বললো, আরে জোরে টেনে দাও। আমি একটা হাত দিতে গেলাম ভোদায়। শুভ আগেই হাত দিয়া রাখছে। ওর হাতটা সরায়া ভোদার খাজে আঙ্গুল চালায়া দিলাম। সেইসময় ভগাঙ্গুরের ব্যাপারটা জানতাম না, ঐটাই যে মাইয়াগো অর্গাজমের প্রধান অঙ্গ সেইটা কেউ বলে নাই। আন্দাজেই আঙ্গুল চালাইলাম এইদিক সেইদিক। শুভও চালাইতেছিল। ক্রমশ জোরে জোরে শব্দ করতে লাগলো পল্লবী। চুল টাইনা পিঠে খামছায়া খিস্তি শুরু করলো মাগীটা। কইলো, সুমন এখন চোদো আমাকে, জোরে জোরে চোদো।

আমি দুধ ছাইড়া দিয়া নীচে ভোদার দিকে গেলাম। দুই পা দুই দিকে দিকে দিয়া ডান্ডাটা ভইরা দিতে চাইলাম। গর্তটা খুইজা পাইতেছিলাম না। আশ্চর্য হইতাছে আগে ভাবতাম এগুলা সব মানুষ জন্ম থিকাই শিখা আসে, ফিল্ডে নাইমা বুঝতে পারছি অত সহজ না। ভোদার মধ্যে এদিক ওদিক ধাক্কা মারতেছিলাম। পল্লবী হাত দিয়া ধোনটা ধইরা আরো নীচে গর্তে ঢুকায়া দিল। ভোদার ভিতরটা ভীষন গরম আর পিচ্ছিল হইয়া ছিল। ধোনটা ভিতরে দেওয়ার পর এত ভালো লাগতেছিল যে বলার মত না। ছোট ছোট কইরা ঠাপ দিতে লাগলাম। পল্লবী বললো, জোরে দাও জোরে দাও, চুদে ফাটিয়ে ফেল
ওর মুখ থেকে খিস্তি শুনে পেশীগুলো খেপে উঠলো। বিছানায় এক হাত আরেক হাত শুভর পিঠে রাইখা গায়ের সমস্ত শক্তি দিয়া ঠাপাইতে লাগলাম। বেশীক্ষন রাখতে পারলাম না, আমার শরীরটা ঝাকুনি দিয়া মাল ছাইড়া দিলাম ভোদায়। পল্লবী খেপে গিয়ে বললো, বের হয়ে গেল এত তাড়াতাড়ি? শুভরে একটা ধাক্কা দিয়া বললো এবার তুমি চোদ, দ্রুত যাও

আমার ধোনটা তখনও খাড়াই আছে। তবু বাইর কইরা লইলাম। শুভ সুযোগ পাইয়াই চোখ বুইজা ঠাপাইতে লাগলো। পল্লবীর দিকে তাকায়া দেখলাম সেও চোখ বুইজা ঠোট কামড়ায়া চোদা খাইতেছে। এক ফাকে ও আমার ধোনটা ধরে সামনে টেনে আনলো। একটু একটু কইরা আমার ধোন ন্যাতানো শুরু করছে। মালে ঝোলে মাখামাখি। পল্লবী মুখে ঢুকায়া পুরাটা চুইষা খাইতে লাগলো। আমার শরীর ধইরা টাইনা মুখে কাছে নিয়া গেল। শুভর ঠাপের তালে তালে ও একবার আমার ধোন চোষে, আরেকবার বীচি চুষে।

শুভও দশ পনের মিনিটের বেশী স্থায়ী হইলো না। ততক্ষনে আমার ধোন আবার খাড়া হইছে। পল্লবী শুভরে বিছানায় শোয়ায় দিয়া খাট থিকা নামলো। উবু হইয়া আমার দিকে পাছা ফিরায়া বললো, এইভাবে চোদ। হাত দিয়া আমার ধনটা নিয়া ঢুকায়া দিল ওর ভোদায়। আমি পল্লবীর কোমরে হাত দিয়া ডগি মারতে লাগলাম। আমরা দুইজনে আধাঘন্টা ধইরা ঠাপাইতেছি তবুও ভোদা পিছলা হইয়া আছে। পল্লবী ঠাপ নিতে নিতে শুভর ধোন চোষা শুরু করছে। ওনার ফোলা থলথলে পাছায় চাপড় মারতে লাগলাম। পাছা চাইপা দুধ বের করতে মন চাইতেছিল।

আমি টায়ার্ড হইয়া গেলে শুভরে দিয়া ঠাপাতে লাগলো পল্লবী। চিত হইয়া শুইয়া দুই পা উপরে দিয়া রাখছে। আর শুভ খাটের সামনে দাড়ায়া চোদা দিতেছে। আমি বিছানায় শুইয়া দম নিতে লাগলাম। কয়েকবার শুভ আর আমার মধ্যে বদলাবদলী হইলো। পল্লবীর খাই তবু মিটে না। আমার বুকের উপর শুইয়া ধোনটা ভোদায় ভইরা পল্লবী নিজেই ঠাপাইতে লাগলো। ওনার ওজন আমগো থিকা যেমন বেশী, শক্তিও বেশী। ফ্ল্যাত ফ্ল্যাত শব্দে পাছা সহ ভোদাটা আমার ধোনের উপর ওঠা নামা করতে লাগল। আমি আর ধইরা রাখতে পারলাম না। দ্বিতীয়বারের মত মাল ফেইলা দিলাম।

পল্লবী আমার উপর থিকা নাইমা চিত হইয়া হাপাইতেছিল। ওনার অর্গ্যাজম হইতেছে না। একটু বিরতি দিয়া শুভরে কইলো, তুমি আমার ভোদাটা চাইটা দেও। শুভর চুলের মুঠি ধইরা চাইপা ওর মুখটা চাইপা ধরলো ভোদায়। কাত হইয়া শুইয়া দেখতেছিলাম। পল্লবীর আরেকহাত ভোদার উপরে, দ্রুতগতিতে খেচে চলছে মাগী। শুভর চাটারত অবস্থায় হঠাতই দুই পা উপরে তুইলা দিল পল্লবী, চিতকার দিয়া ওহ ওহ ওরে ওরে কইরা শান্ত হইলো। পরে শুভ আর আমি মিলা অনেক চোদাচুদি করছি কিন্তু এমন হেভি ডিউটি ভোদা আর দেখি নাই।

আব্বা আম্মা আসার আগে আরেকবার দিনে চোদার সুযোগ হইছিলো। আমগো খুব ইচ্ছা ছিল কাজের ছেড়ি সহ চোদার। সেইটা নিয়া পরে লেখার ইচ্ছা আছে।

(সমাপ্ত)

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...