28 September 2011 - 0 comments

পিচ্ছিল পথে

আমার নাম মামুন। আমাদের বাসায আমরা, মানে আমার মা, আমার মেঝ চাচা এবং মেঝ চাচী একসাথে থাকি। আমার বাবা চাকুরীর জন্য ঢাকার বাইরে থাকে। এ গল্পটি যে সময়ের সে সময়ে আমার বয়স ১২বছর। আমার চাচাও মাঝে মধ্যেই অফিসের কাজে ঢাকার বাইরে যেতেন। তখন আমরা মানে আমি, মা আর চাচী এক রুমে এক বিছানায় থাকতাম। সেদিনও চাচা অফিসের কাজে ঢাকার বাইরে গেছে। সেদিন রাতেও আমরা এক রুমে এক বিছানায় শুয়েছিলাম।

গভির রাতে হঠাৎ গোঙ্গনির শব্দে আমার ঘুম ভেঙ্গে গেল। দেখি মার উপর চাচী উল্টা হয়ে শুয়ে আছে, দুজনেই ল্যাংটা ! মার গুদ চাচী চাটছে আর চাচীর গুদ মা আমিতে অবাক যদিও এই সুযোগটাই আমি খুজতেছিলাম কারন বাথরুমের ফুটা দিয়ে তাদের দুজনতেই ল্যাংটা দেখেছি আর মনে মনে তাদের ভেবে ভেবে ধোন খিচেছি কিন্তু একই বিছানায় একই সাথে এই প্রথম।

প্রিয় পাঠক আমার বয়স যতই কম হোক ২৫/২৬ বয়সের দুজন নারীকে ল্যাংটা হয়ে গুদ চাটাচাটি করতে দেখলে আমার যা হবার কথা তাই হলো। আমার ধোন ধারাম করে দাড়িয়ে গেল। আমি ডাক দিলাম মা, দুজনেই চমকে তাকালো। আমি বললাম আমার নুনুও চাইটে দিতে হবে নাইলে আমি কিন্তু সবাইকে বলে দেব, আমার কথা শুনে দুজনেই হেসে দিল, চাচী বললো ভাবি আপনার ছেলে বড় হয়ে গেছে, এখন ওর নুনুর সাধ মেটাতে হবে। তারা দুজন উঠে বসলো, তারপর চাচী আমার হাফ প্যান্ট খুলে ফেলল। আমিও ল্যাংটা হয়ে গেলাম, আমার ধোন দেখে চাচী বললো এতো বড় ধোন কেমনে বানাইলা মামুন,আমি বললাম খিচে খিচে, চাচী বললো ভাবি দেখেন, মা আমার ধোন দেইখে বললো একেবাওে কুতুবমিনার। চাচী আমার ধোন মুখে নিয়ে চাটতে শুরু কোরলো, আমার শরীর শিউরে উঠলো, মা আমার ঠোটে ঠোট লাগিয়ে জোরে একটা চুমু দিয়ে বললো কি এবার খুশি। আমি শুধু মাথা নারতে পারলাম এর পরেই মা তার একটা দুদু আমার মুখের ভেতর ঢুকিয়ে দিল আর আমার বাম হাত নিয়ে তার ডান দুদু আমার হাতে ধরিয়ে দিল।

আমি এক হাত দিয়ে দুদু টিপছি আর অন্য দুদু চাটছি ওদিকে চাচী আমার ধোন চাটছে। চাচী ধোন থেকে মুখ তুলে মাকে বললো ভাবি আপনের গুদ মামুনকে দিযে চাটান। মা বললো ওকে দিয়ে কিভাবে চাটাবো, চাচি বললো আরে ধূর চাটানতো, মা অনিচ্ছায় তার গুদ আমার মুখের কাছে ধরলো আর আমি আমার দুই হাত দিয়ে মার নিটোল পাছা খামছে ধরে গুদ মুখে নিয়ে রাম চোসা চুসতে শুরু করলাম। মা ওরেমা ওরেবাবা বলে খিসতি দিতে লাগলো আরও বলছিলো কি ছেলে পয়দা করছিরে বাবা নিজের মায়ের গুদ চাইটে শেষ কইরে দিচ্ছে। এভাবে অনেন গুদ ধোন দুধু পোঁদ চাটাচাটি চলল।

এতন আমি কোন কথা না বললের এবার বললাম একন আমি গুদে আমার ধোন ঢোকাবো, মা বললো স্বপ্না নাও এবার তোমার গুদে ওর ধোন ঢুকায়ে আমার ছেলেটাকে শান্ত করো, না ভাবি প্রথমে আপনের গুদে নেন, মা বললো না নিজের ছেলের ধোন কিভাবে গুদে নেই। চাচি বললো ভাবি এটা কেমন কথা, আপনে মামুনকে যখন পেটে ধরেছিলেন, তখন কি ওর পুরো শরীর এই গুদে ঢোকাননাই, মা বললো হ্যা, চাচী বললো তাহলে ওর ধোন ঢোকাতে পারবেন না কেন? ওর ধোন তো ওর শরীরেরই একটা অংশ আর শরীরের চাইতে ধোনতো অনেক ছোট। মা বললো কিন্তু ওর সেিথ চুদাচুদি করলে যে মহা পাপ হবে। চাচী বললো কিসের পাপ পুরা মামুনকে গুদে ঢুকালে যদি পাপ না হয় তাইলে মামুনের ধোন গুদে ঢুকাইলেও কোন পাপ হবে না। আর আল্লায় ছেলেদের ধোন ডান্ডার মত আর মেয়েদের গুদ গর্ত করছেই গর্তের মধ্যে ডান্ডা ঢোকানোর জন্যই। মা এবার কিছুটা শাš Í হোল তারপরও বলল তুমি বলছো, চাচী বললো হ্যা আপএেকবার ভাবেন মামুন সারা জীবন বলতে পারবে আমি প্রথম আমার মায়ের গুদ মেরেছি।

{সত্যিই প্রিয় পাঠক আমি প্রথম যে নারীর গুদ মারি সে আমার মা, যে মায়ের গুদ দিয়ে আমি পৃথিবীতে এসেছি, যে গুদের কাছে আমার অনেক ঋণ, এই গুদেও জালা মেটানোতো আমার দায়িত্ব। তাই আমি আমার চাচীর (বর্তমানে আমার স্ত্রী) কাছে আমি কৃতজ্ঞ।}

এবার সত্যি মা আমাকে দিয়ে গুদ মারাতে রাজি হলো। মা চিত হয়ে বিছানায় পা ফাক করে শুলো, চাচী আমাকে বললো যাও উপরে ওঠো, আমি মার উপরে উঠলাম, চাচী আমার ধোন ধরে মার গুদে সেট করে বললো এবার পাছা দিয়ে ঠেলা মার, আমি ঠেলা মারতেই এক ভীষন সুখ শারা শরীরে অনুভুত হতে লাগলো। (একেই বলে চুদাচুদি। আমার জীবনের প্রথম চুদাচুদি তাও আবার আমারই মায়ের সাথে। ) মার গুদে কালো বাল ভর্তি। আমার মার পিচ্ছিল পথে আমার ধোন উঠা নামা করাতে লাগলাম্। আমার মা ওহ্ ওহ্ আহ্ আহ্ করে খিস্তি করতে লাগলো। আমার চাচি মাকে বললো কি ভাবি এখন সুখ পাচ্ছেন না? তখনতো করতে চাচ্ছিলেন না। মা আমাকে বললো ও আমার সোনারে কি সুন্দর চোদে, আহ্ আহ্ আমার ছেলে আমাকে চোদেরে।

আমি আমার মার গুদের মধ্যে আমার ধোন উঠা নামা করাতে লাগলাম আর চাচি কখনও আমার পুটকি চাটছে কখনও মার পুটকি চাটছে কখনও মার দুদু চাটছে আবার কখনও নিজের দুদু চাটাচ্ছে আবার কখনও গুদ মুখের কাছে এনে গুদ চাটাচ্ছে। মা উহ্ উহ আহ্ আহ্ ওরে মারে ওরে বাবারে করে আমার ধোনের গুতার সুখ নিচ্ছে। আমারও ধোনের ঠেলার গতি বাড়ছে। মার গুদ মাইরে আমারযে কি সুখ লাগছে আমি বলে বোঝাতে পারবো না। এভাবে করতে করতে মা বলতে লাগলো আমার হয়ে যাবে আমার হয়ে যাবে তাই শুনে চাচি বললো এর পর কিন্তু আমি। আর দুই তিন ঠাপ মারতেই মার গুদ থেকে রস বেরোতে লাগলো। আমার তখোনো হয় না, ফলে চাচির গুদ মারার জন্য আমি রেডি ছিলাম, মা ঠান্ডা হতেই চাচি পাশেই শুয়ে পরলো, আমিও মার গুদ থেকে ধোন বের করে চাচির গুদে সেট করে মারলাম ঠেলা। ফচাত করে চাচীর গুদে আমার ধোন ঢুকে গেল। চাচীর গুদে কোন বার চির না। আমি ধোন বের করে আবার ঠেলা মারলাম আবার আমার ধোন ফচাত কওে চাচীর গদে ডকে গেল। আমি খুব মজা এবং সুখ পেতে লাগলাম এবং আমার ধোন বের করা এবং ঢোকানোর গতি বরাতে লাগলাম। চাচীও তল ঠাপ মারতে লাগলো এবং খিস্তি মারতে লাগলো ওরে মারে ওরে বাবারে কি চোদা মারেররে সোনাটা এই বয়সে এমন চোদা কার কাছ থেকে মারতে শিখলে, ও ভাবি কয়জনের ধোন গুদে নিয়ে এই খানকির পোলারে পয়দা করছেন। চাচীর খিস্তি শুনে আমার ঠাপানোর গতি আরও বেরে গেল। এখন চাচির গুদ থেকে ফচাত ফচাত শব্দ হতে লাগলো।

এবাবে মিনিট পাঁচেক চোদার পরে চাচি বলতে লাগলো ওহ আমার হয়ে যাবে। আমিও বুঝতে পারছিলাম আমার ধোনর মাথা বেয়ে এক চরম সুখ আমার শরীরে আসতে চাচ্ছে। চাচি বলল আমার হয়ে গেছেরে কিন্তু আমি জান প্রান দিয়ে চুদে যাচ্ছি কারণ এক অদ্ভত স্বগীয় আমার কাছে ছুটে ছুটে আসছে দুই তিন ঠাপ মারর পরেই আমার ধোন থেকে গরম মাল চাচীর গদের মধ্যে ঢেলে দিলাম ওহ কিযে সুখ তা শুধু যারা চুদেছে তারাই বুঝতে পারবে কিন্ত শব্দ চয়ন করে বোঝাতে পারবে না।

আমি কিছুক্ষন চাচীর বুকে শুয়ে রইলাম। মা আমাকে জিজ্ঞেস করলো মা আর চাচীর গুদ মারতে কেমন লাগলো সোনা, আমি বললাম অনেক সুখ মা অনেক সুখ। এর পর আমি চাচীর গুদ থেকে আমার ধোন বের করে পাশে শুয়ে পরলাম। মা চাচীর গুদের কাছে মুখ নিয়ে চাচীর গুদ চেটে চেটে আমার মাল খেতে লাগলো। চাচীর গুদ চেটেপুটে মাল খেয়ে আমার ধোন চাটা শুরু করলো। আমার অনেক ভাএলা লাগতে লাগলো। আমি ভাবছিলাম আমি জীবনে প্রথম আমার মার গুদে ধোন ঢোকালাম আর প্রথম মাল ফেললাম আমার চাচীর গুদে, কযজন পুরুষের এমর ভাগ্য হয়। আমরা তিনজনই আধা ঘন্টা শায়ে থাকলাম। আবার আমার ধোন দারা হয়ে গেল। আমি উঠে বসলাম দেখি চাচী ঘুমিয়ে পরেছে মা বললো কি হয়েছে আব্বু , আমি বললাম আবার চুদাচুদি করবো। মা বললো ওওে আমার সোনারে আসো, আসি বললাম চাচীকে ডাকি, মা বললো না ওকে ডাকরি দরকার নাই আমার ছেলে এখন শুধু আমাকে চুদবে। আমিও আর চাচীকে ডাকলাম না।

আমরা দুজনেই ল্যাংটা ছিলাম ফলে কাপর খোলার ঝামেলা ছিলো না। আমাকে দাড় করিয়ে মা মেঝেতে হাটু মুড়ে বসে আমার ধোন চাটা শুরু করলো, আমিও দাড়িয়ে মার মুখে ঠাপ মারতে শুরু করলাম। আমার অনেক সুখ রাগতে লাগলো, কিছুক্ষন আমার ধোন চাটার পর মা দুই পার পাক করে মেঝেতে শুয়ে পরলো। আমি মার গুদের কাছে মুখ নিয়ে চাটা মারলাম। আস্তে আস্তে ওহ ওহ আহ আহ চাট চাট আরও চাট মার গুদ চাইটে চাইটে খায়ে ফেল সোনা এবাবে মা খিস্তি মারতে লাগলো। কিছুক্ষন মার গুদ চাটার পরে আমার ধোন মার গুদে ধোন সেট করে ঠেলা মেরে ফচাত করে আমার ধোন মার গুদে আবার ঢোকালাম। আমার ধোন দিয়ে মার গুদ মারতে লাগরাম আম মুখ দিয়ে মরি দুধ চাটতে লাগলাম। মা বলতে লাগলো, ওরে আমার সোনারে চোদ চোদ আমার গুদ তোর ইচ্ছামতন চোদ ওরে তোমরা কে কোথায় আছো দেখে যাও আমার ছেলে আমাকে কি মজা করে চুদতেছেরে, চুইদে চুইদে আমার গুদের চামরা ছিরে ফেলা পর্দা ফাটায় ফেলা। এভাবে কিছুক্ষন চুদার পরে আমি একটু শান্ত হলাম, তখন মা আমাকে বললো সোনা তুই আমার পুটকি মারবি? আমি বললাম হ্যা আজকে আমি তোমার সব মারবো।

মা আমাকে গুদ থেকে ধোন বের করতে বললো, আমি গুদ থেকে ধোন বের করলে মা কুকুরের মতো দাড়ালো। আমি কি মনে করে মার পোদ চাটা শুরু করলাম আর গুদের মধ্যে আঙ্গুল ঢোকাতে লাগলাম। এরপর পোদেও মধ্যে আঙ্গুল ঢোকালাম, মা আমাকে বললো মামুন আব্বু তুই এত কিছু শিখলি কি করে, আমি বললাম তোমাদের বাথরুমের ফুটা দিয়ে দেখতাম তাছারা তোমাকে আর বাবাকে চুদাচুদি করতে দেখেছি , আমিতো তোমাদের নিয়ে কত ভেবেছি আধোন খিচে খিচে মার বের করেছি। মা সব কথা শুনে বললো। আহারে আমার সোনাটার কত চুদতে ইচ্ছা করতো, এখন থেকে যখনই চুদতে ইচ্ছা করবে তখনই আমাকে না হলে তোর চাচীকে চুদিস।

আমি এবার পোদের থেকে আঙ্গুল বের করে ধোন সেট করে দিলাম ঠেলা আমার ধোনের অর্ধেকটা মার পোদে ঢুকে গেল। পোদ গুদের মত এত ঢিলা ছিলো না তাই মাকে বললাম, মা তোমার পোদতে খুব টাইট, মা বললো, হবে না ! গুদে যতবার ধোন ঢুকে পোদে অতবার ঢোকে না, তাই পেদতো টাইট হবেই। আমি এবার আমার ধোন একটু বের করে আবার জোরে ঠেলা মারলাম এবার আমার ধোনের তিন বাগের দুই ভাগ ঢুকলো, আবার জোরে ঠাপ মারলাম এবার পুরা ধোন পোদের মধ্যে ঢুকে গেল। আমি মার পোদে ঠাপনো শুরু করলাম কিছুক্ষন পোদ মারতে মার পোদ একটু ঢিলা হয়েছে। পোদ টাইট হওয়াতে বেশ ভালই লাগছিলো। মার পোদের আঠালো রস আমার ধোনে মাখামাখি হয়ে গেছে। আমার সত্যি খুবই সুখ লাগছিলো।

বেশ কিছুক্ষন মার পোদ মারার পর আমার মাল মার পেদের মধ্যে ঢেলে দিলাম। কিছুক্ষন মার শুয়ে থেকে পোদ থেকে আমার ধোন বের করে বিছানায় উঠে শুয়ে পরলাম। রাতে আরও দুই তিনবার মা আর চাচীকে চুদেছি।

সকালে ঘুম ভাঙ্গার পর দেখি আমি ল্যাঙটা হয়ে শুয়ে আছি। মা আর চাচী আগেই উঠে পরেছে বিছানায় বেশ কিছু জায়গায় মালের দাগ লেগে আছে। এমন সময় আমাদের কাজের মেয়ে হামেদা ঘর ঝাড়– দিতে ঢুকলো, ওর বয়স আনুমানিক ২১/২২ বছর, গায়ের রঙ কালো, লম্বায় খাটো। হামেদা আমাকে দেখেই হেসে দিয়ে বললো, কি মা চাচীরে একলগে খাইছো, আমি একটু লজ্জা পেলেও বুঝতে পারলাম এটাকেও খাওয়া যাবে। তাই লজ্জা গোপন করে বললাম কেন তোরও খাইতে ইচ্ছা করতেছে, হামেদা বলে : ভোদা যখন আছে তখন ধোনের গুতাতো খাইতে ইচ্ছা করবোই। আমি হামেদাকে বললাম : তাইলে কাছে আয়, ও বলে : অহনই খাইবা, আমি বললাম : হ শুভ কামে দেরি করতে হয় না।

হামেদা আমার কাছে আসতেই আমি ওর দুদু টিপতে শুরু করলাম ও আমার ধোন ধরে নারতে লাগলো। আমি ওর কামিজ টেনে খুলে ফেললাম, দেখি ও ব্রা পরা ব্রার উপর থেকেই ওর দুদু টিপতে এবং কামরাতে লাগলাম। এবার ওর সালোয়ারের ফিতা একটানে খুলে সালোযার পা গলিয়ে খুলে ফেললাম, কালো ঘন বালে ওর গুদ ঢেকে আছে, আমি আমার দুই হাত দিয়ে ওর গুদের বাল সরিয়ে গুদে মুখ লাগিয়ে এমন রাম চোসা চুসতে লাগলাম যে ওর পুরা শরীর শক্ত হয়ে গেল আর মুখ দিয়ে উহ: উহ: করতে লাগলো।

আমার কেন যেন তর সইছিলো না, তাই গুদ থেকে মুখ তুলেই আমার ঠাঠায়ে দড়ানো ধোনটা হামেদার গুদের মুথে সেট করে দিলাম এ রাম ঠেলা, ফসত করে আমার অর্ধেক ধোন ওর গদের ভেতর ঢুকে গেল, ওর গুদটা বেশ টাইট, হামিদাতো ওরে বাবারে আমার গুদ ফাইটে গেলরে বলে চিৎকার শুরু করলো, এদিকে ওর চিৎকার শুনে আমার যৌন পশুটা আরও হিংস্র হয়ে উঠলো। আমি আমার ধোন কিছুটা বের করে দিলাম গায়ের সব শক্তি দিয়ে কড়া রাম ঠাপ, এবার আমার ধোন ওর গুদের ভেতর ঢুকে খাপে খাপে সেট হয়ে গেল, আর এদিকে হামিদাতো মারে মারে গেলামরে বলে চিৎকার করতে লাগলো।

হামেদার চিৎকার শুনে চাচী বাথরুম থেকে বের হয়ে এসে আমাদের মৈথুন অবস্থায় দেখে বলে; ”ধুর হামেদা তোর চিৎকার শুইনে আমি অর্ধেক হাইগেই বের হয়ে আসলাম পানি দিয়ে সুসিও নাই এই দেখ” বলে ঘুরে দুই হাত দিয়ে পাছা ফাক করে পুটকি দেখায়, দেখলাম পুটকিতে হলুদ হলুদ গু লেগে আছে, চাচী হামেদার মুখের কাছে পাছা এনে বলে; ” নে চাট”, হামেদাও পুটকিতে জিহবা লাগায়ে চাইটে পরিস্কার করে দিল, চাচী পুটকি পরিস্কার করিয়ে রান্নাঘরের দিকে যেতে লাগলো আর বলতে লাগলো; ”ও ভাবি আপনের ছেলেতো মা চাচীর হোগা মাইরে গুদেও মজা পায়ে গেছে। আমি হামেদাকে জিজ্ঞেস করলাম; ”গু চাইটে খাইলি তোর ঘিন্না লাগরো না”, হামেদা উত্তরে বলল: ”নাহ, চোদন লীলায় যত নোংরমি তত মজা”

আমি আর কথা না বাড়িয়ে ওর গুদের ভেতর আমার ধোন চালাতে শুরু করলাম আমার সব শক্তি দিয়ে, সব কিছু মিলিয়ে আমার এত উত্তেজনা সৃষ্টি হয়েছে যে আমার মনে হচ্ছে আমার পরা শরীর ওর গুদেও মধ্যে ঢুকায়ে দেই, ফলে বেশিন চুদাচুদি করতে পারলাম না, কিছুনের মধ্যে ওর গুদের ভেতর মাল ফেলে ওর বুকের উপর শুযে রইলাম।

প্রিয় পাঠক এভাবেই আমার চোদন জীবন শুরু হয়। এর পরে বিভিন্ন সময়ে আমি আমার মার দুই বোন এবং চাচীর চার বোন মানে ছয় খালাকে চুদেছি, এর পর নয়জন খালাতো বেনকে চুদেছি, সবচেয়ে মজা লাগে যখন মা ও মেয়েকে এসাথে এক বিছানায় শুয়ায়ে চুদি, একইভাবে সাত মামীকে চুদেছি, এগরোটা মামতো বোনকে চুদেছি, এভাবে প্রায় নারী আত্মীকেই আমি চুদেছি।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...