02 October 2011 - 0 comments

টিনার নতুন এক্সপেরিমেন্ট

‘গোওওল!!’

স্লাইডিং শটে বলটা জালে জড়িয়েই লম্বা হয়ে শুয়ে পড়লাম মাঠের উপর। রেফারীর বাঁশির অপেক্ষা না করেই হৈ হৈ করে আমার সব বন্ধুরা মাঠের মধ্যে ঢুকে আমাকে উপরে তুলে ফেলল। আজ ছিল আমাদের সাথে স্কলাস্টিকার ইন্টার স্কুল ফুটবল চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল। টানটান উত্তেজনাপুর্ন প্রায় ড্র হয়ে যাওয়া ম্যাচের একেবারে শেষ মুহুর্তে আমার এই গোল। বহু ‘পিঠ চাপরানো’ আর ‘সাবাস’ এর পর রেহাই পেলাম। ড্রেসিং রুমে গিয়ে সবে একটু ফ্রেশ হয়ে বেঞ্চে মাথাটা রেখেছি, এমন সময় টিনা ওর দুজন চিয়ারলিডার ফ্রেন্ডকে সাথে নিয়ে ড্রেসিংরুমে ঢুকলো।

‘কিরে আজকে তো একেবারে হিরো হয়ে গেলি!’ টিনা কাছে এসে বলল।

‘রাখ তোর হিরো! এই রোদের মধ্যে খেলতে নামলে বুঝতি মজা’ আমি উঠে বসলাম।

‘তাই বুঝি? By the way, ও হচ্ছে লাবনী, আমাদের নতুন চিয়ারলিডার ক্যাপ্টেন আর ও রিমি’ টিনা পাশের মেয়েদুটির সাথে আমার পরিচয় করিয়ে দিল। রিমি মেয়েটা একটু শ্যামলা, ছিপছিপে আর রোগা ধরনের। একে যে কোন পাগলে চিয়ারলিডার গ্রুপে নিয়েছে কে জানে। কিন্ত লাবনীকে দেখলে যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাওয়ার মত। কোমর পর্যন্ত কালো সিল্কি চুল, মাঝারি সুডৌল বুক, চিকন ফিগার আর সুগঠিত নিতম্ব। ও আমাদের স্কুলে নতুন। গ্রীন হ্যারাল্ড থেকে সরাসরি আমাদের এখানে এ লেভেলে ভর্তি হয়ে এসেছে। টিনার কাছে শুনেছি স্কুলের প্রায় সব ছেলে ওর জন্য পাগল কিন্ত ও কাউকে পাত্তাও দেয় না। আমি দুজনের সাথেই হাত মেলালাম। লাবনী যেন একটু বেশী সময় ধরেই আমার হাতটা ধরে রাখল। ওর হাতটা গরম হয়ে আছে। ব্যাপারটা টিনার চোখ এড়াল না। ও লাবনীকে আড়াল করে আমাকে একটা চোখ টিপ দিল।

‘So, এক গোলেই তো ওদের উড়িয়ে দিলে, হাহ?’ লাবনী আমার দিকে প্রশংসার দৃষ্টিতে তাকিয়ে বলল।

‘আরে এটা আর এমন কি, এমন গোল কত দিয়েছি…by the way, আমাদের স্কুলে কেমন লাগছে?’

‘Well, I’m really enjoying myself, তোমরা অনেক fun loving’

‘হাহ, সে আর বলতে, anyways, nice to meet ya’ আমি আমার ব্যাগ গুছিয়ে নিতে নিতে বললাম।

‘you too, so, দেখা হবে’ বলে লাবনী রহস্যময় একটা হাসি দিয়ে টিনা আর রিমির সাথে চলে গেল।

আমি ওর এই হাসির অর্থ বুঝতে না পেরে বোকা হয়ে দাঁড়িয়ে রইলাম।

***

পরদিন সকালে ডাইনিং টেবিলে বসে নাস্তা খাচ্ছি এমন মোবাইলটা বেজে উঠলো, টিনার ফোন।

‘কিরে তোর কি আজকে কোন প্রোগ্রাম আছে?’ টিনা হাপাতে হাপাতে বলল।

‘না তো, কেন? আর তুইই বা এমন হাপাচ্ছিস কেন?’ আমি বললাম।

‘আরে মাত্র morning walk থেকে আসলাম; তুই তাহলে আমার বাসায় চলে আয়’

‘কেন হঠাৎ?’ আমি একটু অবাক হয়ে বললাম।

‘আরে আয় না, তোর জন্য একটা surprise আছে।’

‘কি surprise?’

‘ধ্যাত, বলে দিলে কি আবার surprise থাকে নাকি? তুই আয় আগে’ বলে টিনা ফোন কেটে দিল।

আমি তাড়াতাড়ি নাস্তা শেষ করে রুমে গিয়ে রেডি হয়ে টিনার বাসায় রওনা হলাম। ওদের দরজায় নক করতেই আমাকে অবাক করে দিয়ে টিনাই খুলে দিল।

‘কিরে তোদের বুয়া বাসায় নেই?’ আমি জিজ্ঞাসা করলাম।

‘নাহ, আজকের জন্য ছুটি নিয়েছে, ভেতরে আয়’ টিনা সরে গিয়ে বলল।

আমি ভেতরে ঢুকতেই টিনা পেছন থেকে একটা সিল্কের কাপড় দিয়ে আমার চোখ বেধে ফেলল।

‘আরে…আরে…কি করছিস’ আমি ওর থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে বললাম।

‘আরে একটু ধৈর্য ধরনা গরু’ বলে টিনা আমাকে চোখ বাধা অবস্থাতেই ঠেলে ওর রুমের দিকে নিয়ে গেল। তারপর এক ধাক্কায় আমাকে বিছানায় ফেলে কিছু বুঝার আগেই আমার হাত দুটো বিছানার মাথায় বেঁধে ফেলল। টিনা যে এত দ্রুত বাঁধতে পারে তা আমি আগে জানতাম না। ব্যাপারটা কি হচ্ছে একটু বুঝে উঠার আগেই দেখি আমার মুখে টিনা একটা টেপ লাগিয়ে দিয়েছে। আমার মাথায়ই ঢুকছিল না যে কি হচ্ছে আসলে। আমি শুধু টিনার নড়াচড়ার টুকটাক শব্দ শুনতে পাচ্ছিলাম। শুনে মনে হল শুধু টিনা নয় রুমে আরো কেউ আছে। এবার আমার শার্টের উপর টিনার হাতের স্পর্শ পেলাম। ও বোতাম গুলো খুলতে লাগল। টিনা যখন আমার শার্টের বোতাম খুলছিল তখন হঠাৎআমার প্যান্টের উপর আরো দুটো হাতের স্পর্শ পেয়ে চমকে উঠলাম। o my god টিনা ছাড়াও অন্য কেউ এখানে আছে! সেই হাত দুটো আমার জিন্সের বোতাম আর চেইন খুলে সম্পুর্ন নামিয়ে দিল। আমার খুব অসস্তি লাগছিল। আমার অসস্তিকে আরো বাড়িয়ে দিয়ে হাত দুটো আমার আন্ডারওয়্যারের উপর দিয়ে আমার সোনা টিপতে লাগল। এদিকে উপরের হাতদুটো তখন শার্টের বোতাম খোলা শেষ করে আমার চেস্টে হাত বুলাচ্ছিল। তারপর হঠাৎ উপরে নিচে দুই যায়গা থেকেই হাত সরে গেল। হঠাৎ আমার ঠোট থেকে টেপটা কেউ খুলে নিল। আমি কিছু বলার আগেই গরম একটা ঠোট এসে আমার ঠোটকে বন্ধ করে দিল। আমি বুঝতে পারলাম এটা টিনার কোন খেলা তাই আমিও সেই ঠোটে চুমু খেতে লাগলাম। কিন্ত এতো টিনার ঠোট নয়?! আমি বুঝতে পেরেও থামলাম না। এদিকে অন্য হাত দুটো, বোধ করি টিনারই হবে, আমার আন্ডারওয়্যারটা পুরো নামিয়ে দিল। তারপর আমার আস্তে আস্তে শক্ত হয়ে উঠা সোনা হাত দিয়ে চাপতে লাগল। চুমু খেতে খেতেই দুটো হাত আমার চোখের কাপড়টা খুলে দিল। আমি চোখ খুলেই বিশাল টাস্কি খেলাম। ওমা এ যে লাবনী! ও তখন বুভুক্ষের মত আমার মুখ থকে নেমে আমার বুকে চুম্বন একে দিচ্ছিল। এদিকে নিছে দেখি টিনা আমার সোনা চুষা শুরু করেছে। উপরে নিচে এই দুই লাস্যময়ী নারীর সোহাগে আমার তখন মাল বের হয়ে যাওয়ার অবস্থা। ঠিক সে সময়ই আমাকে চরম অবস্থায় ফেলে ওরা দুজনই উঠে দাড়ালো। তারপর আমাকে অবাক করে দিয়ে টিনা আর লাবনী কাছে গিয়ে একজন আরেকজনের ঠোটে চুমো খেতে লাগল। সে অবস্থায়ই দুজন দুজনের গেঞ্জি দুটো খুলে ফেলল। দুজনের কেউই ব্রা পড়েনি। টিনার মাই তো আগেই দেখেছি এবার লাবনীর মাই দেখে অবাক হয়ে গেলাম। টিনার চেয়ে একটু ছোট কিন্ত এত সুন্দর আর সুগঠিত দেখতে বলার মত নয়। ওরা গেঞ্জি খুলে একজন আরেকজনকে চেপে ধরে চুমু খেতে লাগল। ওদের দুজনের মাইয়ে মাই ঘষা খচ্ছিল। এত সেক্সি লাগছিল দৃশ্যটা যে আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। কিন্ত আমার হাত দুটো যে বিছানার সাথে বাধা! ওরাও মনে হয় আমাকে আরো বেশি করে যন্ত্রনা দেওয়ার জন্য পাগলের মত কিস করছিল। এবার টিনা লাবনীকে ধরে বিছানার পাশের সোফাটায় শুইয়ে দিলো। তারপর নিচু হয়ে লাবনীর টাইট জিন্স আর প্যান্টি খুলে ফেলল। আমি লাবনীর গোলাপী ভোদা দেখতে পেলাম। দেখে চুষার জন্য আমার মুখে লালা চলে আসল। টিনা আমাকে আর দেখার সুযোগ না দিয়ে লাবনীর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগল। নিজে তো ভোদা অনেক চুষেছি, কিন্ত সামনাসামনি একটা মেয়েকে আরেকটা মেয়ের ভোদা চুষতে দেখা যে কতটা সেক্সি তা কেউ নিজে না দেখলে বুঝতে পারবে না। আমি তখন অসহ্য হয়ে বিছানায় ছটফট করছি। ইচ্ছে করছিল, উঠে গিয়ে টিনা কে ধাক্কা দিয়ে সরিয়ে লাবনীর ভোদায় মুখ দেই। লাবণী তখন সুখে জোরে জোরে আআআআহহহ…উউউউহহহ করছিল। টিনা আমার দিকে ফিরে একবার তাকিয়ে মুচকি হেসে আরো জোরে জোরে লাবনীর ভোদা চুষতে লাগল। কিছুক্ষন পর লাবনী অনেক জোরে শীৎকার দিয়ে উঠলো। আমি বুঝলাম ওর চরম পুলক হচ্ছে। টিনা আর কিছুক্ষন চেটে উঠে আমার কাছে এসে আমার ঠোটে ঠোট লাগালো। আমি বুঝতে পারলাম ওর মুখে লাবনীর ভোদার রস। আমি তো এমনিতেই ওটা পরখ করার জন্য পাগল হয়ে ছিলাম তাই টিনার ঠোট আমার ঠোটে লাগতেই বুভুক্ষের মত ওর ঠোট থেকে লাবনীর ভোদার রস চুষে খেতে লাগলাম। এবার দেখি লাবনী সোফা থেকে উঠে এসে টিনাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে আমার ঠোটে কিস করতে লাগল। টিনা অতগ্য নিছে গিয়ে আমার সোনায় মুখ দিয়ে চুষতে লাগল। লাবনীকে কিস করার সময় ওর সুডৌল মাই গুলো আমার বুকের সাথে ঘষা খেয়ে আমাকে চরম উত্তেজিত করে তুলছিল। আমার অবস্থা বুঝতে পেরে ওর বোধহয় মায়া হল। ও আমার হাতের বাঁধন খুলে দিল। এতক্ষন পর ছাড়া পেয়ে আমার হাত আর অপেক্ষা করতে পারল না। আমি লাবনীর মাইয়ে হাত দিয়ে জোরে জোরে টিপতে লাগলাম। ওও উত্তেজিত হয়ে আমার বুকে জিহবা দিয়ে চাটতে লাগল। ওদিকে টিনা তখন আমার সোনা চুষেই চলেছে। জীবনে প্রথম কোন মেয়ের মাই টিপতে টিপতে কিস করছি আর একই সাথে আমার সোনাতেও আদর পাচ্ছি। এ যেন এক স্বর্গ সুখের অভিজ্ঞতা। আমি এবার মুখ নামিয়ে লাবনীর মাই চুষতে লাগলাম। ওদিকে টিনা উঠে আমার উপর চড়ে বসে আস্তে করে ওর ভোদায় আমার সোনাটা ঢুকিয়ে ওঠানামা করতে লাগল। এক মেয়ের মাই চুষতে চুষতে আরেকজনের থাপ খেতে দারুন লাগছিল। কিন্ত এবারও মাল বের হওয়ার কিছুক্ষন আগেই টিনা কিভাবে যেন বুঝে গিয়ে উঠে গেল। আর আমি এতক্ষন লাবনীর মাই চুষতে চুষতে আর টিনার থাপ খেতে খেতে প্রচন্ড উত্তেজিত হয়ে ছিলাম তাই সামান্য সময়ের জন্যও আমার সোনায় ভোদার অনুপস্থিতি আমার সহ্য হচ্ছিল না। তাই টিনা সরে যাওয়ার সাথে সাথেই লাবনীকে ধরে পুরোপুরি আমার উপরে নিয়ে আসলাম; তারপর ঐ অবস্থাতেই ওকে নিয়ে উলটে ওকে আমার নিচে নিয়ে আসলাম। আর দেরী না করে ওর ভোদায় আমার সোনা ঢুকিয়ে দিলাম। ওর ভোদা রসে ভিজে ছিল তাও ওর টাইট ভোদায় ঢুকাতে বেশ কষ্ট হল। আমি প্রথম থেকেই জোরে জোরে থাপ দিতে লাগলাম, যেন ওকে ধর্ষন করছি, লাবনীও মনে হয় rough সেক্স পছন্দ করে, ওও আমার দেহের যেখানে পেল নখ বসিয়ে দিতে লাগল। আমি থাপাতে থাপাতে হঠাৎ আমার পিঠের কাছে টিনার স্পর্শ পেলাম, আমি ভ্রুক্ষেপ না করে থাপাতে লাগলাম। টিনা এবার আমার পিঠের উপর শুয়ে আমার পিঠে ওর মাই আর সারা দেহে ওর দেহ ঘষতে লাগল। আমি টিনাকে পিঠে নিয়েই লাবনীকে থাপাতে লাগলাম। আমরা তখন স্যান্ডউইচের মত করে সেক্স করছিলাম। এক মেয়েকে পিঠে নিয়ে আরেকটাকে থাপাতে আমার অনেক শক্তি খরচ হচ্ছিল, কিন্ত এ যেন আমার পুরুষত্বের জন্য এক নতুন চ্যালেঞ্জ। আমিও পুর্নউদ্দমে লাবনীকে থাপাতে লাগলাম আর উপরে টিনার ঘষা খেতে লাগলাম। তখন যে সুখের অনুভুতি আমার সারা দেহে বয়ে জাচ্ছিল তা ভাষায় বর্ননা করা আমার দ্বারা সম্ভব নয়। এমনিতেই এই দুই নারীর আদর সোহাগে আমার সোনার আগায় যেন মাল এসে ছিল, তাই কিছুক্ষন এভাবে থাপাতেই লাবনীর ভোদায় আমার মালের বিস্ফোরন হলো। আমার তখন কোনদিকে খেয়াল ছিল না; লাবনীরও না। আমি ওর ভোদার আরো গভীরে সোনা ঢুকিয়ে দিলাম। মাল সব বের হয়ে যাওয়ার পর আমি উপর থেকে টিনাকে উঠতে বললাম। ও উঠে যেতেই আমি লাবনীর উপর থেকে উঠে ক্লান্তিতে শুয়ে পড়লাম। কিন্ত এই দুই মেয়ে যেন আজ আমাকে একটুও ফুসরৎ দেবে না। আমি শুয়ে পড়তেই টিনা আমার নেতিয়ে পড়া সোনা চুষতে গেল কিন্ত লাবনী ওকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল।

‘যাহ! তুই একাই সব চুষবি নাকি?!’ বলে লাবনী তৃষ্ঞার্তের মত আমার নেতিয়ে পড়া সোনা চুষতে লাগল। টিনা আমার উপরে উঠে আমাকে কিস করতে লাগল। আমি কিস করতে করতে নিচে নেমে ওর লাল হয়ে থাকা মাই চুষে খেতে লাগলাম। টিনা ওর এতক্ষন অবহেলিত মাইয়ে জিহবার স্পর্শ পেয়ে পাগলের মত শীৎকার করতে লাগল। এদিকে আমার সোনা আবার শক্ত হতে লাগল। লাবনীও চুষেই চলেছে। আমি টিনার মাই চুষতে চুষতে আর ধরে রাখতে পারলাম না। লাবনীর মুখেই মাল পড়তে লাগল। ওও মরুভুমির পিপাসার্ত বেদুইন কন্যার মত সব চুষে খেতে লাগল। তারপর লাবনী আমার সোনা ছেড়ে উপরে উঠে এল; আমি তখন টিনার মাই চুষতে ব্যাস্ত। লাবনী আমার মাথে তুলে আমার ঠোটে কিস করতে করতে আমার সারা মুখে জিহবা চালাতে লাগল আর টিনা আমার বুকে চাটতে চাটতে নিচে নামতে লাগল। লাবনীর চুমু খেতে খেতে একটু আগে দেখা ওর গোলাপী ভোদার কথা মনে পড়ল। আমি লাবনীর নিতম্ব ধরে আরো কাছে টানলাম; ওবুঝতে পেরে উঠে আমার মুখের উপর বসল। ওর গোলাপী ভোদা চোখের সামনে দেখে আমি আর অপেক্ষা না করে জিহবা দিয়ে চাটতে লাগলাম। এদিকে টিনা আবার আমার ধীরে ধীরে শক্ত হয়ে উঠা ধনের দিকে মনোযোগ দিয়েছে। লাবনীর ভোদা চাটতে চাটতে আমি আবার গরম হয়ে উঠলাম। ওকে তুলে আবার ওর ভেতর ঢুকতে চাইলাম। কিন্ত টিনাকে সরিয়ে লাবনীকে বিছানায় শুইয়ে যখন ওর ভেতর সোনা ঢুকাতে যাব এমন সময় টিনা আমাকে সরিয়ে উলটো হয়ে ওর উপর শুয়ে লাবনীর ভোদা চাটতে লাগল আর লাবনীও মুখের কাছে টিনার ভোদা পেয়ে ওরটা চুষতে শুরু করলো। দুই নারীর এ খেলা বসে বসে দেখা আমার দ্বারা সম্ভব ছিল না। আমি উপুর হয়ে থাকা টিনার উপর চড়ে লাবনীর জিহবা চলতে থাকা ওর ভোদায় সোনা ঢুকিয়ে দিলাম। লাবনী হতভম্ব হয়ে একটু থেমে গিয়েছিল। কিন্ত আমি সোনা ঢুকাতেই ও আমার বাইরে থাকা বিচি গুলোতে জিহবা চালাতে লাগল। এ এক অন্য রকম অনুভুতি। আমিও উত্তেজিত হয়ে থাপ দিতে লাগলাম। দুই মেয়ের শীৎকারে তখন রুমে কান পাতা দায়। থাপাতে থাপাতে আমি লাবনীর নাভির সাথে লেগে থাকা টিনার মাইয়ে বাইরে থেকে হাল্কা চাপ দিতে লাগলাম। আমার আগেই ওদের দুইজনের অর্গাজম হয়ে গেল। আমি তখনো জোরে জোরে থাপিয়ে যাচ্ছি। একটু পরেই আমার মাল বের হতে লাগল। আমি সোনাটা একটু বাইরে বের করে লাবনীকেও মালের ভাগ দিলাম; ও চেটে খেয়ে নিল। সব মাল ফেলে উঠে গেলাম। টিনা আর লাবনী লম্বা হয়ে শুয়ে পড়ল। আমিও ওদের মাঝে শুলাম। একটু রেস্ট নিয়েই লাবনী আমার উপরে উঠে আমাকে আবার কিস করতে শুরু করল। আজ যেন ও রাক্ষুসী হয়ে গিয়েছে। টিনাও এবার উঠে লাবনীর উপর চড়ে বসলো। ওর নিতম্বে টিনা ভোদা ঘষতে লাগল। আমিও কিস করতে করতে লাবনীর মাই টিপতে লাগলাম। এই দুই নারীর কলায় আমার সোনা আমার সব রেকর্ড ভেঙ্গে দিয়ে কিছুক্ষনের মধ্যেই আবার শক্ত হতে লাগল। আমি এবার দুজনকে আমার উপর থেকে সরাতে চাইলাম। টিনা আর লাবনী উঠে গেল তারপর লাবনী ডগি স্টাইলের মত ভঙ্গী করে আমার দিকে ফিরে তাকাল। আমি বুঝতে পেরে পিছন থেকে ওর ভোদাতে ঢুকাতে যাবো…

‘ওখানে না babe…নিচে’ লাবণি বলে উঠল।

আমি বুঝতে পেরে আর কোন সংকোচ করলাম না। লাবনী আর টিনার ভোদার রসে এমনিতেই আমার সোনা পিচ্ছিল হয়ে ছিল তাই দ্বিধা না করে লাবনীর নিতম্বের ফুটোয় ঢুকিয়ে দিতে নিলাম। ওর ফুটোটা টিনারটার মত অতটা টাইট ছিলনা। আমি তাই একটু জোরে চাপ দিতেই ঢুকে গেল। কিন্ত লাবনী টিনার মত চিৎকার দিয়ে উঠল না। আমি বুঝতে পারলাম ও আগেও অ্যানাল সেক্স করেছে। আমি তাই আর অপেক্ষা না করে থাপাতে শুরু করলাম। আমি তখন kneel down হয়ে থাপাচ্ছিলাম। টিনা পিছন থেকে এসে আমাকে জড়িয়ে ধরল। ওর মাই আমার পিঠে ঘষতে ঘষতে আমার ঘাড়ে চুমু খেতে লাগল। আমিও পুর্নদ্দমে লাবনীর নিতম্বে থাপাতে লাগলাম। টিনা আমার পিঠে জিহবা দিয়ে চেটে দিতে লাগল। লাবনী তখন এক অন্যরকম সুখে শীৎকার করছিল। এভাবে প্রায় অনেক্ষন থাপানোর পর আমার মাল বের হওয়ার সময় হয়ে এল। আমি টিনাকে পেছন থেকে সরিয়ে লাবনীর নিতম্ব থেকে সোনা বের করে ওকে ধরে ওর মুখ আমার সোনার সামনে আনলাম। টিনাও আমার সামনে মুখ পেতে দুজনেই হাত দিয়ে আমার সোনা খেচতে লাগল। একটু পর ওদের মুখের উপর আমার মাল বিস্ফোরন হল। দুজনেই যে যা পারল খেয়ে নিল। এরপর দুজনকে দুপাশে নিয়ে লম্বা হয়ে শুয়ে পড়লাম।

‘কিরে আমার নতুন এক্সপেরিমেন্ট কেমন লাগল’ টিনা জিজ্ঞাসা করল, ও তখন আমার বুকে হাত বুলিয়ে আদর করে দিচ্ছিল।

‘ওহ…দারুন’ আমি বলে উঠলাম।

‘আসলেই রে, তোর মাথায় যা জোস সব idea আসে না!’ লাবনী বলল। ‘আমি ফারহানকে প্রথম দেখেই বুঝতে পেরেছিলাম ও কতটা সেক্সি’ ও আমার নেতিয়ে পড়া সোনায় হালকা করে হাত বুলিয়ে দিচ্ছিলো।

আমি লাবনীর মাইয়ে জোরে একটা চাপ দিয়ে বললাম, ‘তাই বুঝি ন্যাকা সুন্দরী? কিন্ত আমি যে মাত্র একটু আগে বুঝলাম?!’

‘দাঁড়া তোদের বুঝাবুঝি বের করছি’ বলে টিনা আমার আর লাবনীর উপর ঝাপিয়ে পড়ল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...