06 October 2011 - 0 comments

যুবতি গৃহবধুর যৌন কাহিনী

নমস্কার আমার নাম অনেন্দিতা বন্দোপাধ্যায়। আমি আমার জীবনের নানা ঘটনা (বিশেষত যৌন ঘটনা) আজ আপনাদের সঙ্গে শেয়ার করব। আমার স্বামির নাম শুভদীপ বন্দোপাধ্যায়। আমার ডাকনাম অনু আর শুভদীপের পাপাই, আমরা এবং আমাদের প্রিয়জনেরা আমাদের এই নামে ডাকি।
প্রথমে আমার কথায় আসি, আমি বাবা মায়ের একমাত্র সন্তান। আমাদের বাড়ি চন্দননগরে, হাওড়া থেকে ট্রেনে এক ঘন্টা মতন লাগে। আমার বাপের বাড়ি যৌথ পরিবার, আমার বাবা আর আমার দুই জেঠু সপরিবারে থাকে। আমার দুই জঠুরিই একটি করে ছেলে আছে, তাদের বিয়েও হয়ে গেছে। আমার বাবা একজন আধ্যাপক ও মা গৃহবধু। আমার দুই জেঠুই রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে কাজ করতেন, এখন রিটায়ার্ড আর দুই জেঠিমা আর দুই বৌদি গৃহবধু। আমার দুই জড়তোতো দাদা রেলে কাজ করে। বুঝতেই পারছেন আমি এক সচ্ছল মধ্যবিত্ত পরিবারের মেয়ে। আমাদের পরিবারের সবাই মোটামুটি শিক্ষিত হলেও পোশাক আশাকের দিক থেকে খুবই রক্ষণশীল। বাড়ির বউদের শাড়ি ছাড়া আর কোনো পোশাক পরার অনুমতি নেই। আমি বড় হওয়ার পর শুধু সালোয়ার আর শাড়ি পরতাম। আমি সবচেয়ে ছোট হওয়ায় সবাই আমায় শাসন করত, অবশ্যি ভালওবাসতো সবথেকে বেশি।
এবার আমার ব্যক্তিগত বিষয়ে আসা যাক। আমি দেখতে অত্যন্ত সুন্দরি, গায়ের রং খুবই ফর্সা, হাইট ৫’৭” সাধারন বাঙালি মেয়েদের তুলনায় বেশ লম্বা। আমার ফিগারটাও দেখার মত ৩৬সি-২৪-৩৬। তবে সবচেয়ে মূল্যবান সম্পদ হচ্ছে আমার মুখশ্রী আর আমার দুটি বড় বড় টানা টানা চোখ। আনেকের মতে আমাকে নাকি আনেকটা ফিল্মস্টারদের মত দেখতে, যাই হোক আমাকে যে ফাটাফাটি দেখতে তা আর বলে দিতে হয় না।

আমার জীবনে আমার স্বামিই প্রথম পুরুষ। বিয়ের আগে কোনো ছেলের সঙ্গে ঘনিষ্ঠতা করার তেমন সুযগও ছিলনা। বাড়ির ছোট মেয়ে তার ওপর সুন্দরি হওয়াতে বাড়ির সবাই সাবসময় চোখে চোখে রাখতো। আমার স্কুল, কলেজ কোনটাই কোএড ছিলনা তবু ক্লাস এইট থেকে যাওয়ার সময় বাবা স্কুল, কলেজের গেট অব্দি ছেড়ে আসত আর ফেরার সময় মা গেট থেকে নিয়ে আসত। প্রাইভেট পড়তে যেতাম যখন তখনও হয় বাবা মা নাহয় বাড়ির আন্য কেউ দিয়ে আসত বা নিয়ে আসত। বন্ধুরা এই নিয়ে হাসাহাসি করলেও আমি গা করতামনা কারণ আমি মনে করতাম বাবা মা যা করছে আমার ভালোর জন্যই করছে। প্রাইভেট পড়ার সময় কয়েকটা ছেলে ঘনিষ্ঠ হওয়ার চেষ্ঠা করলেও আমি পাত্তা দিয়নি কারণ আমি জানতাম আমার বাড়ির লোক এসব মেনে নেবেনা। অবশ্য বাড়ির লোকেদের প্রতি আমার কোন অভিযোগ নেই সবাই আমায় খুব ভালবাসত। বাড়ির আন্যদের সঙ্গে তাস, লুডো, ক্যারাম খেলে গল্পগুজব করে দিব্যি সময় কেটে যেত। এছাড়া আমি ঘরকন্নার নানা কাজ করতে ভালবাসতাম। ১২-১৩ বছর বয়স থেকেই আমি গৃহস্থলির নানা কাজ করতাম। বাড়ির লোকেরাও আমাকে এ বিষয়ে উৎসাহ দিত যাতে শ্বশুরবাড়িতে আমার কোন অসুবিধা না হয়।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...