02 July 2011 - 0 comments

মাঝে মাঝে রঙ লীলা

মাঝে মাঝে ও দেখা করতে চাইলেও আমি খুব একটা গা করি নি এই ভেবে যে ওকে আরো জেনে নিই, দেখা তো যে কোন দিন করা যেতে পারবে। এক দিন তো ও একেবারেই নাছোরবন্দা যে দেখা না করলে আর কথা বলবে না।আমি বল্লাম দেখা তো করতে পারি কিন্তু যা বলব তাই মানতে হবে। এক কথায় ও রাজী হয়ে গেল। স্থির হল দুই পর রবিবার সেইদিন দূরে কোথাও যাওয়া যেতে পারে।
শহর থেকে ৫০ মাইল দূরে আমার এক বন্ধুর বাগান বাড়ী আছে, সেখানেই দিনটা মিলির সঙ্গে নিরিবিলিতে কাটাব মনস্থির করলাম। তবে যাওয়ার এক আগে মিলিকে বলা উচিত মনে করলাম ও যেন ভেবে নেয় ব্যাপারটা নিয়ে আর যদি কোন অঘটন হয়, আমাকে যেন দোষ না দেয়। ও যা উত্তর দিল তাতে আমি থ। বলল কি আর হবে?আমি তৈরী।
যথা সময় বাস স্ট্যান্ডে দেখা হল। এক নজরেই বুঝলাম যে এই মহিলাই মিলি। একটা নীল রংয়ের সালওয়ার স্যুট পরনে , চোখে কালো গগল্স।ওই এগিয়ে এসে হাথ মেলাল। মুখে ছোট্ট এক হাসি। “বাব্বা বাবুর তা হলে ফুরসত্ হল” এই বলে প্রথম সম্বোধন করল আমাকে। দুই জনে বাসে গিয়ে পাসা পাসি সিটে বসলাম। বাস চলতে শুরু করল। রাস্তা খারাপ হওয়ার জন্য মাঝে মাঝেই বেশ ঝাকুনি দিয়ে বাস চলছিল আর তাতে মিলির শরীর আমার সাথে ঘস্টানি দিয়ে উঠছিল। ওর স্তনের ছোঁয়া বেশ নরম অনুভব মনে হচ্ছিল। ওতে কিন্তু ওর কোন ভ্রুক্ষেপই যেন নেই।
সময় মত গন্তব্য স্থানে গিয়ে উপস্থিত হলাম।
বাস থেকে নামবার সাহার্য্য করতে মিলির হাথ শক্ত করে চেপে ধরলাম আর হাথ ধরেই ওকে নামিয়ে দিলাম।বাগান বাড়ীর দরওয়ান এগিয়ে এসে আমাদের ভিতরে ডেকে নিয়ে গেল। ঢুকেই একটা বেশ বড় এক বসবার ঘর ওখান কার সোফায় গিয়ে বসলাম। মিলি দেখি এদিক ওদিক তাকিয়ে কি যেন খোঁজবার চেষ্টা করছে। প্রশ্ন করতে লজ্জা শরম মাথায় রেখে বলেই ফেল্ল “এদের বাথরুম কোথায়? ভীষণ পেচ্ছাপ পেয়েছে। আর ধরে রাখা যাচ্ছে না।“ দরওয়ান কে ডেকে বাথরুমের সন্ধান মিলল। মিলি প্রায় ছুটেই সালওয়ারের দড়ি খুলতে খুলতে পেচ্ছাপ খানায় ঢুকল।
চা জলখাবার খাইয়ে দরওয়ান আমাদের বসতে বলে বাজার গেল দুপুরের খাবারের যোগাড় করতে। আমরা দুইজনে তখন একা ।কি বলব বা কি করব ভাবছি, মিলিই মুখ খুলল।“কি ব্যাপার বল তো?না কিছু বলছ আর না কিছু করছ।এত দূরে কি শুধু মুখ চাওয়া চাউয়ি করে কাটাবে না এনজয় করবে?” বলেই কথা নেই বার্তা নেই আমাকে দুই হাথে জড়িয়ে ধরল।“কোথায় একটু সেক্স করব এই সুযোগে না মহাশয় চুপ চাপ বসে আছে”। ব্যাস আমার সমস্ত বাধা দূর হয়ে গেল।
চেপে ধরলাম মিলির ক্ষুধার্ত দেহ। চুমুর পর চুমু খেতে শুরু করলাম মিলির গালে আর ঠোঁটে।
এক দিকে ঠোঁটের কাজ চলছে অন্য দিকে দুই হাথ দিয়ে ওর টস টসে মাই যুগল পকা পক পকা পক করে টিপেই চলেছি। কি মনে হল যে ডান হাথ দিয়ে ওর পা দুখানি ফাঁক করে ওর গুদের ওপর গিয়ে হাজির হল আর ঘষতে লাগল। ঘষ্টানির চোটে হয়ত ওর বাল দুএকটা উপড়েই গেল।মিলি উত্তেজনায় থর থর করে কাঁপছে আর ঘন ঘন নিস্বাশ নিচ্ছে। কপালে বিন্দু বিন্দু ঘাম আর চোখ আধ বোঝা। মুখে কোন আওয়াজ নেই। ওর হাথ আমার নুনুতে গিয়ে পৌঁছাল আর ঘন ঘন ঘষতে লাগল। আমিই জিজ্ঞেস করলাম ওর কেমন লাগছে যার উত্তরে ও কেবল গোঙ্গাতে লাগল। বুঝলাম ওর হিট চেপেছে। ততক্ষনে আমার হাথ দিয়ে ওর সালওয়ারের দড়ি এক টানে খুলে দিয়ে সালওয়ার নামিয়ে দিলাম।কামিজটা তুলে ধরলাম গলা পর্যন্ত। ও ম্যাচিং ব্রা প্যান্টি পরে ছিল কাল রঙ্গের।
ব্রা থেকে ওর মাই যুগল মুক্ত করলাম । যা দেখলাম তাতে চোখ জুড়িয়ে গেল। টস টসে দুই গোলাকার বস্তু চেপে শক্ত হয়ে বসে আছে ওর বুকের ওপর। ঝুলে পড়বার কোন লক্ষণ নেই। ডগায় বসে আছে কালচে গোল বলয় ঘেরা দুইটা বড় বড় বোঁটা ঠিক যেন দুইটা বিশাল আমের ওপর বসান দুইটা কাল জাম।ভাবলাম কি জিনিষই না তৈরী করে রেখেছে মিলি । মসৃণ পেট আর গভীর নাভি। প্যান্টি খুলে দিতেই বেরিয়ে এল ওর গোপনীয় সম্পদ। পাতলা কাল বালে ঢাকা ওর গুদের ফাটল । দুই দিকে দুই পুরু ঠোঁট ঘিরে আছে ওর গুদের প্রবেশ দ্বার ।দুই পায়ের সংযোগ স্থলে পাতলা কাল বালে ঢাকা ওর যোনি দ্বার যে কি অপরূপ লাগছিল কি বলব ।
মিলি এখন পুরোপুরি ল্যাংটা ।তাই আর সময় না কাটিয়ে আমিও ল্যাংটো হয়ে গেলাম। আমার বাঁড়া তখন শক্ত হয়ে দাড়িয়ে উঠেছে আমার ঘন বালের জংগলের মধ্য হতে। নীচে বড় খয়েরী বিচি দুটো ঝুলে আছে দুই পায়ের সংযোগ স্থলে। বাঁড়ার লাল মুণ্ডিটা টুপি থেকে ঈষত উঁকি দিচ্ছে অধীর উত্সাহে।মিলি খপ করে চেপে ধরল আর ওটার দিকে আগ্রহে চেয়ে রইল। ঠিক যেন এইটার অপেক্ষায় ছিল। আমার থেকে ইশারা পেতেই ধোন টাকে মুখে পুরে দিয়ে জোরে জোরে চুষতে লাগল আর তার তালে তালে বিচি দুটো ওর মুখের ওপর আছাড় খেতে লাগল।আমিও পিছিয়ে থাকি কেন? মনের সাধ মিটিয়ে প্রথমে ওর চুঁচি আর বোঁটা দুটো আর ক্ষনিক বাদে বাল ফাঁক করে ওর ভোদায় মুখ বসিয়ে দিলাম। মুতের এক বোঁটকা গন্ধ ভেসে আসা সত্ত্বেও ভালই লাগছিল ওর ভোদা চুষতে। বুঝলাম ওর রসে ওর গুদ ভরপুর। হয়ত আসল রস ছাড়ার সময় হয়ে এসেছে। আমারও ওই একই দশা। যে কোন সময় বীর্য্য হড় হড় করে বেরিয়ে পড়বে।
হঠাত্ করে মিলি ওর রস গল গল করে ছেড়ে দিল আমার মুখের ভেতর।নোনতা নোনতা টেষ্ট আর আঠালো আঠালো। সেই দেখে আমিও ছেড়ে দিলাম আমার ঘন সাদা বীর্য্য রস মিলির মুখের গহ্বরে। যতক্ষণ না ও সমস্ত রস টুকুনি গিলে না ফেলল আমার ধোন ঠেসে ধরে রাখলাম ওর মুখের ভেতর।ক্লান্ত দুই নর নারী পড়ে রইলাম একজন অন্যের ওপর। তার পর দুই জনেই ঢুকলাম পেচ্ছাপ খানায় মোতবার জন্যে। আমার খুব সখ ছিল যানবার জন্যে যে মেয়েরা কি ভাবে মোতে। এই সখও মিটতে চলেছে কিছুক্ষনের মধ্যে।
মিলি একটু আপত্তি করলেও মুতের বেগে ল্যাংটা হয়েই উবু হয়ে বসল পেচ্ছাব খানার মেঝের ওপর আর ছর ছর করে সোঁ সোঁ আওয়াজ করে মুততে লাগল তীব্র বেগে।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...