06 October 2011 - 0 comments

পিকনিক

আমি রমেশ, কলেজে পড়াশোনা করি আর কলেজেরই হোস্টেলে থাকি কলেজের বন্ধুদের সঙ্গে । একদিন আমাদের খুব কাছের কয়েকটা বন্ধুরা ঠিক করলাম কথাও একটু ঘুরতে যাবো পিকনিক করতে বাইকে করে । আগে থাকতে ঠিক করা সময় মতো আমরা সব বন্ধু বান্ধব বেরিয়ে পরলাম মটর সাইকেল নিয়ে । ফেরার সময় আমরা সবাই খুব থারাই ছিলাম তাই একটা দুর্ঘটনা ঘটে গেলো I আমাদের বাইক খুব জোরে ছিলো আর আমরা একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করে আসছিলাম, এই অবস্থায় হঠাত করে জোরে ব্রেক করতে হলো আর তাতে আমার মটর সাইকেল পিছলে গেলো । আমি আমার মটর সাইকেল সহ পরলাম, আমার পা মটর সাকেলে চাপা পরে গেলো।
বন্ধুদের সাহায্যে মটর সাইকেল সরিয়ে উঠে দাড়াতে গিয়ে বুঝতে পারলাম আমার পা ভেঙ্গে গেছে I সঙ্গে সঙ্গে আমায় কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হলো I আমার বন্ধুরা বাবা মা কে জানালো, পরের দিন সকালে বাবা মা এলেন হাসপাতালে I বাবা মা আমায় দেখে নিশ্চিন্ত হয়ে গেলেন কারণ তারা ভেবে ছিলেন বড়ো কিছু হয়েছে I বাবা সঙ্গে সঙ্গে হাসপাতালের বিল জমা করে তার ব্যবসায় ফিরে গেলেন আর মা আমার সঙ্গেই থেকে গেলেন I বাবা মা সবসময় তাদের ব্যবসা নিয়েই বাস্ত আমার জন্য তাদের কাছে সময়ই নেই I তাই চত বেলা থেকেই আমার নিজেকে খুবই একা মনে হয় I
আমার অবস্থা এমন ছিলো যে আমাকে হাত চলা করতে বারণ করা হয়ে ছিলো I আমি সব কিছু বিছানায় করতাম, তাই আমার বিছানার নিচে সবসময় পান, প্রসাব করার পেন, মল তাগ করার পান সব এক সঙ্গে রাখা থাকতো I আর হাসপাতেলের কাপড় এমন ছিলো যেনো মনে হতো আমি উলোন্গয় আছি I সেখানকার নার্সরা এসে চাদর তুলে ফেলত আর আমার নিছে প্রসাব করার পান লাগিয়ে দিয়ে বলত প্রসাব করার জন্য I
আমি খুবই অসস্তি বোধ করতাম তাদের সামনে, কিন্তু আমার কাছে কোনো উপায় ছিলো না I সেই হাসপাতালেই আর এক নার্স ছিলো, তার নাম ছিলো জেন্সী, তার ব্যবহার খুবই ভালো ছিলো I সে সবার সঙ্গে একই রকম ব্যবহার করতো আর সবায়ের সঙ্গে হেসে কথা বলত I সে যখন কাছে থাকতো তখন আমার খুব ভালো সময় কাটত I
খুব কম সময়ের মধ্যে সে আমার মায়ের খুব কাছে চলে এলো I প্রায় দিন সে তার কাজ পুরো করার পর মায়ের সঙ্গে বসে ঘন্টার পর ঘন্টা বসে গল্প করতো I একদিন মা বললেন অফিসে অনেক কাজ বাকি আছে আর বাবা বিরে যাচ্ছেন ব্যবসার কাজে তাই মাকে তারাতারি ফিরতে হবে অফিসের কাজ সামলানোর জন্য I মা যাওয়ার আগে জেন্সীর সঙ্গে আমার ব্যপারে কথা বলে গেলেন, আর জেন্সী মাকে কথা দিলো মায়ের অনুপস্থিতিতে সে আমার আলাদা ভাবে খেয়াল রাখবে I মা কিছু টাকা আমার হাথে দিয়ে অফিসের কাজের জন্য চলে গেলেন, এবার জেন্সী মায়ের যাওয়ার পর প্রায় সময় আমার সঙ্গে দেখা করতে আসত I
নেন্সী তার কাজে মোটেও অবহেলা না করে তার কাজ শেষ করার পর আমার সঙ্গে এসে গল্প করতো I একদিন সে তার কাজ শেষ করে আমার ঘরে এলো, সে খুব ক্লান্ত ছিলো তাই আমাকে বললো এস স্নান করে আসবে I স্নান করে আসার পর আমি ওর একদম নতুন রূপ দেখলাম I ভিজে চুলে তোয়ালে জড়ানো, চুরিদার পরে যখন বাইরে বেরোলো আমি অবাক হয়ে তাকিয়ে রইলাম I সে যেরকম বাইরে থেকে সুন্দরী সেরকমই ভেতর থেকেও এর আগে আমি শুধু ওকে নার্সের উর্দিতে দেখে ছিলাম Iনেন্সী তার টিফিন খুলে আমার সামনে তুলে ধরলো আর বললো চলো খাবার খেয়েনি I আমি ধীরে ধীরে আমার হাথ তোলার চেষ্টা করলাম খাওয়ার জন্য, সে আমার অসুবিধা বুঝতে পেরে বললো.... " কোনো অসুবিধে নেই, তুমি আরাম করে বসে থাক, আমি খাইয়ে দিচ্ছি ই" এই বলে সে আমার মুখে খাবার তুলে দিতে লাগলো I এই পরিস্থিতি দেখে আমি খুবই ভাবুক হয়ে গেলাম আর আমার চোখে জল চলে এলো, সে বুঝতে পেরে আমাকে জিজ্ঞাসা করলো I কি হয়েছে, কেন আমি কাঁদছি I আমি আর থাকতে না পেরে তাকে জানালাঅম আমার একাকিত্তর ঘটনা I
সে শুনে দুক্ষ করতে লাগলো, আর আমাকে বললো কোনো চিন্তা না করতে সব কিছু ঠিক হয়ে যাবে I এই বলে সে আমাকে জড়িয়ে ধরলো, আর এই পরিস্থিতিতে ওর মাই-এর স্পর্শ পেয়ে আমার বাঁড়া দাড়িয়ে গেলো I আমি কোনরকম ভাবে চাদর দিয়ে ঢাকা দিলাম যাতে সে বুঝতে না পারে I কিছুক্ষণ এরকম থাকার পরই সে বিছানার তলা থেকে প্রসাব করার পান নিয়ে আমার চাদর তুলে ফেললো প্রসাব করানোর জন্য I
আর এই সময় সে দেখতে পেয়ে গেলো আমার দাড়িয়ে থাকা বাঁড়া. সে এটার জন্য প্রস্তুত ছিলো না I কিছু বুঝতে না পেরে সে ঘর থেকে বেরিয়ে চলে গেলো, বললো পনের মিনিট পর ফিরবে I আমি খুবই হতাশ হয়ে গেলাম আর মনে মনে ভাবতে লাগলাম I আমি তাকে লজ্জাজনক পরিস্থিতে ফেলে দিলাম, আমার জন্য সে তার আন্ত সম্মান হারালো I এই সব উল্টো পাল্টা চিন্তা মাথার মধ্যে আসতে লাগলো আবার অন্য দিকে এটাও ভাবলাম যে হতে পারে সে আমাকে আমার উত্তেজনা সামলে নেওয়ার জন্য বাইরে চলে গেলো I এই সব চিন্তা ভাবনা করতে করতে আমার বাঁড়া আবার শান্ত হয়ে ঝিমিয়ে গেলো I
প্রায় দশ পনেরো মিনিট পর সে আবার আমার ঘরে ফিরলো I ঘরের ভেতরে ঢুকে সে মুচকে হাসলো, তার এই হাসি দেখে আমি নিশ্চিন্ত হলাম I "এখন কি তুমি ঠিক আছ ? তুমি কি আমার জন্য এরকম পরিস্থিতে পরে গেছিলে ?" তার মুখ থেকে এই কথা শোনার পর আমার আন্ত বিশ্বাস আরও অনেক গুন বেড়ে গেলো I আর আমি বলে ফেললাম " জেনি আমি তোমাকে ভালো বাসি, তোমার সঙ্গে বিয়ে করতে চায় I তুমি কি আমায় পছন্দ করো ?"
সে আবার একবার অবাক হলো কারণ আমার মুখ থেকে এই সব শোনার জন্য সে প্রস্তুত ছিলনা I এবার সে ভাবুক হয়ে গেলো আর তার চোখ দিয়ে জল গড়াতে লাগলো I আমি থাকতে না পেরে তার হাথ ধরে আমার দিকে ডাকলাম I সেও আমার হাথ ধরে আমার দিকে এগিয়ে এলো আমাকে কিস করার জন্য...
আমিও তাকে কিস করলাম I এখন আমরা দুজনেই একে অপরকে কিস করছিলাম I আমাদের জীভ একে অপরের সঙ্গে খেলছিল, আমার জীভ তার মুখে ঢুকে গিয়ে ছিলো আর তার জীভ আমার মুখে I এবার আমি তার মাই ধরলাম আর জোরে জোরে টিপতে লাগলাম I তার চুরিদার খুবই টাইট ফিটিং ছিলো তাই তার শরীরের গঠন বাইরে থেকেই বোঝা যাচ্ছিলো এমনকি তার ব্রার আকৃতিও বাইরে থেকে বোঝা যাচ্ছিলো I তার ব্রার জন্য আমি ওর মাই টেপার পুরো আনন্দ নিতে পারছিলাম না, সে বুঝতে পারলো তাই সে উঠে দাঁড়ালো I
দরজার কাছে গিয়ে দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিলো আর আমার কাছে ফিরে এলো I এসে নিজের চুরিদার খুলে আমার সামনে দাড়ালো, আমি তাকে সাহায্য করলাম তার ব্রা খুলতে I সে যখন ব্রা আর পেন্টি খুলে আমার সামনে দাড়ালো আমি ওর সৌন্দর্য দেখে অবাক হয়ে গেলাম I
তার শরীর ছিলো অসাধারণ মসৃন, চুল কাঁধ পর্যন্ত বেশ ঘন আর গারো বাদামী রঙের I চোখ দুটো যেনো হরিনীর মতন, সুগোল মাই দুটো যেনো পর্বতের মতো দাড়িয়ে রয়েছে তার ওপর আবার হালকা বাদামী রঙের ছোটো ছোটো দুটো বোটা I শরীরের কাঠামো অসাধারণ, যে কেউ দেখলে দেখতেই থেকে যাবে I আমি অনেকক্ষণ পর্যন্ত অবাক হয়ে দেখলাম ওকে I
সে আমার দিকে ফিরে তাকালো, আমার মনে তীব্র ইচ্ছা হলো তার মাই ছোয়ার, আমি আমার হাথ তার মাই-এর দিকে বাড়ালাম I সে এগিয়ে এলো আমার দিকে আমি স্পর্শ করতেই আমার শরীরের মধ্যে দিয়ে যেনো কিছু একটা বয়ে গেলো I আমার নিজেকে বিশ্বাস হচ্ছিলো না এত দিন যাকে আমি শুধু দূর থেকে দেখতাম তাও নার্সের উর্দিতে I যাকে উলঙ্গ দেখার কথাও কোনদিন স্বপ্নে ভাবিনি আজ তাকে উলঙ্গ দেখা তো দুরের কথা চুদতে চলেছি I
আমি তার মাই টেপার পর ওর মাই-এর বোটা চটকাতে শুরু করলাম, আমার দারুন অনুভব হচ্ছিলো I আমি আবার তার মাই আমার দুটো হাথে ধরে জোরে জোরে টিপতে লাগলাম I মাই থেকে হাথ সরাতে ইচ্ছা হচ্ছিলো না I সেও আমার হাথে ওর মাই টেপা খুবই উপভোগ করছিলো, সে আমার মাথায় হাথ বোলাতে লাগলো আর আর আমার বুকের ওপর তার হাথ লাগলো I ওর হাথের স্পর্শ পেয়ে আমার সমস্ত চিন্তা যেনো কথায় চলে গেলো আমি কিছু বুঝতেই পারলাম না I তার সেই আদরের স্পর্শ সহজে ভোলানো সম্ভব নয় Iআমি তার মাই টেপার পর ওর মাই-এর বোটা চটকাতে শুরু করলাম, আমার দারুন অনুভব হচ্ছিলো I আমি আবার তার মাই আমার দুটো হাথে ধরে জোরে জোরে টিপতে লাগলাম I মাই থেকে হাথ সরাতে ইচ্ছা হচ্ছিলো না I সেও আমার হাথে ওর মাই টেপা খুবই উপভোগ করছিলো, সে আমার মাথায় হাথ বোলাতে লাগলো আর আর আমার বুকের ওপর তার হাথ লাগলো I ওর হাথের স্পর্শ পেয়ে আমার সমস্ত চিন্তা যেনো কথায় চলে গেলো আমি কিছু বুঝতেই পারলাম না I তার সেই আদরের স্পর্শ সহজে ভোলানো সম্ভব নয় I
আমি তাকে আমার দিকে টানলাম আর তার মাই আমার মুখে নিয়ে নিলাম I দারুন অনুভব হচ্ছিলো, এবার আমি আমার জীভ দিয়ে তার বোটা চুষ ছিলাম আর আমার জীভ তার বতার ওপর ঘোরাচ্ছিলাম I আমার তার মাই চোসা সে খুবই উপভোগ করছিলো I এবার সেও উত্তেজিত হয়ে গেলো আর শীত্কার শুরু করলো I সে আমার মাথা দহরে ফেললো আর জোরে জোরে তার মাই-এর দিকে ঠেলতে লাগলো, সে তার প্রায় পুরো মাইটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়েছিল I অনেকক্ষণ চোষার পর আমার মুখ ব্যথা হতে লাগলো তাই আমি আমার মুখ ওর মাই থেকে সরিয়ে নিলাম আর আমার হাথ ধীরে ধীরে তার গুদের দিকে নিয়ে যেতে লাগলাম I
তার গুদের ওপরে আমি আমার হাথ ঘসতে লাগলাম জোরে জোরে আর সে শীত্কার করতে লাগলো আহ....আহ.... আমি বেশ কিছুক্ষণ এরকম করার পর আমার মাঝের আঙ্গুল ওর গুদের ছিদ্রে ঢোকালাম I গুদের ভেতর অংশ আগে থেকেই ভিজে ছিলো আমি এবার আমার আঙ্গুল ওর গুদের ভেতরে ঢোকাতে বের করতে লাগলাম I এককথায় আমার আঙ্গুল দিয়ে ওকে চুদতে লাগলাম I তার গুদে বেশ ছোটো ছোটো চুল ছিলো আর সেই ছোটো ছোটো চুল গুলিও খুব মসৃন ছিলো I
আমার আঙ্গুল ভিজে গিয়ে ছিলো তার গুদের যৌন রসে আর খুব সহজে আঙ্গুলটি ওর গুদে আসা যাওয়া করছিলো I গোটা ঘরটি সেক্সের গন্ধে ছড়িয়ে গিয়ে ছিলো, আমি খুবই উত্তেজিত ছিলাম আর সেও আমার চেয়ে কোনো অংশে কম উত্তেজিত ছিলো না আর সেটা দেখা যাচ্ছিলো তার শীতকারে I আমি আর থাকতে না পেরে তাকে বললাম আমার ওপর শুয়ে পড়তে কিন্তু সে বারণ করলো, সে বললো আমার ভাঙ্গা পা নিয়ে এরকম রিস্ক নেওয়া উচিত নয় I সে বললো আমার ওপর বসে আমাদের চোদা চুদি করা উচিত নয়, এই বলে সে আমার দিকে একটা মিষ্টি হাসি হাসলো আর আমার বাঁড়াই হাথ দিলো I আমার বাঁড়ার দিকে তাকিয়ে সে আমার গোটা বাঁড়া নিজের হাথে ধরে ফেললো I এবার আমার বাঁড়া ওর হাথের স্পর্শ পেয়ে আরও কঠিন হয়ে গেলো সে তার মুখ আমার বাঁড়ার কাছে নিয়ে এসে কিস করতে লাগলো I
তারপর কিছুক্ষণ আমার বাঁড়ার মাথায় নিজের জীভ বলটাতে লাগলো আর পরে আমার বাঁড়া ধীরে ধীরে তার মুখে ঢোকাতে লাগলো I কিছুক্ষণের মধ্যেই আমার গোটা বাঁড়া সে তার মুখে ঢুকিয়ে ফেললো, আমি অনুভব করলাম আমার বাঁড়ার আগের অংশ তার গলা পর্যন্ত পৌছে গেছে I এক উষ্ণ উষ্ণ ভাব অনুভব করছিলাম I
তার মুখের মধ্যে আমার বাঁড়া থাকায় আমার উত্তেজনা অনেক বেড়ে গেলো আর বেশ কিছুক্ষণ চোষার পর আমি আমার চরম মুহুর্তে পৌছচ্ছিলাম I আমি আমার যে উত্তেজনা আর ধৈর্য অনেকক্ষণ ধরে আমার মধ্যে নিয়ন্ত্রণে রেখে ছিলাম আবার সেটা বেরোনোর প্রস্তুতিতে ছিলো I আমার উত্তেজনা আমার বাঁড়ার মধ্যেও ছিলো I
আমার পোঁদ এখন তার মুখের সঙ্গে নাড়তে শুরু হয়ে ছিলো, সে আমার পরিস্থিতি বুঝতে পেরে ছিলো আর তাই আরও জোরে জোরে চুষতে লাগলো আমার বাঁড়া I আমার পোঁদ বিছানা থেকে উঠে যাচ্ছিলো উত্তেজনায়, আমার পা একদম সোজা হয়ে গিয়ে ছিলো আর আমি কিছুতেই নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারছিলাম না I
শীত্কার করতে লাগলাম এবার আসছে... এবার আসছে.... আমি যখনি এটা বললাম সে তার ঠোঁট আরও জোরে চেপে ধরলো আমার বাঁড়াকে আর জোরে জোরে মুখের মধ্যে বাঁড়া ঢোকাতে বের করতে লাগলো I সে এখাথে আমার বিছি নিয়ে নাড়াচ্ছিল আর অন্য হাতে বাঁড়ার অপরের বালের ওপর হাথ বোলাচ্ছিল I
এটা সত্যি একটা অদ্ভূত অনুভূতি.... আরি এরই মধ্যে এলো আমার চরম মুহূর্ত I আমি আমার যৌন রসের জর্না বৈয়ে দিলাম তার মুখে, বেশ কয়েবার পিচকিরি মেরে বেরোলো আমার যৌন রস I আর শেষ পর্যন্ত সমস্ত হরমন বেরিয়ে পড়লো আমি রিলেক্স হয়ে গেলাম I আমি যৌন রস এখনো তার মুখের ভেতরেই ছিলো আর এক এক ফোটা করে মুখ থেকে বেরোচ্ছিল I
সে ধীরে ধীরে আমার বাঁড়া ছেড়ে উঠে পড়লো I আর আমার যৌন রস তার মুখ বেয়ে তার মাই-এ এসে পড়তে লাগলো I আমি তাকে আমার দিকে টেনে জড়িয়ে ধরলাম, কিছুক্ষণ পর সে বাথরুম গেলো পরিষ্কার হওয়ার জন্য I
বেশ কয়েক মিনতি পর বাথরুম থেকে উলঙ্গ অবস্তায় বেরোলো নিজে পরিষ্কার হয়ে আর পরে আমাকে ভিজে গামছা দিয়ে পরিষ্কার করে দিলো I সবকিছু হয়ে যাওয়ার পর সে তার জামা কাপড় পরে আমার কাছে এসে শুয়ে পড়লো আর আমাকে জড়িয়ে ধরে ফেললো I
সেই মুহুর্তে আমি খুবই মানসিক শান্তি উপভোগ করছিলাম, কারণ তখন আমি আর একা ছিলাম না এক অপূর্ব সুন্দরী মেয়ে আমার সঙ্গে ছিলো I আমি এমন এক বান্ধবী পেয়ে ছিলাম যে আমার শারীরিক তেশ্টাও মেটাতে সক্ষম I আমার আর কি চায় জীবনে, আমরা দুজেনই শান্তির সঙ্গে শুয়ে পরলাম

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...