02 October 2011 - 0 comments

শিক্ষিকার দেহ জ্বালা ...পার্ট-১

আমি হাসান । আমি স্কুল লাইফ এ ভালই লম্বা আর বেশ স্বাস্থ্যর অধিকারী ছিলাম। আমি যখন ক্লাস ৬তে পরি তখন সেক্স সম্পর্কে অজ্ঞ ছিলাম বললেই চলে । স্কুলে চলার ফাকে ফাকে বন্ধুদের মুখে সেক্সের গল্প শুনতাম এই ইয়ার্কি কিন্তু দিন যত জেতে থাকে আমার সেক্স সম্পর্কে জানার ইচ্ছা ততই বারতে থাকে । ক্লাস সেভেনে উঠার পর কেন যেন বিবাহিত মেয়েদের প্রতি আমি ক্রমশ কামুক হয়ে উঠি । স্কুল থেকে আসার পর আমার পায়ের মোজা যখন কাজের মেয়ে খুলে দিত তখন আড়াল দিয়ে কাজের মেয়ের মাই দেখে আমার ৪-৪.৫ ইঞ্চির সোনাটা টিং টিং করে খারা হয়ে যেত । ক্লাস ৭এর ১ম সাময়িক পরীক্ষার রেজাল্টরে সব বিষয়ে পাস থাকলেও ইংলিশ এ অনেক কম নম্বর পাইছিলাম তাই একটা ইংলিশ প্রাইভেট শুরু করি আমাদের স্কুলেরই এক স্যার এর কাছে । আমারা ৫ বন্ধু মিলে পরতে যাইতাম । স্যার এর কাছে দুপুর ৩টাই পরতে যাইতাম আর ছুটি হইত বিকেল ৫টাই । আমরা সফতাই ৬ দিন পরতাম । সার বিবাহিত ছিলেন । উনার বউ পুরা আইটেম বোম ছিল । আমার তখন বিবাহিত মহিলার প্রতি একটু বেশীই আকর্ষণ ছিল তারপরে এত সুন্দর মহিলা! আমি উনার প্রতি অনেক বেশি উইক ছিলাম । চোখ বন্ধ করে উনার শাড়ির উপর থেকে উঁচু হওয়া পাছা ভাবতাম আর আমার সোনাটা খেছতাম , কিছুক্ষণের ভিতরেই মালে ভরতি হয়ে যাইত আমার হাত । সার এর বউয়ের নাম ছিল স্নেহা রই । উনি আমাদের স্কুলেররি বাংলার শিক্ষিকা ছিলেম । উচ্চতা ৫.৪-৫এর মত হবে গায়ের রঙ উজ্জ্বল ফর্সা । উঁচু উঁচু দুধ , আর সব থেকে আকর্ষণীয় হল তার পাছাটা । উনি শাড়ি পরলে উনার পাছাটা যেন পেটিকোট ভেদ করে বারিয়ে যাই ! আর পাছার বিরাট খাঁজ দেখে মনে হই এখনি চাইপা ধরি!
স্নেহা ম্যাম প্রতিদিন দুপুরে ঘুমাইত উনাদের বেড রুমে আর স্যার আমাদের ড্রইং রুমে পড়াইত । ড্রইং রুমটা ছিল ডাইনিং এর পাশে । উনি প্রতিদিন ৪.৩০ এ উনার গ্রাউন পরে বাথ রুমে যাইত । উনাদের বাসাই একটাই বাথ রুম ছিল যা আমাদের রুমের গেটের পাশেই ছিল । গেটের আড়াল দিয়ে দেখতাম উনার গ্রাউন পরা দেহটা ! উনার দুধটা দেখে আমার সোনা ওখানেই খারা হয়ে যেত এবং উনি যখন বাথ রুমে এত জরে প্রসাব করতেন যে উনার প্রসাবের আওয়াজ আমাদের কানে পর্যন্ত আসত ।মনে তখন একটাই কথা জেগে উঠত " ইশ যদি একবার চুদতে পারতাম !!"
এই ভাবেই দিন কাটতে থাকে , একদিন স্যার এর ট্রান্সফার হয়ে যাই । স্যার আমাদের বলল উনার তো ট্রান্সফার হয়ে গেছে তাই অন্য কোন স্যার খুঁজতে অথবা উনার স্ত্রী স্নেহা ম্যামএর কাছে পরতে । স্নেহা ম্যাম ইংলিশ এও নাকি যথেষ্ট পটু । স্যার ম্যাম কে নিয়ে জেতে পারছিল না কাড়ন উনার স্যার এর টেম্পোরারি ট্র্যান্সফার হইছে আর উনি দলাত পান নাই । আমি তো ম্যামএর কাছে পরার জন্যে এক পায়ে খারা । আমি রাজি হয়ে গেলাম পরার জন্য ।
পরের মাস থেকে পরতে গেলাম ম্যামএর কাছে । পুরা বাসা খালি । কারণ উনাদের কোন ছেলে মেয়েও নাই । পরার থেকে বেশি মন থাকত উনার দুধ তার উপর। আমি জানা জিনিষ ও ইচ্ছা করে ভুল করতাম যেন উনি উপর হয়ে লিখে আর সেই ফাকে উনার দুদু দুইটার দর্শন হই । এই ভাবে সফতা খানেক কেটে গেল । একদিন হটাত জিজ্ঞেস করলাম মামকে '' ম্যাম আপনার স্যারএর কথা মনে পরে না ?" ম্যাম বলল " মনে তো পরে অনেক কিন্তু আর কোন তো রাস্তাও নাই" হটাত কই থাইকা যেন আমার সাহস আসল । আমি ম্যাম ক বললাম " ম্যাম আপনাকে একটা কথা বলি ?"ম্যাম বলে উঠল " তুমি কিছু বলার আগে শন , যখন আমরা একে অপরের এত খেয়াল রাখি আর আমারা বন্ধুর মতই তাই তুমি আমাকে আর ম্যাম বোল বানা আমাকে স্নেহা ডাকবা । আমি রাজি হয়ে গেলাম । তখন স্নেহা আমাকে বলল "হ্যাঁ তুমি কি যেন বলতে গেছিলা ? " আমি বললাম " স্নেহা আমি.."বলে আটকাই গেলাম। স্নেহা জিজ্ঞেস করল "কি বেপার হ্যাঁ ? " আমি আর কিছু বলতে পারলাম না !! উনি অনেক জর করলেন তারপর বললেন "তুমি যদি না বল তাহলে কাল থেকে তমাকে পরাবনা" এই শুনে আমি বললাম " স্নেহা আমি কথাটা আস্ক করলে তুমি মাইন্ড অর আমার বাসাই কম-প্লেন দিবানা তো ?" উনি একটা দুষ্ট হাসি দিয়ে বলল "না! আস্ক কর" আমি বললাম "স্নেহা তোমার সেক্স চাহিদার দরকার হয়না ? স্যার তো নাই " এই শুনে স্নেহা কন করে জেন আমার দিকে তাকাই থাকল । আমি ঘাবড়াই গেছিলাম
আমি উনাকে সরি বললাম । তো উনি বললেন "সরি কেন বলতেছ বরং তোমাকেই থ্যাংকস দাওয়া দরকার যে তুমি আমার কত খেয়াল রাখ আর আমার সামি তোমার মতও খেয়াল রাখেনা" এই বলে উনি আমার গালে একতা কিস দিলেন এবং সেদিন তার সাথেই ডিনার করালেন । পরের দিন আমি প্রত্যেক দিনের মতো সে দিনও পরতে আসি । দেখি গেট খোলাই আছে কিন্তু স্নেহা কে আমি কথাও দেখলাম না। খুজতে খুঁজতে তিলেতে পানির আওয়াজ পাওয়াই টই-লেটের দরজার লক ঘুরাতেই দেখি দরজা খুলে গেল এবং এমন দৃশ্য চোখে পরল যা কোন দিন কল্পনাও করতে পারিনাই! স্নেহা কমডে বসে চোখ বন্ধ করে হাগু করতেসে । তার সাদা ধবধবে থাই এর দিকে চোখ পরাই আমি ৩-৪ মিনিট একভাবে তাকাই থাকলাম ।আমার সোনা তখন পুরা খারাই গেছে । প্যান্টের ভিতরেই মাল পরে জবে মনে হইল । কারন জীবনে আই প্রথম কোন নগ্ন মেয়ে কে দেখলাম সামনে । মনে তো হইতেছিল যে
জেয়ে চুদে দিই ।কিন্তু আমি নিজেকে সামলালাম । আর বললাম "স্নেহা! একি!"স্নেহা ভয় পেয়ে চোখ খুলে তাড়াতাড়ি করে কাপর পরে তার ঘরের দিকে ছুটে গেল । এরপর আমি ড্রইং রুমের সফাই বসে থাকলাম । কিছু ক্ষণ পর উনি এসে কেমন যেন লজ্জুক মুখ করে আমাকে জরাই ধরে দুঃখ করে বলল " কতদিন যে যৌন খিদাই ভুগছি ... কেও আমার খেয়াল নেই না !"আমি তখন বললাম "যখন তোমার এতই যৌন খুদা থাকে তাহলে এই ক্ষুধা আমি দূর করতে পারি" এই শোনার উনি আমকে আর জরে জরাই ধরল আর বলল " সত্যি আমাকে চুদবা তুমি! কিন্তু কাওকে বলিওনা এই সম্পর্কে প্লিজ..." এই বলে উনি আমকে চুম্মা খাইতে লাগল , আমিও তাকে আমার বুকের সাথে চেপে ধরে চুমা খাইতে লাগলাম। । সে তার মুখ আমার মুখে দিয়ে আমার উপর ঠোট লাগল আর আমি তার নিচের ঠোট চুষতে লাগলাম । আমি আমার জিবা তার মুখে পুরে দিলাম স্নেহা মজার সাথে আমার জিবা চুষতে লাগল আর আমি এত কামুক কোনদিন হয়ে উঠিনি ! তখন তিনি হটাত উঠে বললেন আমার আরও ছাত্র আসবে এখন আজ রাত ৮টাই বাসাই আসিও এক সাথে ডিনার করব । আমি চলে গেলাম।।
রাত ৮টাই তার বাসাই গেলাম আমি । যেয়ে দেখি উনার পরনে একটা হালকা সিল্কের সাড়ি । উনারেই দেখে আমার ভিতর আগুন জলে উথল যৌন জালাই । উনার ভারি ভারি দুধ গুলার নিপল গুলা সহজেই বোঝা যাচ্ছিল
আর উনার বড় বড় ছুল গুলা ছাড়া থাকাই তাকে নায়িকা দের লাহান সুন্দর দেখাচ্ছিল । উনার মোটা মোটা ঠোট আর ঠোটে দাওয়া লিপ্স লাইনে যেন আরও বেশি সেক্সি লাগছিল । উনারে দেখে মনে হইতেছিল যে উনি পুরা চুদা খাওয়ার জন্যে প্রস্তুত । উনি আমাকে উনার রুমে নিয়ে গেল র রুম লক করে দিল। আমকে বিছানে শুয়াই দিল আমি উনারে বললাম " স্নেহা আজ তোমার যৌন জালা আমি দূর করব" উনি হাসি মুখে বললেন " দেখা যাক" এই কথা সুনে আমার সোনার অবস্থা আরও টাইট হয়ে গেল । পুরা যেন লোহা দণ্ড ।আমি উনার হাত ধরে তান দিয়ে বিছানে ফালাই দিলাম তারপর তাকে বুকের উপর নিয়ে তার ঠোট দুইটা চুষা শুরু করলাম । আর আমার একক হাত উনার পেটে রাখলাম । উনিও জোশ এ আস্তে লাগলেন আর আমার ঠোট চুষতে চুষতে আমার বুকের বাল গুলা নারতে লাগল। আই উনার সাড়ি টেনে খুলে ফেললাম ।উনার পরনে শুধু ব্লাউজ আর পেটিকোট ।উনিও আমার শার্ট র প্যান্ট খুলে ফেলল আমার পরনে শুধু আন্ডার । আমি উনার গয়ে ঝাঁপাই পরে উনার ব্রাউনের উপর দিয়ে উনার দুদুর বথা চুষতে লাগলাম আর আমার লালাই তার ব্লাউজ ভিজে গেছে । উনার শ্বাস দীর্ঘ হচ্ছিল , আমি উনার ব্লাউজের বোতাম সহ টেনে ছিরে ফেললাম । উনার পরনে ছিল একতা ব্লাক ব্রা , আমি ব্রা হটাইয়া তার দুদুর বথা চুষতে লাগলাম সে আমার মাথার চুল টেনে ধরে বলল "তোমার স্যার আমকে এইটুকুও সুখ দিতে পারেনা সুধু চুদে আর একটু পরেই বীর্য ধেলে দাই !! আহহ!!! খাও আমার দুধ সব খেয়ে নাও"এই বলে পাগলের মত জরাই ধরল। আমি তার দুদু ঠিক ১য়ারের ছোট শিশুর মত চুষতেই থাকলাম , আর এক হাত দিয়ে অন্য দুদু টিপতে লাগলাম । আস্তে আস্তে চুমা খেতে খেতে দুদুর চারিদিক হয়ে নামতে নামতে তার নাভির উপরে গিয়ে জিবটা রেখে নাভির চারিদিকে জিবটা ঘুরাইলাম । জিব দিয়া চাটতে চাটতেই পেটিকোটের উপর মু নিয়ে জেয়ে দাঁত দিয়ে পেটিকোটের ডুরি তা খুলে দিলাম । খুলতেই দেখি উনি পেনটি পরে নাই । ছোট ছোট বালে ঢাকা ভোদাটাই মুখ রাখতেই মু ভোদার রসে ভিজে গেল তারপর ভোদার বেদীতে জিবটা ঘুষা শুরু করলাম । স্নেহা এতোই কামুক হয়ে উঠল যে আমার মাথার চুল জরে ধরে চাপ দিল ভোদার দিক । আমি তার ভোদার ঠোট দুইটা আমার ঠোট দিয়ে টানছিলাম । তার ভোদা পুরা ফুতে উঠে ছিল আর ভোদার আগাই ঝোলা সেই গভাংকুর ধরে চুষতে লাগলাম । উনি তার দুদু দুইটা সমানে মোলে যাচ্ছিল। ।উনি আমার মুখেই রজ ছাড়লেন আর অই রস মজার সাথে চেটে ফেললাম । তার পর তিনি আমাকে চিত করে সুয়াইয়া আমার আন্ডার প্যান্ট খুলে আমার খারা সোনা তা দেখে বলল "ওয়াও তোমার এই বয়সে এত বড় নুনু! আজ আমার বেশ মজা হবে" এই বলে তিনি বেশ খুশি হয়ে আমার সোনাটা আইসক্রিমের মত চুস্তে লাগল । আমার সোনার আগা তাই জিব ঘুষতে লাগল আমি তত-খানিক বীর্য পাত করলাম তার মুখেই তিনি চকলেটের মত খাইয়া ফালাইলেন ধনে লেগে থাকা মালের প্রত্যেক বিন্দু ।তার পর আবার চুষতে লাগলেন এবং আমার বাড়াটা আবার খাড়া হয়ে গেল তার জিবের স্পর্শে আসার সাথে সাথেই । তিনি আমকে সুয়িয়ে আমার ধোনের উপর জেয়ে বসলেন এবং আমার ধোনের সাথে তার ভোদা ঘুসতে ঘুষতে ভরে নিলেন তার ভোদাই । আমি যৌন অস্থিরতাই কাতর হয়ে মরিয়া ভাবে চাপ দিতে থাকলাম স্নেহার ভোদাতে । আর স্নেহা "আঃ আহ ওহ এত সুখ আজ পর্যন্ত তোমার স্যারও দিতে পারে নাই !!! চুদ!!!আহঃ" করতে থাকলেন ২০মিনিট পর তার আর না সামলাতে পেরে তার ভোদাতেই মাল ঢাললাম তার পর স্নেহা এসে আমার পাশে সুয়ে আমার ভেজা ধন চুষে পরিষ্কার করে দিল । এবং বলল "আমার বোন আছে সনিয়া । তার সামি এক বছর আগে তাকে ডিভোর্স দিয়েছে । বেছারিও অনেক যৌন জালাই স্বীকার তুমি চাইলে তার ও জ্বালা মেটাতে পারবা , ওকে সাহায্য করবে তুমি , তাকে এই জ্বালা থেকে মুক্ত দিয়ে ? আমি মুখে মুখে হাসি মুখে বললাম................................... ...................।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...