06 August 2011 - 0 comments

এমাকে

পাঠক বৃন্দ, এর আগের গল্পে যে বুরি টেরিকে চোদার গল্প লিখেছিলাম, তার এক ভাস্তি এই বাসায় মাঝে মাঝে আসে এবং রাতে বসার ঘরের সোফায় ঘুমায়। ওকে প্রথম দেখেই আমার ধোন খাড়া হয়ে গেছিলো, ভাবছিলাম আহ কি মাল যদি একদিন চুদতে পারতাম ধোনটা শান্তি পেত। সেই থেকেই ওর প্রতি আমার লোভ। কিন্তু এর আগেই ওর ফুফুকে চুদার সুজোগ পেয়ে চুদে ফেলেছি। আর অপেক্ষায় আছি কবে ওকে চোদার সুযোগ পাব। এক দিন কাজ শেষ করে বাসায় এসে হাতমুখ ধোবার জন্য বাথরুমে ঢুকে দেখি এমা শুধু একটা পেন্টি আর ব্রা পরে বাথরুমে রয়েছে, ও দরজা বন্ধ করতে ভুলে গেছে। আমি যেই দরজা খুলেছি অমনিই ওকে দেখে চমকে গিয়ে আবার দরজা টান দিয়ে ফিরে আসছিলাম কিন্তু ও বললো কি হোল কি করবে? আমি আবার দরজা খুলে বললাম আমি হাতমুখ ধুতে চাইছিলাম। তো এসো ধুয়ে যাও আমার দেরি হবে, আমি গোসল করবো। আমি ওর খারা দুধের দিকে তাকিয়ে আছি ব্রার উপরের ফাক দিয়ে ফুলে উঠেছে। তাকিয়েই আছি। ও বললো কি হোল নাও ধুয়ে নাও। আমি আবার ফিরে এলাম। বললাম একটু পেসাব করার দরকার যে। তো কর। তুমি? আমি আবার কি, তুমি যা করার তারাতারি করে যাও আমি গোসল সেরে খাবো, খিদে লেগেছে। ও আর বের হয় না। আমি আর কোন দিকে না ভেবে ট্রাউজারের জিপ খুলে ধোন বের করে কমোডে পেসাব করতে লাগলাম। কমোডোটা এমন জায়গায় যে এমার সামনে পরে। ওর জন্য আমি ইতস্তত করছিলাম যে একজনের সামনে কেমনে ধোন বের করে পেসাব করি। কিন্তু ও যখন তাড়া দিলো তখন আর লজ্জার কিছু মনে করলাম না। এরা এই রকমই এতে কিছু মনে করে না। তো যখন পেসাব করছি তখন দেখি ও আমার ধোনের দিকে তাকাচ্ছে। আমি বললাম কি, কি দেখ? না কি দেখবো? না তুমি আমার ধোন দেখছ। তাতে কি? তুমি যে আমার দুধের দিকে তাকিয়া ছিলে তা কি আমি দেখিনি মনে করেছ? ও তাই তুমি প্রতিশোধ নিচ্ছ? না প্রতিশোধের কি আছে, শুধুতো একটু দেখেছি খেয়েতো ফেলিনি কি হয়েছে তাতে এমন করে কথা বলছ কেন? ভাবলাম এই সুযোগ যা করার এর মধ্যেই করতে হবে। বললাম তোমার দুধগুলি কিন্তু খুব সুন্দর, বেশ খাড়া, একেবারে আপেলের মত মনে হয় খেতে পারলে মজা লাগতো। এর মধ্যে আমার পেসাব করা শেষ। ধোনটা ভিতরে ভরে জিপ লাগাচ্ছি আবার দেখি এমা ওখানে চেয়ে আছে। আমি সুজোগ বুঝে বললাম কি, ভালো করে দেখবে? বলেই আর দেরি না করে আবার বের করে বললাম নাও দেখ। এর মধ্যে ধোন খাড়া হচ্ছে, এখনো পুরা পুরি খারা হয়নি, আমি ওর একটা হাতে ধোনটা ধরিয়ে দিয়ে বললাম নাও ভালো করে টিপেটুপে দেখে নাও। সত্যিই এমা ধোনটা ধরেই নারতে লাগলো আর আমি সুজোগ বুঝেই ওর কাধে হাত দিলাম যেখানে ব্রার ফিতা আছে। দেখি ও কিছু বললো না। ও ধোন ধরে নারছে। আমি ব্রার ফিতা খুলে ফেললাম। বিরাট দুই আপেল। চট করে একটা বোটা মুখে ভরে চুষতে লাগলাম। জানিতো মেয়েদের কি ভাবে কাবু করতে হয়। কোন রকম একটা দুধের বোটা চুষতে পারলে হয়, ব্যাস আর কি? যাইহোক হাত দিয়ে দুধ টিপছি আর দুধের বোটা চুষছি। ও দেখি ধোন টা খুব শক্ত করে ওর ফুফুর মত করে ধরে নাড়ছে। এর মধ্যে ধোন খাড়া হয়ে গেছে এক্কেবারে লাইট পোস্টের মত। এক হাত দিয়ে এমার পেন্টিটা খুলে ফেললাম। ও দুধের বোটা থেকে আমার মুখ সরিয়ে নিচু হয়ে বসে ধোনের মাথা মুখে ভরে চুষা শুরু করলো। আমি বললাম এই খানেই থাকবে নাকি ঘড়ে যাবে? ও বললো না ঘড়ে না ফুফু যে কোন সময় এসে পরতে পারে, তুমি তারাতারি কর। বলেই সিঙ্কের দুই পাসে হাত দিয়ে উপুর হয়ে পজিসন করে দিলো। আর আমি অর মুখের ভেজা ধোন নিয়ে পিছন দিক থেকে ভুদের ভিতর ঠেলে ঠেলে ঢুকিয়ে দিলাম। দুধ যেমন টাইট ভুদা তেমন টাইট না, ওর ফুফুর মতই প্রায়। এই মাগি যে কত জন কে দিয়ে চুদিয়েছে কে জানে।ধুর আমার মনটাই খারাপ হয়ে গেল ভাবছিলাম একতা টাইট ভুদা চুদবো। যাক চোদার আবার টাইট ফাইট কি ভূদা হিলেই হোল। মারছি শালি কে। হোক্কত হোক্কত করে মারছি আর দুই হাতে মাঝে মাঝে দুধ টীপছি আবার মাজায় ধরে ঠাপাচ্ছি। কিছুক্ষনের মধ্যেই এমা কাবু হয়ে গেল। চট করে মাজা সরিয়ে নিয়ে হাতে ধরে খেচে ধোনের মাল বের করে দিলো। বললো ভিতরে ঢাললে সমস্যা আছে। এই হোল এমাকে চোদার ইতিহাস। এর পর ওদের ফুফু ভাই ঝিদের নিয়মিত চুদতাম। আমার আর চোদার কোন সমস্যা নেই

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...