28 January 2012 - 0 comments

সেক্সি পারভিন আপা (২য় পর্ব)

পারভিন আপা তার বান্ধবী জেরিন আপার বাসায় চলে গেল। কেননা তার পুরো পরিবার অর্থাৎ মা, বাবা, ভাইবোন সবাই দেশের বাড়ি বেড়াতে গিয়েছে, তাই ৪/৫ দিন সে জেরিন আপুর বাসায় থেকে কলেজে যাওয়া আসা করবে।

আমার ভাল লাগে না সময় কাটে না, কবে পারভিন আপার সাথে আবার দেখা হবে। তাকে চুমু দিতে, তার ঠোট চুষতে, তার দুধ টিপতে খুব ইচ্ছে করে। পারভিন আপার কথা মনে হলেই আমার ধন লোহার মত শক্ত হয়ে যায়। আমি দিনে রাতে হাত মেরে মেরে নিজেকে ঠাণ্ডা করি আর ভাবি আবার কবে পারভিন আপার সাথে কিছু করতে পারব।
এভাবে ৪/৫ দিন চলে গেল। পারভিন আপার পরিবারের সবাই ফিরে আসল, পারভিন আপুও জেরিন আপার বাসা থেকে চলে আসল, আমার অনেক খুশী লাগলো। আমি দৌড়ে তাদের বাসায় গিয়ে সবার সাথে দেখা করলাম। খালাম্মার সাথে তার বোন মিতার সাথে কথা বলছিলাম তাদের দেশের কথা শুনছিলাম। খালাম্মা দেশের থেকে আনা পিঠা, পেয়ারা আমাকে খেতে দিল। পারভিন আপা রান্না ঘরে ব্যাস্ত সবার জন্য খাবারের ব্যবস্থা করছে। মাঝে মাঝে এসে খালাম্মার থেকে রান্নার টিপস নিচ্ছে আর আমার সাথে খুনসুটি করছে। ।
আমি, মিতা আর তার ভাই পেয়ারা খাচ্ছিলাম, পারভিন আপু এসে আমার হাত থেকে আমার পেয়ারাটা ছোঁ মেরে নিয়ে গেল। আমি চিৎকার করে উঠলাম খালাম্মার কাছে নালিশ করলাম, দেখেন খালাম্মা এখানে এত পেয়ারা থাকতে আপু আমারটা নিয়ে নিল।
খালাম্মা আপুকে ধমক দিয়ে বলল, হ্যাঁরে পারভিন তুই সব সময় সুমনের পিছে লেগে আছিস কেন, ওর পেয়ারানিলি কেন? তোর খেতে ইচ্ছে করলে এখানে আরও আছে তুই নিয়ে নে, ওরটা ফেরতদে।
আপু বলে উঠল না মা আমি এটাই খাবো, ওরটা অনেক মজা বলে আমার দিকে চেয়ে দুষ্টুমি হাসি দিয়ে বলল সুমন ঠিক কি না বল? আমি তোরটাই খাবো অন্যটা না।
আমিও আমার পেয়ারা ফেরত পাওয়ার জন্য থাপা মারলাম, আপু থাপা বাঁচিয়ে দৌড়ে রান্না ঘড়ে চলে গেল। আমিও পিছু পিছু রান্না ঘড়ে চলে এলাম।
আপু পেয়ারা মুখে কামড়ে ধরে বলল, এবার পারলে নে?
আমিও কম যাই না, আমি আপুর সামনে গিয়ে তার কামড়ে ধরা পেয়ারাতে কামড় দিলাম এবার অর্ধেক আমার মুখে চলে এল। আর আমি আপুকে জড়িয়ে ধরলাম।
তার দুধ গুলো আমার বুকে চেপে বসল, আমার যে কি এক সুখ অনুভুত হল, আঃ আপুর গায়ের মাতাল করা গন্ধ আমি প্রান ভরে শুকলাম। আমি আপুকে বললাম তোমাকে ছাড়া ভালো লাগে না। । কতদিন পর তোমাকে পেলাম, কতদিন তোমাকে চুমু দিতে পারি নাই।
আপু বলল সুমন ছাড় আমাকে কেউ এসে পরবে, পরে চুমু দিবি ভাই এখন ছাড়।
আমি বললাম না আপু একবার তোমাকে চুমু দিতে দাও না হলে আমি ছাড়ব না।
আপু বলল তুই না ভারী অসভ্য, নে তারাতারি চুমু দিয়ে যা, কেউ এসে পরলে তখন আর রক্ষা নেই।
আমি মুখ থেকে পেয়ারা সরিয়ে নিয়ে আপুর মুখে জিভ পুরে দিলাম।
আপুও আমার জিভ চুষতে লাগলো।
আমার ধন শক্ত হয়ে গেল আপু মুখ থেকে জিভ বের করে আমার ধনটা ধরে বলল, তোর মত তোর এটাও অনেক অসভ্য যখন তখন ফুঁসিয়ে উঠে।
আমি বললাম তোমাকে দেখেই এটার মনে নাচন উঠেছে।
আপু আমার গালে একটা চুমু দিয়ে, আমার ধনটা টিপে বলল সোনামণি তোমার ব্যাবস্থা পরে হবে, এরপর আমার দিকে চোখ রেখে বলল সুমন ভাই এখন যা কেউ এসে আমাদের এভাবে দেখলে অসুবিধা হবে।
আমিও আপুকে চুমু দিয়ে বাইরে চলে আসলাম। খলাম্মা, মিতার কাছ থেকে বিদায় নিয়ে বিকালে এসে গল্প করবো বলে চলে আসলাম।
অবশ্য খালাম্মা তাদের সাথে দুপুরে খাওয়ার জন্য অনুরোধ করল। আমি বললাম না মা আমার জন্য অপেক্ষা করছে।
আমি খাওয়া দাওয়া করে বিশ্রাম নিয়ে বিকাল ৪ টার দিকে পারভিন আপার বাসায় গেলাম। আপু গেট খুলে দিয়ে বলল, আয় সবাই ক্লান্ত খেয়ে দেয়ে ঘুমাচ্ছে। আমিও ঘুমানোর চেষ্টা করলাম ঘুম আসছে না।
আমারা ড্রইং রুমে বসলাম। আপা আমার পাশে বসে বলল কিরে আমার কথা খুব মনে হয়েছে?
আমি বললাম আপু একদম ভালো লাগতো না, সারাক্ষন তোমার কথা ভাবতাম, তোমার ঠোঁট চুষতে তোমাকে জড়িয়ে তোমার দুধে মুখ রাখতে, তোমার দুধ টিপতে ইচ্ছে করত।
আপু একটু অভিমান করে বললেন, ও তাই বল আমাকে শুধু এইজন্য তোর মনে পড়তো। এইসব না হলে তুই আমাকে মনে করতি না। এই বলে একটু দূরে সরে বসল।
আমি প্রথমে ভাবলাম দূর এসব কেন বলতে গেলাম, তারপর আপুর পাশে গিয়ে বললাম আপু আমি এভাবে মিন করে বলি নাই, আসলে আমি তোমাকে অনেক ভালবাসি তাইতো তোমার সব কিছু আমার ভালো লাগে। তাই যেটা বেশি ভালো লাগে তা তোমাকে বললাম।
আপু আমার দিকে ঘুরে একটা মিষ্টি হাঁসি দিয়ে বলল, হুম আমার দুষ্ট ভাইকে একটু পরীক্ষা করলাম। আমি জানি তুই আমাকে ভালবাসিস।
আমি আপুকে জড়িয়ে ধরে একটা চুমু দিলাম।
আপু ফিসফিস করে বলল সুমন ভাই ছাড়, এখানে কিছু করা নিরাপদ না। যে কোন সময় মা বা মিতা এসে পরতে পারে।
আমি বললাম আপু প্লিজ কিছু একটা কর না, কতদিন তোমার আদর পাই না।
আপু বলল এক কাজ করি চল ছাদের সিঁড়ি কোঠায় বসি, সেখানে কেউ বাইরে থেকে আমাদের দেখতে পাবে না, আর কেউ ছাদে আসতে চাইলে আমরা আগেই তাকে দেখতে পাব।
আমি খুশী হয়ে বললাম তাইতো আমাদের জন্য সবচেয়ে ভালো জায়গা, আমি, তুমি, মিতা সবাই আমরা মাঝে মাঝে এখানে বসে গল্প করতাম। তাই কেউ এসে আমাদের দেখলে খারাপ কিছু ভাববে না।
আপু বললেন হ্যাঁ তুই আগে যা, আমি মাকে বলে আসি। মা ঘুম থেকে উঠে আমাকে না দেখলে আবার খোঁজাখুঁজি করতে ছাদে এসে পড়তে পারে।
আমি সিঁড়ি বেয়ে ছাদের সিঁড়ি কোঠায় এসে বসলাম, একটু পর আপু এক বাটি পায়েশ নিয়ে এসে আমার পাশে বসে বলল নানুমনি এই পায়েশ রান্না করে আমার জন্য পাঠিয়েছে খেয়ে দেখ দারুন মজা।
আমি একটু পায়েশ আঙুলের ডগায় নিয়ে চেটে দেখলাম আসলে দারুন স্বাদ, একেবারে খাটি দুধের।
আমি বললাম, আপু অনেক মজা তবে …………।
আপু আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল তবে কি?
আমি বললাম তোমার চুমুর স্বাদ আমার কাছে এর চেয়ে বেশী মজার।
আপু আমার কান ধরে বললেন তুই দিন দিন অনেক অসভ্য হচ্ছিস।
আমি বললাম আপু তোমাকে দেখলে সবাই অসভ্য হতে চাইবে। এই বলে আপুর ঠোঁটে একটা চুমু দিলাম। আপুর ঠোঁটে লেগে থাকা পায়েশ আমি চেটে চেটে খেলাম।
আপু চোখ বুঝে আমার চুমু উপভোগ করল, তারপর চোখ খুলে আমার দিকে দুষ্ট হাঁসি দিয়ে আবার একটু পায়েশ তার ঠোঁটে লাগিয়ে আমাকে আবার ইশারা করল চেটে চেটে খেতে।
আমিও দেরী না করে আগের মত আপুর ঠোঁট চেটে চেটে পায়েশ খেতে লাগলাম। আপু আমার মাথায় হাত দিয়ে চেপে তার জিভ আমার ঠোঁটে ভরে দিল।
আমিও আপুকে জড়িয়ে ধরে আপুর জিভ চুষতে লাগলাম আবার আমার জিভ তার মুখের ভিতর ভরে দিলাম আপুও আমার জিভ চুষতে লাগলো এভাবে আমরা জিভ চোষাচুষি করতে লাগলাম, আমি আপুর দুধে হাত দিয়ে ধরলাম, আপু তার হাত দিয়ে আমার হাতটা তার দুধে আরও জোরে চেপে ধরল।
আমি দুধ টিপতে লাগলাম আর জিভ চুষতে লাগলাম।
আপু বলছে সোনা ভাই আমার টিপ জোরে জোরে টিপ কতদিন তোর টিপা খাই না আমার দুধ দুটা তোর হাতের আদর পেয়ে বড় হয়ে উঠছে।
এবার আপু নিজেই আমার মুখ থেকে জিভ বের করে জামা উপরে তুলে দিল, আমি ব্রার উপর দিয়ে টিপতে লাগলাম, দাত দিয়ে কামড়াতে লাগলাম।
আপু সুখে শীৎকার করছে উঃ উঃ আঃ আঃ হাঃ ইস সস আঃ মা সোনা ভাই আমার খাঁ আপুর দুধ মন ভরে খাঁ জোরে জোরে টিপে দুধ বের করে দে, ভাই আমার তুই মন ভরে খাঁ হা ভাই জোরে আরও জোরে কামড়ে দে, টিপে দে টিপে টিপে ভর্তা বানিয়ে দে।
আমি আপুর ব্রা উপড়ে উঠিয়ে ডান দিকের দুধ বের করে নিলাম, দেখলাম আপুর দুধের বোটা বড় হয়ে কিশমিশের মত কালো হয়ে গেছে, আমি বোটা মুখে নিয়ে চুষলাম দাত দিয়ে কামড়ে দিলাম আপু আমার মাথা আরও জোরে চেপে ধরল তার দুধের সাথে।
আমি আপুর দুধ থেকে মুখ বের করে বললাম আপু পায়েশ খাবো।
আপু বলল আগে আমার দুধ খাঁ পরে পায়েশ।
আমি বললাম দুটা একসাথে খাবো।
আপু বলল দুইটা একসাথে কিভাবে খাবি।
আমি বললাম দেখ কিভাবে এই বলে কিছু পায়েশ নিয়ে আপুর দুধে মেখে দিলাম তারপর চেটে চেটে আবার কামড়ে কামড়ে আপুর দুধ খেতে লাগলাম।
আপু বলল সুমন তুই অনেক কিছু শিখে গেছিস ভাই এই পায়েশ মেখে আমার দুধ খেলি দারুন মজা পাচ্ছি। সোনা ভাই আমার আরও পায়েশ খাঁ আমার দুধ খাঁ।
আমি আবার পায়েশ আপুর দুধে মেখে খেতে লাগলাম, এবার আপু আমার ধন হাত দিয়ে ধরল। টিপতে লাগলো আমার ধন।
আমি সুখে ও ও ও করে উঠলাম আপু আমার মাথা চেপে ধরে বলতে লাগলো খাঁ ভাই আপুর দুধ খাঁ। আমিও এবার ব্রা না খুলেই দুই দুধ বের করে একটা চুষতে লাগলাম। অন্যটা টিপতে লাগলাম।
এভাবে দুধ মুখে নিয়ে চুষছি আর আপু আমার ধন টিপছে। আমি এবার আমার ডান হাত আপুর পেটে বোলাতে বোলাতে আপুর পায়জামার গিটের কাছে নিয়ে এলাম।
আপুর পায়জামার ফিতা টান দিয়ে খুলে আমার হাত ভিতরে ঢুকাতে লাগলাম। আপুর কোন বাধা না পেয়ে আমার হাত আস্তে আস্তে নিচে নামতে লাগলো। আমি হাত দিয়ে বুঝলাম আজ আপুর ভোদায় কোন বাল নাই।
আমি আপুকে বললাম আপু সেদিন তোমার ভোদায় বাল ছিল, আজ নেই।
আপু বলল জেরিন সেভ করে দিয়েছে, সে কাহিনী তোকে পরে বলব এখন চুপচাপ যা করছিস কর ভাই।
আমি এবার আপুর ভোদায় হাত দিয়ে দেখলাম ভিজে ছপছপ করছে, আমি বললাম আপু তোমার ভোদা দিয়ে তো রস গরগরিয়ে বের হচ্ছে।
আপু আমার মাথা তার দুধে চেপে ধরে বলল তুই যেভাবে আমার দুধ নিয়ে চটকা চটকি করছিস তাতে কার সাধ্য আছে ভোদার রস আটকে রাখবে।
আমি বললাম আপু তোমার ভোদার রস খাবো।
আপু বললেন খাঁ না তোকে কে মানা করেছে।
আমি আপুর পায়জামা টেনে হাঁটুর নিচে নামিয়ে দিলাম তারপর প্রথমে আলতো করে ভোদায় চুমু দিলাম। আপু কেপে উঠল আমার মাথা তার ভোদার মাঝে চেপে ধরল আমি চেটে চেটে তার রস খেতে লাগলাম।
চেটে চেটে পুরা ভোদার রস খেয়ে আপুর দিকে চেয়ে বললাম তোমার ভোদার রস অনেক মিষ্টি।
আপু বলল খাঁ ভাই আরও খাঁ সব রস তুই খেয়ে নে।
আমি বললাম আপু মনে হচ্ছে রসে একটু মিষ্টি কম হয়েছে এই বলে আমি কিছু পায়েশ নিয়ে আপুর ভোদায় মেখে দিলাম তারপর পায়েশ আর ভোদার রস চেটে চেটে খেতে লাগলাম।
আপু সুখে দুই রান দিয়ে আমার মাথা তার ভোদার সাথে চেপে ধরল, আর ফিসফিস করে বলতে লাগলো হ্যাঁ সুমন খাঁ চেটে চেটে সব রস খেয়ে নে এই ভোদাটা আমাকে অনেক জ্বালায়, তোর চোষা পেয়ে এখন শান্ত হচ্ছে।
এর ভিতর অনেক পোকা কিলবিল করে আমাকে জ্বালাচ্ছে তুই চেটে চেটে সব জ্বালা দূর করে দে ভাই।
আমি আপুর ভোদা চাটতে লাগলাম এমনভাবে যেন দুনিয়ার সব মধু সেখানে জমা হয়ে আছে।
আপু আমার মাথাতে হাত বুলাচ্ছে আর এক হাত দিয়ে নিজের দুধ নিজে টিপছে আর বলছে ভাইরে কি সুখ আমাকে দিলি এই সুখের জন্য আমি পাগল হয়ে আছি। রোজ এসে আমার ভোদা চুষে দিবি ভাই।
আমি ভোদা চুষছি মাঝে মাঝে আপুর ভোদার উপরের বিচি চুষে দিচ্ছি, যখন বিচি চুষি তখন আপুর নিঃশ্বাস ঘন ঘন পড়তে থাকে আর আমার মাথা তার ভোদার সাথে চেপে ধরে।
আমি এভাবে চুষতে চুষতে আপু দেখলাম তার কোমর নাড়াতে শুরু করেছে আমাকে বলছে সুমন চোষ থামবি না ভাই থামবি না। চুষে চুষে আমার বিচি দুইটা খেয়ে ফেল ভাই অনেক মজা এই মজা না পেলে আমি পাগল হয়ে যাব ভাই চোষ চোষ তুই আমার লক্ষ্মী ভাই।
আঃ আঃ আঃ আঃ আঃ উ উ উ উ উ উ আমার মাল বের হবে ভাই থামিস না আর একটু হ্যাঁ আর একটু উ উ উ মজা মজা হ্যাঁ ভাই আঃ আঃ আমার ভাই আমার ভোদা চুষে দিচ্ছে আঃ আঃ আঃ আঃ আঃ আঃ সু সু সু ম ম ম ম ন ন ন ন ভা আই রেরেরেরে আমার মাল বের হচ্ছে রেরেরেরেরেরেরেরেরেরে ও মাগো মাগো আমার মাল বের হচ্ছে মা দেখ সুমন আমাকে কি মজা দিচ্ছে ও ও ও ও আআ আআ আআআ আঃ আআ আঃ আঃ আঃ আঃ আঃ করতে করতে সিঁড়ির কোঠাতে শুয়ে চুপ করে রইল।
আমি পুরা মাল চেটে চেটে খেয়ে আপুর পাশে বসে আপুকে দেখতে লাগলাম। আপু চোখ বুঝে শুয়ে আছে, তার নিঃশ্বাসের সাথে সাথে তার দুধ দুইটা উঠানামা করছে। আমি মুগ্ধ হয়ে আপুর বুকের উঠা নামা দেখতে থাকলাম। আর নিজেকে খুব ভাগ্যবান ভাবতে লাগলাম যে আপুকে আমি সুখ দিতে পেরেছি।
আপু একটু পড় চোখ খুলে আমার দিকে তাকিয়ে বলল অনেক ভালো লাগছে, তুই একটু বস আমি নিচে দেখি আছি কেউ ঘুম থেকে উঠল কিনা।
আপু জামা কাপর ঠিক করে নিচে গেল, আমি বসে বসে ভাবতে লাগলাম আপুকে কি আজকে চোদার সুযোগ হবে।
আমি আমার ধন প্যান্টের উপর দিয়ে নাড়াচাড়া করছি আর আপুর আসার অপেক্ষা করছি।
আপু ২/৩ মিনিট পর এসে আমার পাশে বসল। বলল এখনও সবাই ঘুমুচ্ছে।
আমি বললাম আপু তোমার ভোদা সেভ করার কথা বল না, জেরিন আপু কিভাবে তোমাকে সেভ করে দিল।
আপু আমার গাঁ ঘেসে বসে বলতে শুরু করল, জানিস তো জেরিনের বাবা অনেক বড় কাপড়ের ব্যাবসায়ী, বিদেশ থেকে কাপড় আমদানি করে। আর জেরিন মা বাবার একমাত্র সন্তান। তাই জেরিন কে অনেক আদর করে, ও যা চায় তা দেয় যা করতে মন চায় করে।
জেরিনের পরিবার অনেক আধুনিক আর খোলামেলা। জেরিন ওর বয় ফ্রেন্ডকে বাসায় নিয়ে আসে, ওরা আলাদা রুমে বসে গল্প করে, খালাম্মাও কিছু বলে না। আর খালাম্মা কে দেখে মনে হবে না এটা জেরিনের মা, যেন জেরিনের বড় বোন।
যাই হোক এবার শুন আমিতো জেরিনের বাসায় গেলাম, জেরিন আর খালাম্মা খুব খুশী হল। আমরা ড্রইং রুমে বসে গল্প করছিলাম আমার সাথে যে ব্যাগ ছিল তা জেরিনের রুমে রেখে আসলাম। ওদের বাসায় একজন কাজের মহিলা, ওর এক চাচা আর এক মামাতো ভাই থাকে। কাজের মহিলার বয়স ৩২/৩৩ হবে, নাম রুনা বিধবা, ওদের দূর সম্পর্কের আত্মীয়। আমি ও জেরিন তাকে রুনাদি ডাকি। আর চাচার নাম রাসেল বয়স ৩০ হবে। এখনও বিয়ে করে নাই, ওদের ব্যাবসা দেখাশুনা করে। আর মামাতো ভাই রনি কলেজে পড়ে। জেরিনের বাবা বেশী সময় বিদেশ কাটায় ব্যাবসার জন্য।
যাক শোন আমরা বসে গল্প করছিলাম খালাম্মা বলল ভালো হল পারভিন এসেছিস কালকে আমাদের একটা ঘরোয়া পার্টি আছে অনেক মজা হবে।
আমি জেরিনের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলাম কিসের পার্টি, জেরিন খাল্মমাকে জড়িয়ে ধরে বলল কালকে আমার সুইট আম্মুর জম্মদিন।
আমরা প্রতি বছর এটা শুধু ঘরোয়া ভাবে করি। ২/১ জন বিশেষ কাউকে বলি। এবার বাবা নেই শুধু আমরা বাসার ৪/৫ জন সাথে তুই আর আমার বয় ফ্রেন্ড অনিক, চাচু ও রনির ২/১ জন বন্ধু।
আমি বললাম কলেজে যাবি না জেরিন বলল নারে আজকে যেতে ইচ্ছে করছে না, তুই এসেছিস আয় দুজনে গল্প করি।
খালাম্মা বলল ঠিক আছে তোমরা গল্প কর আমি রুনার সাথে রান্না বান্না দেখি।
আমি খালাম্মার দিকে চেয়ে আছি এখনও কত সেক্সি, কেউ না জানলে বুজবে না তার ২২/২৩ বছরের একটা মেয়ে আছে।
আমরা জেরিনের রুমে এসে বসলাম, জেরিন আমাকে ধরে বিছানায় বসে বলতে লাগলো পারভিন সুমনের সাথে কি হল বল না।
আমি ওকে সব বিস্তারিত ভাবে বললাম, তুই যেভাবে আমাকে চুমু দিলি আমার ভোদা চুষলি।
এইসব শুনে আমার ধন শক্ত হয়ে গেল। আমি পারভিন আপুর হাত টেনে আমার ধনে রেখে বললাম একটু ঠাণ্ডা করে দাও।
আপু বলল হ্যাঁরে আমিতো আমার সোনামনির কথা ভুলে গিয়েছিলাম, এই বলে আমার প্যান্টের চেইন খুলে আমার ধন বের করে মুখে নিয়ে চুষতে লাগলো।
আমিও আপুর দুধ টিপতে লাগলাম। আমার ধনের মাথা জিভ দিয়ে চেটে চেটে আমার রস খেতে লাগল, এবার আপুও আমার ধনের মাথায় পায়েশ মেখে চুষে চুষে খেতে লাগল। কখনও আমার ধনটা আগা থেকে গোঁড়া পর্যন্ত জিভ দিয়ে চেটে দিচ্ছিল, ও কি যে সুখ, আপুর মুখে আমি ধন দিয়ে ঠাপ মারতে লাগলাম। আপুর মাথা দুই হাতে ধরে ধন দিয়ে মুখ চুদতে লাগলাম আঃ আঃ আঃ আমার ময়না আপু চোষ আরও জোরে চোষ অনেক মজা পাচ্ছি, আমি আর ধরে রাখতে পারলাম না, আমার মাল আপুর মুখের মধ্যে ফেললাম। আপু কিছুটা গিলে ফেলল। আর কিছু মাল তার দুধে মাখিয়ে বলল এটা আমার বডি ম্যাসাজ। আজ সারারাত তোর মাল আমার দুধে মেখে ঘুমাব। সকালে উঠে গোসল করবো।
এরপর আমরা আমাদের জামা কাপর ঠিক করে আবার গল্প শুরু করলাম।
পারভিন আপা বলতে লাগলো আমি জেরিন কে সব বলার পড় আমার গালে চুমু দিয়ে জেরিন জিজ্ঞেস করল অনেক মজা তাই না।
আমি বললাম হ্যাঁরে অনেক মজা, তুই তো অনেকদিন আগে থেকেই মজা করছিস।
এইসব কথা বলতে বলতে দুপুর হয়ে গেল, জেরিন বলল আয় গোসল করে নেই, আমি বললাম ঠিক আছে আগে তুই করে নে পড়ে আমি করছি।
জেরিন বলল না না দুজনে একসাথে করব, না সুমনকে আনতে হবে?
আমি বললাম জেরিন তুই না একদম ইতর, এখানে আবার সুমনের কথা বলছিস কেন?
জেরিন বলল সুমনের সাথে গোসল করে তো অনেক মজা পেয়েছিস বলেছিলি, তবে আমি তো আর সুমনের মত মজা দিতে পারব না।
আমি বললাম তোর মুখে কিছু আটকায় না, ঠিক আছে চল দুজনে একসাথে গোসল করব।
আমরা দুজনে বাথরুমে ঢুকলাম, তারপর প্রথমে জেরিন কাপড় চোপড় খুলে ল্যাংটা হয়ে গেল, আমি একটু লজ্জা পাচ্ছিলাম।
জেরিন এসে আমার দুধ টিপে দিয়ে বলল কিরে জামা কাপড় খোলবি নাকি কাপড় পড়েই গোসল করবি।
আমি জামা কাপড় খোলে ফেললাম জেরিন আমার দুই দুধ হাত দিয়ে টিপতে লাগলো আর বলল, ভাল সাইজ বানিয়ে ফেলেছিস এই কয়দিন সুমনকে দিয়ে টিপিয়ে টিপিয়ে। আমিও ওর দুধ টিপতে লাগলাম, জেরিনের দুধ দুইটা আমার থেকে একটু বড় (৩৬ ডি সাইজ) ওর দুধের বোটাও আমার থেকে বড়।
আমি বললাম জেরিন তোর দুধ দুইটা কি নরম টিপে অনেক মজা লাগছে।
জেরিন বলল তোরটাও সুমন টিপে টিপে নরম করে দিবে, আমারটা আগে তোর মত শক্ত ছিল অনিক (বয় ফ্রেন্ড) আর রনির (মামাতো ভাই) টিপা খেতে খেতে নরম তুলতুলে হয়ে গেছে এই বলে হাসতে লাগলো।
আমি জেরিন কে বললাম কি বলিস রনির সাথেও তুই এগুলো করিস, এই কথা তো তুই কখনও বলিস নাই।
জেরিন বলল হ্যাঁ ইচ্ছে করি বলি নাই, তখন হয়ত তুই আমাকে খারাপ ভাবতি আর আমার সাথে মিশতি না। এখন তো আমরা অনেক কিছু আলাপ করি তোর আমার সব কিছু আমরা শেয়ার করি তাই তুকে বলে ফেললাম।
আমি বললাম কিভাবে ওর সাথে শুরু হল বল না।
জেরিন বলল, ঠিক আছে তোকে সব বলব পরে আয় তো এখন গোসল করি। এই বলে আমার ঠোঁটে চুমু দিয়ে আমার দুধ টিপতে লাগলো। আমিও সাড়া দিলাম ওর ঠোঁটে জিভ ভরে দিয়ে ওর দুধ টিপতে লাগলাম।
আমরা এভাবে দুজনের শরীর চটকা চটকি করছি আর শাওয়ারের নিচে দাড়িয়ে ভিজছি, এমন সময় জেরিন আমার ভোদায় হাত দিল আমার বালে হাত রেখে বলল পারভিন তোর বাল কাটিস না। অনেক বড় হয়ে গেছে।
আমি বললাম আমি ২/৩ মাস পর পর কাটি ভয় করে যদি কেটে যায় তাই কেঁচি দিয়ে শুধু ছেঁটে ছোট করি।
জেরিন বলল আরে বোকা এখন কত রেজার আছে যা দিয়ে সেভ করলে কাটার কোন ভয় নাই। ঠিক আছে আয় আমি তোকে আজ সেভ করে দেই। এই বলে আমাকে ছেরে দিয়ে একটা ক্রিম এর মত আমার ভোদায় মেখে পানি দিয়ে ঘষতে লাগলো, আমার ভোদায় সাবানের মত ফেনা হল।
তারপর জেরিন একটা রেজার এনে আমার ভোদা সেভ করতে লাগল। সেভ করার পর ভালো করে ধুয়ে দিল আর বলল এবার চেয়ে দেখ তোর ভোদা কেমন চকচক করছে। আমি নিচের দিকে তাকিয়ে দেখলাম সত্যি আমার ভোদাটা অনেক সুন্দর দেখাচ্ছে।
আমি বললাম জেরিন অনেক ধন্যবাদ।
জেরিন বলল শুধু ধন্যবাদ দিলে হবে না, আমার সেভের মজুরী দিতে হবে।
আমি বললাম ঠিক আছে কত টাকা তুই বল আমি দিব।
জেরিন আমাকে চুমু দিয়ে বলল টাকা না আমি অন্য জিনিষ চাই তবে সময় হলে চেয়ে নেব। এখন আয় গোসল শেষ করি।
এরপর আমরা দুজনে দুজনের শরীরে সাবান ঘষে দিলাম আর স্বাভাবিক টিপা টিপি চুমু চলছিল।
গোসল শেষ করে আমরা বাইরে আসতেই, খালাম্মা বলল তোদের গোসল শেষ হল বাবা কত সময় ধরে গোসল করলি।
খাবার রেডি হয়ে গেছে সবাই তোদের জন্য অপেক্ষা করছি
জেরিন বলল ঠিক আছে মা তুমি যাও আমরা ২ মিনিটে আসছি।
এই হল আমার ভোদা সেভের কাহিনী, আমি বললাম জেরিন আপু ওর মামাতো ভাই রনির সাথে কিভাবে করল সেটা বল না।
বলতে বলতে আওয়াজ পেলাম কে যেন আসছে আমি উঁকি দিয়ে দেখলাম খালাম্মা ও মিতা আসছে।
আমরা তারাতারি আমাদের জামা কাপড় ঠিক করে ছাদে চলে গেলাম।
খালাম্মা ও মিতা এসে আমাদের সাথে যোগ দিল। মিতা জিজ্ঞেস করল আপু তুমি আর সুমন কি গল্প করছিলে।
আপু বলল এই কলেজের কথা সুমন রেজাল্ট বের হওয়ার পর কোথায় ভর্তি হবে এইসব।
খালাম্মা বলল দেখ সুমন কত ভালো এখন থেকেই চিন্তা ভাবনা শুরু করে দিয়েছে রেজাল্টের পর কি করবে, আর মিতা সারাদিন টি ভি দেখা আর ঘুরাঘুরি।
এইভাবে আলাপ করতে করতে সন্ধ্যা হয়ে এল আমরা ছদের থেকে নিচে নেমে এলাম আর আমি সবাইকে বিদায় জানিয়ে বাসায় ফিরে আসলাম।
বাসায় এসে আমার রুমে শুয়ে শুয়ে পারভিন আপার সাথে কাটানো আজ বিকালের কথা ভাবতে লাগলাম। জেরিন আপার কথা ভাবলাম দেখতে অনেক সেক্সি সব সময় হাসি খুশী থাকে। তার দুধগুলো ধরতে টিপতে ইচ্ছে করে। কিন্তু সেতো আর পারভিন আপার মত আমাকে ধরতে দিবেনা। তার বয়ফ্রেন্ড আছে তাছাড়া মামাতো ভাই রনি আছে। রাতে খাওয়া দাওয়া করে পারভিন আপা আর জেরিন আপার গোসলের কথা ভাবতে ভাবতে হাত মেরে ঘুমিয়ে পড়লাম।
সকালে ঘুম থেকে উঠে গোসল করে নাস্তা করলাম। এরপর বাইরে বন্ধুদের সাথে আড্ডা মারতে গেলাম। সবাই রেজাল্ট নিয়ে টেনশনে আছে। আমরা অনেক গল্প করলাম প্রসঙ্গক্রমে মেয়েদের আলোচনা হল কোন মেয়ে দেখতে কেমন কার দুধ বড় , কার পাছা বড়, কে কার সাথে প্রেম করে ইত্যাদি। কিন্তু আমি পারভিন আপার ব্যাপারটা চেপে গেলাম। কাউকে এব্যাপারে কিছু বললাম না। দুপুর হয়ে গেলে যে যার বাসায় চলে আসলাম।
বাসায় এসে খেয়ে দেয়ে বিছানায় গড়াগড়ি করছিলাম আর ভাবছিলাম কখন বিকাল ৪টা বাজবে আর পারভিন আপার বাসায় যাব। ৪টা থেকে ৬টা পর্যন্ত পারভিন আপার সাথে একা গল্প করা যায় এসময় খালাম্মা ও মিতা ঘুমে থাকে আর রাশেদ বন্ধুদের সাথে খেলতে মাঠে চলে যায়। আপু মোটা হওয়ার ভয়ে বিকালে ঘুমাতনা। তাছাড়া আমাদের দুজনের বয়সের ব্যাবধান প্রায় ৫/৬ বছর তাই আমরা এসময় গল্প করলে খাল্মমা বা আমার মা কোন কিছু মনে করত না। এটাই ছিল আমাদের নতুন সম্পর্কের ভালো সুযোগ। সবাই আমাদেরকে বড় বোন ছোট ভাই এর সম্পর্কে দেখত। তখন আমার কাছে পারভিন আপার সান্নিধ্য বড় আকর্ষণীয় আর জেরিন আপার গল্পটা শুনার জন্য উত্তেজিত।
যাই হোক যথাসময়ে পারভিন আপার বাসায় গেলাম এবং যথারীতি খালাম্মা ও মিতা ঘুমাচ্ছে আর আমরা দুজনে কালকের মত সিঁড়ি কোঠায় চলে গেলাম। তারপর আপুকে জড়িয়ে ধরে চুমু দিলাম। আপু ও আমাকে চুমু দিল।
তারপর আমি বললাম জেরিন আপার কাহিনীটা বলনা, কালকে তো শুনতে পারলাম না।
আপু বলল বাবা জেরিন আপার কাহিনী শুনার জন্য একেবারে উতলা হয়ে আছে দেখছি, কেন জেরিন আপার সাথে করবে নাকি?
আমি লজ্জা পেয়ে বললাম, তুমি যে কি বলনা আপু কালকে তুমি বলছিলে তাই শুনতে চাইলাম। ঠিক আছে তুমি না বললে আমার শুনতে হবে না।
আপু হেসে বলল নারে আমি দুষ্টুমি করলাম, আমিতো সব কথাই তোকে বলব না হলে আমিও যে মজা পাবো না।
আপু এরপর বলতে শুরু করল, আমরা খাওয়া দাওয়া করতে টেবিলে গেলাম, সেখানে খালাম্মা আর রুনাদি অপেক্ষা করছিল। ভাত, কই মাছের ঝোল, মুরগীর মাংস কষানো, আলু, শিমভাজি, ডাল। আমাদের খাওয়া দাওয়া শেষ হলে খালাম্মা বলল তোমরা গল্প কর, আমি আবার বিকালে না ঘুমালে মাথা ব্যাথা করবে। রুনাদিকে বলল তোর থালা বাসন ঘুছান হলে আমার পিঠে একটু ম্যাসাজ করে দিস, রুনাদি জেরিনের দিকে চেয়ে বলল ঠিক আছে ভাবী তুমি গিয়ে শুয়ে পড় আমি হাতের কাজ সেরে আসছি। এরপর খালাম্মা তার রুমে চলে গেল, আমি আর জেরিন ওর রুমে এসে পড়লাম।
আমি জেরিনকে বললাম আচ্ছা তুই রুনাদি ডাকিস, আর রুনাদি খালাম্মাকে ভাবী বলল এটার মানে বুঝলাম না।
জেরিন বলল উনি আমার বাবার অনেক দূর সম্পর্কের বোন তাই প্রথম থেকেই মাকে ভাবী ডাকে, কিন্তু আমার ওনাকে ফুপু ডাকতে ইচ্ছে করে না তাই আমি দিদি ডাকি।
আমি বললাম ঠিক আছে বুঝলাম এটা, তবে খালাম্মা যখন ম্যাসাজ করার কথা বলল তখন রুনাদি তোর দিকে তাকিয়ে হাসল কেন?
জেরিন বলল আমাদের বাসায় তো ৪/৫ দিন থাকবি আস্তে আস্তে সব বুঝতে পারবি। এখন আয় শুয়ে বিশ্রাম করি।
আমি বললাম আমি বিকালে ঘুমাই না আয় গল্প করি, এই জেরিন তোর আর রনির ঘটনটা বলনা।
জেরিন বলল ও তাই বল এটা শুনার জন্য উতলা হয়ে আছো, আর বলছ আমি বিকালে ঘুমাই না।
আমি বললাম সত্যি বিশ্বাস কর আমি দিনে ঘুমাই না তুই মাকে জিজ্ঞেস করে দেখিস।
জেরিন বলল ঠিক আছে বিশ্বাস করলাম, তাহলে শোন আমার আর রনির কাহিনী। রনি আমার বড় মামার একমাত্র ছেলে, মামারা গ্রামের বাড়িতে থাকে তাদের অনেক জমিজমা আছে। মামা সেইসব জমিতে চাষাবাদ করে অনেক ফসল পায়। তারা সচ্ছল পরিবার। আর রনি একমাত্র ছেলে হওয়ায় নিজের ইচ্ছে মত ঘুরে বেড়ানো, বন্ধুদের সাথে আড্ডা, আর বাঁদরামি করে বেড়াতো, পড়া লিখায় বেশী মনোযোগী না। তাই মামা আমার মা বাবার সাথে আলাপ করে রনিকে এখানে কলেজে ভর্তি করে দিল। এরপর থেকে রনি আমাদের বাসায় থেকে পড়ালেখা করে।
রনি একটু দুষ্ট স্বভাবের তাই সবাই ওর সাথে খুব মজা করে। আর ওর একটা খারাপ স্বভাব হল হুটহাট করে কারও রুমে ঢুকে যাওয়া। তুই নিজেও জানিস গ্রামের পরিবেশ অন্যরকম, তাই তাদের কাছে এত ফর্মালিটি নাই।
যাই হোক রনি আমাদের বাসায় এসে কলেজে ভর্তি হল। প্রথম প্রথম একটু খারাপ লাগছিলো কিন্তু আমাদের পরিবারের সবাই খোলামেলা ও আন্তরিক তাই আস্তে আস্তে আমাদের পরিবেশের সাথে মানিয়ে নিয়েছে। কলেজে আসে যায় আর বাসায় এসে আমদের সাথে কলেজের গল্প করে কোন মেয়েকে আজকে সুন্দর লাগছিলো, কোন ছেলে কোন মেয়ের পিছে লাইন মারে ইত্যাদি গল্প করে। পড়ার সময় দেখতাম খুব মনোযোগ দিয়ে পড়ছে। আমি ওর রুমে গেলে তারাতারি পড়ার বই বন্ধ করে ফেলত। আমি প্রথম প্রথম ব্যাপারটা পাত্তা দেই নাই। কিন্তু আমার একটা সন্দেহ হল রনি কেন আমাকে দেখে ওর পড়ার বই বা খাতা যাই হোক বন্ধ করে দেয়। তবে কি ও লুকিয়ে লুকিয়ে কারও সাথে প্রেম করছে, মনে হয় তার চিঠি পড়ে।
আমিও ওঁত পেতে থাকলাম সুযোগ পেলে ওর পড়ার টেবিল বইপত্র সার্চ করে যদি প্রেমপত্র পেয়ে যাই তারপর ওকে ধরবো, তাই আমি এটা স্বাভাবিকভাবে নিলাম যাতে ও বুঝতে না পারে আমি সন্দেহ করছি।
প্রায় ১ মাস পর সুযোগ আসলো রনি গ্রামের বাড়িতে গেল ২ দিনের জন্য, তাই আমি সেদিন কলেজ থেকে এসে বিকালে ওর রুমে আমি আর রুনাদি তালাশি শুরু করলাম প্রেমপত্র পাওয়ার আশায়। আচ্ছা এখানে বলে রাখি রুনাদিকে আমি রনির হাবভাবের কথা বলেছিলাম, আর যেহেতু আগেই বলেছি যে আমাদের বাসার সব লোকজন খোলামেলা তাই আমাদের ভিতর লোকাছাপা নাই। আর রুনাদি আমাদের পরিবারের একজন তাই তার সাথে আমদের কোন গোপনীয়তা নাই।
যাই হোক আমি আর রুনাদি ওর বইপত্র টেবিল ঘাটাঘাটি করছি, তন্নতন্ন করে এক একটা বই খাতা খুজছি কিন্তু কিছুই পাচ্ছিনা। রুনাদি বলল জেরিন তুই শুধু শুধু মনে হয় সন্দেহ করছিস। মনে হয় তেমন কিছু নাই।
আমি বললাম না রুনাদি আমার এখনও বিশ্বাস রনি বইয়ের ভিতর লুকিয়ে লুকিয়ে কিছু পড়ে আমি অনেক দিন লক্ষ করেছি। আমি ও পড়ার সময় আসলে তাড়াতাড়ি বই লুকিয়ে ফেলে বা বন্ধ করে ফেলে। আর ওর চেহারায় এর প্রভাব পরে।
রুনাদি বলল তুই বললে হতেও পারে, কিন্তু কিছুইতো পেলাম না, তাই ওর সাথে আর মজা করা হবেনা মানে ওকে ভয় দেখানো হল না। নিশ্চয় রনি সাথে করে নিয়ে গেছে পাছে কেউ দেখে ফেলে।
আমি বললাম হ্যাঁ তুমি ঠিক বলেছ রুনাদি, এই বলে আমি আর রুনাদি রনির বিছানায় বসলাম। হঠাৎ আমি রুনাদিকে বললাম এই রুনাদি একটু উঠ, উঠ জলদি।
রুনাদি চমকে উঠে গেল যেন ভয় পেয়ে গেছে, কি হলরে জেরিন এমনভাবে উঠতে বললি আমি ভয় পেয়ে গেলাম।
আমি রনির বালিশের নিচে খুজতে লাগলাম সেখানে কিছু পেলামনা, এরপর বালিশের কভার এর ভিতর না সেখানেও কিছু পেলাম না।
রুনাদি বলল তুইনা আর কিছু বাকি রাখলি না। আমিতো বললাম রনি এত বোকা না ও বুদ্ধি করে সাথে নিয়ে গেছে। তবে আর বিছানার নিচে বাকি রাখবি কেন? সেখানেও খোঁজ করে মন শান্তি করে নে।
আমি বললাম ঠিকই বলেছ রুনাদি বিছানার নিচটা একবার দেখা যাক, এই বলে আমরা বিছানার নিচে খুজতে লাগলাম, তারপর ওর মাথার কাছে মানে বালিশ যেখানে থাকে তার নিচে যা পেলাম তা দেখে আমি আর রুনাদি দুজনই নির্বাক চোখ বড় বড় করে চেয়ে রইলাম।
এতক্ষন আমি মনোযোগ দিয়ে জেরিনের কথা শুনছিলাম, আমিও উত্তেজনায় বলে উঠলাম তাহলে শেষ পর্যন্ত তুই প্রেম পত্র উদ্দার করলি।
জেরিন বলল আরে প্রেমপত্র হলেতো ভালোই ছিল প্রেমপত্র না, পেলাম চটি আর সেক্সি ম্যাগাজিন, যেখানে ছেলে মেয়েদের চুদাচুদির ছবি ভরা।
আমি বললাম সেক্সি ম্যাগাজিন বুঝলাম, কিন্তু চটি কিরে জেরিন?
জেরিন বলল, চটি হল চুদাচুদির গল্পের বই।
আমি বললাম, কি বলিস চুদাচুদিরও গল্পের বই পাওয়া যায়।
জেরিন বলল, হ্যাঁ সবই পাওয়া যায় তুই পড়তে চাইলে আমি তোকে দিব। আমি অনেক পরেছি এখনও পেলে পড়ি।
আমি বললাম, ঠিক আছে গল্পের বই পরে হবে।তারপর কি হল সেটা বল।
রুনাদি চোখ বড় বড় করে ম্যাগাজিনের ছবি দেখতে লাগল, আর বলল দেখছিস জেরিন রনি কিরকম শয়তান, এখনই এইসব ছবি দেখে, আর এইসব চটি পড়ে। তারমানে ও নিশ্চয়ই গ্রামে কোন কিছু করেছে।
আমি বললাম, রুনাদি তোমার কথা ঠিক হতেও পারে আবার না হতেও পারে, হয়ত রনি গ্রামে এসব জানতো না, কিন্তু এখানে কলেজে ভর্তি হয়ে নতুন বন্ধুদের কাছ থেকে হয়ত এইসব পেয়েছে। যাক তুমি এখন আবার মাকে কিছু বলতে যেও না, আমি আগে ওকে একটু পরখ করে নেই।
রুনাদি বলল হ্যাঁ তাতো আমি তোর চোখ দেখে বুঝতে পারছি। তোর আর এক নতুন সঙ্গি মিলে গেল।
আমি বললাম কেন তোমার লোভ হচ্ছে নাকি? ঠিক আছে আগে আমি ফিটিং করি পরে তোমাকে ভাগ দিব।
রুনাদি বলল ঠিক আছে আগে তুই প্রসাদ খাঁ, আমাকে ছিটে ফোটা দিলেই হবে।
জেরিন তারপর বলল শোন পারভিন তোকে একটা কথা আজ সরাসরি বলি, দেখ আমাদের পরিবারে সেক্স নিয়ে কোন রাখ ঢাক নাই, আরও পরিস্কার করে বললে আমরা পরিবারের লোকেরা মানে আমাদের এই বাসার সবাই একে আরেক জনের সাথে সেক্স করি। কিন্তু তা খুব সতর্কতার সাথে বাইরের কেউ আমাদের সম্পর্কে কোন খারাপ কিছু বলতে পারবে না।
আমরা বাইরের লোকের সামনে আমাদের সম্পর্কগুলো মেনে চলি। আর আমাদের মধ্যেও বলা আছে যেন আমাদের এই গণ্ডির বাইরের লোকজনের সামনে কোন সন্দেহমূলক আচরন না করি। আমি বাবা ছাড়া চাচু, রনির সাথে সেক্স করেছি। রুনাদিও বাবা, চাচু, রনির সাথে সেক্স করেছে, মামনিও ওদের সাথে এমনকি অনিকের সাথে করেছে। সেসব কথা পরে তোকে ধীরে ধীরে বলব।
এখন রনির কথা বলছি সেটা শোন, আমি আর রুনাদি ম্যাগাজিন ও চটিগুলা জায়গা মত রেখে দিলাম, তবে একটু উলট পালট করে রাখলাম যাতে রনি বুঝতে পারে কেউ এগুলা দেখেছে।
পরের দিন বিকালে রনি গ্রাম থেকে আসল, ক্লান্ত ছিল হাত মুখ ধুয়ে খাওয়া দাওয়া করতে করতে গ্রামের খবরা খবর নেওয়া হল। মামা, মামী আরও সবার খবরা-খবর নিলাম। মা, রুনাদি সামনে ছিল।
এরপর রনি বলল তোমরা যদি কিছু মনে না কর আমি একটু ঘুমাব, পরে তোমাদের সাথে কথা হবে।
আমি বললাম হ্যাঁ রনি একটু বিশ্রাম নিয়ে নে, তুইতো আবার অনেক রাত পর্যন্ত পড়িস। আমি একটু টিপ্পনি মেরে বললাম গ্রামে গিয়ে তোর অনেক কষ্ট হয়েছে তাই না রনি, রাতে পড়তে পারিস নাই।
মা বলল তোর যে কি কথা জেরিন ও মাত্র ২ দিনের জন্য ঘুরতে গেল সেখানে গিয়ে পড়তে যাবে কেন?
রুনাদি মুচকি হেসে চলে গেল।
রনি ওর রুমে চলে গেল, আমি আমার রুমে এসে চিন্তা করতে লাগলাম কিভাবে রনিকে সিডিউস করব।
পরের দিন থেকে আমি রনির সাথে বেশী বেশী কথা বলতে লাগলাম, ওর কলেজের খবরা খবর, ওর বন্ধুদের কথা। আমি ওর সামনে জামার উপর ওড়না পড়া বাদ দিলাম, আমার দুধগুলো যাতে ওর চোখে পড়ে। টিভি দেখার সময় সোফায় ওর পাশে বসতাম, কখনও কখনও একদম ওর গা ঘেসে বসতাম। কারনে অকারনে ওকে আমার রুমে ডাকতাম, ওর সাথে গল্প করতাম আর বিভিন্ন কায়দায় আমার শরিরের লোভনীয় অংশ ওর সামনে প্রদর্শন করতাম।
এভাবে ৩/৪ দিনে আমি আমার শরীর দেখিয়ে দেখিয়ে রনিকে উত্তেজিত করতে লাগলাম। সেদিন রাসেল চাচু ব্যাবসার কাজে ঢাকার বাইরে গেল আর আমি ঠিক করলাম আজকে কিছু করতে হবে। আমিও অনেক উত্তেজিত হয়ে আছি চোদা খাওয়ার জন্য কেননা ১৫ দিন হল অনিকের সাথে আমার যোগাযোগ নাই।
আমি সন্ধার পর রনির রুমে গেলাম, রনি পড়ছে, আর আমি জানি ও চটি পড়ছে। আমি সেদিন একটা কলারওলা ও বুকে বোতামওলা টি শার্ট পরেছিলাম। উপরের বোতাম খোলা যাতে আমার দুধের খাঁজ দেখা যায়।
আমি রনির রুমে গিয়ে বললাম, রনি কি পড়ছিস?
রনি ঘুরে আমাকে দেখে বলল, ক্লাসের পড়া পড়ছি, আর আমার দিকে মানে আমার দুধের দিকে তাকিয়ে রইল।
আমি না বুঝার ভান করে একদম ওর সামনে গিয়ে বললাম দেখি কি পড়ায় তোদের ক্লাসে? বলে ওর বইটা দেখতে চাইলাম।
রনি বলল, না, আপু এই বইটা তোমাকে দেওয়া যাবে না।
আমি বললাম, কেন তোদের ক্লাসে কি অন্য বই পড়ায় নাকি। এই বলে আমি বইটা নেওয়ার জন্য হাত বাড়ালাম, রনিও দিবে না। আমরা জোরাজুরি করতে লাগলাম বইটা নেওয়ার জন্য। আমিও ইচ্ছে করে আমার দুধ রনির শরীরের সাথে ঘষতে লাগলাম। শেষ পর্যন্ত আমি বইটা কেড়ে নিলাম।
আমি আগেই জানি এটা চটি, কিন্তু অবাক হওয়ার ভান করে বললাম এটা কিসের বই রনি। তুই এইসব নোংরা বই পড়িস। দাড়া আমি এখন মাকে বলছি।
রনি উঠে দারিয়ে বলল, প্লীজ আপু ফুঁপিকে কিছু বল না, তুমি যা বলবে আমি তাই শুনব।
আমি বললাম তুই কতদিন থেকে এই বই পড়িস।
রনি বলল, কলেজে ভর্তি হওয়ার পর এক বন্ধু প্রথম পড়তে দেয়। মানে ৩/৪ মাস আগে।
আমি বললাম ঠিক আছে আমি এখন এটা নিয়ে যাচ্ছি, রাতে সবাই শুয়ে পরলে আমার রুমে আসবি। ততক্ষন আমি ভেবে দেখি মাকে বা মামাকে বলবো কিনা।
রনি আবারও বলল প্লীজ আপু কাউকে বল না, বিনিময়ে তুমি যা বলবে আমি শুনব।
আমি বললাম ঠিক আছে দেখা যাবে।
আমি রনির রুম থেকে বের হয়ে রুনাদিকে পুরা ঘটনা বললাম। এরপর বললাম আজকে রাতেই রনির সাথে করব, তুমি একটু মার দিকে নজর রেখ যেন বুঝতে না পারে।
রুনাদি বলল ঠিক আছে তবে আমার কথা ভুলে যাস না আবার।
আমি বললাম তোমারও ব্যাবস্থা করবো আগে আমি করে নেই।
আমি রাতে আমার রুমে রনির অপেক্ষা করতে লাগলাম। আমি একটা স্লিভলেস নাইটি পড়েছিলাম যেটা আমার হাঁটু পর্যন্ত ছিল। নিচে ব্রা আর প্যানটি পরা। বাসায় শুধু আমি, রনি, মা আর রুনাদি। খাওয়া দাওয়ার পর সবাই শুয়ে পরলে রাত ১১ টার দিকে রনি আসল।
আমি ওকে বিছানায় বসতে বললাম। ও আমাকে এরকম আধা নেংটা দেখে একটু লজ্জা পেয়ে নিচের দিকে চোখ করে বসল। কিন্তু চোরাচোখে আমাকে দেখতে লাগল।
আমি বললাম কিরে রনি বল কি শাস্তি দিব?
রনি বলল আপু তোমার যা ইচ্ছা শাস্তি দাও কিন্তু মা, বাবা, ফুপা, ফুঁপিকে বল না।
আমি বললাম ঠিক আছে বলব না, কিন্তু আমি যা বলবো তা শুনতে হবে যা করতে বলব করতে হবে।
রনি বলল আমি তোমার সব কিছু শুনতে ও করতে রাজী।
আমি বললাম তাহলে আগে যেয়ে রুমের দরজাটা লাগিয়ে আয়। তা না হলে কেউ হয়ত আমাদের কথা শুনবে।
রনি গিয়ে দরজা লাগিয়ে দিল ফিরে এসে আবার বিছানায় বসল।
আমি বললাম এই বই পড়ে তুই কি করিস?
রনি বলল এটা কি তোমাকে বলা যায় নাকি। তুমি বুঝে নাও।
আমি একটু রেগে বললাম তুই না বললি আমি যা বলবো শুনবি যা করতে বলবো তাই করবি।
রনি ভয় পেয়ে বলল হ্যাঁ, আমি বলছি এই বই পড়ে উত্তেজিত হয়ে গেলে বাথরুমে গিয়ে নিজেকে ঠাণ্ডা করি।
আমি বললাম কিভাবে ঠাণ্ডা করিস সেটা খুলে বল।
রনি একটু ইতস্তত করে আমার দিকে চেয়ে বলল আপু তুমি সত্যি শুনতে চাও।
আমি বললাম সত্যি নাতো মিথ্যা নাকি, তুই আমাকে সব বল।
রনি বলল আমি আমার ওইটা হাতে নিয়ে নাড়তে থাকি।
আমি বললাম ওইটা কি নাম বল।
রনি বলল আমার লজ্জা করছে আমি বলতে পারব না।
আমি বললাম তুই ছেলে হয়ে লজ্জা পাচ্ছিস আর আমি মেয়ে হয়ে লজ্জা পাচ্ছি না।
রনি বলল না তা ঠিক না, আসলে তুমি আপু তাই বলতে লজ্জা লাগছে।
আমি বললাম লুকিয়ে লুকিয়ে আপুর দুধ দেখতে লজ্জা করে না। আর ওনার মুখ দিয়ে বলতে লজ্জা।
রনি বলল পড়ে উত্তেজিত হলে আমার ধন শক্ত হয়ে যায় যখন আর নিজেকে কন্ট্রোল করতে না পারি তখন বাথরুমে গিয়ে ধন হাতে নিয়ে উপর নিচ করতে থাকি এভাবে করতে করতে মাল বের হয়ে গেলে শরীর ঠাণ্ডা হয়।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...