05 February 2012 - 0 comments

সেক্সি পারভিন আপা 5

এরপর অনিক চলে গেল, একটু পর রুনা এবং জেরিন আসল। জেরিন আমাকে বলল আম্মু তোমার কি খবর।
আমি জেরিনকে বললাম, তুই একটা দারুন ধনের মজা নিচ্ছিস। সত্যি আজ আমি অনেক মজা পেয়েছি। এটা শুনে রুনা বলল, ভাবী আমাকে একদিন সুযোগ করে দাও না। এরপর জেরিনের দিকে তাকিয়ে রুনা বলল, যদি জেরিন রাজী থাকে।
জেরিন বলল, রুনাদি তুমি না কি যে বল, আমি রাজী থাকব না কেন? তবে আমাকে সাথে রাখতে হবে।

আমি বললাম, এটা তোদের ব্যাপার আমি এর মাঝে নেই, আমার যখন ইচ্ছে করবে আমি অনিক কে ফোন করে আসতে বলে দিব।
এবার খালাম্মা আমাকে বলল কি পারভিন কেমন লাগলো। এখন তো আর লজ্জা নেই এই বলে আমার দুধে হাত দিল, আমি তারপরও কিছুটা লজ্জা পেলাম। খালাম্মা বুঝে আমাকে দেখিয়ে জেরিনের দুধ টিপল। তারপর আমার হাত নিয়ে তার দুধে রেখে বলল টিপে দে। আমিও জোরে জোরে টিপতে লাগলাম।
খালাম্মা বলল, ঠিক আছে এখন আর টিপতে হবে না আজকে রাতের পার্টির জন্য বাকি রাখ। এরপর বলল আচ্ছা তোরা গোসল করে রেডি হয়ে খেতে আয়। আমিও গোসল করে নেই।
গোসল করে খাওয়া দাওয়ার পর জেরিন বলল আয় এখন একটু ঘুমিয়ে নেই নাহলে রাতে এঞ্জয় করতে পারবি না পার্টি অনেক রাত পর্যন্ত চলবে।
ঘুম ভাঙ্গলো রুনাদির ডাকে, ঘড়িতে দেখলাম সন্ধ্যা ৭ টা বাজছে, আমি ও জেরিন হাত মুখ ধুয়ে খালাম্মার রুমে ঢুকে দেখিখালাম্মা বসে বসে মেকাপ করছে আর রুনাদি এসে তাকে সাহায্য করছে।
খালাম্মা জেরিনকে বলল, তোরা রেডি হতে থাক, অনিক কখন আসবে। রনিকে বল চাইনিজ থেকে খাবার নিয়ে আসতে, তোর রাসেল চাচু কিছুক্ষন পরে সব কিছু নিয়ে এসে যাবে।
জেরিন বলল, পারভিন চল আমরাও রেডি হয়ে যাই, এই বলে আমরা এসে রেডি হতে লাগলাম।
যাই হোক রাত ৯ টার দিকে পার্টি শুরু হল, বাইরের শুধু অনিক যাকে আমি প্রথম দেখলাম, খুবই হ্যান্ডসাম।
খলাম্মা একটা গোলাপি পাতলা সিফনের শাড়ি এবংস্লিভলেস ডিপ কাট ব্লাউজ পড়েছে তাকে আরও বেশী সেক্সি লাগছিল, বড় বড় দুধগুলি ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চাইছে, দুই দুধের মাঝে গভীর খাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে। জেরিন কালো জিন্সের প্যান্ট এবং কালো শর্ট সার্ট আর আমি জেরিনের একটা নীল জিন্সের থ্রিকোর্য়াটার আরলাল একটি সর্ট গেঞ্জি পড়লাম।
অনিক এসে প্রথমে খালাম্মাকে জড়িয়ে ধরে তার ঠোটে চুমু দিল, তারপর জেরিনকে জড়িয়ে ধরে লম্বা চুমু দিল, জেরিন আমার সাথে পরিচয় করিয়ে দিল। আমার সাথে হাত মিলায়ে আমার হাতে চুমু দিল। আমি একটু লজ্জা পাচ্ছিলাম।

এরপর অনিক চলে গেল, একটু পর রুনা এবং জেরিন আসল। জেরিন আমাকে বলল আম্মু তোমার কি খবর।
আমি জেরিনকে বললাম, তুই একটা দারুন ধনের মজা নিচ্ছিস। সত্যি আজ আমি অনেক মজা পেয়েছি। এটা শুনে রুনা বলল, ভাবী আমাকে একদিন সুযোগ করে দাও না। এরপর জেরিনের দিকে তাকিয়ে রুনা বলল, যদি জেরিন রাজী থাকে।
জেরিন বলল, রুনাদি তুমি না কি যে বল, আমি রাজী থাকব না কেন? তবে আমাকে সাথে রাখতে হবে।
আমি বললাম, এটা তোদের ব্যাপার আমি এর মাঝে নেই, আমার যখন ইচ্ছে করবে আমি অনিক কে ফোন করে আসতে বলে দিব।
এবার খালাম্মা আমাকে বলল কি পারভিন কেমন লাগলো। এখন তো আর লজ্জা নেই এই বলে আমার দুধে হাত দিল, আমি তারপরও কিছুটা লজ্জা পেলাম। খালাম্মা বুঝে আমাকে দেখিয়ে জেরিনের দুধ টিপল। তারপর আমার হাত নিয়ে তার দুধে রেখে বলল টিপে দে। আমিও জোরে জোরে টিপতে লাগলাম।
খালাম্মা বলল, ঠিক আছে এখন আর টিপতে হবে না আজকে রাতের পার্টির জন্য বাকি রাখ। এরপর বলল আচ্ছা তোরা গোসল করে রেডি হয়ে খেতে আয়। আমিও গোসল করে নেই।
গোসল করে খাওয়া দাওয়ার পর জেরিন বলল আয় এখন একটু ঘুমিয়ে নেই নাহলে রাতে এঞ্জয় করতে পারবি না পার্টি অনেক রাত পর্যন্ত চলবে।
ঘুম ভাঙ্গলো রুনাদির ডাকে, ঘড়িতে দেখলাম সন্ধ্যা ৭ টা বাজছে, আমি ও জেরিন হাত মুখ ধুয়ে খালাম্মার রুমে ঢুকে দেখিখালাম্মা বসে বসে মেকাপ করছে আর রুনাদি এসে তাকে সাহায্য করছে।
খালাম্মা জেরিনকে বলল, তোরা রেডি হতে থাক, অনিক কখন আসবে। রনিকে বল চাইনিজ থেকে খাবার নিয়ে আসতে, তোর রাসেল চাচু কিছুক্ষন পরে সব কিছু নিয়ে এসে যাবে।
জেরিন বলল, পারভিন চল আমরাও রেডি হয়ে যাই, এই বলে আমরা এসে রেডি হতে লাগলাম।
যাই হোক রাত ৯ টার দিকে পার্টি শুরু হল, বাইরের শুধু অনিক যাকে আমি প্রথম দেখলাম, খুবই হ্যান্ডসাম।
খলাম্মা একটা গোলাপি পাতলা সিফনের শাড়ি এবংস্লিভলেস ডিপ কাট ব্লাউজ পড়েছে তাকে আরও বেশী সেক্সি লাগছিল, বড় বড় দুধগুলি ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চাইছে, দুই দুধের মাঝে গভীর খাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে। জেরিন কালো জিন্সের প্যান্ট এবং কালো শর্ট সার্ট আর আমি জেরিনের একটা নীল জিন্সের থ্রিকোর্য়াটার আরলাল একটি সর্ট গেঞ্জি পড়লাম।
অনিক এসে প্রথমে খালাম্মাকে জড়িয়ে ধরে তার ঠোটে চুমু দিল, তারপর জেরিনকে জড়িয়ে ধরে লম্বা চুমু দিল, জেরিন আমার সাথে পরিচয় করিয়ে দিল। আমার সাথে হাত মিলায়ে আমার হাতে চুমু দিল। আমি একটু লজ্জা পাচ্ছিলাম।

রুনাদি এইবার তার বাম দুধটা চাচুর মুখে দিয়ে বললেন কামড়ে ছিড়ে ফেল, জোরে জোরে কামর দে।
রাসেল চাচু বলল, রুনা উঠে দাড়া, আমি তোর গাউনটা খুলে নিই। চাচু রুনাদির দুই বগলের নিচে হাত দিয়ে উচু করে দাড় করিয়ে দিল, তারপর রুনাদির পাছাটা খামচে ধরে নিজের শরীর এর মধ্যে টেনে নিল, রুনাদির ঠোট অনেকক্ষণ ধরে চুসল, এবার রুনাদির গাউন এর কাধের ফিতা নামিয়ে দিল, রুনাদির বড় বড় সুন্দর দুধ দুই টা বেরিয়ে এল দুধ দুইটা চাচু টিপতে লাগল, চুষে কামড়ে অস্থির করে দিল, রুনাদি উঃ অঃ করে যাচ্ছেন,
এবার রুনাদি উঠে উনার গাউন টা শরীর থেকে ফ্লোরে ফেলে দিলেন. উনার সারা শরীর এ এখন একটা সুতাও নেই, রাসেল চাচু রুনাদিকে ঘাড়ে তুলে বিছানায় শুইয়ে দিলেন।
রুনাদি বললেন, রাসেল আমাকে ভালো করে চুদে দে ভাই। রাসেল চাচু রুনাদির উলঙ্গ শরীর এ চুমু খেতে শুরু করলেন, উনার নাভীর গর্তে জিভটা ঢুকিয়ে দিলেন, হালকা হালকা কামর দিলেন, রুনাদি উঃ আঃ আঃ উঃ করে শীৎকার দিতে লাগলেন।
তারপর রাসেল চাচু রুনাদির ভোদায় আস্তে আস্তে হাত বুলিয়ে দিতে লাগল, রুনাদি চোখ বন্ধ করে আছেন. চাচু ভোদার ঠোট দুইটা ফাক করে ধরল, ভিতরে রসে ভরে গেছে. এরপর চাচু আস্তে করে উনার জিভটা দিয়ে রুনাদির ভোদার বিচিটা চেটে দিতেই রুনাদি আহঃ আহঃ বলে চিত্কার দিয়ে বললেন চোষ, চোষ অনেক মজা।
চাচু বলল তোর তো রসে ভিজে গেছে। চাচু রুনাদির ভোদার বিচিটা চুষতে চুষতে মাঝখানের দুইটা আঙ্গুল একত্রে রুনাদির ভোদার মধ্যে ঢুকিয়ে দিল।
রুনাদি চোখ বড় বড় করে চেয়ে বলল, জোরে দে,আরো জোরে,আমার শরীর এ আগুন জলছে, আমার বের হবে, বন্ধ করিস না, আঃ আঃ আঃ উঃ উঃ উঃ বলতে বলতে রস ঢেলে দিলেন।

কিছুক্ষন চোখ বুজে পড়ে রইলেন রুনাদি, এরপর উঠে বসে রাসেল চাচুর প্যান্টটা আর জাঙিয়াটা আস্তে আস্তে খুলে ফেললেন চাচুর শক্ত ধনটা খাড়া হয়ে আছে। রুনাদি রাসেল চাচুকে নিয়ে বিছানা থেকে নেমে চাচুর সামনে হাঁটু গেড়ে বসল তারপর চাচুর শক্ত ধনটা টিপে টিপে ভাল করে দেখতে লাগল। রুনাদি ধনটা ধরে আমাদের দিকে চেয়ে এক চিলতে হাঁসি দিল। তারপর চাচুর ধনের মাথাটার দিকে তাকিয়ে একবার নিজের ঠোঁটটা জিভ দিয়ে চেটে নিল।

এরপর রুনাদি জিভের আগাটা চোখা করে নিয়ে ধনের মাথার উপর ছোট ফুটোটার মুখে সুড়সুড়ি দিতে শুরু করল। কিছুক্ষণ পরে ধনের গোড়া থেকে আগা পর্যন্ত চাটতে লাগল। তারপর রুনাদি ধনটা মুখের মধ্যে নিয়ে আইসক্রীম চোষার মতো চুষতে আরম্ভ করলো।

কিছুক্ষন পর রুনাদি ধনটা পুরা মুখের ভিতর নিয়ে জোর জোর চুষতে শুরু করল। আর দুই হাত দিয়ে চাচুর পাছার মাংস খামছে ধরল। রুনাদির ধন চোষার চকাস চকাস শব্দে রুমের মধ্যে একটা ভীষণ উত্তেজক ভাব লাগছিল। রুনাদি পাগলের মত ধনটা চুষতে লাগল মনে হচ্ছিলো যেন ধনটা কামড়ে ছিঁরে খেয়ে ফেলবে।

এবার মুখ থেকে ধোনটা বের করে চাচুর বিচি চোষা শুরু করলো এর পর চাচুর পা ফাককরে পাছার ফুটা চেটে দিল।

এরপর আবার ধনটা পাগলের মত চোষতে লাগল, চাচু দুই হাতে রুনাদির মাথা ধরে রুনাদির মুখটাকে তার ধনের উপর চেপে চেপে ধরতে লাগল এবং উত্তেজনায় হিস… হিস…উম…উম… আঃ …আঃ … চোষ রুনা কি মজা তোর মুখে উঃ আঃ উঃ আঃ শব্ধ করতে লাগল।

রুনাদি আবার ধনটা মুখ থেকে বের করে জিভ দিয়ে গোড়া থেকে চাটতে চাটতে উপর দিক দিয়ে ধনের মাথায় উঠল। ধনের মাথায় এসে জিভটা চোখা করে ছেঁদাটাকে খোঁচাতে থাকল। চাচুর মুখ দিয়ে বেরিয়ে এল ‘ওওও রেএএএ মাগী এ…এ কি কঅরছিস্ রেএএ…………’।

এবার রুনাদি ধনের গোড়ায় গিয়ে চাটতে চাটতে উঠে ধনের মাথায় পৌঁছে হাঁ করে ধনের প্রায় অর্ধেকটা মুখে ঢুকিয়ে নিল। তারপর জোরে জোরে মাথা উপর নীচ করে চুষতে আরম্ভ করল।

চাচুও উত্তেজনায় থাকতে না পেরে বলে উঠল ‘ওওরে কি সুখ … রুনা তুই খানকি মাগী আমাকে পাগল করে দিলি…… আঃ উঃ আঃ উঃ আউ

রুনাদির এরকম চোষার ফলে রাসেল চাচু নিজেকে আর ধরে রাখতে পারল না। চিৎকার করে বলতে লাগল ‘উঃ আআর পাআর ছিইই নাআআ চো চোওষওও এএএ এবার… বলতে বলতে সারা শরীর থরথর করে কেঁপে উঠল আর চাচুর ধন থেকে ছিটকে ছিটকে মাল বেরুতে শুরু করল।

তীব্র আনন্দে আর তৃপ্তি তে চাচু গুঙ্গিয়ে বলতে লাগল “রুনা খা, মাগী খা। আমার মাল সব খেয়ে ফেল। ছিটকে ছিটকে মাল বেড়িয়ে রুনাদির মুখটা ভর্তি হয়ে গেল। রুনাদি কোঁৎ করে মাল গিলে নিয়ে তারপর চেটে চেটে চাচুর ধন সাফ করেবলল “হূম্মমমমমমমমমমম… উম … উমমম”।

এরপর চাচু ক্লান্ত হয়ে বিছানায় শুয়ে পড়ল। রুনাদি তার পাশে শুয়ে তার বুকে হাত বুলাতে লাগল। এই ফাকে আমরা সবাই একটু নড়েচড়ে বসলাম, অর্থাৎ আবার গ্লাসে বিয়ার নিয়ে খেতে লাগলাম, বাথরুম থেকে ঘুরে আসলাম।

এরপর আবার লাইভ শো দেখতে লাগলাম।

রাসেল চাচু এক হাতে রুনাদির দুধ টিপতে লাগল, অন্য হাতে ফর্সা পেটে হাত বুলাতে লাগল,মাঝে মাঝে রুনাদির ঠোটে তার ঠোট চেপে চোষতে লাগল।

এরপর রুনাদির দুধ চোষতে লাগল, রুনাদি হালকা আওয়াজে বলতে লাগল “আমার দুধ কামড়ে চোষে খেয়ে ফেল, আহ আমার কি ভাল লাগছে!”

এবার চাচু রুনাদিকে খাটের কিনারে শুয়াল, পা দুটা খাটের থেকে নিচে ঝুলিয়ে রাখল, কোমর থেকে শরীরের উপররে অংশ খাটের উপরে, তারপর পা দুটা ফাঁক করতেই রুনাদির ভোদার মুখ ফাঁক হয়ে গেল, রাসেল চাচু তার ধনের মাথাটা রুনাদির ভোদার মুখে রেখে উপর নীচ করে ৪/৫ বার ঘসা দিতেই রুনাদি ইস সসস মা উম করে কেপে উঠল।

চাচু ধনের মাথাটা ভোদার ভিতর ঢুকিয়ে আবার দুধ চোষতে লাগল। রুনাদি নিচ থেকে ঠাপ দিয়ে ধনটা পুরা ভোদার ভিতর নিতে চেষ্টা করল।

চাচু এবার এক ঠাপে রুনাদির ভোদার ভিতর পুরো ধন ঢুকিয়ে দিল।

রুনাদি আহ উহ ইস করেশব্ধ করে একটা মুচকি হাসি দিল, চাচু ভোদার ভিতর পুরো ধন ঢুকিয়ে এক হাতে রুনাদির এক দুধ টিপতে লাগল, এবং মুখ দিয়ে অন্য দুধটা চুষতে চুষতে ঠাপাতে লাগল, প্রতিটা ঠাপের সাথে রুনাদির শরীর কেঁপে উঠছিল, আর আহ… ওহ… ইহ… আঃ… উম…, আওয়াজ করছিল।

চাচুর ঠাপের তালে তালে রুনাদির দুধ দুইটা এদিক ওদিক দুলছিল, রুনাদি দেখি চোখ বন্ধ করে নিজের ঠোঁট কামড়াইতেছে।

ঘরের মধ্যে শুধু থাপ থাপ থাপ থাপ আওয়াজ হইতেছে, আর রুনাদির দুধগুলা দুদিকে নড়তাছে। চাচু এরকম দাড়িয়ে দাড়িয়ে কিছুক্ষন রুনাদিকে চোদার পর ওনাকে চিৎ করে বিছানায় শুইয়ে দিয়ে নিজে রুনাদির উপড়ে পজিশন নিল। রুনাদি চাচুর ধনটা হাত দিয়ে ধরে নিজের ভোদার গর্তের সামনে ধনটাকে সেট করে দরতে একঠাপে পুরো ধনটাকে রুনাদির ভেজা ভোদার ভিতর ঢুকিয়ে দিল। ভিজা ভোদার ভিতরে ঢোকায় পচাক করে শব্দহল।

চাচু এবার ঠাপ দেওয়া শুরু করল, শুরুর দিকেআস্তে আস্তে দিতে লাগল, এভাবে কিছুক্ষন ঠাপনোর পর রুনাদিকে বলল, “তুই একটু পাছাটাকে তোল না রে।”

রুনাদিও কোমরটাকে তুলে পাছাটা উঁচু করে দিল। চাচু হাত দিয়ে রুনাদির গোল গোল পাছা দুটোকে ধরে আরও জোরে জোরে ঠাপ দেওয়া শুরু করল।
এদিকে রুনাদি চোদা খাচ্ছে আর নিজের দুধগুলোক নিয়ে নাড়াচাড়া করছে। চাচু রুনাদির দুধ মুখে নিয়ে চুষতে শুরু করে।

রুনাদি নিজের দুধ দুইটাকে হাত দিয়ে চাচুর মুখে আরও বেশি করে ঠেলে দিতে থাকে। চাচুর ঠাপের তালে তালে নিজেও কোমরটাকে নাচাতে থাকে।
রুনাদি দুধ থেকে চাচুর মুখটাকে টেনে এনে চাচুর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে। চাচু রুনাদির মুখে চুমু খেতে খেতে ঠাপ মারতে থাকে।

রুনাদি “উহ আহ!”, আওয়াজ করে কোমরটাকে নাচিয়ে নাচিয়ে চাচুর ধনটা ভোদার আরও ভিতরে নিচ্ছে। পচ পচ পচ ফচ ফচ ফচ শব্দ হচ্ছে।

রুনাদি বলে, “ওরে, আরেকটু জোরে জোরে ঠাপ দে রে ভাই, লাগা লাগা আরও ভালো করে লাগা।”

রাসেল চাচুর কানের লতিতে আস্তে আস্তে কামড়ে তার কাম উত্তেজনা আরো বাড়িয়ে দিতে লাগল রুনাদি।

চাচু হাত মুঠো করে রুনাদির ভরাট দুধের উপরে রাখে, এরপর খয়েরী বোঁটার উপরে মুখ দিয়ে চুষতে থাকে।

এবার চাচু জোরে জোরে ঠাপানো শুরু করল, রুনাদি তার দুই পা দিয়ে চাচুর কোমর জড়িয়ে ধরলএবং দুই হাত দিয়ে পিঠ চেপে ধরল। চাচু পাছা দুলিয়ে দুলিয়ে ঠাপমারতে লাগল।

রুনাদি বলল, সোনাভাই আমার, আমার আরেকবার ভোদার রস বের হবে, চুদে চুদে আমার ভোদাটা ফাটিয়ে দে।”

এই ভাবে ঠাপ খেতে খেতে রুনাদি বলল, রাসেল এবার আমি তোকে চুদব।

রাসেল চাচু বিছানায় শুয়ে পড়ল, রুনাদি চাচুর কোমরের দুই পাশে দুই পা দিয়ে তার ধনটা ধরে আস্তে আস্তে ভোদার ভিতর ঢুকিয়ে দিল। ধনের ওপর চড়ে বসে পাগলের মতন চাচুকে চুঁদতে লাগল।

রুনাদি চোখ বন্ধ করে ঠাপিয়েই চলল। নিজের একটা দুধ চাচুর মুখে ভরে দিল। “নে চোষ। আবার শুরু হল কোমর চালানো। তারপর একটু ঝুঁকে চাচুর মুখের ওপর মুখ এনে জিভ বার করে চাচুর চোখে মুখে নাকে ঠোঁটে গালে চাটতে লাগল।

রাসেল চাচু নিচের থেকে তলঠাপ দিতে লাগল, রুনাদি চেঁচিয়ে উঠল “জোরে জোরে ধাক্কা মার, মেরে ফেল রাসেল…… চুদে চুদে মেরে ফেল”। তারপর একটু মুখ নিচু করে চাচুর গালটা কামড়ে ধরল।

রুনাদি চিৎকার করে বলল ‘ওফফ্ আর পা আ আ আরছিনা, জোরে, আ আ আ আরো জো ও ও ওরে, আ আ আ আমার মাল বের হচ্ছে ও ও ও ওরে মা ও ও ও ওঃ’। রুনাদির মাল বের হয়ে গেল সে রাসেল চাচুর উপর শুয়ে রইল।

এবার রাসেল চাচু রুনাদিকে নিচে ফেলে জোরে জোরে কষে ঠাপ দিতে লাগল। কিছুক্ষণ ঠাপানোর পর ধনটা পুরো ভোদায় ঢুকিয়ে রুনাদিকে বুকে চেপে কোমড়টা ডানদিক বাঁদিক করে ঘষতে থাকল। তারপর কোমর তুলে ঠাপানো আরম্ভ করল। এইভাবে ৫/৬ মিনিট ঠাপানোর পর রাসেল চাচু বলে উঠল, রুনা আমার খানকি মাগী, নে আমার ফ্যাদা নে মাগী তোর ভোদার ভিতর ঢালছি ও ও ও আঃ আঃ আঃ আঃ ও ভাবি দেখ আমার ফ্যাদা সব রুনার ভোদা চুষে নিয়ে যাচ্ছে।

রুনাদি ও বলে উঠল “আআআআআআআআ…… হ্যাঁ রাসেল ঢাল …… ঢাল আমার ভেতরে। আঃকি গরম তোর মালটারে রাসেল। আহা……উফ ভাবী …… একি কি সুখ গো চুদায়…… একিসুখ”।

এর পর ক্লান্ত হয়ে চাচু রুনাদির ওপর শুয়ে কিছুক্ষণ আস্তে আস্তে রুনাদির ঠোঁট চুষল। এরপর রুনাদি আর রাসেল চাচু উঠে এসে খালাম্মাকে চুমু দিয়ে তার পাশে বসে পড়ল।

এরপর সবাই আবার হালকা ড্রিঙ্ক করলাম। জেরিন আমাকে বলল পরের জুটির নাম ঘোষণা করতে। আমি আগের মত দুই গ্লাস থেকে দুজনের নাম তুললাম। এবার জুটি খালাম্মা আর রনি। সবাই হাততালি দিয়ে তাদের উৎসাহিত করল।

খালাম্মা হেসে বলল, আয় বাবা রনি আমি খুব গরম হয়ে আছি, জলদি ফুপুকে ঠাণ্ডা কর। এই বলে রনিকে টেনে নিয়ে সোফায় তার সামনে বসাল।

খালাম্মা বুকের থেকে শাড়ি ফেলে দিল, তার বড় বড় ৩৮ সাইজের দুধ যেন ব্লাউস ছিরে বেরিয়ে আসতে চাইছে। রনি ব্লাউসের উপর দিয়ে দুধ টিপতে লাগল। খালাম্মা এত গরম হয়ে আছে যে তিনি তার ব্লাউস এবং ব্রা খুলে ফেললেন। তার দুধগুলো লাফ মেরে উঠল, রনি দুই হাতে উনার দুধ মুখে নিয়ে চোসা শুরু করল, খালাম্মা রনিকে চিৎ করে শুইয়ে দিলেন, তারপর রনির প্যান্ট খুলে রনির ধন মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে লাগলেন। আমি রনির ধনটা দেখলাম আস্তে আস্তে শক্ত হতে শুরু করলো।

খালাম্মা উঠে উনার শাড়ি, পেটিকোট খুলে পুরা ন্যাংটা হয়ে রনির দুপায়ের মাঝে বসলেন, তারপর মুখটা রনির ধনের উপর রেখে পুরা ধনের মাথাটা মুখে নিয়ে আস্তে আস্তে চুসতে লাগলেন, বুঝতে পারছিলাম তার চোষার কারনে রনি সুখে পাগল হতে লাগলো।

রনি বলল, আমি আর পারছিনা ফুপি, আমাকে ছার।

খালাম্মা বললেন, রনি তোর ভালো লাগছেনা?

রনি বলল, ফুপি অসহ্য সুখ লাগছে, আমি সহ্য করতে পারছিনা।

খালাম্মা উনার মুখ থেকে থুতু বের করে উনার হাতে নিলেন, তারপর থুতু মাখা হাতে রনির ধনটাকে উপর নিচ করে খেচতে খেচতে উঠে বসলেন।

রনি সোফায় চিৎ হয়ে শুয়ে আছে, ধনটা শক্ত ও খাড়া হয়ে আছে। খালাম্মা রনির ধনটার উপর উঠে উনার ভোদার দুই ঠোট ফাক করে আস্তে আস্তে বসে পড়লেন। মনে হল ধনটা একটা মাখনের গর্তের মধ্যে ঢুকে গেল। রনির ধন পুরা ঢুকার আগেই উনি থামলেন, আবার একটু উঠে ধন বের করলেন আবার ঢুকালেন। এই রকম ৪/৫ বার করে উনি পুরাটা ঢুকায়ে দিলেন।

রনি আস্তে আস্তে নিচ থেকে তল ঠাপ দিতে লাগল, খালাম্মা একটু থেমে দম নিয়ে জোরে জোরে ধন তার ভোদার ভিতর ঢুকাতে বার করতে লাগলেন, এদিকে রনিও অভিজ্ঞ লোকের মত খালাম্মার পাছা ধরে তলঠাপ দিতে লাগল। পচ… পচ… পকাত… পাকাত… পকাত… পকাত… থাপ… থাপ… থাপ একটা মজার শব্দ হতে লাগল।

কিছুক্ষণ পর খালাম্মা টায়ার্ড হয়ে ঠাপানো বন্ধ করলেন, দেখলাম এসি রুমের মধ্যেও উনার শরীর ঘেমে একাকার। এবার রনি উঠে খালাম্মাকে জড়িয়ে ধরে আস্তে আস্তে উনাকে ঘুরিয়ে নিচে ফেলে রনি উনার উপরে উঠল, রনির ধন তখনো উনার ভোদার ভিতর।

খালাম্মা বললেন ঠাপ দে, চোদ জোরে জোরে চোদ আঃ উঃ আঃ উম উম ইস ইস ইস ওঃ রনি ফুপির ভোদা ফাটিয়ে দাও। আঃ উঃ আঃ……
রনি জোরে জোরে কোমর উঠিয়ে ঠাপ শুরু করল, আবার সেই পচ… পচ… পকাত… পাকাত… পকাত… পকাত… থাপ… থাপ… থাপ শব্দটা হতে লাগল, খালাম্মার বোধহয় মাল বের হয়ে গেল, কেননা খালাম্মার ভোদা বেয়ে পানির মত বের হতে লাগল।

খালাম্মা উনার দুই পা দিয়ে রনির কোমরটা জড়িয়ে ধরলেন বললেন, জোরে জোরে ঠাপাতে থাক, থামবি না রনি, থামবি না বাবা, আমার সোনা, ফুপির ভোদা চোদে চোদে ঠাণ্ডা করে দে, উঃ আঃ উঃ আঃ রনি আমার বের হবে থামবি না।

এদিকে রনিও জোরে জোরে ঠা পাতে লাগল, উঃ ফুপি তোমার ভোদা কেমন করে যেন আমার ধনটা কামড়ে ধরছে, আমার মনে হয় মাল বের হয়ে আসছে. ঠাপাতে ঠাপাতে তোমার ভোদার ভিতর মাল ছাড়ি।

খালাম্মা বললেন আমারও মাল বের হবে বাবা রনি একটু ধরে রাখ, আর একটু চোদ ফুপিকে আঃ আঃ উঃ উঃ বাবা রনি হ্যাঁ হ্যাঁ এইত এইভাবে জোরে জোরে মার আঃ আঃ গেল আঃ

রনিও আর ৬/৭ টা ঠাপ দিয়ে আঃ আঃ ওঃ ওঃ ফুপি আমার বের হোল ওঃ ওঃ আঃ নাও নাও আমার রস নাও আমার খানকি ফুপি তোমার ভোদা আমার ধন কামড়ে সব রস বের করে নিচ্ছে বলে খালাম্মার বুকের উপর পরে গেল, দুজনই ঘামে মাখামাখি। রনি খালাম্মার পাশে শুয়ে পড়ল দুজনই চুপচাপ।

এরপর খালাম্মা আগে উঠলেন, উঠে বাথরুম গেলেন রনিও আস্তে আস্তে উঠে বাথরুমে গেল। রনি এসে আবার নগ্ন হয়ে সোফায় বসল। খালাম্মা এসে রুনাদিকে বলল ফ্রিজ থেকে আঙ্গুর আর আইসক্রিম এনে সবাইকে দিতে। রুনাদি এনে আইসক্রিম আর আঙ্গুর টেবিলে রাখল। যার ইচ্ছা নিয়ে খেতে লাগল।

খালাম্মা একবাটিতে আঙ্গুর আর একবাটি আইসক্রিম নিয়ে রনির পাশে বসে রনির মুখে দুই তিনটা আঙ্গুর দিলেন।

রনি বলল, ফুপি আমার কাছে বাঁটি দাও।

খালাম্মা বললেন, কেন আমি খাইয়ে দেই।

রনি বলল, আমি তোমার দুধের উপর রেখে খাব।

খালাম্মা রনির হাতে বাঁটি দিয়ে চিৎ হয়ে শুয়ে বললেন যা খুশি কর, আমি এখন তোর।

রনি খালাম্মার দুই দুধের মাঝখানে ও উপরে আঙ্গুর রেখে খেতে লাগল, দুধের বোটা কামড়ে, চুষে দিয়ে উনার বুকের মাঝে চাটতে লাগল। এরপর উনার দুধ ও ভোদার উপর আইসক্রিম রেখে চেটে চেটে খেল, খালাম্মা আবার আস্তে আস্তে গরম হয়ে উঠল।

খালাম্মা এইবার রনিকে চিৎ করে শুইয়ে রনির উঠে ঠোঁট চুসতে লাগলেন, আর রনি খালাম্মার তানপুরার মত পাছাটা টিপতে লাগল, উনার বড় বড় দুধ দুটা আইস্ক্রিম দিয়ে মাখা, দুধ দুইটা রনির বুকের সাথে লেপ্টে আছে।

খালাম্মা বললেন, রনি বাবা ফুপিকে আরেক বার চুদে দে।

রনি ফিসফিস করে বলল, আমাকে চুষে শক্ত করে দাও।

খালাম্মা রনির ধনটা মুখে নিয়ে চোষা শুরু করলেন, অল্প সময়েই রনির ধনটা পুরা শক্ত হয়ে দাড়িয়ে গেল।

রনি সোফায় বসল, খালাম্মা রনির কোলে বসে উনার ভোদায় ধনটা ফিট করে নিলেন, তারপর আস্তে আস্তে ধনটার উপর বসে পড়লেন, এরপর উচু হয়ে রনিকে ঠাপাতে লাগলেন, মাঝে মাঝে রনির গলা ধরে বসে কোমর ঘোরাচ্ছেন, এইভাবে বেশ পরে বললেন রনি বাবা এইবার তোর পালা, আমি আর পারছি না।

রনি খালাম্মাকে কোলে নিয়ে উনার ভোদার মধ্যে ধন রেখে উঠে দাড়াল, তারপর খালাম্মাকে সোফায় ফেলে একটা পা উচু করে রনির ঘাড়ে রাখল, তারপর জোরে একটা ঠাপ মেরে ধনটা একদম ভোদার ভিতরে ঢুকিয়ে দিল, খালাম্মা কোথ করে একটা শব্দ করলেন, এরপর রনি কয়েকটা বড় বড় ঠাপ দিয়ে উনার দুধ মুখে নিয়ে চুষতে লাগল।

রনি বলল, ফুপি এবার আমি পিছন থেকে কুত্তাচুদা করব, খালাম্মা দুই হাঁটু আর হাতের উপর ভর দিয়ে পজিশন নিল। রনি পিছন থেকে উনার ভোদায় ধন ঢুকাল, খালাম্মার বড় বড় দুধ ঝুলছে, রনি উনার দুধ দুইটা ধরে পিছন থেকে গায়ের জোরে ঠাপাতে লাগল।

খালাম্মা উঃ উঃ আঃ আঃ বাআআ বাবা উম মা উম ওঃ আঃ আঃ করছেন, এবার বলছেন আমার হয়ে যাবে বাবা রনি, আমাকে শেষ করে দে, আঃ আঃ উঃ বাবা জোরে জোরে ধাক্কা মার, আর জোরে একদম আমার নাভিতে গিয়ে গুতা মার। আঃ আঃ হুম হুম ওঃ ওঃ ওঃ ওঃ আঃ চোদ, ফুপির ভোদা চোদ আঃ আঃ উঃ……

রনি খালাম্মাকে চিৎ করে বুকে জড়িয়ে ধরল তারপর ধন ভিতরে রেখেই উনাকে সোফার থেকে তুলে নিল, খালাম্মা রনির বুকের সাথে মিশে রনির গলা ধরে ঝুলে রইলেন। রনি উনার পাছার নিছে হাত দিয়ে ঠাপাতে লাগলেন। আমি অবাক হয়ে রনির দিকে তাকিয়ে রইলাম, খালাম্মার শরীরটা কোলে নিয়ে কত সহজে দাড়িয়ে দাড়িয়ে ঠাপ দিচ্ছে, খালাম্মা রনির ঘাড়ে কামড় দিলেন, গলা চুসলেন ঠোটের ভিতর জিভ ভরে দিলেন।

এবার রনি খালাম্মাকে নিয়ে বিছানায় শুইয়ে উপরে উঠে ইচ্ছেমত ঠাপ মারতে লাগল, খাটের ক্যাচর ম্যাচর শব্দে ঘর ভরে গেল। খালাম্মা চিৎকার করে বলছেন, আরো জোরে জোরে চোদ …. আরো জোরে …. অনেক দিন হলো চুদা খাই না রনি আমার বাবা দে, আমাকে শেষ করে দে, ফুপির ভোদার জ্বালা ঠাণ্ডা করে দে আঃ আঃ আমার বের হবে আঃ… ওওওওও আআআআহহহহ, আমাকে খেয়ে ফেল রনি, পুরা ধনটা আমার ভোদার মধ্যে ঢুকিয়ে দে। আমার আদরের বেটা, আমি তোকে খেয়ে ফেলব, আমি তোকে ছাড়বোনা। আর কোমর উপর দিকে উঠিয়ে রনির ঠাপের সাথে তাল মিলাতে লাগলো। তারপর রনিকে জাপটে ধরে রনির পিঠ খামচে ধরে মাল ছেড়ে দিল।

রনিও জোরে জোরে কোমর নাচাতে নাচাতে চোদা দিতে লাগল, সেও আর মনে হয় নিজেকে রাখতে পারল না, উঃ উঃ আঃ আঃ ফুপি আমার বের হচ্ছে উঃ আঃ আঃ উঃ উয়া করে মাল ফেলে খলাম্মার উপর শুয়ে পড়ল। মিনিট পাচেক কোনো নড়া চড়া নাই। তারপর খালাম্মা রনির গালে চুমু দিয়ে জিজ্ঞেস করলেন কেমন লাগলো?

রনিও খালাম্মকে চুমু দিয়ে বলল, দারুন ফুপি তোমার সাথে সেক্স করার মজাই আলাদা। এরপর দুজনে এসে আমাদের পাশে বসল। এবার তো শেষ জুটি জেরিন আর অনিক এবং তাদের সাথে আমি।

আমি নিজেও এতক্ষন লাইভ চুদাচুদি দেখে গরম হয়ে আছি। জেরিন এসে আমাকে চুমু দিয়ে হাত ধরে উঠাল। তারপর আমার দুধ টিপতে লাগল। আমার মুখে জিভ ভরে চুমা খেতে লাগল। অনিক এসে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরল। আমার শরীর কেঁপে কেঁপে উঠল। অনিকের শক্ত ধন আমার পাছায় গোতা মারতে লাগল।

আমি অনিকের দিকে তাকালাম, ও কেমন কামনার দৃষ্টি নিয়ে আমার দিকে তাকিয়ে আছে। আমি এবার ঘুরে অনিকের দিকে ফিরতেই ও আমার মুখ ওর দিকে টেনে নিল। ওর ঠোট আমার ঠোট স্পর্শ করতেই যেন আমার সারা দেহে বিদ্যুত খেলে গেল, আমিও কোন কিছু চিন্তা না করে ওকে ধরে চুমু খেতে লাগলাম।
এদিকে জেরিন পেছন থেকে আমার টাইট গেঞ্জির ভেতর হাত ঢুকিয়ে দিল, আর ব্রার উপর দিয়েই দুধ টিপতে লাগল। অনিক আমার ঠোঁট কামড়ে দিতে লাগল, আমি ব্যাথা পেয়ে বললাম, ‘এই…এই…অনিক আস্তে, অনিক এবার আমার মুখ থেকে মুখ সরিয়ে জেরিনের দিকে তাকাল আর কিছু ইশারা করল। জেরিন আমার গেঞ্জিটা খুলে ফেলল। আমি এখন শুধু একটা ব্রা পরা অবস্থায়, অনিক আমাকে কিছু বলার সুযোগ না দিয়ে আবার আমাকে জড়িয়ে ধরে গভীরভাবে চুমা খেতে লাগল। আমিও আমার জিভ ঠেলে অনিকের মুখের মধ্যে ভরে দিলাম।

অনিক আমার জিভ চুষতে লাগল আর ব্রার উপর দিয়ে জোরে জোরে আমার দুধ টিপতে লাগল। জেরিন এবার নিজের শার্ট খুলে অনিকের শার্টটা খুলতে লাগল। সাহায্য করলাম। এবার অনিক জেরিনকে একহাতে জড়িয়ে চুমা দিতে লাগল, আমরা দুইজন অনিকের দুই পাশে কখনও আমাকে আবার জেরিন কে পালা করে চুমা দিতে লাগল, আমি জেরিনের পিঠে হাত বুলাতে বুলাতে ওর ব্রার হুক খুজে নিয়ে খুলতে চেষ্টা করলাম, জেরিন এবার ঘুরে গিয়ে আমাকে খুলতে সাহায্য করল। ব্রা টা পুরো খুলে ফেলতেই ওর সুডৌল দুধ দুটা উন্মুক্ত হয়ে লাফিয়ে উঠল। এবার অনিক আমার ব্রা খুলে আমাকেও নগ্ন করে দিল। অনিক আমাদের দুজনের দুধ টিপতে কামড়াতে লাগল। জেরিন ওর জিভ দিয়ে আমার গাল, গলা, বুক চাটতে লাগল। অনিক আমার দুধগুলো টিপতে লাগল। আমি জেরিনের দুধ টিপতে লাগলাম। জেরিন এবার অনিকের গলা জড়িয়ে অনিকের ঠোটে ঠোট ছোঁয়াল, অনিক জেরিন কে জড়িয়ে ধরে চুমু দিতে। এদিকে আমি জেরিনের গালে, গলায় চুমু খেতে খেতে নিচে নেমে ওর দুধ চুষতে শুরু করলাম। এদিকে অনিক আমার দুধ টিপছে।

পুরো রুম তখন জেরিন আর আমার উঃ আঃ উম আঃ আঃ শীৎকারে সরগরম। জেরিনের হাত অনিকের প্যান্টের বোতাম খুলতে লাগল, প্যান্টের ভিতরে অনিকের আন্ডারওয়্যারের ভিতর হাত ভরে দিল। অনিকের শক্ত ধন টিপতে লাগল। অনিক সুবিধার জন্য আন্ডারওয়্যার সহ প্যান্টটা খুলে ফেলল।

এবার অনিক আমার দুধ চুষতে চুষতেই আমাকে কোলে তুলে নিয়ে বিছানায় শুইয়ে দিল। তারপর আবার আমার দুধ চুষতে লাগল। জেরিন বিছানায় এসে অনিকের সাথে আমার দুধ খেতে লাগল। অনিক আমার দুধের চারপাশে জিভ দিয়ে চেটে চেটে পুরোটা মুখে নিচ্ছে আর বের করছে। এদিকে জেরিন আমার এক দুধে মাঝে মাঝে দাত দিয়ে আলতো করে কামড় দিতে লাগল। আমি সুখে পাগলের মত উঃ আঃ উম মেরে ফেল, আঃ এত সুখ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উম উম করে চিৎকার করতে লাগলাম।

এবার জেরিন আমার দুধ ছেড়ে অনিকের ধন টিপতে লাগল, অনিক জেরিনের হাতের ছোঁয়া পেয়ে উফ আঃ করে উঠল, তারপর আবার আমার দুধ নিয়ে মেতে উঠল, দুধ চুষতে চুষতে আমার প্যান্ট এর ভিতর হাত ঢুকিয়ে দিল। আমার ভোদার রসে প্যন্টিটা ভিজে চুপচুপ করছিল। অনিক ভেজা প্যান্টির উপর দিয়েই আমার ভোদায় হাত বুলাতে লাগল, আর বলল, দেখ জেরিন পারভিনের ভোদা দিয়ে রসের বন্যা বইছে, আর এত গরম মনে হচ্ছে হাত পুরে যাবে।

আমি বললাম, রস বের হবে না তো কি বের হবে, সেই কখন থেকে চুদাচুদি দেখছি।

এবার জেরিন আমার পাছা উচু করে ধরে প্যান্টি সহ আমার ট্রাউজারটা খুলে আমাকে পুরো ন্যাংটা করে নিজেও ন্যাংটা হয়ে গেল। তারপর অনিকের দিকে তাকিয়ে বলল, দেখ পারভিনের ভোদাটা কি রকম গোলাপী লাগছে, তুমি ওর ভোদার রস নষ্ট হতে দিও না, চেটে চেটে খেয়ে নাও।

এবার অনিক আর দেরী না করে মুখ নামিয়ে জিহবা দিয়ে আমার ভোদা চাটতে লাগল। আমি আগে থেকেই অনেক উত্তেজিত হয়ে ছিলাম তাই অনিক আমার ভোদা চুষতেই আমি কেঁপে কেঁপে উঠছিলাম। আমি হাত দিয়ে অনিকের মাথা আমার ভোদার সাথে চেপে ধরলাম। অনিক আমার ভোদার মধ্যে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগল। কিছুক্ষন চোষার পর আমি জোরে জোরে বলতে লাগলাম, জেরিন আমি আর পারছি না, অনিক আমার ভোদার সব রস চুষে নিয়ে যাচ্ছে, উঃ আঃ আঃ আঃ আমার মাল বের হচ্ছে জেরিন আঃ আঃ উম করতে করতে অনিকের মাথা চেপে কোমর উঠিয়ে গলগল করে রস বের করতে লাগলাম, আর অনিক আর জেরিন চেটে চেটে আমার রস খেতে লাগল। সব রস বের হয়ে যেতে আমি অনিকের মাথা ধরে উপরে টানলাম, ওর ঠোটে ঠোট লাগিয়ে চুমা দিতে লাগলাম, আমি আমার নিজের ভোদার রসের স্বাদ নিলাম।
এবার আমি আর জেরিন অনিক কে বিছানায় শুইয়ে দিয়ে ওর গালে, মুখে, বুকে চুমা দিতে লাগলাম, আস্তে আস্তে নিচে নামতে লাগলাম। তারপর আমি অনিকের লোহার মত শক্ত হয়ে থাকা ধনে হাত দিয়ে টিপতে লাগলাম, আর জেরিন মুখ নামিয়ে এনে ধনের আগায় জিভ দিয়ে চাটতে লাগল কিন্ত পুরা মুখের ভিতর ঢুকাল না। আমাদের দুজনের এরকম চোষা খেয়ে অনিকের সহ্য হচ্ছিলো না।

অনিক হাত দিয়ে জেরিনের মাথা ধনের উপর চেপে ধরল। জেরিন পুরোটা মুখে ঢুকিয়ে আইস্ক্রিমের মত চুষতে লাগল। অনিক জেরিন কে ধরে ঘুরিয়ে ওর ভোদা মুখের কাছে নিয়ে চুষতে লাগল।আমি অনিকের ধনের বিচিতে হাত বুলাতে লাগলাম, মাঝে মাঝে বিচি দুটা জিভ দিয়ে চাটতে লাগলাম, মুখে ভরে চুষতে লাগলাম। জেরিন পাগলের মত অনিকের ধন চুষতে লাগল যেন খেয়ে ছিবড়ে বানিয়ে ফেলবে। এভাবে প্রায় ৫/৬ মিনিট চোষার পর অনিক বলল, উঃ আঃ এভাবে চুষতে থাকলে আমার মাল বের হয়ে যাবে। তখন জেরিন আমাকে বলল এবার তুই ধনের উপর উঠে বস। জেরিনের ভোদা অনিক তখনও চুষে চলছে।

আমি উঠে অনিকের উপর চড়ে দুই দিকে দুই পা দিয়ে ওর ধনের উপর আমার ভোদা সেট করে বসে পড়লাম আস্তে আস্তে আমার ভোদা অনিকের পুরা ধন গিলে ফেলল, এরপর আস্তে আস্তে ওঠানামা করতে লাগলাম।

এদিকে অনিক সমানে জেরিনের ভোদা চুষতে লাগল, আমার দুধ দুইটা উঠা বসার তালে তালে দুলতে লাগল জেরিন আমার দুধে মুখ দিয়ে চুষতে লাগল। অনিক নিচ থেকে জোরে জোরে আমার ভোদায় তলঠাপ দিতে লাগল, আমার তখন আর অন্য কোনদিকে হুশ ছিল না। শুধু চুদা খেয়ে যাচ্ছি। আমি এতই গরম ছিলাম যে আমার মাল বের হতে লাগল, আমি আরো জোরে …. আরো জোরে … আরো জোরে জোরে চোদ … বলতে বলতে জেরিন কে দুই হাত দিয়ে আমার বুকের সাথে জড়িয়ে ধরে মাল ছেড়ে দিলাম।

এবার জেরিনও আমার দুধ দুইটা খামচে ধরে উহহহহ আহহহ … আহ উহ উহ … চাট চাট বেশী করে চাট… বলে অনিকের মুখে ভোদা ঘষতে থাকলেন তারপর আমি অনিকের এক পাশে আর জেরিন অন্য পাশে শুয়ে পড়লাম।

জেরিন অনিকের বুকে হাত বুলিয়ে দিচ্ছিল। আমার দুধ অনিকের বুকের সাথে ঘষা খাচ্ছিলো। অনিকের ধন তখনো শক্ত হয়ে ছিল। আমি অনিকের ধনে হাত দিয়ে চাপতে লাগলাম। অনিক আমার দিকে তাকিয়ে মিস্টি করে একটা হাসি দিল। আমি উঠে অনিকের ধনে মুখ দিয়ে চুষতে শুরু করলাম।

এবার জেরিন অনিকের বুকে মুখ ঘষে দিতে লাগল, অনিকের দুধের বোটা দাত দিয়ে কামড়ে দিল আবার চুষতে লাগল, আমি বুঝতে পারছি অনিকের ধনটা আমার মুখের মধ্যে বড় হচ্ছে। জেরিন বলছে অনিক আমাকে চো দ ডার্লিং আমি তোমার চোদা কতদিন হোল খাই নি। প্লিজ আমাকে মন ভরে চুদে দাও।

অনিকের ধন হাতে নিয়ে মুখে ভরে চুষতে শুরু করল। জেরিন ললিপপের মতই ওর ধন চুষতে লাগল। আমিও অনিকের বিচিতে হাল্কা হাল্কা কাঁমড় দিয়ে দিয়ে বিচি চুষতে লাগলাম।

অনিক জেরিন কে টেনে উপরে উঠাল ওর বিশাল দুধ দুটো কামড়ে কামড়ে খেতে লাগল, তারপর জেরিন কে বিছানায় শুইয়ে ওর ভোদায় ধন ঢুকিয়ে দিল, জেরিন উঃ আঃ আঃ করে দুই পা দিয়ে অনিকের কোমর চেপে ধরল।

আমি অনিক কে পিছন থেকে জড়িয়ে ধরে ওর পিঠের সাথে আমার দুধ ঘষতে ঘষতে পিঠে ছোট ছোট কামড় দিতে লাগলাম। জেরিন অনিকের ঠাপের সাথে সাথে শীৎকার করতে লাগল, উফফ আহহ উহহ উফফফ চোদা খেতে খুব আরাম লাগে দাও দাও আরো জোরে জোরে দাও উফ আহ আরো দাও আরো উফ উফ … প্লিজ জোরে দাও…………. আরো জোরে ….. আহ জোরে প্লিজ জোরে ……. তোমার জেরিনের ভোদা ফাটায়া ফেল ….. উফ আরো জোরে ….. প্লিজ প্লিজ … .. ঊফফফ আরেকটু জোরে…. আহহ … হচ্ছে…. উহহহ … আরাম … উফফফ … দাও আরো দাও …. ওহহহহ … আহহহহহহ … কই ছিলা এতোদিন …. আহহহহহ …..জেরিনের এই কথা শুনে অনিক একসাইটেড হয়ে জোরে জোরে কোমর দুলিয়ে বড় বড় ঠাপ দেওয়া শুরু করল।

এভাবে কিছুক্ষন পর ওরা পজিশন চেঞ্জ করে অনিক নিচে আর জেরিন উপরে উঠে গেল। জেরিন অনিকের ধন ভোদায় সেট করে লাফানো শুরু করল আর শীৎকার দিতে লাগল, উফফফফফ উহহহ আহহহ উফফফ কি যে আরাম! এতো সুখ! ইসসসসসস… আঃ উম চো দ আমাকে চুদে চুদে শেষ করে দাও। উঃ আঃ অনিক ডার্লিং তোমার ধন আমার ভোদার সব পোকা মেরে ফেলছে, আমার কুটকুটানি কমিয়ে দাও উঃ আঃ হ্যাঁ আঃ হ্যাঁ ডার্লিং আমার মাল বের হবে তুমি মার জোরে নিচের থেকে ধাক্কা মার। ও আমার রস দিয়ে তোমার ধনকে গোসল করিয়ে দাও আঃ আঃ আঃ আআ উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম আআআআআআআআআআআআআআআআআআআআ বলে অনিকের বুকে শুয়ে মাল বের করে দিল।
এরপর অনিক উপরে উঠে জেরিনের দুই পা কাধে নিয়ে ধন ভোদার ভিতর ঢুকিয়ে চোদতে লাগল, আঃ আঃ জেরিন আমার খানকি ডার্লিং তোমার ভোদা আমার ধন কামড়ে ধরছে, উঃ আঃ খানকি মাগির খানকি মেয়ে আমার মাল বের হবে উঃ আঃ আঃ ধর ধর তোর ভোদা ঠাণ্ডা কর আঃ জেরিন উউউউউউউউউ আআআআআআআআআআ বেবীঈঈঈঈঈঈঈঈঈ আমার মাল নে নে নে ও ও ও ও করে জেরিনের উপর শুয়ে পড়ল।

আমরা তিনজন কিছুক্ষন বিছানায় শুয়ে রইলাম। এরপর বাকি সবাই এসে আমাদের সাথে বিছানায় যোগ দিল। এবার রাসেল চাচু আমাকে জড়িয়ে চুমা দিতে লাগল। আমিও তার জিভ চুষতে লাগলাম। রনি জেরিনের দুধ কামড়াতে লাগল। খালাম্মা আর রুনাদি অনিকের ধন চুষতে লাগল। অনিক রুনাদির দুধ টিপতে লাগল। রাসেল চাচু তার ধন আমার ভোদায় ঢুকিয়ে চুদতে লাগল। খালাম্মা তখনও অনিকের ধন চুসছে, আর রুনাদি খালাম্মার ভোদা চাটছে। রনি এবার রুনাদিকে পিছন থেকে কুত্তার মত চুদতে লাগল। জেরিন উঠে আমার দুধ টিপতে লাগল আর আমার পাশে শুয়ে পড়ল। রাসেল চাচু এবার জেরিনের ভোদা হাত দিয়ে ঘষতে লাগল।

এবার রনি রুনাদিকে ছেড়ে জেরিনকে চুদতে লাগল, আর অনিক রুনাদিকে চুদতে লাগল। খালাম্মা নিজের ভোদায় আঙ্গুল দিয়ে খেচতে লাগল। আমার মাল বের হয়ে গেল, আমি রাসেল চাচুর ধন কামড়ে ধরলাম আমার ভোদা দিয়ে, রাসেল চাচুর তখনও হয় নাই তাই সে গিয়ে খালাম্মাকে চিত করে শুইয়ে দিয়ে এক ধাক্কায় তার ধন ঢুকিয়ে পাগলের মত চুদতে লাগল। খালাম্মা ও ও দে দে আরো জোরে জোরে দে উফ আহ আরো দে আরো উফ উফ …করে চিৎকার করতে লাগল। রাসেল চাচু আর খালাম্মা একসাথে মাল বের করে বিছানায় শুয়ে রইল।

অনিক রুনাদিকে কুত্তার মত চুদতে লাগল আর তার পাছায় থাপ্পর মারতে লাগল, রুনাদিও খানকির মত পাছা ঠেলে ঠেলে ধরতে লাগল আর উঃ আঃ অনিক আমার বের হচ্ছে আর একটু জোরে জোরে আঃ আঃ গেল এই বলে চুপ হয়ে গেল, অনিক জোরে জোরে থাপ মেরে মাল ঢেলে নেতিয়ে পড়ল।

এদিকে রনি জেরিনের দুধ মুখে নিয়ে চুষতে চুষতে ঠাপ মারতে লাগল। এভাবে ৭/৮ টা ঠাপ মেরে ধন জেরিনের ভোদা থেকে বের করে মুখের সামনে ধরল আর রনির মাল পিচিক পিচিক করে জেরিনের মুখে পড়ল। জেরিন কিছু জিভ দিয়ে চেটে খেল। বাকি ওর দুধে মাখতে লাগল।

ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম প্রায় রাত ৪ টা বাজে। আমরা এভাবেই ঘুমিয়ে পড়লাম।
পারভিন আপার কাছে পার্টির গল্প শুনতে শুনতে এদিকে আমরাও গরম হয়ে আছি, আমি মিতাকে জড়িয়ে ধরে চুমা খেতে লাগলাম। তারপর ওর জামা খুলে ওকে ন্যাংটা করে দুধ চুষতে লাগলাম, পারভিন আপা আমার ধন টিপতে লাগল, তারপর আমি একবার মিতাকে চুদলাম, আর পারভিন আপাকেও চুদলাম। তারপর পারভিন আপা আর মিতা তাদের বাসায় চলে গেল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...