26 September 2012 - 0 comments

আমার দুই ছাত্রী আর বিধবা মায়ের যৌনতৃষ্ণা- 3

দেখতে দেখতে অক্টোবর মাস এসে গেল, নভেম্বর-ডিসেম্বরে আনিকা-মনিকার ফাইনাল পরীক্ষা। দুজনেই পড়াশুনায় একটু বেশি মনোযোগ দিল এবং বেশ ভালই পরীক্ষা দিল। তবে মনিকা যতটা ভাল করবে বলে ভেবেছিলাম, ততটা ভাল পরীক্ষা দিতে পারলো না। মেয়েটা দিনদিন যেন কেমন মনমড়া আর খিটখিটে মেজাজের হয়ে যাচ্ছে। যখন তখন রেগে যায়, হাসে না, ভাল করে কথা বলে না। যা হোক, ওদের পরীক্ষার পর নতুন ক্লাসে ভর্তি, বইপত্র কেনা এবং আনুষঙ্গিক অন্যান্য বিষয় মিটিয়ে পড়াশুনা শুরু করতে প্রায় ২/৩ মাস লেগে যায়। দেখা যায় ফেব্রুয়ারী-মার্চ এর আগে টিউশনি শুরু হয না। সেই ফাঁকে আমি মাসখানেক এর জন্য বেড়াতে চলে গেলাম। ডিসেম্বরের শেষে রেজাল্ট দেয়ার কথা ছিল। সেই অনুযায়ী বাড়ি ফিরে এক বিকেলে আমি ওদের সাথে দেখা করতে গেলাম এবং বড় একটা ধাক্কা খেলাম।


এতদিন বাড়ির বাইরে থাকায় ওদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। গিয়ে দেখি আনিকা নেই, মনিকাকে আনিকার কথা জিজ্ঞেস করলে কেমন যেন মুখ বাঁকা করে হাসলো, তারপর অত্যন্ত তাচ্ছিল্য করে বললো, সে তার শ্বশুড়বাড়িতে আছে। আমি অবাক হলাম দেখে মনে হলো ও খুব মজা পেল। আমি বুঝতে পারলাম না, হঠাৎ করে এই সংক্ষিপ্ত সময়ে কী এমন হলো যে তাড়াহুড়ো করে আনিকার বিয়ে দেয়া হলো? আমার মনে কেবল একটাই প্রশ্ন ঘুরপাক খেতে লাগলো, তাহলে কি মাসী আমার আর আনিকার গোপন সম্পর্কের কথা জেনে ফেলেছিল? পরে মাসীর সাথে দেখা হলে জানলাম, হঠাৎ করেই প্রস্তাবটা আসে, বরের বয়সটা একটু বেশি হলেও ব্যবসায়ী মানুষ, বেশ টাকাপয়সা আছে, আনিকা সুখী হবে ভেবে মাসী আর দেরি করতে চায়নি। আনিকাও রাজি হয়ে গেল, তাই তাড়াতাড়ি বিয়েটা হয়ে গেল।

আমার ভয় হলো যে আমার টিউশনিটা মনে হয় গেলো, কারন মাসী সম্ভবত মনিকাকে আমার কাছে একা পড়তে দিতে রাজি হবে না। কিন্তু আমার সব ভয় কাটিয়ে দিয়ে মাসী নিজে থেকেই আমাকে পরের মাসের প্রথম থেকে মনিকাকে পড়াতে শুরু করতে বললো। সেই অনুযায়ী আমি ফেব্রুয়ারীর প্রথম তারিখে মনিকাকে পড়ানোর জন্য গেলাম। কলিং বেল বাজানোর কিছুক্ষন পর মাসী নিজেই দরজা খুলে দিল। মনিকাকে কোথাও দেখতে পেলাম না, মাসী মনিকার চেয়ারটায় বসলো, মাসীকে খুব বিষন্ন আর ক্লান্ত লাগছিল, মনে হচ্ছিল অসুস্থ। আমাকে নিজে থেকেই বললো, মনু (মনিকা) কয়েকদিনের জন্য আনুর (আনিকা) শ্বশুড়বাড়ি গেছে, মেয়েটার নতুন বিয়ে হলো, একা একা নতুন জায়গায় অনেক সমস্যা থাকে, মনুর তো ক্লাস শুরু হতে আরো ১০/১৫ দিন বাকী, তাই ওকে পাঠালাম কয়েকদিন ওর দিদির কাছে থেকে আসার জন্য

আমার সাথে কথা বলার মাঝে মাসী প্রায়ই মুখ চোখ খিঁচিয়ে অস্বস্তি প্রকাশ করছিল। আমি জিজ্ঞেস করলাম, মাসী, আপনার কী শরীর খারাপ? অসুস্থ লাগছে আপনাকে। মাসী বললো, ও তেমন কিছু না, মাথাটা খুব ধরেছে, উফ, চোখটাও জ্বালা করছে। মাসীর চোখ দুটো লাল দেখাচ্ছিল। বললাম, জ্ব-টর আসেনি তো? মাসী বললো, দুদিন ধরেই হালকা জ্বর, সিজনাল ফ্লু, ও সেরে যাবে কিন্তু মাথা ব্যাথাটা হঠাৎ শুরু হলো কেন বুঝতে পারছি না। কথা বলতে গিয়ে ব্যাথায় কুঁকড়ে যাচ্ছিল মাসী। আমি সমস্ত দ্বিধা দ্বন্দ্ব উপেক্ষা করে উঠে গেলাম। মাসীর কাছে গিয়ে ডান হাতের পিঠ মাসীর কপালে রাখলাম, বেশ গরম, জ্বর আছে। বললাম, জ্বর আছে তো, ওষুধ খাচ্ছেন তো? মাসী মাথা ঝাঁকিয়ে জানালো, খাচ্ছে। আমি বললাম, মাথার ব্যাথা কি খুব বেশি? মাসী বললো, মনে হচ্ছে মাথাটা ছিঁড়ে যাবে, উহ সহ্য করা কঠিন, এতো ব্যাথাআআআআ

এবারে আমি আমার কারিশমা দেখানোর একটা সুযোগ পেলাম। বললাম, ঠিক আছে মাসী, ভাববেন না, আমি এখনই আপনার মাথা ব্যাথা এক তুড়িতে উড়িয়ে দিচ্ছি, একটু সোজা হয়ে বসুন তো। মাসী বুঝে উঠতে পারছিল না আমি কি করতে চাইছি, তবুও সোজা হয়ে বসলো। আমি মাসীর চেয়ারের পিছনে দাঁড়িয়ে বললাম, একদম মাথা টানটান করে শিরদাঁড়া সোজা করে বসুন। মাসী সেভাবেই বসলো। আমি মাসীর পিছনে দাঁড়িয়ে মাসীর মাথাটা আমার পেটের সাথে লাগিয়ে রাখলাম। তারপর পিছন থেকে আলতো হাতে মাসীর চোখের উপরের মাংসপেশী থেকে ম্যাসাজ শুরু করলাম। চোখের ভ্রুর মাংস, চোখের পাতা, তারপর কপালে বেশ কিছুক্ষণ ম্যাসাজ করলাম। মাথা ব্যাথার প্রকৃত কারন থাকে ঘাড়ে, ঘাড়ের মাংসপেশীর উপরে স্টেস পড়ে, শক্ত হয়ে থাকে। তাই মাসীর ঘাড়ের মাংশপেশী শিথিল করার জন্য মাসীর চুলের গোড়া থেকে কাঁধ পর্যন্ত প্রায় ৫ মিনিট কাজ করলাম।

আমার কাজ শেষ হলে জিজ্ঞেস করলাম, মাসী, ব্যাথা আছে? মাসী মাথা এদিকে ওদিকে নাড়িয়ে বললো, একদম নেই, তুই তো যাদু জানিস রে! উফ এতো কষ্ট পাচ্ছিলাম, ৫ মিনিটে সাড়িয়ে তুললি! আমি নিজে নার্স হয়েও বুঝতে পারছিলাম না কী করবো, পেইন কিলার খেয়েও ব্যাথা যাচ্ছিল না। কোত্থেকে শিখলি রে? আমি হেসে বললাম, ও তেমন কিছু নয়, মাস তিনেকের একটা কোর্স করেছিলাম ঢাকায়। মাসী খুশিতে গদগদ হয়ে বললো, ভাল করেছিস, বাঁচালি, তুই বস, আমি চা করে নিয়ে আসি। আমি মাসীকে উঠতে দিলাম না, বললাম, আপনি বসুন, আজ আমি আপনাকে চা করে খাওয়াই। মাসী আরো অবাক হয়ে বললো, তুই পারবি? আমি হেসে বললাম, খেয়েই দেখুন না আমার বানানো চা। চা খেয়ে আরো অবাক হলো মাসী, দুধ চিনি লিকার সব পারফেক্ট। আমি মাসীকে রেস্ট নিতে বলে চলে এলাম।

পরদিন সকাল ১০টার দিকে গেলাম মাসীর খবর নিতে। মাসীকে বেশ ঝরঝরে দেখাচ্ছিল কিন্তু তবুও মাসী কেমন যেন কুঁকড়ে যাচ্ছিল। আমি মাসীর শরীরের অবস্থা জানতে চাইলে বললো, “জ্বরটা গেছে, মাথা ব্যাথাও নেই কিন্তু গোটা শরীর ব্যাথায় আমাকে কাহিল করে দিয়েছে, আর ওই জ্বরের এটাই ফল, তাছাড়া এই ব্যাথা এমনই যে পেইন কিলার খেলেও যায় না। প্রতিটা গিটে গিটে এমন ব্যাথা যে মনে হচ্ছে গণধোলাই খেয়েছি। তুই তো ৫ মিনিটে মাথা ব্যাথা সারিয়ে দিলি, গায়ের ব্যাথা সারাতে পারবি না?” আমি বললাম, “কেন পারবো না? কিন্তু সেজন্য তো আপনাকে ফুল বডি ম্যাসাজ নিতে হবে, কমপক্ষে ৩ দিন”। মাসী হেসে বললো, “ফুল হাফ বুঝি না, তুই আমার গায়ের ব্যাথা সারিয়ে দে, আমি নড়তে চড়তেও পারছি না, এ্যাতো ব্যাথা”। আমি হেসে বললাম, “ঠিক আছে, কিন্তু ফুল বডি ম্যাসাজ কি আপনি জানেন? আপনার পুরো শরীরে আমার হাত পড়বে, লজ্জা পাবেন না তো?”

মাসী খুবই আগ্রহী হয়ে বললো, “বলতে গেলে তুই তো আমার ঘরেরই ছেলে, তোর কাছে আবার লজ্জা কি? তবে তুই যদি মাসীর শরীরে হাত লাগাতে লজ্জা পাস সেটা অন্য কথা”। আমি বললাম, “ঠিক আছে মাসী, আমি তবে এখন আসি, বিকেলে আমি সবকিছু নিয়ে আসবো, আপনি গোসল করে রেডি হয়ে থাকবেন, চুল যেন ভেজা না থাকে”। আমি বাসায় গিয়ে সব গুছিয়ে নিলাম। মাসীর মন মাতাল করা শরীরের দৃশ্য বারবার চোখের উপর ভেসে আসছিল আর আসন্ন সম্ভাব্য ঘটনা মনে করে আমি খুব গরম হয়ে পড়ছিলাম। জানিনা নিজেকে কন্ট্রোল করতে পারবো কিনা, মাসীর যা শরীর! যে সুন্দর মাই আর ফিগার, পাছাটাও দারুন, জানিনা কি হবে, শেষ পর্যন্ত চড় থাপ্পড় খেয়ে বিদায় না নিতে হয়! অপ্রত্যাশিত দূর্ঘটনা এড়ানোর জন্য আমি ডাবল জাঙ্গিয়াসহ ইভনিং ট্র্যাক স্যুট পড়লাম।

যা হোক বিকেল ৫ টার দিকে আমি আমার ব্যাগে প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে মাসীর বাসায় হাজির হলাম। আমি মাসীর বেডরুমের মেঝেতে একটা তোষক পেতে তার উপরে ধরবধবে সাদা চাদর পেতে বিছানা তৈরি করলাম। তারপর ব্যাগ থেকে পাতলা সুতী কাপড়ের তৈরী গাউন আর স্কার্ট বের করে মাসীকে দিয়ে বললাম, “সব কাপড় ছেড়ে এগুলি পড়ে নিন”। আমি আবারো মাসীকে বললাম, “মাসী শুধু এগুলো, আর একটা সুতোও নয়, ঠিক আছে?” মাসী হাসলো, বললো, “হুঁ হুঁ বুঝেছি”। আমি বাইরে অপেক্ষা করলাম, মাসী ম্যাসাজের পোশাক পরে রেডি হয়ে আমাকে ডাকলো। মাসীকে দেখে আমার বুকের মধ্যে ধরাস ধরাস করতে লাগলো। পাতলা সুতী গাউন পড়ার ফলে মাসীর বড় বড় খাড়া মাইগুলো প্রকটভাবে ফুটে উঠেছে, এমনকি মাসীর সুচালো নিপলগুলোও পরিষ্কার বোঝা যাচ্ছিল। আমি ম্যাসাজের উপযুক্ত আবহ তৈরী করার জন্য সাথে আনা ব্যাগ থেকে সুগন্ধী মোমবাতি বের করে জ্বালালাম, ৪টা মোমবাতি ৪ কোণায়। আমি আমার সাথে আনা ছোট্ট সিডি প্লেয়ার চমৎকার রবীন্দ্র সঙ্গীতের একটা সিডি লো ভলিউমে চালিয়ে দিলাম।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...