06 October 2011 - 0 comments

রেক্স এখন নিউ জার্সীতে

শুরুর কথা :

সময়টা বেশ আগের, আমি তখন নিউ জার্সীতে মরিসন এন্ড ব্রাদার্স এ কাজ করি, বেশ বড় এক্সপোর্ট ইমপোর্টের ব্যবসা এদের, যুদ্ধের ট্যাংক থেকে সেলাই মেশিনের সুই, কোনোটাই বাদ যায় না । আমার কাজ অবশ্য তেমন কিছু না, একাউন্টস এ জুনিয়ার এসিসটেন্ট । বাংলাদেশ থেকে সামান্য অনার্স পাস নিয়ে এইটাই আমার জন্য অনেক বেশি, তাও ভাগ্যিস ছোট বেলা থেকেই ইংলিশ মুভি দেখার কল্যানে আমার ইংরেজিটা বেশ ভাল।

এন,জে তে পরিচিত সবাই আমাকে রেক্স বলে ডাকে, বুঝতেই পারছেন এইটা আমার আসল নাম না । এই ইডিয়ট আমারিকান গুলাকে দিয়ে কখনই আপনার নাম সঠিক ভাবে বলাতে পারবেন না । শালারা আব্দুল কে ডাকবে এবডাল, কাশেম কে ডাকবে কে-শাম আর আপনার নাম যদি আশফাক হয়, তাহলে আর কথা নাই !! এস-ফাক? আর নাই বলি !! ওরা এইটা এমনিই করে নাকি ইচ্ছা কোরে করে কে জানে । হয়ত ইমিগ্রান্টদের নাম নিয়ে রসিকতা করে মজা পায় ওরা । মায়ের এত সাধ করে দেয়া নামটাকে যখন শালারা যা খুশি তাই বলে ডাকতে শুরু করে তখন ইচ্ছা করে শালার মুখের উপর দেই ইয়ে করে !! একবার এই নিয়ে তো বিরাট হাতাহাতি হয়ে গেল, নিজের নামের অদ্ভুত উচ্চারন শুনে দিলাম একটার মুখের উপর ঘুষি বসিয়ে ... শেষ পর্যন্ত থানা পুলিস । নেহায়েত ওদের পুলিশগুলা ভাল, আমার ব্যাপারটা শুনে বেশী কিছু আর বলল না । পুলিশ ষ্টেশনের অফিসার আমাকে পরামর্শ দিয়ে বলল এতই যখন গায়ে লাগে তখন নামটা বদলে ফেল, একটা আমেরিকান নিক নেম নিয়ে নাও, নামে কি যায় আসে? তোমার আসল নাম তো ঠিক থাকছে । এদেশে থাকলে এই সমস্যা এড়াতে পারবেনা । ভেবে দেখলাম ব্যাটার মাথাটা মোটা হলেও কথাটা খারাপ বলে নি । দেশে আমার মা আদর করে ডাকতেন রাজা, সেই থেকে হয়ে গেলাম রেক্স !

আমাদের অফিসটা বারলিংটনে, ব্রাউন মিলসের ভিতরেই পরে । প্রথম প্রথম একটু অসুবিধা হলেও কিছুদিনের মধ্যেই কাজ বুঝে নিলাম । আমাকে কাজ বোঝানোর দায়িত্ত দেয়া হয়েছিল জেসিকার উপর । জেসিকা নিউ জার্সীরই মেয়ে, প্রচন্ড সেক্সী ফিগার ... আর আমেরিকান মেয়েরা নিজেদের ফিগার অন্যদের দেখাতে ভালবাসে । ওদের মটো হল, সুন্দর দেহ যদি অন্যরা নাই দেখল, তাহলে ওটা থেকেই বা লাভ কি ! জেসিকা যখন ব্রা ছাড়া শুধু টপস আর শর্ট স্কার্ট করে অফিসে আসে তখন ওর বুকের অর্ধেকটাই খোলা দেখা যায় । টপসের নরম কাপড় ভেদ করে উচু হয়ে থাকে ওর উদ্ধত সুউন্নত নিপল । যখন মডেলদের মত ছন্দে ছন্দে হেটে যায়, ওর ভরাট নিতম্বযুগলের অবাধ নৃত্যর দিকে আমরা সবাই হা করে তাকিয়ে থাকি, আর আমি নিশ্চিত এই ব্যাপারটা জেসিকাও খুব এনজয় করে ।

কাজ বুঝতে গিয়ে আমাকে জেসিকার সাথে এক টেবিলেই কাজ করতে হয় । এমনিতে আমার সেলফ কনট্রোল বেশ ভাল, নিউ জার্সীতে রাত নটার পড়ে রাস্তায় নামলে আপনি অসংখ্য হট এন্ড সেক্সী প্রস্টিটিউট দেখতে পাবেন । আর নাইট ক্লাবে গেলে তো কথাই নাই । এদের দেখেও আমার কখনও উত্তেজনা হয় নি । কিন্তু এক টেবিলে বসে জেসিকা যখন সামনে ঝুকে আমাকে ইয়ারলি রিপোর্ট চার্ট বোঝাতে শুরু করে, তখন মরিসনের চার্ট জাহান্নামে যাক, আমি আমার " মিডল স্ট্যাম্প " সামলাতে অস্থির হয়ে পড়ি । কিন্তু হাজার হোক কলিগ, একটা অফিস কোড অফ কনডাক্ট বলে ব্যাপার তো আছে । বাধ্য হয়ে ডাবল আন্ডারওয়্যার পড়তে শুরু করলাম, তাতেও কাজ না হওয়ায় বাসা থেকেই ভালমত খেচে আসতে লাগলাম !!!

৩২ তলা বিল্ডিং এর ১৭ তলায় আমাদের অফিস । একদিন লিফটে আমার সাথে জেসিকাও ঢুকে পড়ল, ১২ তলাতেই সাথে অন্য যারা ছিল সবাই নেমে গেল, লিফটে শুধু আমি আর ও । আমার দিকে তাকিয়ে মিষ্টি করে হাসল ও, ওর দুধ দুটো সামান্য নেচে উঠল যেন, আমিও ওয়েদার নিয়ে টুক টাক ভদ্রতা সুচক কথা বললাম, আমাদের বস টেডের বিশাল টাক নিয়ে আমরা ফান করলাম কিছুক্ষন । ১৭ তলা আসতেই আমি হাফ ছেড়ে বাচলাম, সোজা দৌড় দিলাম রেস্ট রুমের দিকে, আরেকবার খেচে মনটা এবং ধোনটা কে শান্ত করে বের হলাম । কিন্তু এভাবে আর কত দিন, আস্তে আস্তে শরীরের একটা অংশ বিদ্রোহ করে বলতে শুরু করল, জেসিকারে চাই চাই ।

এর মধ্যে অফিসে বেশ কিছু ফ্রেন্ডও জুটিয়ে ফেললাম, বরিস, জনি, রোনাল্ড ইত্যাদি । এদের ভিতর বরিসের সাথেই আমার ঘনিষ্টতা বেশি । বরিসকে একদিন বলেই ফেললামঃ

" ড্যাম, আই কান্ট টেক দিস এনিমোর, দ্যাট গার্ল ইজ ইটিং মি এলাইভ "
" ড্যুড, গেট সাম আদার গার্ল ইয়ো, দ্যাট ওয়ান ইজ ওফ লিমিট "
" হোয়াই? হোয়াটস রং উইথ হার? "
" নট শিওর বাডি, বাট আ লট ওফ আস ট্রাইড বিফোর, এন্ড এন্ডেড আপ স্লাপড !! দ্যাট বিচ ওন্ট স্লিপ উইথ এনিওয়ান "
" লেসবিয়ান ওর সামথিং লাইক দ্যাট? "
" নো নো, আই গেস ইটস আ রিলেশন প্রবলেম, হার লাস্ট বয়ফ্রেন্ড গোট কট উইথ আ হুকার, সিন্স দ্যাট টাইম, সি ডাজন্ট ট্রাস্ট এনি ম্যান "
" পুর গার্ল ! "
" ইয়া, হেই স্ক্রু জেসিকা, লেটস পার্টি সামটাইম, আর ইউ ফ্রি টুনাইট? দ্য টিটিস গট সাম নিউ গার্ল, লেটস শো দেম আ গুড টাইম "

দ্য টিটিস নিউ জার্সীর লোকাল এডান্ট ডান্স ক্লাব, বেশ কিছু ফ্রেঞ্চ ডান্সার আছে ওদের, ষ্ট্রিপ ডান্স তো আছেই, চাইলে কোন ডান্সার কে ক্লাবের পিছনে প্রাইভেট রুমেও নিয়ে যেতে পারেন, ওখানে আপনি কি করছেন সেটা দেখতে আসবেনা ক্লাব অথরিটি । এই জন্যই দ্য টিটিস এখানে ভিষন জনপ্রিয় ব্যাচেলরদের মাঝে ।

" শিওর ম্যান, আই উইল সি ইউ দেয়ার টুনাইট "

এভাবেই দিন চলতে লাগল। একাউন্টস এ আমার কাজটা সহজই বলা চলে, আমি নির্দিষ্ট কিছু সেকশানের মান্থলি এক্সপেন্স রিপোর্ট টোটাল করে সিনিয়র এসিসটেন্টের কাছে সাবমিট করি । একদিন আমি আবিস্কার করলাম, বিশাল এই কোম্পানীর ইয়ারলি কয়েক মিলিয়ন ডলারের স্টাফ স্যালারীর পুরোটাই একটা কারেন্ট একাউন্টে এমনিই পড়ে থাকে । কি আশ্চর্য, এই সহজ ব্যাপারটা আগে কেউ ভাবেনি কেন, টাকাটা কারেন্ট একাউন্ট এ না রেখে মান্থলি পেমেন্ট এ ফিক্সড করে রাখা যেতে পারে । যদিও মান্থলি ফিক্সড ডিপোজিটের ইন্টারেস্ট বেশি নয়, কিন্তু এই বিশাল এমাউন্টের টোটাল ইন্টারেস্ট তো অনেক হবে ।

ব্যাপারটা নিয়ে আরো কিছুদিন ভাবলাম, কিছু ফিল্ড ওয়ার্ক করলাম, ব্যাংকে ব্যাংকে ঘুরে ওদের ডিপোজিট স্কিম গুলো তুলনা করলাম, তারপর পুরো ব্যাপারটা একটা প্রজেক্ট হিসেবে সাবমিট করলাম আমার বস টেডের কাছে । রিপোর্টটা পড়ে টেড কিছুক্ষন ঝিম মেরে বসে থাকল, তারপর দ্রুত ফোন করল অফিসিয়াল লইয়ারের কাছে, লইয়ারের সাথে কথা শেষ করে ডাকল ইমারজেন্সী একাউন্টস মিটিং । আমাকে তখনকার মত চলে যেতে বলল টেড, চাপা উল্লাস নিয়ে ফিরে এলাম নিজের ডেস্কে ।

একাউন্টস মিটিং এ আমি জেসিকা সহ একাউন্টসের সিনিয়র সবাই ছিল। সবাই যখন বলল যে হ্যা ব্যাপারটা আসলেও সম্ভব, টেড তখন হ্যান্ডশেক করে কংগ্রাচুলেট করল আমাকে।

" ওয়েল ডান রেক্স, উইস আই কুড ম্যারি ইউ হা হা "
" ডোন্ট প্লীজ, আই বেগ ইউ "
" ডোন্ট ওরি মাই বয় , আই ডোন্ট ওয়ানা গেট কিল্ড বাই মাই ওয়াইফ । এসাইড দ্য জোক, রিয়েলি নাইস জব, আই উইল পারসোনালি রেকমেন্ড ইউ ফর আ প্রোমোশান, নো ডোন্ট থ্যাংক মি, ইউ ডিজার্ভ ইট। এন্ড লিসেন, সিন্স ইটস ইউর ফাইন্ড, ইউ শুড গেট ফুল ক্রেডিট, ইউ আর গোয়িং টু লাস ভেগাস, আওয়ার হেড অফিস, ইউ ইউল ডু আ প্রেসেন্টেশান ওন ইট। গেট প্যাকড ওকে "

বাপস, প্রোমোশান পাব, আবার অফিসে খরচে বেড়াতে যাব লাস ভেগাস ! কুল ! তখনি আইডিয়াটা মাথায় এল,

" টেড, থ্যাংস ফর এভরিথিং, বাট আই এম গোনা নিড সামওয়ান টু এসিস্ট মি ইন ভেগাস "
" শিওর, টেক এনিওয়ান উইথ ইউ "

মিটিং শেষে সবাই কংগ্রাচুলেট করল আমাকে । জেসিকাও ।

" হেই হ্যান্ডসাম, নাইস জব উইনিং দ্য ওউয়ার্ল্ড "
" কাম ওন জেস, ইটস নাথিং লাইক উইনিং দ্য ওয়ার্ড বাট থ্যাংস ফর দ্য কমপ্লিমেন্ট, দ্যাট মিন্স আ লট"
" শিওর, ইউ ওয়েল ডিজার্ভ ইট "
" থ্যাংস টু ইউ, ইউ ট্রেন্ড মে ওয়েল "

জেসিকা হেসে ফেলল । আমিও হাসলাম ।

" হেই লিসেন, আই এম গোয়িং টু ভেগাস ফর দ্য প্রেজেন্টেশান ওন এইচ,কিউ । আই কান রিয়েলি ইউস সাম হেল্প দেয়ার। উইল ইউ কাম উইথ মি? "
" ওয়াও ভেগাস , বাট .. "
" প্রমিজ ইউ উইল হ্যাভ আ গুড টাইম, ডোন্ট ইউ ওয়ানা গেট সাম চেঞ্জ? "
" ওয়েল ইন দ্যাট কেস, ওকে !! "

জটিল, এইটাই আমার সুযোগ ! লাস ভেগাস কে বলা হয় " সিটি ওফ লাভ এন্ড জয় " । এই শহরে কিনা হয়, হয়ত আমিও পেয়ে যাব আমার বহু আকাংখিত সেই সুযোগ, জেসিকার নরম পুরু ঠোটে আমার ঠোট, ওর কোমল ভারী দুধ আর সেই গুরু গম্ভীর নিতম্ভযুগলে আমার হাতের অবাধ বিচরন, ওর স্লিম হাল্কা পেলব শরীরের মাঝে আমার দেহের ছন্দায়িত ওঠা নাম, ওহ গড !! মনে মনে চিৎকার দিয়ে বললাম " লাস ভেগাস, হেয়ার আই কাম !! "


[গরম পানি মামা, থ্যাংকস ফর ইওর কাইন্ড ওয়ার্ডস।
কারন মামা, আপনার থ্রেটিং খেয়ে আবার লিখতে বসলাম । তবে আমার ইচ্ছা আছে এটাকে একটা সিরিজ বানানোর (যদি ভাল রেস্পন্স পাই, তবে এখন থেকে অন্তত একটা কমপ্লিট এপিসোড পোস্ট করতে চেষ্টা করব)]


পার্টি এট দ্য টিটিস :

মিটিং থেকে বের হতেই সবাই ছেকে ধরল, ট্রিট চাই ট্রিট । আমি বোঝাতে চেষ্টা করলাম, আরে বাবা প্রমোশান তো এখনো পাই নি, আগে পাই তার পর না হয় ..।

জনি বলল, কাম ওন ইয়ার, প্রমোশান কমফার্ম হলে তো তোমাকে মেগা পার্টি দিতেই হবে, লাস ভেগাসে যাচ্ছ ফুর্তি করতে এই উপলক্ষে দ্য টিটিসে একটা মিনি ট্রিট হোক । শালা ইয়াংকীটার কথা শুনে মনে মনে প্রমাদ গুনলাম, খাইছে, দ্য টিটিস বেশ এক্সপেন্সিভ প্লেস, ষ্ট্রীট ডান্স, বার, সব মিলে খরচ কম না । আমার ক্লোজ কলিগ সবাই মিলে ৭/৮ জন তো হবেই । আমি যা পাই বেতন থেকে প্রায় পুরোটাই দেশে মাকে পাঠিয়ে দেই । নিজের জন্য একটা ইমারজেন্সী সেভিংস আছে ঠিকি, তবে সেটাতো ইমারজেন্সী । কি আর করার, ওই খানেই হাত দিতে হবে, আফটার অল এরা সবাই আমার ওয়েল উইশার । প্লাস প্রমোশানটা পেলে আর তেমন টাকার চিন্তা থাকবে না ।

করিডোর দিয়ে জেসিকা আসছিল, সাথে মনিকা । মনিকা টেডের পারসোনাল এসিস্টেন্ট, জেসিকার পরে মনিকাই সবচেয়ে সুন্দরী আর সেক্সী তবে অফিসের কেউ মনিকার দিকে হাত বাড়াতে সাহস পায় না। সবাই জানে, লাঞ্চ ব্রেকে টেডের রুমে কি চলে ( যেটা টেডের ভাষায় " এপয়েন্টমেন্ট ডিসকাশান " তা শালার বেটা তুই তোর পি,এর সাথে ডিসকাশান কর ভাল কথা, কিন্তু ডোর লক করে কেন !! ) । আমাদের সবারইকে একসাথে দেখে জেসিকা হেসে বললঃ

" হাই বয়েজ, হোয়াটস গোয়িং অন? "
" পার্টি এট দ্য টিটিস বেবি, ইউ ওয়ানা জয়েন আস? " জনির উত্তর ।
" ওয়েল ইউ গট এনাফ টিটিস দেয়ার, হোয়াই আস? "
" ইউ ক্যান নেভার হ্যাভ এনাফ টিটিস বেবি " জনির এই কথা শুনে আমরা সবাই একসাথে হেসে উঠলাম ।
" ইউ নটি বয়েজ কীপ ইওর ডার্টি হ্যান্ডস অফ ফ্রম আস ও'রাইট? " মনিকা চোখ টিপে বলে চলে গেল জাসিকাকে নিয়ে ।

অফিস শেষে বাসায় না গিয়ে গেলাম ডালটন ষ্টীটে, আমার বাসা থেকে কাছেই । এখানে একটা ফোন ফ্যাক্সের দোকান আছে, একটা ইন্ডিয়ান ছেলে চালায়, নাম অরিজিত । আমার বেশ পরিচিত, ও কিভাবে জানি বাংলাদেশে বেশ সস্তায় কল করিয়ে দেয়।

মাকে ফোন দিলাম । তাকেই সবার আগে সংবাদটা জানান দরকার, এই একটা মানুষ না থাকলে আমার জিবনটা আজকে কি হত কে জানে। প্রমোশান পেতে যাচ্ছি শুনেই মা কেদে দিল আনন্দে।

" আরে বাবা কাদছ কেন? আর প্রমোশান তো এখনো পাই নি "
" কাদছি কেন তুই বুঝবি না, আর প্রমোশান তুই ঠিকি পাবি, মায়ের দোয়া কখনো বিফলে যায় না "
" আচ্ছা ঠিক আছে, এবার কান্না থামাও "
" নে থামালাম । তুই আরো টাকা পাঠালে ভাবছি দেশে একটা জায়গা কিনব "
" দেশে জায়গা কিনতে হবে না, তোমাকে আমি এখানে নিয়ে আসব, আর একটু সেটল হয়ে নেই"
" ঠিক আছে, তবে শান্তাও কিন্তু আমাদের সাথে যাবে। "
" মা, তোমাকে কতবার বলেছি ওসব চিন্তা আমার মাথায় নেই এখন "
" তাই বলে বিয়ে করতে হবে না? শান্তা মেয়েটা কত লক্ষি "
" আচ্ছা এই নিয়ে পরে কথা হবে, এখন যাই, কাজ আছে "
" ভাল থাকিস বাবা, ঠিক মত খাবি, ঘুমাবি আর নতুন করে যেন সিগারেট খাওয়া শুরু না হয় "
" আচ্ছা আচ্ছা রাখি এখন, বাই "

কথা শেষ করে অরিজিতকে বিল দিতে এলাম ।

" কি ভাই কথা শেষ? তা দিন কাল কেমন চলছে? "
" ভালই, তোমার খবর কি? সুস্মিতা কেমন আছে? " সুস্মিতা অরিজিতের গার্লফ্রেন্ড । ইন্ডিয়ান মেয়ে, ওর বাবা মা অনেক আগে থেকেই এখানে সেটল্ড ।
" ওই মাগীটার কথা রাখো, আমেরিকান পোলা দেখলে আর মাথা ঠিক থাকে না। ব্রা খুলতে বললে ব্রা তো খুলেই, সাথে প্যান্টিও খুলে দেয়। "
" তাই নাকি? "
" আমি কনফার্ম । তবে এখনো হাতে নাতে ধরতে পারি নি, একদিন ধরে নেই, মাগীর ভোদা ফাটায় কুত্তা দিয়ে চোদাবো "
" আরে শান্ত হও, মেয়ে মানুষ তো এই "
" আমিও কম যাই নাকি? ইদানিং একটা নেপালী মেয়ের সাথে সাইড ডেটিং চালাচ্ছি, নাম প্রিয়াংকা । ম্যান এই পাহাড়ী মেয়েগুলা যে এত সেক্সী তা না চুদলে বুঝবা না, দেব নাকি নাম্বার? আমি বলে দেব, কোন সমস্যা হবে না। "
" আরে না না, এখন লাগবে না, পরে দিও । আর এখন যাই, একটা প্রোগ্রাম আছে কলিগদের সাথে। "

বাসায় এসে অফিসিয়াল ড্রেস ছেড়ে ক্যাজুয়াল ড্রেস পরলাম, জিন্স আর একটা টি শার্ট । সবাই বলে জিন্স এ নাকি আমাকে খুব ভাল লাগে । বাসা থেকে বের হয়ে একটা এ,টি,এম থেকে টাকা তুললাম, এখানকার বার গুলো ক্রেডিট কার্ডে সহজে পেমেন্ট নিতে চায় না। প্লাস, ষ্ট্রীপ ডান্সারদের দুই দুধের মাঝে, প্যান্টি ফাক করে ডলার গুজে দেয়ার মজাই আলাদা !! এই কথা ভাবায় আরেকটা ঘটনা মনে পড়ে গেল, দেশে মিরপুরের এক ফ্রেন্ড একবার নিয়ে গেল এক সার্কাস মেলায় । মিরপুরের বাধের কাছে, সার্কাসের মঞ্চে দিনের বেলায় নানা কসরত দেখানো হয়, আর রাতের বেলায় হয় ষ্ট্রিপ ডান্স । আধা সুন্দরী মেয়েরা সেখানে শুধু ব্রা আর প্যান্টি পরে গানের তালে তালে নাচ দেখায়। পঞ্চাশ টাকা টিকেট, একশ টাকার বসার সিট পাবে, আর পাচশ টাকার ষ্টেজের যে কোন মেয়েকে ইচ্ছা মত চুদতে পারবেন, ষ্টেজের পিছনেই টিনের ড্রেসিং রুম সাথে খোপ করা চুদিং রুম। মঞ্চে টাকা ছুড়ে দিলে সেদিকে ফিরে মেয়েগুলো ব্রা খুলে কিছুক্ষন নেচে আসে । সার্কাসের দালালরাই সাধারন পাবলিক কে উৎসাহিত করার জন্য মাঝে মাঝে মঞ্চে কিছু দশ টাকার নোট ছুড়ে দিচ্ছে । টাকা শেষ হয়ে আসলে আবার ওই টাকাই মঞ্চের থেকে কুড়িয়ে এনে আবার দিচ্ছে । এমন হাসি পেয়েছিল সেদিন !! তবে এটা মিরপুরের বেড়িবাধ নয়, এন,জে তে কাস্টমাররাই খুশি হয়ে অনেক ডলার ছুড়ে দেয় ষ্টেজে ।

প্রথমে গেলাম বরিসের বাসায়, ওকে পিক করে সোজা দ্য টিটিসে, সেরকমই কথা ছিল । এর মধ্যেই দেখি জনি সহ আরো কয়েকজন হাজির । জনি জানাল, রোনাল্ড চলে আসবে এখনি । আমরা সবাই গ্রুপ ধরে ভিতরে ঢুকলাম । আশেপাশে অনেক টেবিলে অনেক মানুষ, বেশ কিছু ল্যাপ ডান্সার, বড় বড় তিনটা ষ্টেজ। বড় গ্রুপ দেখে ম্যানেজার এগিয়ে এল,

" ওয়েলকাম টু দ্য হেভেন গাইস, বাট নো প্রবলেম প্লীজ। ইফ ইউ লাইক এনি গার্ল, ইউ নো হোয়াট টু ডু " মাতাল হয়ে ডান্স ক্লাবে মারামারি করা প্রতি রাতের ব্যাপার, সবচেয়ে বাজে হয় যখন বেহেড মাতাল গুলো ডান্স ষ্টেজে উঠে ডান্সারদের সাথে সেক্স করতে চায় ।

জনি এগিয়ে গেল ম্যানেজার ব্যাটাকে ম্যানেজ করতে,
" হেই ড্যুড ইউ আর কুল ও'রাইট? টেক আস টু দ্য বেস্ট টেবল ইউ হ্যাভ অ্যান্ড সেন্ড সাম নিউ গার্লস "

ম্যানেজার আমাদের একটা ডান্স ষ্টেজের কাছাকাছি একটা টেবিলে বসিয়ে দিল । এখান থেকে ষ্টেজের ডান্সার মেয়েটাকে স্পষ্টভাবে দেখা যাচ্ছে । মেয়েটা এর মধ্যেই ব্রা খুলে ফেলেছে, পরনে শুধু পাতলা সচ্ছ একটা গোলাপী প্যান্টি । ষ্টেজের উপর এখানে সেখানে ডলার ছিটান । নাচের তালে তালে মেয়েটার দুধদুটোও নাচছে সমানে , মেয়েটা ষ্টেজের মাঝের পোলটাকে জড়িয়ে ধরে একটা পাক দিয়ে এল, চিত হয়ে শুয়ে পড়ল ষ্টেজে, একটা পা তুলে দিল উপরে, পোল এর সাথে ঠেকিয়ে, মেয়েটার দুই পায়ের ফাকে পাতলা প্যান্টির নিচে এখন স্পষ্ট দেখা যাচ্ছে নিখুত ভাবে শেভ করা ভ্যাজাইনা । আমরা সবাই হাততালি দিলাম, ষ্টেজের আশে পাশের কয়েকজন আরো কিছু ডলার ছড়িয়ে দিল । ইতিমধ্যে ওয়েটার এসে অর্ডার নিয়ে গেল, আমি সবার জন্য অর্ডার দিলাম টাকিলা, আর জনি ওর জন্য নিল ওয়াইন । এর মধ্যে রোনাল্ড চলে এল আরেকটা মেয়েকে সাথে নিয়ে, আমাদের সাথে পরিচয় করিয়ে দিল, মেয়েটার নাম ন্যান্সি ।

আমাদের ল্যাপ ডান্সাররাও এসে হাজির। তিনটা মেয়ে, দুইটা ব্লন্ড, একটা নিগ্রো । নিগ্রোটাকে জনি নিজের কোলে টেনে নিল। ব্লন্ডের মধ্যে একটা ফ্রেঞ্চ, বরিস ওকে ঠেলে দিল আমার দিকে " হি ইজ দ্য হোস্ট বেবি, ট্রিট হিম গুড ওকে ? " । বাকি মেয়েটা আমাদের টেবিলের উপর উঠে দাড়ালো।

ল্যাপ ডান্সিংয়ের কিছু অলিখিত নিয়ম আছে, ল্যাপ ডান্সাররা তাদের ব্রা খুলতে পারবে তবে প্যান্টি খোলা যাবে না, কোনোভাবেই ডান্সারদের কে ধরা যাবে না, তবে কিস করতে পারেন । আপনার প্যান্টের জিপার খোলা যাবে না, মানে হাত মারার ইচ্ছা থাকলে ভুলে যান । তবে কিছু কিছু জায়গায় শিথিল যোগ্য যেমন , ডান্সারদের পারমিশান নিয়ে থাইয়ে হাত রাখতে পারেন তবে ভুলেও ব্রেস্টে হাত দেবেন না, আপনার খবর আছে । ক্লাবের ভাড়াটে সিকিউরিটি আছে, একেকটা পাহাড় সমান, আপনাকে তুলে রাস্তায় ছুড়ে ফেলবে ।

আমরা সবাই আমাদের ডান্সারদের এনজয় করতে শুরু করেছি, ইতিমধ্যে কয়েক পেগ ড্রিংক ও খাওয়া শেষ । জনির কোলের নিগ্রোটা ব্রা খুলে ফেলেছে অনেক আগেই, ও হাত দিয়ে বুলিয়ে দিচ্ছে মেয়েটার থাই দুটো, মেয়েটা সমানে তার নিটল কাল মাই দুটো ঝাকাচ্ছে, মাঝে মাঝে ওগুলো ছুয়ে যাচ্ছে জনির নাক। টেবিলের উপরের মেয়েটা নাচ ফেলে আমাদের টেবিলের উপর শুয়ে পড়ল, অদ্ভুত এক ভংগীতে নাচাতে লাগল বুক পেট থাই, বরিস মেয়েটার প্যান্টি ফাক করে কিছু ডলার গুজে দিল । মেয়েটা সাথে সাথে খুলে ফেলল তার ব্রা, বেরিয়ে পড়ল তার ধবধবে সাদা মাইদুটো, বেশ ভারি, সাইজ ৩৪ এর বেশি ছাড়া কম না । আমরা অবাক হয়ে দেখলাম, রোনাল্ডের সাথে আসা ন্যান্সি টেবিলের মেয়েটাকে কিস করতে শুরু করেছে, রোনাল্ডও ন্যান্সির টপসের ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দিল । ন্যান্সি তো আর ক্লাবের ডান্সার না, ওর ভরাট মাইদুটোকে রোনাল্ড ভাল করে ডলতে শুরু করে দিল ।

আমার কোলের ফ্রেঞ্চ মেয়েটা এতক্ষন শুধু তার শরীর কাপিয়ে নেচে যাচ্ছিল । এবার সে আমাকে বলল?
" পেনসেজ ভৌজ কমি মই ? "
" সরি সুইটি, আই ডোন্ট আন্ডারষ্ট্যান্ড ফ্রেঞ্চ "
" সি সেইড, ডু ইউ লাইক মি ? " বরিস বলল আমার পাশ থেকে ।
" ওহ আই লাইক ইউ আ লট মাদময়জেল (আমার ফ্রেঞ্চ দৌড় এই পর্যন্তই) " আমি মেয়েটাকে জানালাম ।
" পেনসেজ ভৌজ কমি মই প্লুজ মেইন্তেনান্ত ? " (ডু ইউ লাইক মি মোর নাউ?) মেয়েটা একটানে তার ব্রা খুলে ছুড়ে ফেলে দিল আমার মুখের উপর, ব্রা থেকে আমার নাকে এল তার শরীরের গন্ধ । লাফ দিয়ে বেরিয়ে এল মেয়েটার দুধ দুটো, যেন ওগুলোর নিজের প্রান আছে ।
" ওহ হানি ওহ " আমি আর কিছু বলতে পারলাম না।

মেয়েটার ব্রেস্ট সাইজ কাপ সাইজ সি আর ডি এর মাঝামাঝি হবে, ঠিক যেমনটা আমার পছন্দ, বেশি বড়ও না আবার বেশি ছোটোও না। মেয়েটা আমার দিকে তাকিয়ে হাসল, তার হাত দুটো উপরে তুলে দিল। দক্ষতার সাথে ঝাকাতে লাগল তার পেট, সেই সাথে একা একাই কাপছে তার নিতম্ব, আর স্তন জোড়া । ঠিক যেন গাছের ডালে দুটি পাকা আম বৈশাখীর পাগলা হাওয়ায় নেচে চলেছে । আমার ধোন বাবাজী অনেক আগেই ঘুম থেকে জেগে উঠেছে , আমি আমার নিজের ঠোট কামড়ে ধরলাম, তাই দেখে মেয়েটাও যেন আরো উত্তেজিত হয়ে উঠল । তার দেহের কাপুনির মাত্রা বেড়ে গেল । আমি তার থাইয়ে হাত দিলাম, সে তার চোখের ভাষায় মৌন সম্মতি জানাল । আমার দুই হাত তার দুই থাই বেয়ে উঠতে লাগল উপরের দিকে, আস্তে আস্তে তার সন্ধিস্থানের দিকে । আমার হাত পৌছে গেল তার সেই জায়গায়, আস্তে করে চাপ দিলাম তার প্যান্টির উপর দিয়ে । সাথে সাথে মেয়েটার শরীরে যেন বিদ্যুৎ বয়ে গেল । মেয়েটা আবেগে তার একটি দুধ আমার মুখের সাথে চেপে ধরল ।

" মামেনের এ ল'ইন্টেরেরিয়ের দে মিয়েল " মেয়েটা বলে উঠল। ফ্রেঞ্চ ভাষায় "মিয়েল" মানে হানি, আমাকে মেয়েটা বলছে ওকে ভিতরে নিয়ে যেতে ।

আমি পাশে তাকিয়ে দেখি জনি আর নিগ্রো মেয়েটা এর মধ্যেই হাওয়া । বরিস আর অন্যরা বেশ নেশা জমিয়ে ফেলেছে । রোনাল্ড আর ন্যান্সিও এখনো ব্যাস্ত ওই ব্লন্ড মেয়েটাকে নিয়ে । আমি আমার কোলের ফ্রেঞ্চ মেয়েটাকে বললাম,
" হোয়াট ইজ ইওর নেম ডারলিং ? "
" ম্যারিল " মেয়েটা মিষ্টি করে হাসল ।
" ম্যারিল? নাইস নেম ইউ গট দেয়ার সুইটি, লেটস টেক ইউ ইনসাইড "

আমি মেয়েটাকে সাথে নিয়ে ক্লাবের পিছনের পর্দা ঠেলে ঢুকলাম, ওখানে একজন বয়স্ক মহিলাকে কিছু টাকা দিতে হল । এটা ক্লাবের রুম চার্জ, মেয়েটাকে আলাদা ভাবে পরে কিছু দিতে হবে । এই মেয়েগুলা ঠিক প্রস্টিটিউট নয়, এদের আপনি জোর করতে পারবেন না। এরা ইচ্ছা হলে আপনার সাথে শুবে, ইচ্ছা না হলে ছুয়েও দেখবে না ।

বয়স্ক মহিলাটিই আমাদের একটা ছোট রুম দেখিয়ে দিল । রুম এর ভেতর শুধু একটা রাউন্ড সোফা আর টেবল । এই রুম গুলা আসলে প্রাইভেট ল্যাপডান্সের জন্য, তবে ডান্সার রাজি থাকলে আপনি যা খুশি তাই করতে পারেন, কেউ নাক গলাতে আসবেনা ।

ম্যারিল আমাকে ধাক্কা দিয়ে ফেলে দিল সোফার উপরে, খুলে ফেলল তার প্যান্টিটাও । হেলে দুলে ঘুরে ঘুরে নাচতে লাগল আমার সামনে । আমি জানতাম মিশরের বেলি ডান্সাররাই বেস্ট, ম্যারিল এর ডান্স দেখে মনে হল এর চেয়ে উত্তেজক আর কিছু হতে পারে না ।

ম্যারিল আমার জিন্স খুলে নিচে নামিয়ে আনল, আন্ডারওয়্যারের উপর দিয়েই চাপ দিতে লাগল আমার ফুলে ওঠা ধোনটাকে । আমি ওকে আর চান্স দিলাম না, এমনিতেই আমার ধোনের অবস্থা বিশেষ ভাল না । আমি ওকে টেনে উপরে তুলে প্রথমে আস্তে তারপর খুব জোরে কিস করলাম । কেপে কেপে উঠল ওর সারা শরীর । এবার ওর বুকের দিকে নজর দিলাম আমি, ডান স্তনটাকে টিপতে টিপতে বাম দিকেরটা টেনে নিলাম আমার মুখের কাছে । প্রথমে স্তনের গোড়ায় কসে একটা চুমু দিলাম, এরপর আমার জিভের আগা দিয়ে চেটে দিতে লাগলাম আরিওলা (নিপলের চারপাশের কাল অংশ), ইচ্ছা করলেও এখনি নিপল মুখে নিলাম না, ওটা আরো পরে । ম্যারিল ছটফট করে উঠল, ওর বাম ব্রেস্ট চেপে ধরল আমার মুখের সাথে, বুঝলাম ওর উত্তেজনা এখন চরমে । এবার ওর নিপল মুখে নিলাম, প্রথমে মৃদু চুমু, তারপর শক্ত করে সাক করতে শুরু করলাম । ম্যারিল সুখের আবেশে চোখ বন্ধ করে আমার চুলে হাত বুলিয়ে দিতে লাগল । মুখে বলছে " ওলা মশিয়ের ওলা !! " ।

আমার ধোনের অবস্থা চুড়ান্ত । আন্ডারওয়্যার খুলে ফেললাম আমি, ম্যারিল আমার ধোনটা মুখে নিয়ে চুষতে চাইল, না করলাম না, তবে বেশিক্ষন চুষতে দিলাম না, আমি তো ভায়াগ্রা খোর মেক্সিকান না, আমার একটা লিমিট তো আছে ।

ম্যারিল আমার কোলের উপর আমার দুপায়ের দুপাশে তার দুপা ছড়িয়ে বসল, নিজেই আমার ধোনটাকে ধরে ঢুকিয়ে দিল ওর ভ্যাজাইনার মধ্যে । কামাসুত্রায় এই পজিশানটাকে বলে " অন্তরংগ ", ইংরেজিতে "দ্য পেয়ার অফ টংগস" । ভ্যাজাইনাতে মাক্সিমাম এন্ট্রি এই পজিশানের বৈশিষ্ট্য। ম্যারিল নিজেই আমার ঘাড়ে হাত রেখে ওঠা নামা করতে লাগল, আমি ওর পিঠে হাত রেখে ওর একটা নিপলকে মুখে নিলাম। নিপলগুলা নিজে থেকেই ফুলে বড় হয়ে গেছে, শক্ত টসটসে আঙ্গুরের মত সাইজ এখন একেকটার । ম্যারিলের ওঠা নামার মাত্রা বেড়ে গেল, আমার দৃঢ় লিংগ বার বার ঢুকে যাচ্ছে আর বের হচ্ছে ওর পিচ্ছিল মসৃন যোনীপথে । আমার ধোনের সাইজ আফ্রিকান পর্নষ্টারদের মত নয়, তবে এটুকু অহংকার আমার আছে যে, এটা যেকোনো স্বাভাবিক মেয়েকে পূর্ন তৃপ্তি দেয়ার জন্যে যথেস্ট । প্রতি বার ম্যারিলের ওঠা নামার সাথে আমাদের উত্তেজনা বাড়ছে একটু একটু করে । একসময় আমি আর থাকতে না পেরে ওর নিপলে জোরে কামড় বসিয়ে দিলাম, ও আমাকে আবেগে উত্তেজনায় জড়িয়ে ধরল । ও আর পারছে না বলে চিত হয়ে টেবিলে শুয়ে পড়ল, আমি দাঁড়িয়ে থেকে ওকে শাটল ট্রেনের গতিতে চুদতে লাগলাম । ওর মুখ থেকে অনবরত বেরিয়ে আসছে " ওলা মশিয়ের ওলা, প্লাজো প্লাজো, ফাক মই প্লাজো ", আমিও আরো জোরে ঠাপিয়ে যাচ্ছি । মিনিট পাচেক পরে ও আমার কাধ চেপে ধরে জোরে শব্দ করে উঠল। আমারো প্রায় হয়ে গেছিল, আমি ওর দুই নিতম্বে হাত রেখে শেষ বারের মত কয়েকটা ঠাপ দিয়ে বীর্যপাত করে ফেললাম । ম্যারিলরও একই সময় চরম উত্তেজনায় পৌছে গেল, ওর ভ্যাজাইনা থেকে তরল কিছু বেরিয়ে এসে ভিজিয়ে দিল আমার ধোনটাকে ।

আমরা আরো কিছুক্ষন একে অপরকে জড়িয়ে শুয়ে থাকলাম সোফার উপরে । এরপর আমার পকেটের বেশীর ভাগ ডলার ই গুজে দিলাম ওর হাতে, ও আমার কাছে জানতে চাইল আবার আসব কিনা, আমি জানালাম, অফিসের কাজে বাইরে যাচ্ছি, ফিরে এসে অবশ্যই একবার আসব ওর কাছে । ম্যারিল বলল, এরপর আসলে ও নাকি আমাকে ফ্রেঞ্চ শেখাবে ।

বার এ এসে দেখি সবাই মোটামুটি যাওয়ার জন্য তৈরী । জনিও ফিরে এসেছে, চোখে মুখে তৃপ্তির আভাস, বোঝা গেল ওই নিগ্রো মেয়েটাও খারাপ ছিল না । আমি ক্লাবের বিল মেটালাম,
এরপর আমরা সবাই একসাথে বের হয়ে আসলাম ।
" সো ইউ গাইজ এনজয়েড ইট ? " আমি জানতে চাইলাম ।
" ম্যান আই হোপ ইউ গেট প্রমোটেড এভেরী ডে " জনির কথায় আমরা সবাই হেসে উঠলাম । রোনাল্ড একটা ট্যাক্সি ডেকে ন্যান্সিকে নিয়ে চলে গেল । অন্যরাও যার যার পথে চলে গেল । আমি আর বরিস রওনা দিলাম, ওকে ওর বাসায় নামিয়ে দিয়ে আমি আমার বাসায় যাব।

পরশুদিন লাস ভেগাসের ফ্লাইট, কালকের দিনটা টেড আমাকে নিজে থেকেই ওফ দিয়েছে । এখনো আমার প্যাকিং বাকি । চরম এক পুলকে ভরে আছে সারা মন, ক্লান্ত কিন্তু পূর্ন তৃপ্ত দেহটাকে নিয়ে ঝাপিড়ে পড়লাম আমার বিছানায়, আনন্দময় এক অনুভুতি নিয়ে তলিয়ে গেলাম গভীর ঘুমে ।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...