06 August 2011 - 0 comments

Bangla choti || সাধের তাশ খেলা

একদিন রাতে আমরা সব বন্ধুরা মিলে তাশ খেলছিলাম। খেলাটা জমিয়ে তোলার জন্য আমরা একটা প্ল্যান করলাম। চার জনের মধ্যে যে জিতবে সেই তার বামপাশে বসা বন্ধুর বউ বা ডারলিং কে চোদবে। যাই হোক, শেষ পর্যন্ত ওই খেলায় আমাদের বন্ধু রাশেদ জিতেছিল। নিয়ম মতে আমাদের আরেক বন্ধু সাগরের বউ তিশমা কে ওর চোদার কথা। সেই চোদন কহিনি ওর কাছ থেকে শুনে আপনাদের এখন বলছি …
‘‘‘ ‘‘‘ তিশমার বয়স মাত্র ২৫/২৬ হবে, সদ্য বিবাহিতা। দুধ তো না যেন দুটি মাঝারি সাইজের ফুটবল আর ওর কোমার এত স্টাইলিস যে না দেখলে কেউ বিশ্বাস করবে না যে আমি সত্য বলছি। সব মিলিয়ে ওর সবকিছুই সুন্দর।
যাই হোক, এখন কথা হচ্ছে ওকে কখন কিভাবে চোদা যায়? ওর জামাই মানে বন্ধু রাশেদকে একদিনের জন্য পাঠিয়ে দিলাম চট্টগ্রামে। এবার ওর বাসায় রইল শুধু ওর বউ। আরেকটা সমস্যা হল ওর বউ কি রাজি হবে আমার চোদা খেতে? ওতো আমাদের কথা নাও জানতে পারে।
বাসায় গিয়ে দেখি ভাবিসাব (তিশমা) তার রুমে রুপচর্চায় ব্যস্ত। দেখে মনে হল মাত্র গোসল সেরেছে। পাতলা সালোয়ার কামিজে তিশমাকে বড়ই সেক্সি মনে হচ্ছিল। মনে মনে ভাবি কি করে ওকে সেক্স করার কথা বলি। তিশমাকে বললাম ভাবি কিছু টিপস দিতে পারবে? বিষয় জানতে চাইলে আমি সরাসরি বললাম সেক্স সম্পর্কে। ভেবেছিলাম ও আচমকা এই কথা শুনে অবাক হবে কিন্তু হল না। ও বলল কার সাথে? উত্তরে আমি আবার সাহস করে বললাম তোমার সাথে। এইবার ও কিছুটা লজ্জা পেল এবং কিছুটা অবাক হল। তারপর আমি আস্তে আস্তে ওর স্বামী অর্থাৎ সাগর আর আমাদের খেলা ও চুক্তির কথা বললাম। ওতো শুনে আকাশ থেকে পড়ার মত অবস্থা। অবশ্য পড়ে ওই পরিস্থিতি সামাল দেয়।
তারপর কি কি করতে হবে তা আর আমাকে বলতে হল না। সব ওই করল। এখন রুমে শুধু আমি আর ও। কি যে মজা লাগছে তা বলার ভাষা আমার নেই। মনে এক অজানা আনন্দ, অনেক দিন পর কোন মেয়েকে চোদব। প্রথমে ওই তার জামাকাপড় একটা একটা করে সব খুলে ফেলল। আমি তো সব দেখে একেবারে থ! বাইরে থেকে এতদিন যা দেখে আসছি তা যে তার চেয়েও এত সুন্দর হবে তা কল্পনায় ও ভাবিনি। এত সুন্দর সুন্দর সুঢৌল ওর স্তন দুটি দেখলে মনে হয় সারা দিন শুধু ঐ দুটি টিপেই পার করি! আর ওর গুদের কথা তো বলতেই হয় না! গুদের উপরে হালকা করে ছোট ছোট বাল, দেখে মনে হয় বাল গুলি যেন ও প্রতি দিন ইলেক্ট্রিক রেজার দিয়ে ছাটাই করে…ওফ! কি সুন্দর!!
আমি তখন খাটে শুয়ে আছি। ও ন্যাংটো হয়ে আর আমাকে ন্যাংটো করে আমার পাশে শুয়ে পড়ল। ওকে আমি দুই হাত দিয়ে টেনে এনে আমার বুকের উপুর করে রাখলাম। আমার বুকের উপর ওর স্তন দুটি পরতেই আমি এক অজানা আনন্দের দেখা পেলাম। আমি ওর কাছে জানতে চাইলাম যে ওর স্বামীর সাথে ও কিভাবে সেক্স করত। ও বলতে শুরু করল সব। আমি শুনছি আর দুই হাত দিয়ে ওর স্তন দুটি আস্তে আস্তে টিপছি। এতে ও উত্তেজিত হতে শুরু করল, কথা আস্তে আস্তে বলতে শুরু করল। আমি ওর গালে মুখে চুমু খাছছি আর মাই টিপছি, আহঃ কি মজা। মনে মনে বলি মাগি তুই এতদিন কইছিলি? চুমু খেতে খেতে স্তন ছেরে ওর নরম তুলতুলে পাছায় হাত দিলাম আর টিপতে লাগলাম। আমার মজা আরো বেড়ে গেল। খেয়াল করলাম তার উজ্জ্বল শ্যামলা বর্ন হালকা লাল বর্নে পরিনত হল, বুঝলাম এইবার সেকেন্ড স্টেজ শুরু করতে হবে…
আমি ওকে আমার বুক থেকে সরিয়ে নিয়ে আমার পাশে আবার শুয়ালাম আর আমি উঠে বসলাম। আমি বললাম তুমি কি তোমার বরের লেওরা চুসেছ? জবাবে বলল হ্যা, শুনে আমি একটু অবাক হলাম এই ভেবে যে সাধারনত বাংলা মালেরা লেওরা চুসে অভ্যস্ত না। জাই হোক ও রাজি হল। এইবারে আমি ওর মুখের দিকে আমার পাছা দিয়ে দুই পা ফাক করে আমার লেওরা বাবাকে ওর মুখের সামনে এনে দিলাম আর ওর গুদের কাছে আমার মাথা নিলাম। তারপর আর ওকে বলতে হল না, আমার লেওরা চুসতে শুরু করল। আমি মনে মনে ভাবলাম এত দারুন মাল! আমিও ওর গুদ চাটছি আর আংগুলি করছি। কি যে মিস্টি গন্ধ ওর গুদে! এইভাবে প্রায় ৫ মিনিট কাটালাম। ও তারপর বলল এবার শুরু কর আর থাকতে পারছি না। আমি তো শুনে খুবি আনন্দিত যে আমার সপ্ন পুরন হতে চলেছে…অর্থাৎ এবার আমাকে থার্ড স্টেজ শুরু করতে হবে
আমি তখন বললাম চামড়ার মাঝখানে দেয়াল থাকবে কিনা? ও বলল দেয়ালে কোন মজা নেই, যা হবে দেয়াল ছারাই হবে। আমি আরও খুশি হলাম। ওকে আবারো আঙ্গুলি করে উত্তেজিত করলাম, দেখি ও মাল ছেরে দিল যা আমি চেট পরিস্কার করলাম। জানতে চাইলাম কি স্টাইলে ওকে চুদব? ও নিজেই চিত হয়ে শুয়ে দু পা ফাক করে দিল, এতে ওর সুন্দর গুদ তার মুখ হা করল। আমি আমার লেওরা বাবাকে ওর গুদের দুই ঠোটের মধ্যে ঢুকিয়ে দিলাম দেখি আমার লেওড়া বাবা অসম্ভব আনন্দ পাচ্ছে। তারপর প্রায় সবটুকু ঢুকিয়ে আমি তিশমাকে ইচ্ছামত ঠাপাতে লাগলাম। ও আনন্দে উহঃ আহঃ আরও… বলে মৃদু চিৎকার করতে লাগল। এইভাবে ওকে প্রায় ১৫ মিনিট ঠাপানোর পর আমার লেওড়া বাবা জানান দিল তার বমি করার সময় হয়েছে। এরই মধ্যে মাগি তিন বার মাল বের করে আমার লেওড়া বাবাকে ভিজিয়ে দিয়েছে। আমি তাকে তিশমার গুদেই বমি করার সৌভাগ্য করে দিলাম অর্থাৎ আমার সবটুকু মাল তিশমার গুদেই গেল ওর কথামত।
চোদাচুদির পর আমার লেউড়া বাবাকে গোসল করালাম আর তিশমাকে বললাম কেমন হল আমাদের চোদন পর্ব? জবাবে ও খুশি হয়েই বলল আরেক দিন এসে আমাকে দিয়ে যেও কেমন স্বপ্ন পুরন হবার খুশিতে হাসিমুখে আমি বললাম আবার দেখা হবে চোদন ছিঃনেমাতে

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...