02 July 2011 - 0 comments

খালাত বোনের জায়গায় হাত

আমি তখন ছুট মানে ক্লাস ৫কি ৬য়ে পড়ি। আমাদের বাড়ির অনেক মেয়ে কেহ আমার চেয়ে অনেক বড়, অনেকে সমবয়সী। একসাথে কতোনা খেলাধূলা করতাম মেয়ে ছেলেরা। মেয়েদের শরীর সম্পর্কে কিছুই জানতাম না। আমাদের পাশের বাড়িতে একজন স্যার লজিং থাকতেন।


ঐ ঘরে দুটি মেয়েও পড়তো, একটি বড় বয়স ১৭/১৯ আর অন্যটি আমার সমবয়সী। আমি মাগরিবের নমাজের পর ঐখানে ২ ঘন্টার জন্য পড়তে যেতাম। আমি ঐ বড় মেয়েটার পাশে বসতাম। স্যর অনেক সময় পড়া দিয়ে বাহিরে চলে যেতো। আর ঐ ফাঁকে ও কি করতো! - টেবিলের নিচ দিয়ে চিমটি দিতো। এইভাবে প্রতিদিন দুষ্টামি করতে করতে একদিন আমার ধোন ধরে লাড়তে লাগলো টিপতে টিপতে খুব মজা উপভোগ করে। আমি দিন দিন ভাবতে থাকি ও এইটা ধরলে আমার কেমন যেন ভালো লাগে।

কিন্তু আমি লজ্জায় কিছু বলতাম না। একদিন উনি আমার হাত ওনার ভুদার মধ্যে নিয়ে লাগালেন। আমার কেমন যেন মনে হলো, আমি হাত সরিয়ে নিয়ে আসি। এইরুপে কয়েকবার করার পর আমি আর পড়তে যাইনি ওখানে। তারপর থেকে কেমন যেন মনে হতো মেয়েদের দেখলে। তার পর আমি যখন ক্লাস ৮য়ে পড়ি তখন মেয়েদের শরীরের ব্যাপারে অনেক আগ্রহী হয়ে উঠি। কিভাবে মেয়েদের দুধ দেখতে পারবো, আরো অনেক সুবিধা খুঁজি কিন্তু কোন চান্স আসেনা কারন আমি ছুট তাই। তারপর কি করতাম বড় মেয়েরা পুকুরে গোসল করতে গেলে উঁকি ঝুঁকি দিতাম বা কোন অজুহাত দেখিয়ে কাছে গিয়ে দাঁড়াতাম। ছুট বলে কেউ কিছু বলতো না। একবার আমার পাশের বাড়ির এক ফুপু, ওনার বিয়ে হয়নি তখনো, বয়স ২০ কি ২১ হবে; আমি তখন ৮য়ে পড়ি। বিকেলবেলা হাঁটতে হাঁটতে ওনাদের ওখানে গেলাম। গিয়ে দেখি উনি কি কাজ করতেছেন বসে বসে। আমি ওনার কাছে দাঁড়িয়ে দাঁড়িয়ে কথা বলি আর ওনাকে দেখতেছি। একসময় হটাৎ আমার চুখ ওনার বুকের দিকে পড়লো। ওনার দুধ দেখা যাচ্ছে একটি, মাংসপিন্ড ফুলে আছে আর অন্যটি পুরাটা দেখা যাচ্ছে। দুধের বুটাটা একটু কালো মত। মাঝে মাঝে প্রায় সময় ওনার দুধ এইভাবে দেখতাম। কিন্তু তার চেয়ে বেশি কিছু করার মত বয়স আমার হয়নি তখন। রাত্রিবেলা ভাবতাম অনেক কিছু। টিভিতে একবার মিস ওয়ার্ল্ড দেখে খুব হট হয়ে গেছিলাম। তখন মিস ওয়ার্ল্ড দেখে বড় মেয়েদের প্রতি আকর্ষণ খুব বেড়ে গেলো। আর একটি কথা বলা হয়নি। তার আগে বলি আমাদের ঘরে এক আলমি্রা ছিলো যেটা আম্মু তালা দিয়ে রাখতেন। টাকা পয়সা থাকতো আরো অন্যান্য দামি জিনিসপত্র আর কাগজপত্র এবং কিছু বিদেশী ম্যাগাজীন ছিলো। কিন্তু ম্যাগাজীনগুলি ছিলো ডকুমেন্টুরিমূলক ম্যাগাজীন, এতে খারাপ কিছু ছিলো না। তো কি করতাম আম্মু ছবি ভুলে ফেলে গোসল করতে গেলে বা কোথাও গেলে আলমারি খুলে ম্যাগজীন দেখতাম মাঝে মাঝে। একদিন হটাৎ একটি জিনিস দেখতে পেলাম একটি কাগজের প্যাকেটে। ঐটা খুলে দেখি কিছু মহিলার লেংটা ছবি। শুধু সুন্দর সুন্দর দুধ, ইস সবগুলি ছবি দেখলাম। আর মন যেন কেমন কেমন করতে থাকলো। আবার এগুলি রেখে দিলাম। চাবি পাইলে এখন এগুলি খুলে দেখি আর ভাবি মেয়েদের শরীর নিয়ে। কিন্তু তখন কিভাবে হাত মারতে হয় জানতাম না। তার পর দিন যেতে লাগলো, জানার ইচ্ছাও বাড়তে লাগলো। আজ অনেক কিছুই জানি।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...