06 October 2011 - 0 comments

একজন মল্লু সুন্দরী

আমি একটি আই টি কোম্পানিতে চাকরি করি বেঙ্গালোরে I এটি মাল্টি নাসনাল কোম্পানি
আর আমি এই কোম্পানিতে টিম লীডার I লতা বলে একজন কেরালা থেকে আমার টিমে যোগ
দিয়ে ছিলো আমার সহকারী হিসেবে I সে একজন মল্লু সুন্দরী, ধীরে ধীরে আমরা একে
অপরের কাছে আসতে শুরু করলাম I আমরা একে অপরের সঙ্গে সময় কাটাতে ভালো বাসতাম I
আমরা অফিসের সময়েও ইন্টার নেটে একে অপরের সঙ্গে চেট করতাম I এরকম করে বেশ
সুন্দর সময় কাট ছিলো আমাদের, এমন সময় হঠাত করে জানতে পারলাম আমার প্রমসান হয়ে
গেছে আর আমি আসিস্টান্ট মেনেজার হয়ে গেছি I আমি এত তারাতারি এটা আশ করিনি I
আমি বকুল হচ্ছিলাম এটা লতাকে জানাতে I
আমি ওকে এই সুখবরটা ইন্টার নেটের মাধ্যমে না বলে সরাসরি বলতে চায় ছিলাম I তাই
আমি ওকে বললাম আমার কাছে একটা দারুন সুখবর আছে I কিন্তু আমি আজ সন্ধা বেলায়
একসঙ্গে খেতে যাবো রেস্টুরেন্টে আর তারপর বলবো, কিন্তু লতা অধৈর্য হয়ে গেছিলো আমার
আমার ওপর চাপ সৃষ্টি করলো খবরটা বলার জন্য I শেষে আমি বাধ্য হলাম ওকে খবরটা
বলতে I সেও খুবই অবাক হয়ে গেলো, সে আমার হাথ জোর করে ধরলো আর বুঝে উঠতে
পারছিলো না আমাকে কি বলবে I কি ভাবে তার খুসি প্রকাশ করবে I
শেষে নিজেকে আর আটকে না রাখতে পেরে আমার গালে কিস করে ফেললো I সঙ্গে সঙ্গে ওর
জ্ঞান ফিরল ও কি করেছে, আর লজ্জিত হয়ে চুপ চাপ বসে পড়লো I আমিও হতবাক হয়ে
গেলাম আমার কাছে কোনো উত্তর ছিলনা I আমি বেশ কিছুক্ষণ চুপ বসে পরে ওর দিকে
তাকিয়ে হাসলাম আর সেও হাসির উত্তর দিলো I এবার আমরা আগে থেকে একটু ভালো অনুভব
করতে লাগলাম I
সন্ধার শেষে আমরা রেস্টুরেন্টে গেলাম I আমরা আমাদের খাবারে অর্ডার দিলাম, ওয়েটার
যখন খাবার আনতে গেলো আমি ওর জন্য একটা উপহার এনে ছিলাম I ওকে সেই উপহার
দিলাম সে খুবই খুসি হলো আর তখনি আমি ওকে বললাম " আমি তোমাকে ভালো বাসি ", সে
অবাক হয়ে গেলো আমার মুখ থেকে এই তিন শব্দ শুনে I পরে সেও জানালো যে সেও আমাকে
ভালো বাসে I
তখন থেকে আমরা নিয়মিত এখানে সেখানে ঘুরতে যেতাম যেখানে সাধারণত প্রেমিক
প্রেমিকারা ঘুরতে যায় I একদিন আমি অন্য মনস্ক হয়ে তার মাই-এ হাথ দিয়ে ফেলে
ছিলাম, সে কিছু বলেনি I তারপর থেকে আমার অভ্যাস হয়েগেলো ওর গায়ে হাথ দেওয়ার I
আমরা একে অপরকে কিস করতাম আমি ওর মাই-এ হাথ দিতাম I মাই টিপতাম, মাই নিয়ে
খেলাম করতাম আর এটা আমায় খুবই উত্তেজিত করে ফেলত I একদিন রবিবারে আমি ওকে
সিনেমা দেখতে নিয়ে গেলাম, কিন্তু সিনেমার দিকে কম মনসংযোগ ছিলো আর প্রেমের
দিকে বেশি I আমরা উভয়েই শিল্পী হয়ে গিয়ে ছিলাম কিস করার, গভীর চুম্বন করার আর
আর তার মাই নিয়ে খেলা করার আর এবার তো লতারও ভালো লাগত আমার বাঁড়ার ওপর হাথ
বোলাতে Iআবার কোনো এক রবিবারে আমি ওকে নিয়ে গেলাম বেশ দুরে ঘুরতে, একটা রিসর্টে I আমরা
খুব আনন্দ উপভোগ করলাম সেখানে, প্রচুর খেলা ধুলা করলাম, খাওয়া দাওয়াও করলাম, পরে
মদ খেলাম আমরা দুজনেই আর বডি মেসেজ করা করলাম I পরে ক্লান্ত হয়ে বিছানায় চলে
গেলাম I বিছানায় আমরা একে অপরকে পাগলের মতো কিস করতে শুরু করলাম I আর সে আমার
বাঁড়া নিয়ে খেলতে শুরু করলো I
আমি তার ব্রা পেন্টি ছাড়া ওর সমস্ত কাপড় খুলে ফেললাম I তাকে দেখে যেনো কোনো
সুন্দর মূর্তি মনে হচ্ছিলো I আমি বেশ কিছুক্ষণ ওকে এরকম ভাবেই দেখলাম পরে ওর
শরীরের সঙ্গে খেললাম I ওকে গভীর চুম্বন নিলাম আর এবার আমি ওকে পুরোটাই উলঙ্গ করে
ফেললাম I ওহ কি অসাধারণ দেখতে আমি আজ মনে করতে পারি তার সেই শরীরের সৌন্ধর্য
I আমি ওর মাই দুটো নিয়ে খেলতে শুরু করলাম আর আমার হাথ ধীরে ধীরে ওর গুদের দিকে
চলে গেলো I আর তার গুদ সঙ্গে সঙ্গে ভিজে গেলো তার যৌন রস দিয়ে I আমি ওর যৌন
রসের স্বাদ নেওয়ার জন্য ওর গুদের দিকে আমর জীভ নিয়ে গেলাম I আর সে খুবই উত্তেজিত
হয়ে গেলো I
এবার সে আর নিজের উত্তেজনা সামলে রাখতে পারলো না আর তারাতারি উঠে গিয়ে আমার
জাঙ্গিয়া খুলে ফেললো I আমি পুরো উলঙ্গ হয়ে পরলাম আর সে আমার বাঁড়া ধরে দেখতে
লাগলো I আর পরে আমার বাঁড়া নিজের মুখের ভেতরে ভরে নিলো I সে বেশ কিছুক্ষণ আমার
বাঁড়া চুষতে লাগলো, ওহ কি অনুভূতি I বেশ কিছুক্ষণ আমার বাঁড়া চোষার পর সে আমার
বাঁড়া নিয়ে ওর গুদের প্রবেশ করাতে নিয়ে গেলো I সে তার গুদে আমার বাঁড়া প্রবেশ
করানোর চেষ্টা করতে লাগলো, ওর গুদ বেশ শক্ত ছিলো কিন্তু যেহেতু যৌন রসে ভেজা ছিলো
তাই খুব একটা অসুবিধে হয় নি I আমি ওকে চুদতে শুরু করলাম, ওহ কি আনন্দ..........
যেনো স্বর্গীয় সুখ I আমরা আমাদের বিশ্বে হারিয়ে গিয়ে ছিলাম I
যখন আমি ওকে চুদ ছিলাম সে আমার সারা শরীরে কিস করছিলো I ও যেভাবে আমাকে ভালো
বসলো আর আমাকে চুদতে সাহায্য করলো আমি প্রচুর প্রশংসা করে ছিলাম I সত্যি সেরকম
স্বর্গীয় সুখ আমি আগে কোনদিন পায় নি I আমি তাকে কথা দিয়ে ছিলাম আমি তাকে বিয়ে
করবো I এই করতে করতে আমরা উভয়েই চরম পর্হায়ে পৌছতে লাগলাম I
আমরা চরম মুহুর্তে পৌছনোর পর অনেকক্ষণ ধরে বিছানায় পরে রইলাম একে অপরকে জড়িয়ে
ধরে I আমরা দারুন আনন্দিত ছিলাম I অনেকক্ষণ ধরে আমরা একে অপরকে জড়িয়ে ধরে
ছিলাম উলঙ্গ হয়ে, একে অপরকে গভীর চুম্বন করতে লাগলাম I সেই দিন রাত্রে আমি আবার
একবার লতাকে চুদে ছিলাম I আজও ছয় বছর পর আমাদের মনে একে অপরের জন্য সেই প্রেমই
আছে, আমাদের মনে হয় আমরা যেনো একে অপরের জন্যই তৈরী I এখন আমাদের দুই বাচ্চা
আছে আর আমরা খুবই খুসি আমাদের ছোটো পরিবারের সঙ্গে I

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...