05 February 2012 - 0 comments

হেলেনা আন্টির | My Hot Unte

আমার এই আন্টির নাম হেলেনা। তার বয়স প্রায় ৩৮ বছর কিন্তু তিনি এখও দেখতে অনেক সেক্সি।তার দুই ছেলে এক মে।স্বামী বিদেশে থাকে।বড় ছেলে ও মে’টাও বিদেশে থাকে। বর্তমানে তিনি এমন এক এলাকায় বারি করলেন যে সেখানে তারা ছাড়া কেও থাকতোনা।এক দিন ছোট ছেলেকে স্কুলে দিয়ে বাসায় ফিরছেলেন এমন সময় ৮টা মাগিবাজ পোলা তার বাসার পাসে আড্ডা মারছিল।তারা আন্টি কে দেখে নানা রকম বাজে কথা বলতে লাগল।আন্ট তাদের কিছু না বলাতে তাদের সাহস বেড়ে গেল। এবার তারা আন্টিকে ঘিরে ধরলো। আন্টি তাদের থেকে মুক্তি পাবার জন্য অনুনয় করাতে তারা আন্টিকে ধরে টেনেহিচরে পাসের জংগলের পোরা ঘরে নিয়ে গেল। সেখনে তার সব কাপড় চোপড় খুলে উলংগ করে তার সারা শরির ছানতে লাগল। পুরা ৩০ মিনিট তাকে টিপার পর তার শাড়ি দিয়ে হাত বেধে বিছানায় শুয়িয়ে দেয়া হল। তারপর বদমাইশ ছেলে গুলোর নেতা আন্টির দুই পা ফাক করে ভোদার মুখে তার বড়াটা সেট করে এমন এক ঠাপ মারল যে পুরা ধোনটা গেথে গেল।আন্টি তখন বেথায় চিতকার করে উঠল। নেতাটা বলল এই মাগির ভোদা এখও অনেক টাইট।পাস থেকে এক জন বলল তারাতারি কর আমরা সবাই করমু। তারপর নেতাটা ১৫ মিনিট ঠাপিয়ে আন্টির ভোদায় মাল ঢেলে দিল তারপর বাকি সবাই ইচ্ছা মত তার ভোদা মারল। সবাই আন্টি কে চুদার পর আন্টি মনে করল এবার তার মুক্তি কিন্তু তার জন্য আরো বড় বিপদ রয়েছিল এবার তারা আন্টিকে চুল ধরে টেনেনিয়ে একটি পিলারের সাথে বাধলো তারপর আন্টির পিছন দিক থেকে তার পোদের ফুটায় ধোন সেট করে ঠাপাতে লাগল। সবাই মিলে আন্টিকে ভাল মত পোদ মেরে সব মাল আন্টির খান্দানি পোদে ফেলে দিল। তারপর বদমাইশ গুল আন্টি কে রাস্তায় ফেলে চলে গেল। আমি তখন আন্টির বাসায় যাচ্ছিলাম,তাকে উলঙ্গ অবস্তায় রাস্তায় পরে থাকতে তার কাছে গেলাম তাকে দেখে আমারই তাকে চুদতে ইচ্ছা করতেছিল কিন্তু আমি তাকে সাহায্য করি তবে বাসায় যাবার সময় তার শরীর ঢাকার নাম করে বিভিন্ন জায়গায় হাত দিয়েছিলাম। তারপর থেকে এই কথা গোপন রাখার জন্য সেই আন্টি আমার সাথে এখনো চুদাচুদি করে। আমি খুব মজা করে তার পোদ মারি। আমিও মাঝে মাঝে আমার বন্ধু নিয়ে গিয়ে তাকে চুদে আসি। এভাবেই আমাদের চুদা চুদি এখও চলছে।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...